Archives April 2023

ম্যাক Unsung হিরোস: lilacked মধ্যে longwear জলরোধী রঙ লাঠি

ম্যাক প্রো লংওয়্যার ওয়াটারপ্রুফ রঙ লাঠি lilacked ($ 22)
একটি unsung মেকআপ নায়ক কি? আমার জন্য, এটি একটি দীর্ঘস্থায়ী মেকআপ মুরসেল, একটি স্থায়ী সংগ্রহের পণ্য যা অনেক মেকআপ প্রেমীদের রাডার স্ক্রীনের অধীনে স্কটস করে কিন্তু নিয়মিত আমার জগৎকে পাথর দেয়। দীর্ঘ চলমান unsung হিরোস সিরিজ আমার প্রিয় কিছু বৈশিষ্ট্য।

সৎভাবে, কেন সব মেকআপ লাঠি আসে না? এটা আমার জীবন waaaaay সহজ করা হবে।

এই সমগ্র প্রশস্ত বিশ্বের আমার নতুন প্রিয় জিনিস – যদিও আমি নিশ্চিত যে আমি নিশ্চিত যে সব সময়।

বিজ্ঞাপন

দুঃখিত।

এটি ম্যাক প্রো লংয়ার্ড ওয়াটারপ্রুফ রঙের লাঠি লিল্যাকেড রঙের লাঠি, এবং এটি $ 22 এবং স্থায়ী লাইনের অংশ।

রঙের লাঠিগুলি ম্যাক প্রো লংয়ার পেইন্ট পেইন্টের স্টিক সংস্করণগুলি (আমি ভালোবাসি: গঠনবাদী, নরম ওচার এবং বেয়ার স্টাডি)।

অনেক ব্রান্ডের তাদের নিজস্ব ক্রিম ছায়াগুলি লাঠি তৈরি করে, কিন্তু ম্যাক আমার ফেভারিটে কিছু, এবং আমি তাদের কয়েকটি কারণের জন্য পছন্দ করি। প্রথম, সম্ভবত রং আছে। একটি বিস্তৃত পরিসর আছে, কিন্তু আমার সংগ্রহে lilacked মত আমি অন্য কিছু নেই।

এটি একটি পীচি গোল্ডেন লিলাক, যেমন ম্যাক সাটিন টুপি চোখের ছায়াটি ম্যাকউইকিংয়ের সাথে একটি মেকআপ শিশুর ছিল, এবং তারপরে বাচ্চা বড় হয়ে উঠেছিল এবং নারস লাসার সাথে একত্রিত হয়েছিল এবং অন্য মেকআপ শিশুর পপ করেছে …

মঞ্জুর, যে মেকআপ শিশুদের অনেক।

আমি সামঞ্জস্য পছন্দ করি এবং এটির উপায়টি খুব বেশি অনুভব করে, কারণ বেশিরভাগ ক্রিম ছায়া লাঠিগুলি আমার lids উপর প্রায় ধাক্কা সুপার পুরু এবং কঠিন, অথবা তারা খুব পাতলা এবং slippery এবং নিয়ন্ত্রণ করা কঠিন। তারা শুধু সব জায়গায় শেষ পর্যন্ত।

ম্যাক প্রো লংয়ার্ট লাঠি, অন্যদিকে, আমি ঠিক মনে করি এবং আমি যত তাড়াতাড়ি আমি চাই তা ঠিক করতে পারি, যা আমি আমার lids উপর কিছু রাখি এবং এটি সব উপর কিছু করা হয় যখন স্থান, এবং আপনি এটি পেয়েছেন আগে আপনি পেয়েছেন, আপনার ল্যাশ লাইন থেকে আপনার ফুসকুড়ি লাইন থেকে কালো eyeshadow shimmery।

তারা শেষ। আমি সকালে তাদের উপর রাখতে পারেন, এবং তারা এখনও রাতে শক্তিশালী যাচ্ছে।

আমি মনে করি লিল্যাকড নিজেই নিজের দ্বারা বা সামান্য মাছ ধরার সাথে সুদৃশ্য দেখায়, তবে আপনি এটি অন্য eyeshadows এর অধীনে লেয়ার করতে পারেন। আমার প্রিয় কম্বো আমার ঢাকনা উপর lilacked সঙ্গে, এবং তারপর আমি একই বুরুশ উপর ম্যাক woodwinked এবং ম্যাক wedge একটি বিট মিশ্রিত (শুধু উভয় প্যান মধ্যে একই বুরুশ ঘূর্ণায়মান)। তারপর আমি lilacked উপরে যে মিশ্রন। এটা ভাল জিনিস।

যদি আপনি সমস্ত চকচকে, কাদামাটি, mulch, অ্যাম্বার লাইট, woodwinked, সাটিন taupe, wedge বা নরম বাদামী, আপনি সব glitters পরেন, আপনি layering জন্য lilacked প্রেম করব।

মূল্য: $ 22
প্রাপ্যতা: ম্যাক স্থায়ী লাইন এখন উপলব্ধ
মেকআপ এবং সৌন্দর্য ব্লগ রেটিং: একটি

বিজ্ঞাপন

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন

ম্যাক Unsung হিরোস সিরিজ (আমার নিয়মিত unsung মেকআপ হিরোস সিরিজের একটি উপসেট) Mac এর স্থায়ী সংগ্রহ থেকে আমার সমস্ত সর্বকালের প্রিয় পণ্যগুলির কিছু বৈশিষ্ট্য রয়েছে

ম্যাক unsung হিরোস: ম্যাক Fleur পাওয়ার Blush
ম্যাক Unsung হিরোস: সুইস চকলেট Eyeshadow
ম্যাক unsung হিরোস: কোস্টা রিচ আই কোহল
ম্যাক unsung হিরোস: mineralize skinfinish প্রাকৃতিক
ম্যাক Unsung হিরোস: হাভানা মধ্যে MAC অতিরিক্ত মাত্রা চোখের ছায়া
ম্যাক unsung হিরোস: Chicory ঠোঁট পেন্সিল
ম্যাক unsung হিরোস: স্মোকড বাদাম লিপস্টিক
ম্যাক Unsung হিরোস: অর্ধেক ‘এন অর্ধ লিপস্টিক
ম্যাক unsung হিরোস: মরিচ লিপস্টিক
ম্যাক unsung হিরোস: কফি আই পেন্সিল
ম্যাক Unsung হিরোস: গ্লোবাল গ্লাভ মধ্যে skinfinish mineralize
ম্যাক Unsung হিরোস: হাভানা মধ্যে MAC অতিরিক্ত মাত্রা চোখের ছায়া
ম্যাক unsung হিরোস: বার্ন মসলা মধ্যে বিপরীতমুখী ম্যাট তরল lipcolour
ম্যাক unsung হিরোস: Mineralize ফাউন্ডেশন / আলগা
ম্যাক Unsung হিরোস: ম্যাক Giddy Luster লিপস্টিক
ম্যাক Unsung হিরোস: ম্যাক স্টুডিও ফিক্স ফ্লুইড ফাউন্ডেশন
ম্যাক unsung হিরোস: Amous Alloy Eyeshadow
ম্যাক unsung হিরোস: টেক্সচার Eyeshadow
ম্যাক Unsung হিরোস: PREP + প্রাইম 24-ঘন্টা চোখের বেস প্রসারিত
ম্যাক Unsung হিরোস: সুইস চকলেট Eyeshadow

আপনি যদি স্থায়ী সংগ্রহের ধারণা বা অনুপ্রেরণা খুঁজছেন তবে এমবিবি আর্কাইভগুলিতে আক্ষরিক অর্থে অসংলগ্ন মেকআপ নায়কদের পোস্ট রয়েছে। এই 20 শুধু বরফের টিপ।

পল এবং জো পেরেকের পোলিশ পোলিশ: এই তিক্ত হয়ে উঠেছে

ঠিক আছে, হ্যাঁ … আমি এটা স্বীকার করি। পল এবং জো পেরেকের পোলিশের সাথে তিক্ত চুন ($ 16) এর সাথে বোর্ডে যাওয়ার জন্য এটি আমাকে একটু সময় লেগেছিল।

আমি জানি না কেন, কিন্তু এটি আমাকে ভয়ঙ্কর ’70 এর রান্নাঘর সজ্জা মনে করিয়ে দেয়। আমি অস্বাভাবিকভাবে আমাদের ফ্রিজ এবং বাড়িতে countertops দিন দিন এই রঙ ফিরে মনে রাখবেন।

বিজ্ঞাপন

আমার অন্ত্র বলল, “ইডব্লিউ …” যখন আমি প্রথমবারের মতো তিক্ত চুন প্রয়োগ করলাম, কিন্তু আমি পরীক্ষার জন্য এটি রেখেছিলাম। কয়েক ঘন্টার মধ্যে, আমার মতামত যদি এটি ভাল পরিবর্তনের শুরু হয়। I like how it looks in different light, like in the natural light through the window in my office, it’s like a highlighter yellow, but under the “warm white” bulbs in the bathroom, it’s much more of a lime green.

আমি খুব সহজে amused হতে পারে (না হতে পারে না)।

এবং আমি চকচকে ফিনিস ভালোবাসি। (* Grabby হাত তৈরি করে *) এই ছবিতে আমি একটি বেস বা শীর্ষ কোট ছাড়া দুটি কোট পরা করছি।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

বিজ্ঞাপন

ফর্মুলা এছাড়াও অত্যন্ত শক্তিশালি, opi-caliber বলিষ্ঠ মত। যখন আমি গত সপ্তাহে এটিকে মাত্র দুটি কোট দিয়ে প্রয়োগ করি এবং এটির সাথে সাহায্য করার জন্য অন্য কোনও কিছুই করার সময়, এটি আমাকে তিন বা চার দিন ধরে চলতে থাকে, এবং আমি আমার নখের উপর পূর্ণ-সময় টাইপস্টকে কঠিন করে তুলি। যদি আমি একটি বেস এবং শীর্ষ কোট দিয়ে এটি পরিধান করতাম, তবে আমি নিশ্চিত যে এটি অন্তত ছয় বা সাত দিন স্থায়ী হবে, যা আমার জন্য বেশ সুন্দরভাবে ভাল হবে।

তিক্ত লেবু নতুন পল এবং জো গ্রীষ্মের সংগ্রহে একটি সীমিত সংস্করণ $ 16 লার্কার, এবং এটি এখন অনলাইনে এবং পল এবং জো কাউন্টারে উপলব্ধ।

এছাড়াও পরা …

ক্লাচ – লফ্ট আর্ট ফ্লোরাল থলি
পোষাক – লফ্ট ডোরাকাটা strappy flare পোষাক
নেকলেস – কেট স্পেড থেকে একটি পুরনো (কিন্তু এখানে কিছু অনুরূপ)
নখ – পল এবং জো পেরেক কদর্য চুন মধ্যে পোলিশ

পুনশ্চ. আজ কেমন যাচ্ছে, আমার বন্ধু? 1-10 এর স্কেলে, আপনার বৃহস্পতিবার কতদূর হয়েছে? আমি বলবিনা আমার 7.5.5, যা রাউন্ড 8 পর্যন্ত ছিল।

Creamy, কোকো-বাদাম পূর্ণ-কভারেজ খুব সম্মুখীন এই ভাবে concealer

এই ভাবে concealer জন্মানোর সম্মুখীন ($ 28)
দৃশ্যত, আমার মন গটারে রয়েছে, কারণ দীর্ঘতম সময়ের জন্য আমি ভুলভাবে ভাবলাম যে এই খুব মুখোমুখি অভ্যুত্থান আসলে যৌন অভ্যুত্থানের চেয়ে ভাল নামকরণ করা হয়েছিল, এবং এই ভাবে কনসার্টার, হা হা!

এবং, অবশ্যই, এর কারণে আমি ভাবলাম, “কিভাবে একজন গোপনকর্মী লিঙ্গের চেয়ে ভাল হতে পারে? আমি এমনকি জানি না … তারপর আবার, একটি ভাল গোপনকারী সুন্দর darned orgasmic হতে পারে … “LOL! হ্যাঁ। মলিন পাখি।

বিজ্ঞাপন

এই গ্রীষ্মের শুরুতে এই ভাবে জন্মগ্রহণকারী, যা $ 28 এবং 10 টি শেডে পাওয়া যায়।

অন্য কিছু পণ্যের মতোই পণ্যগুলির মতো, এতে নারকেলের পানির মতো চামড়া-বন্ধুত্বপূর্ণ উপাদান রয়েছে (এটি একটি খুব অস্পষ্ট নারকেল সুগন্ধি খুব বেশি) এবং হায়ালুরোনিক এসিড রয়েছে, যা খুব বেশি মুখোমুখি হয়, এটি আরও বেশি ময়শ্চারাইজিং করে তোলে এবং একটি মসৃণ প্রচার করতে সহায়তা করে যুবক চেহারা।

সত্য বলা হবে … আমি কখনোই নিশ্চিত করতে পারি না যে স্কিনেকার উপকরণগুলি যখন আমার মেকআপে দেখানো হয় তখন তারা কোনও পার্থক্য করে তবে হোমগ্ল্লের সমস্ত সাহায্যের প্রয়োজন নেই।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

এই ভাবে জন্মগ্রহণ একটি পূর্ণ কভারেজ গোপনকারী এবং একটি fluffy mousse মত মনে হয়। ব্যাট বন্ধ, সামঞ্জস্য, মসৃণ সূত্র এবং কভারেজ আমাকে NARS র্যাডিয়েন্ট ক্রিমি গোপনকারীর মনে করিয়ে দেয়, যা অনেক বছর ধরে আমার ভুল ছিল, এবং আমি এখনও এটি পছন্দ করি।

কিন্তু আমি অবশ্যই পাউডারের সাথে এই ভাবে জন্মের জন্য সেট করতে হবে, যা আমি NARS RADIANT CREATY এর সাথে শেষ করতে হবে না, কারণ আমি না করি, মসৃণ, ক্রিমি সূত্রের চারপাশে স্কুট … আমি মনে করি এটি সীমান্তরেখাটি সর্বোত্তম হতে পারে। শুধু আমার সমন্বয় ত্বকের জন্য একটি tad খুব মরিচ এর প্রান্ত উপর। এবং কখনও কখনও, এমনকি যখন আমি এটি পাউডারের সাথে সেট করি, তখনও এটি এখনও শিফট করে এবং আমার জরিমানা লাইনগুলিতে বসতি স্থাপন করে আমি চাই।

বিজ্ঞাপন

যদি আপনি ভাল লাইন সম্পর্কে চিন্তা করতে হবে না, ভাগ্যবান! – আপনি সম্ভবত এটি বন্ধ টানতে পারেন। আমার জন্য, যদিও, আমার বর্তমান চেষ্টা-এবং-সত্য গোপন প্রেমের মতো, সেফোরা উজ্জ্বল ভবিষ্যত জেল গোপনকারীর মতো বড় বন্দুকগুলিতে থাকতে হবে। যখনই আমি টিউব স্পর্শ করি তখন আমার চোখ ইমোজি অন্তরে পরিণত হয়। ?

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

উম্বার্তো থেকে তিনটি ওয়ালেট-বান্ধব পণ্যগুলি সুরক্ষিত, তামাশা এবং পাশাপাশি বিস্ময়কর চকমক যোগ করুন!

umberto বেভারলি হিলস কন্ট্রোলার কন্ডিশনার কন্ডিশনার কন্ডিশনার স্প্রে ($ 9.99), শিমার রেডিয়েট স্প্রে ($ 9.99) পাশাপাশি রুটিন হায়রেপ্রে ($ 9.99)
NYC গ্রীষ্ম পূর্ণ সুইং হয়, পাশাপাশি এটি গরম।

যখন এটি দুর্দান্ত হয়, এটি সহনীয়, তবে এটি না হলে … এটা ভয়ানক, হ্যাঁ। আমি প্রতিদিন আমার চুল লন্ড্রি করতে হবে, যা আমি ঠিক কিভাবে রোল করতে পছন্দ করি না।

বিজ্ঞাপন

যখন এটিরকম এটি গরম হয়, তখন আমার শ্রেষ্ঠ বন্ধু শুকনো শ্যাম্পু, তবে আমিও একইভাবে অতিরিক্ত কাঠামো এবং সেইসাথে চকমক যোগ করার জন্য সম্প্রসারিত করেছি।

সুতরাং, স্ব-ঘোষিত Greaseball হিসাবে, যখনই আমি একটি নতুন চুল (বা ত্বক) পণ্যটি ভাবছি যা চকমক যোগ করার অর্থ, আমি অত্যন্ত সাবধানে চালাচ্ছি (কিছু বিকিরণ ভাল, তবে কিছু বিকিরণ নয়)।

আমি উম্বারটো বেভারলি হিলস উত্তোলনের পাউডারের সাথে এতো দুর্দান্ত অভিজ্ঞতা ছিলাম যে আমি তাদের অন্যান্য পণ্যগুলির কয়েকটি পণ্য সরবরাহ করার সিদ্ধান্ত নিয়েছিলাম, তাদের $ 10 শিমমার রেডিয়েট স্প্রে, কন্ট্রোলার কন্ডিশনার স্প্রে এবং রুটিন হায়সপ্রেস সহ।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

Umberto Savone একটি বিশিষ্ট স্টাইলিস্ট এবং পাশাপাশি বেভারলি হিলস উপর সৌন্দর্য পার্লার মালিক, পাশাপাশি তার পণ্য লাইন তার সৌন্দর্য parlors পাশাপাশি লক্ষ্য বিশেষ।

আমি একটি ছুটির দিন কন্ডিশনার / detangler আবিষ্কার করার চেষ্টা করছি যা কয়েক বছর ধরে আমার চুলের মূল্যায়ন করে না, সেইসাথে নিয়ামক কন্ডিশনার স্প্রে নিখুঁত। এটা আমার পছন্দের তিনটি, পাশাপাশি এটি একইভাবে উষ্ণ সুরক্ষা দেয়! হ্যাঁ!

বিস্ময়করভাবে, আমি একইভাবে shimmer বিকিরণ স্প্রে মত সত্যিই। আমার তৈলাক্ত ত্বকের পাশাপাশি চুলের পর থেকে, আমি কখনোই স্প্রে ব্যবহার করি নি। আমি এটি একটি চেষ্টা করার জন্য একটু উদ্বিগ্ন ছিল, তবে এটি সত্যিই কাজ করে! এটি বরং বিকিরণের বরং বিট (কিন্তু shimmer না) যোগ করে, সেইসাথে আমি কতটুকু ব্যবহার করি তার উপর নির্ভর করে। আমি overboard যেতে হলে, এটা আমার শিকড় একটি বিট আপ গ্রীস না।

আমার চুল একটি “শাইন” নিয়ে আসছে বারবারলি হিলস শিমমার রেডিয়েট স্প্রে (হাহা)
তৃতীয় জিনিস আমি চেষ্টা করেছি, রুটিন হায়রেপ্রে, আমি অবিশ্বাস্যভাবে সন্তুষ্ট নই। হোলটি বহুমুখী এবং সেইসাথে অত্যন্ত আলগা, তাই এটি আমার ফ্লাইওয়েজে টেনে আনে, তবে সম্ভবত এটি আপনার মত কার্লগুলি পতন থেকে রক্ষা করতে যাচ্ছে না যদি আপনার মত অত্যন্ত পাতলা চুল থাকে। আপনি সম্ভবত আরো শক্তিশালী কিছু প্রয়োজন হবে।

বিজ্ঞাপন

দৈনিক বহুমুখী হোল্ডের জন্য, এটি কাজটি সম্পন্ন করবে, সেইসাথে সূত্রটি আপনার চুলের ক্র্যাংকে ছেড়ে যাবে না।

আমি এখনও umberto শুষ্ক শ্যাম্পু চেষ্টা করতে হবে। আমি এটা ভাল আশা করি!

আপনি Umberto বেভারলি হিলস থেকে কিছু চেষ্টা করেছেন? টার্গেট আপনার পছন্দের চুলের যত্ন লাইন কি?

Estee Lauder আধুনিক Muse Le Rouge: মেয়েদের জন্য একটি feminine সুবাস যারা sh * টি সম্পন্ন

মেয়ে পেতে। যদি একটি জিনিস আছে estee lauder ভাল চেয়ে ভাল এটি সুগন্ধি জিনিস। তারা সুগন্ধি- sational হয়। আমি আমার প্রাপ্তবয়স্ক জীবনের অনেকের জন্য তাদের পরা করছি – আনন্দ, ইন্দ্রিয়, ব্যক্তিগত সংগ্রহ, ব্রোঞ্জ দেবী এবং আধুনিক মিউজিক।

তারা এত হালকা এবং সহজে পরিধান সুগন্ধি আছে! তারা আমাকে মাথা ব্যাথা দেয় না (যা ভারী সুগন্ধি সহ কিছু ক্ষেত্রে ঘটে), ঘরের উপর জোর দেয় না, এবং যখনই আমি একটি এস্তি lauder সুগন্ধি পরেন, অনিবার্যভাবে, কেউ আমাকে জিজ্ঞাসা করবে বা এটি সম্পর্কে মন্তব্য করবে।

বিজ্ঞাপন

Estee Lauder সম্প্রতি তাদের ইতিমধ্যে অবিশ্বাস্য আধুনিক মজার একটি আপডেট সংস্করণ সঙ্গে এসেছিলেন। এটি আধুনিক মেসে লে রুজ, এবং এমএমএম নামে পরিচিত! * স্নিফস কব্জি * – আমি এটা যথেষ্ট পেতে পারছি না।

আধুনিক মিউজিক লে রুজ একটি ফলক ফুলের প্রাচ্য – নারীর, পূর্ণ এবং সাহসী, কিন্তু এখনও পৌঁছানোর যোগ্য। অন্য কথায়, এটি আক্রমনাত্মকভাবে আপনার গ্রিলে উঠে না।

সরকারী সুবাস নোটগুলিতে বুলগেরিয়ান রোজ রয়েছে, রোজ সেন্টিফোলিয়া ফিরবস (একটি সংকর রোজ), রাস্পবেরী, বুর্জাঁও ডি ক্যাসিস (কালো কেরান্ট), গোলাপী মরিচ, কাশ্মীর, মাদাগাস্কর ভ্যানিলা, প্যাচৌরি, ভেটীভার, জেসমিন এবং ম্যাগনোলিয়া।

অননুমোদিত সুগন্ধি নোটগুলি একটি নিরপেক্ষভাবে কাটা কালো মামলা, চকচকে লাল পেডিকিউর, আপনার সামনে দরজায় গোলাপের আশ্চর্যজনক ডেলিভারি, এবং রাস্তার নিচে তিনটি ইঞ্চি হিলে রাস্তায় আটকে থাকা।

বিজ্ঞাপন

1.7-ওজ। বোতল এখানে $ 82, এবং আপনি এখন এটি Estee Lauder কাউন্টারে এবং অনলাইন খুঁজে পেতে পারেন।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

একটি $ 50 সেফোরা ই-উপহার কার্ড জয়ের সুযোগের জন্য একটি মন্তব্য করুন! (সোমবার শেষ হয়)

** giveaway বন্ধ করা হয় **
এই giveaway বন্ধ করা হয়, এবং বিজয়ী যোগাযোগ করা হয়েছে (অভিনন্দন, AMY !!!!), কিন্তু অন্য giveaway জন্য পরবর্তী শনিবার ফিরে চেক করুন।

এই সম্পূর্ণ র্যান্ডম শব্দ যাচ্ছে, কিন্তু আপনি কি কখনও Panera রুটি যান? আমি অন্য দিন (ফুজি অ্যাপল মুরগি সালাদ) তাদের সালাদগুলির মধ্যে একটি ছিলাম, এবং আমার সপ্তাহের হাইলাইটগুলির মধ্যে একটি না থাকলে আমি ঝাপসা হব!

ভাল সালাদ …

বিজ্ঞাপন

হাঃ হাঃ হাঃ! উত্থান এবং উজ্জ্বল, সকালে মহিমা! সন্তুষ্ট caturday! কিভাবে সবকিছু আছে? আপনার সপ্তাহের হাইলাইট কি ছিল?

আমি এখনও বরাবর chugging করছি। Connor Claire বড় হয়ে উঠছে এবং প্রতিদিন অনেক বেশি হাসছে, এবং ট্যাবগুলি বসন্তের আবহাওয়া বাড়িয়ে তুলেছে এবং ডেক গার্ডেনে তৈরি করা আপগ্রেড এল হাব উপভোগ করছে।

এ ব্যাপারে আমরা গত বছর আমরা এই বছর বাগানের সাথে যতদূর যেতে পারিনি, কিন্তু আমরা ছয় বা সাত টমেটো গাছপালা, বেসিলের একটি বিট, কিছু জুকচিনি স্কোয়াশ, বিড়ালের প্যাচ এবং একটি গরম মরিচ এবং একটি গরম মরিচ উদ্ভিদ, তাই তার জন্য কিছু নতুন সবুজ আছে (এবং Tabby টিভির জন্য পাখি আকৃষ্ট করা)।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমি বিশ্বাস করতে পারছি না এটি ইতিমধ্যে হতে পারে … কিন্তু আমি বলি যে প্রতি মাসে, “আমি বিশ্বাস করতে পারছি না ______।” এটা সত্য, যদিও। আমি বিশ্বাস করতে পারছি না এটা ইতিমধ্যে হতে পারে! সময় দ্রুত দ্রুত দ্বারা যেতে বলে মনে হয়।

আপনি এই সপ্তাহান্তে কিছু মজা করছেন? আপনি যাচ্ছেন আগে, এই সপ্তাহান্তে Sephora Giveaway প্রবেশ করতে ভুলবেন না। শুভকামনা!

এক (1) সেফোরা ইম্প্ট কার্ডটি $ 50 সহ বিজয়ীর কাছে পাঠানো হয়েছে (আন্তর্জাতিক পাঠক, আপনি পরিবর্তে PayPal দ্বারা প্রেরিত $ 50 পেতে পারেন)।

নীচের একটি মন্তব্য রেখে লিখুন।

ইউএস এবং আন্তর্জাতিক পাঠকদের জন্য খোলা।

আপনি 18 বা তার বেশি বয়সী হতে হবে (অথবা আপনার স্থানীয় আইনগুলির উপর ভিত্তি করে একজন প্রাপ্তবয়স্ক)।

আপনার মন্তব্যটি সম্পর্কে কিছু হতে পারে, তবে আপনি যদি আটকে থাকেন তবে এখানে কিছু ধারনা রয়েছে:

Prettiest লিপস্টিক প্যাকেজিং?

একটি পণ্য যা অন্য কিছু একটি সোজা কপি আছে কি?

আপনার মেকআপ রুটিন যোগ করার বিষয়ে আপনি কোন পণ্যটি কী ভাবছেন?

আপনার সহকর্মীদের কোনটি সত্যিই আপনাকে জানেন?

আপনার প্রিয় চতুর্ভুজ বা quint কি?

আপনি আগে কখনও কখনও স্থল খুঁজে পেয়েছেন বৃহত্তম পরিমাণ কি?

ব্যক্তি প্রতি এক এন্ট্রি।

আপনি জয় একটি বৈধ ইমেইল ঠিকানা ব্যবহার করা উচিত।

গিভেওয়ে সোমবার, ২ মে, ২016 এ 11:59 টা (প্রশান্ত মহাসাগরীয়) শেষ হয়।

বিজ্ঞাপন

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

পুনশ্চ. যদি আপনার এক মিনিট থাকে তবে দয়া করে ক্যারোলিনা, যিনি আমার মাতৃত্বের ছুটির সময় ব্লগে সাহায্য করছেন, একটি খুব সন্তানের জন্মদিন। Pleased জন্মদিন, ক্যারোলিনা!

PANDAS, টনি Moly এবং মজার সৌন্দর্য ব্র্যান্ডস শহুরে Outfitters

টনি Moly এবং শহুরে Outfitters এ আরো
ঠিক আছে, গত রাতে শহুরে সংগঠনে সৌন্দর্য ঘটনাগুলির একটি সম্পূর্ণ অপ্রত্যাশিত পালা ঘটেছে।

এবং আমি এমনকি দোকানে হাঁটতে প্রত্যাশা ছিল না কারণ, ভাল, মিথ্যা বলবেন না … কখনও কখনও যে দোকান আমাকে চাপ দেয়।

বিজ্ঞাপন

আমার বিএফএফ জেন এবং আমি ওল ‘বিডিডি স্কোলের সাথে শহুরে outfitters এর মাধ্যমে আমরা উভয়কে কীভাবে হাঁটতে পারি, কারণ আমরা সমস্ত উচ্চ-কোমরযুক্ত 90 এর জামাকাপড়গুলি দেখে হ্যান্ডেল করতে পারব না।

এটা আমার চোখ পোড়া!

কিন্তু যে এখানে বা এখানে নেই।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

যাইহোক, আমি গত রাতে নীল বার্ন থেকে আমার প্রিয় টোস্টাডা সালাদ কামনা করছিলাম, তাই এল হাব এবং আমি কোর্ট মাদ্রের মলের কাছে গিয়েছিলাম। সালাদ পরে, আমি এখনই দুপুরের খাবারের জন্য আবারো খেয়ে ফেলতাম, যদি আমি পারতাম, আমরা তাদের অদ্ভুত বই এবং বিড়াল স্টাফকে ধমক দেওয়ার জন্য শহুরে সংগঠকদের মধ্যে পপ।

এই ঘটেছে যখন আমি কোন ধারণা আছে, কিন্তু তাদের সৌন্দর্য অধ্যায় সত্যিই আকর্ষণীয় অর্জিত হয়েছে! তারা ব্র্যান্ডের একটি গুচ্ছ আছে যা আমি অন্য কোথাও কখনও দেখিনি, যেমন টনি মোলি নামে পরিচিত এই চতুর কোরিয়ান লাইনের মতো।

আমি বলতে চাচ্ছি, টনি মোলি পান্ডা ড্রিম আই মেকআপ ইরেজারের পাণ্ডার কী বলছে তা জানতে চাইবেন না?

আমি Instagram উপর gals জিজ্ঞাসা, এবং হাওয়াই থেকে আমার পাল ইয়োবোকেকস ধন্যবাদ (Oahu উপর সব স্থানীয় মেয়েদের চিৎকার!), আমি বলেন যে Panda বলছে, “একটি হতে চান পাণ্ডার জন্য একটি অতীব গুরুত্বপূর্ণ মেরু ভল্লুক.”

অবশ্যই! এটা এখন নিখুঁত অর্থে তোলে …

আমি বা একটু সৌন্দর্য hauling নাও হতে পারে বা হতে পারে না।

যাইহোক, রেজিস্ট্রারের চমৎকার মেয়েটি উল্লেখ করেছেন যে আপনার ফোনে শহুরে সংগঠক অ্যাপ্লিকেশন থাকলে, আপনি এটি স্টোরে স্ক্যান করতে পারেন এবং সৌন্দর্যের জন্য 10% ছাড় পেতে পারেন।

টনি মোলি পান্ডা এর ড্রিম আই মেকআপ ইরেজার, $ 14

বিজ্ঞাপন

টনি Moly Cacao হাত ক্রিম, $ 11

টনি Moly ফলের হাত ক্রিম, $ 10

টনি Moly ফলের হাত ক্রিম, $ 10
টনি মোলি পান্ডা এর ড্রিম হ্যান্ড ক্রিম, $ 11
শহুরে Outfitters এ টনি Moly
Kocostar চুল থেরাপি, $ 8
Gnarly Whale বিচ তরঙ্গ চুল স্প্রে, $ 14
আমি এখনো জানি না যে এই জিনিসটি কোন ভাল কিনা … কিন্তু আমি শীঘ্রই যথেষ্ট জানি!

অবশ্যই চতুর, যদিও।

সেরা সুবিধার সেরা SEPHORA বিশেষ খেলনা

যদি ইউটিউব একটি গ্লাস লেমনডের পাশাপাশি কুকিগুলির একটি প্লেট প্রেরণ করার পদ্ধতিটি খুঁজে বের করতে পারে এবং লোকেরা এই ভিডিওগুলি উপভোগ করছিল, যেমনটি এই নতুন সেরা সুবিধার বিষয়ে সেফোরা বিশেষ খেলনা সম্পর্কে তারা এই পুরো freakin ‘গ্রহ, কোন রসিকতা নিতে পারে।

এই খেলনা সম্পর্কে এক সন্ত্রস্ত জিনিস, যা সবই সেফোরাতে দেওয়া হয়, তাদের মধ্যে দুটিটি সম্পূর্ণ ব্র্যান্ডের নতুন পণ্যগুলির কমনীয় ক্ষুদ্র সংস্করণগুলির মধ্যে রয়েছে।

বিজ্ঞাপন

এখানে তাদের মধ্যে তিনটি কোন ভাবে একটি চেহারা। ভিডিওতে আপনার কোন ধরনের উদ্বেগ থাকলে, আমার মন্তব্যে আমার কাছে হোল্লা মন্তব্য করুন।

Sephora বেনিফিট খেলনা শ্রেষ্ঠ
ব্রোঞ্জ সেটের বাইরে হুলার বেনিফিট করুন ($ 34)
বেনিফিট অপারেশন পোর-প্রমাণ সেট ($ 34)
সুবিধা তারা বাস্তব!: রান উপর আকর্ষণীয় ($ 32)
পণ্য উল্লিখিত …

ব্রোঞ্জ সেটের বাইরে হুলার বেনিফিট করুন ($ 34)

বেনিফিট অপারেশন পোর-প্রমাণ সেট ($ 34)

সুবিধা তারা বাস্তব!: রান উপর আকর্ষণীয় ($ 32)

বিজ্ঞাপন

সর্বদা হিসাবে, দেখার জন্য আপনাকে ধন্যবাদ বলুন।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন

দৈত্য Costco Bears

ট্রিক কোস্টকো নিরাপত্তা ফুটেজের মতে সম্প্রতি ইউটিউবে ফুটো, যখন লাইট রাতে বন্ধ হয়ে যায়, সেইসাথে দোকানটি বন্ধ হয়ে যায়, এই বিয়ারগুলি জীবনে আসে!

এখন আমরা অবিরতভাবে বুঝতে পারছি যখন তারা তাদের দোকানের মধ্যে থাকে তখন কী করছে …

বিজ্ঞাপন

তারা সাদা ওয়াইনকে চাগ এবং সেইসাথে মধুর বিশাল জার্স খেতে পারে যা রেস্টুরেন্টের জন্য হতে বোঝানো হয় এবং আমি অনুমান করি … সত্যিই, সত্যিই, সত্যিই, সত্যিই মধু পছন্দ করে।

এবং তারপর তারা বিশাল টিভি পর্দার সামনে বসে এবং সেইসাথে সত্যিকারের দরিদ্র সত্য টিভি শো উপভোগ করে।

যে অর্থে ইন্দ্রিয় তোলে, আমি অনুমান করছি … আমি বলতে চাচ্ছি, আমি তাদের প্রকৃতি প্রোগ্রাম উপভোগ করতে চাইতে পারছি না। কঠোর পরিশ্রমের পর, অনেক লোক টিভি উপভোগ করার পাশাপাশি এটি থেকে দূরে সরে যাওয়ার জন্য টিভি উপভোগ করতে চায়, তাই কেন একটি দৈত্য টেডি বিয়ার একটি বিয়ার শো উপভোগ করতে চান ??

আচ্ছা, এটি সক্রিয় করে যে তারা জেনুইন গৃহকর্ত্রী, স্নাতক এবং সেইসাথে ব্যাচেলোরেট উপভোগ করে – মূলত, টিভিতে “সত্যিকারের প্রেম” (উদ্ধৃতি, উদ্ধৃতি) আবিষ্কার করে এমন ব্যক্তি রয়েছে।

বিজ্ঞাপন

আমার ভাল জ্ঞান করে তোলে।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন

MAC Nutcracker sweet holiday 2016 gift Sets: The Mineralize Kits, retro Matte Kits, face Compacts, Viva glamorous and the Viva Glam Lip Compact

more MAC Nutcracker Sweet!
These are the last bits and bobs of the MAC Nutcracker sweet collection, and I’m kind of relieved, to be honest! I’ve been covering A lot of MAC Nutcracker sweet over the past few days…

Here’s a look at the retro Matte Kits, the Mineralized Kits, the Viva Glam Compact and Viva Glamorous, the brush Kits and the face Compacts.

বিজ্ঞাপন

M∙A∙C Nutcracker Sweet
Available online October 20, 2016
Available in stores on October 27, 2016 through December 8, 2016
#MACNutcrackerSweet

First things first, the lip products in the retro Matte Lip Kits. I’m lovin’ that intensity. You can really see how intense and opaque they are in the swatches.

I’m making grabby hands right now at the Red Kit… That’s my personal standout.

The retro Matte Kits

Red kit ($45, retailer exclusive) — Nutcracker Rouge Lipstick (full-size retro Matte), fashion legacy retro Matte liquid Lipcolour (full size), Upward Black Upward Lash Mascara (full size)

Pink kit ($45, an online exclusive) — Pandemonium Lipstick (full-size retro Matte), Bing Bang boom retro Matte liquid Lipcolour (full size), Upward Black Upward Lash Mascara (full size)

Plum kit ($45, MAC stores only) — dancing flowers Lipstick (full-size retro Matte), Oh lady retro Matte liquid Lipcolour (full size), Upward Black Upward Lash Mascara (full size)

Retro Matte Kits in Plum, Pink and Red ($45 each)
MAC Nutcracker sweet retro Matte kit swatches from the left: Pink (Pandemonium Lipstick and Bing Bang boom retro Matte liquid Lipcolour), Red Nutcracker Rouge Lipstick and fashion legacy retro Matte liquid Lipcolour) and Plum (Dancing flowers Lipstick and Oh lady retro Matte liquid Lipcolour)
I thought it was a little odd that the Mineralized Skinfinshes in the Mineralize Kits aren’t full size, because the other two items in each of the kits are (the Mineralize Lipsticks and Lipglasses). It just seems to me that if you’re gonna go full size with a kit like these, go full size, and if you’re gonna go minis, go minis.

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

The little Mineralize Skinfinish pans are cute, though…

Mineralize Kits

Pink kit ($55, MAC stores only) — Be fabulous Mineralize rich Lipstick (full size), Eloquently elegant Mineralize Lipglass (full size), Lightscapade Mineralize Skinfinish (mini)

Nude kit ($55, retailer exclusive) — Pure Pout Mineralize rich Lipstick (full size), happiness Mineralize Lipglass (full size), global glow Mineralize Skinfinish (mini)

Mineralize Kits in nude and Pink ($55 each)
Mineralize Kits in nude (Pure Pout Mineralize rich Lipstick, happiness Mineralize Lipglass and global glow Mineralize Skinfinish) and Pink (Be fabulous Mineralize rich Lipstick, Eloquently elegant Mineralize Lipglass and Lightscapade Mineralize Skinfinish)
OK, when I was growing up, we always had these tins with butter cookies in them that came in white paper cups, and the designs on these face Compact pans remind me of them for some reason.

I don’t know… That might be a Filipino thing.

There are two of them — Peach and Copper — and both come with a highlighter and a blush.

The highlighters are really shiny. too shiny for me, but I do like the sheen I get from the blushes. It’s just right.

Face Compacts

Peach ($35) — Tutu extra dimension Skininish, At Dusk extra dimension Blush

Copper ($35) — whisper of Gilt extra dimension Skinfinish, pleasure model extra dimension Blush

Face Compacts in Peach and Copper ($35 each)
Face Compacts in Peach and Copper ($35 each)
Gotta say…I’m not the biggest fan of MAC’s lip compacts. I’m just not a huge fan of lip products in pans in general, but the Viva glamorous set is pretty cool. It comes with full-size versions of Ariana Grande Lipstick and Lipglass, and a cute bag.

BTW, when you layer the gloss on top of that Lipstick, it’s purr-fection.

Viva Glam

Viva glamorous ($32, available only at MAC stores and the MAC website) — Viva Glam Ariana Grande Lipstick (Matte), Viva Glam Ariana Grande Lipglass

Viva Glam Lip Compact ($23, available only at MAC stores and the MAC website) — Viva Glam I Lipstick (Matte), Viva Glam II Lipstick (Satin), Viva Glam VI (Lustre)

Viva Glam Lip Compact ($25) and Viva glamorous ($32)
Viva Glam Lip Compact (Viva Glam I, Viva Glam II and Viva Glam VI) on the left and Viva glamorous (Viva Glam Ariana Grande Lipstick and Viva Glam Ariana Grande Lipglass) on the right
Lastly, how cute are these brush kits? The brushes are photo ready with those pink handles and the gold and black ends.

Brushes

Essential brush kit ($35) — 167 face Blender Brush, 217 Blending Brush, 266 small Angle Brush

Mineralize brush kit ($52.50) — 188 small Duo Fibre Brush, 159 Duo Fibre blush Brush, 287 Duo Fibre Eye shadow Brush, 283 Duo Fibre small Eye Shadow/286 Duo Fibre Tapered Blendingবুরুশ

বেসিক ব্রাশ কিট ($ 52.50) – 190 ফাউন্ডেশন ব্রাশ, 129 পাউডার / ব্লাশ ব্রাশ, 213 ফ্লাফ ব্রাশ, ২09 আই লাইনার ব্রাশ, 316 ঠোঁট বুরুশ

কনট্যুর ব্রাশ কিট ($ 52.50, শুধুমাত্র ম্যাক স্টোর এবং ম্যাক ওয়েবসাইটে) – 168 বড় কোণে কনট্যুর ব্রাশ, 193 angled ফাউন্ডেশন ব্রাশ, 221 মিনি টালিযুক্ত মিশ্রন ব্রাশ, 212 ফ্ল্যাট সংজ্ঞাত ব্রাশ, 204 ল্যাশ ব্রাশ

কনট্যুর ব্রাশ কিট ($ 52.50), অপরিহার্য ব্রাশ কিট ($ 35), বেসিক ব্রাশ কিট ($ 52.50) এবং খনিজ ব্রাশ কিট ($ 52.50)
এবং এটাই! সম্পন্ন করা হয়েছে!

একটি বড় সংগ্রহ কি … আমি মনে করি আমি শুধু ব্যাক-টু ব্যাক স্পিন ক্লাস শেষ করেছি।

পুরো রঙের সংগ্রহের মতো কয়েকটি জিনিস সত্যিই আমার কাছে দাঁড়িয়েছিল। আমি বেশিরভাগ এটি সম্পর্কে সবকিছু ভালোবাসি। এবং ঠোঁট গ্লস এবং লিপস্টিক কিট চমত্কার মান।

আমি শীতল চোখের কম্প্যাক্ট আই শ্যাডো এক্স 9 এর ছায়াগুলির গুণমানের দ্বারাও আশ্চর্যজনক ছিলাম।

বিজ্ঞাপন

আমি মনে করি এটি সবচেয়ে বেশি titillating, আনন্দদায়ক ম্যাক হলিডে সংগ্রহের মধ্যে একটি হয়েছে।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন