একটি প্লাশ্ Pout জন্য, Nihiwatu ($ 24) নতুন NARS ভেলভেট লিপ লিপার পরা 1-800-NARS ভেলভেট ঠোঁটের

কল করুন ($ 24)
ওহ! চকচকে …

কিন্তু রায়ান Gosling এর হাসি sparkling মেগা twinkle মত চকচকে না। একটি ক্লাসিক চ্যানেল ফ্ল্যাপ ব্যাগের চকচকে ফিনিসের মতো অনেক বেশি – আদর্শভাবে স্বর্ণের হার্ডওয়্যার (এটি একটি ইঙ্গিত, এল হাব, যদি আমরা এই সপ্তাহে $ 160 মিলিয়ন মিলিয়ন জ্যাকপট জিতেছি)।

বিজ্ঞাপন

উম … দয়া করে আমার পাগল চুল এবং মেকআপের অভাব অনুগ্রহ করে, LOL! আমি এই ছবিগুলিকে স্ন্যাপ করার আগে পাঁচ মিনিটের মধ্যে আক্ষরিক মনে করি (এটি একটি দীর্ঘ গল্প, তবে আগামীকাল এবং একটি নির্দিষ্ট দীর্ঘ-চলমান আমেরিকান কার্টুনের সাথে এটি তৈরি করতে হবে)।

বাম দিক থেকে NARS ভেলভেট ঠোঁটের lip liners: Lanikai, Belle Mare, El Agua, কোস্টা Slourda, Nihiwatu, Playa Dorado, Anse Soleil, Waimea, Patong Beach, Medano Beach, MIRIHI দ্বীপ এবং Karekare
একটি ছোটখাট শেন ধন্যবাদ, এই নতুন $ 24 NARS VELVET ঠোঁট liners (যা সমুদ্র সৈকত পরে নামকরণ করা হয়!) একটি উপায় পপ যে ম্যাট ঠোঁট liners না। Velvety ফিনিস চোখের আকর্ষণ করা শুধু যথেষ্ট হালকা প্রতিফলিত করে। এটির কারণে, আপনি সম্ভবত তাদের একা পরিধান করতে পারেন এবং লিপস্টিকটিকে সম্পূর্ণরূপে এড়িয়ে যান যদি আপনি দীর্ঘদিন ধরে লিপের রঙ চান যা আপনাকে সারা দিন ধরে স্পর্শ করতে না পারে।

বাম থেকে swatches: Lanikai, Belle Mare, El Agua, কোস্টা Smeralda, Nihiwatu এবং Playa Dorado
Anse Soleil, Waimea, Patong Beach, Medano Beach, মিরী আইল্যান্ড বিচ এবং কারেকারে

এবং মসৃণ, লাইটওয়েট সূত্রের জন্য ধন্যবাদ, তারা আমার সমস্যাগুলি ঠোঁটের উপর কোন ফ্লেক্সকে লাফিয়ে না, যা এখনও ফ্রীকিনের কায়াক ট্রিপ থেকে পুনরুদ্ধার করছে। তারা আমার প্রিয় প্লাস-সাইজ ট্যাববি থেকে একটি নাক ট্যাপের চেয়ে নেশার মনে হয়।

আপনি জানেন যে কোনও ঠোঁটের মাছ ধরার সাথে এটি কীভাবে শুষ্ক, এক সপ্তাহের পুরানো পাই ক্রাস্টের সাথে তৈরি করা হয়?

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

হ্যাঁ … এই যে কোন ভাবেই মনে হয় না।

1২ টি ছায়া গো, আমি প্যাচি গোলাপী নগ্ন ওয়াইমিয়া, গরম গোলাপী কোস্টা স্মল্ডা এবং লাল নিহীওয়াটু (উপরে উপরে উঠে) পছন্দ করি। তারা এখানে আমি পরা করছি।

Waimea (ঘটনাক্রমে, আমি এই রক বন্ধ jumped করেছি)
কোস্টা স্মার্দি

বিজ্ঞাপন

সমস্ত 12 নতুন NARS মখমল লিপ liners এখন অনলাইন এবং NARS boutiques এ উপলব্ধ। তারা সেফোরা এবং অন্যান্য বিভাগ এবং বিশেষ দোকানে 1 সেপ্টেম্বরের সাথে সম্পর্কিত।

মূল্য: $ 24 প্রতিটি
প্রাপ্যতা: স্থায়ী; এখন অনলাইন এবং NARS BOUTIQUES এ উপলব্ধ। তারা সেফোরা এবং অন্যান্য বিভাগ এবং বিশেষ দোকানে 1 সেপ্টেম্বরের সাথে সম্পর্কিত
মেকআপ এবং আপীল ব্লগ রেটিং: একটি

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন