Archives January 2023

দিনের সাজসরঞ্জাম: লফ্টের একটি আরামদায়ক স্যুইটশার্ট গাউন, একটি জে। টিম অ্যাডভেঞ্চার কুইল্টেড ন্যস্ত, সেইসাথে একটি ক্রেই-ক্র্রে সকালের

আমি মনে করি, আসল জামাকাপড়, যেমনটি আমি আগে রাখি এই দলটি, আমি পাজামাস ব্যবহার করছিলাম … এবং রাস্তায়, খালি পায়ে চলছে, একটি ডিএইচএল চালানের ট্রাকের পাশাপাশি “স্টপ!” আমার ফুসফুসের উপরে।

আমি একইভাবে বাতাসে একটি অত্যন্ত অস্বাভাবিক ছয় ফুট দীর্ঘ নল-মত বান্ডিল waving যখন আমি এই কাজ ছিল। কার্যত ছয় মাস গর্ভবতী। অবশ্যই.

বিজ্ঞাপন

মূলত, DHL ভুলভাবে এই সকালে এটি সরবরাহ করে, সেইসাথে আমি বুঝতে পেরেছিলাম যে এটি আমার জন্য ছিল না (আমি এটির সাথে সবকিছুর সাথে স্বাক্ষরিত), DHL ভ্যানটি আসলেই একটি ব্লক ছিল!

আমি freaked আউট! আমি আমার পিজেগুলিতে ঘুরে ঘুরে ঘুরে ঘুরে ঘুরে ঘুরে ঘুরে ঘুরে বেড়ায় … বেঁধে আছি, বরং বেয়ারফুট লেডি চালাতে পারে। সৌভাগ্যক্রমে, তারা আমার অস্বস্তিকর hobbling দেখা বা আমার চিৎকার শুনেছেন, তারা বন্ধ, পাশাপাশি হ্যাঁ, তারা হাসা ছিল।

আমি বাড়িতে পেয়েছিলাম যখন আমি আমার জামাকাপড় সংশোধন একটি ইঙ্গিত হিসাবে ঘটনা গ্রহণ …

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

(ওহ, পাশাপাশি আমার কোন ধারণা নেই যা দীর্ঘ নল-মত বান্ডিল ছিল।)

এবং এখানে আমার সাজসরঞ্জাম! কিছুই মনোনীত মাতৃত্ব। এটা সব ঠিক সাধারণ জামাকাপড়।

টিল নাইট মেলানঞ্জে লফ্টের লফ্টের দ্বারা কোজিএসটিচ সোয়েটশার্ট গাউন, যা আমি কয়েক সপ্তাহ আগে 40% এর জন্য বিক্রয়ের উপর দখল করেছি, তাই আমি এটি সম্পূর্ণ বিক্রয়ের পরিবর্তে পরবর্তী বিক্রয় না হওয়া পর্যন্ত অপেক্ষা করার পরামর্শ দিই (আমি আমার মায়ের কন্যা? আমি এটি নরম, আরামদায়ক এবং পাশাপাশি কিছু প্রসারিত আছে তাই আমি এটা পছন্দ করি, তাই একটি টুম রক করার জন্য মহাকাশের দুর্দান্ত ডিল রয়েছে।

একইভাবে দুটি আরো ছায়া পাওয়া যায় – টর্বু উটের পাশাপাশি অন্ধকার রুবি। আমি তাদের উভয় দোকানের মধ্যে দেখেছি, পাশাপাশি পাশাপাশি তারা একইভাবে অত্যন্ত বুদ্ধিমান।

আমি স্যাম এডেলম্যানের কাছ থেকে এই suede-knee বুট দিয়ে গাউন যুক্ত করেছি যে আমি গত মৌসুমে (50% বন্ধ!) পেয়েছি, কারণ আমি ঠিক যেমন গাউন এর সংক্ষিপ্ত হিমটি উচ্চ বুটের সাথে দেখি। তবে যদি আপনি ওভার-দ্য-হাঁটু বুট পছন্দ করেন না তবে আমি কালো আঁটসাঁট পোশাকের পাশাপাশি কালো বুটিগুলিও খুব ভাল কাজ করব।

দলটি মোটের জন্য, আমি একটি চেম্বার শীর্ষ (লফ্ট শেষ বসন্ত থেকেও) যোগ করেছি, একটি চিতাবাঘ-প্রিন্ট জে। টিম বেল্ট (যা যখন, আমার হিপসের চারপাশে আকৃতির), একটি জে। টিম অ্যাডভেঞ্চারটিও কুইল্টেড ন্যস্ত একটি plaid অনন্ত স্কার্ফ হিসাবে।

আমি আজ বিকেলে সান ফ্রান্সিসকোতে উচ্চ চা জন্য একটি দম্পতি সন্তুষ্ট যেহেতু আমি আজ একটি বিট আপ পেতে চেয়েছিলেন। আমরা ইউনিয়ন স্কয়ারে নিমন মার্কাস রোটুন্ডা (আশ্চর্যজনক মতামত, সুস্বাদু স্যান্ডউইচগুলির পাশাপাশি সেই ছোট কেকগুলির সাথে মজার হাই-চা পরিষেবাটিতে গিয়েছিলাম। এটি ছিল শুধু আমার, মারিসোল এবং শিন গাইক থেকে আরিয়ান্নে ছিল, সেইসাথে আমি আরিয়ানের নতুন শিশুর সন্তুষ্ট করতে পারতাম, সারা রোজ, তিন মাস বয়সী (এবং অত্যন্ত সুন্দর)।

আমি একটি চমৎকার সময় ছিল, পাশাপাশি আমি কোন ধরনের barefoot চলমান কোন ধরনের করতে হবে না, হ্যাঁ!

বিজ্ঞাপন

অন্য সংবাদে, আপনি শুক্রবারের জন্য প্রস্তুত হিসাবে আমি ?? এই সপ্তাহে ফ্লো, তবে এটি এখনও দীর্ঘ অনুভূত হয়েছে (হ্যাঁ, আমি বুঝতে পেরেছি যে অদ্ভুত মনে হয়)। আমি প্লাম tuckered আউট।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

আপনি কিভাবে গ্ল্যাম Instagram- শৈলী মেকআপ পূর্ণরূপে পরেন?

আমি যখন সব পরতে ব্যবহৃত। দ্য. জিনিস।
সব সময়? সপ্তাহে কয়েক বার? একটি নীল চাঁদ একবার? না?

আমি মনে করি পূর্ণ-গ্ল্যাম একটি ফেজ। আমি জানি আমি এটা দিয়ে চলেছি … বারবার। আমি বাস্তবিকভাবে মনে করি যে মেকআপ পছন্দ করে এমন সবাই একটি গ্ল্যাম ফেজের মধ্য দিয়ে যায়। এটি একটি টুপি চাইছেন মত ​​…

বিজ্ঞাপন

শেষ সময় আমি এটির মাধ্যমে গিয়েছিলাম (যা সম্ভবত ২015 ছিল), পূর্ণ-উপর গ্ল্যামন-নেস ছিল তাই আমি অনেক মেকআপ পরা ছিলাম। আমি সব করছিলাম। দ্য. পদক্ষেপ। খুব।

আমি এমনকি ব্রাউজিংও করছিলাম, যেখানে আমি তাদের দুটি ছায়াছবি পাউডারের দুটি ছায়া দিয়ে ভরাট করব, তারপর পেন্সিলটি ব্যবহার করি, তারপর তাদেরকে গোপনকারীর সাথে বের করে দেওয়া, এবং আমি সবকিছু চরম ছিলাম।

আমি খুব কমই কোন মেকআপ ছাড়া বিশ্বের বাইরে গিয়েছিলাম। আসলে, আমি মনে করি আমার পলস জেন এবং সিন্ডির সাথে একটি মেড্কায় যাচ্ছি এবং পুরো জিনিসের মাধ্যমে মেকআপের পুরো মুখ পরা অবস্থায় ম্যাসেজ পাওয়ার কথা মনে আছে। আমি শেষ সময় সম্পর্কে যে প্রধান ছিল।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

এটা অগত্যা একটি টন একটি টন করতে না … কিন্তু কে কেয়ার? এটি একটি ফেজ ছিল। এটা আমি পছন্দ কি।

এটা একটা মজা! আমি পুরো গ্ল্যামে মেয়েদের এবং পুরুষকে দেখতে ভালোবাসি কারণ আমি শুধু শিল্পী এবং সৃজনশীলতার ভয়ের মধ্যে আছি, কিন্তু আপনি জানেন, আমি এখন সব সময়ই করতে পারছি না … আমি বর্তমানে সেই পর্যায়ে নেই । আমি এক পর্যায়ে মনে করি আমি ননস্টপ ইউটিউব টিউটোরিয়ালগুলি দেখেছিলাম এবং এটি আমার মাথার মধ্যে পেয়েছিলাম যে সবাইকে অনেক মেকআপ পরেন। আমি আমার মেকআপ দক্ষতা তাদের সেরা সময়ে তাদের সেরা ছিল অনুভূত, কিন্তু অন্তত এখন, পূর্ণ-উপর গ্ল্যাম এখানে ঘটছে না।

এটি একটি গরম দ্বিতীয় হয়েছে কারণ আমি গ্ল্যাম Instagram- শৈলী মেকআপের উপর পূর্ণ-আছি। আমি খুব কমই এখনই করি, কিন্তু একটি সময় ছিল … আমি মনে করি আমি আমার মেকআপের খেলাটির পরিপ্রেক্ষিতে একটি ধাপ হারিয়েছি কারণ আমি খামখেয়ালটিকে যতটা ধাক্কা দিচ্ছি, তাই আমাকে একটু বেশি অনুশীলন করতে হবে, কিন্তু আমি করি আমি আমার সময় সঙ্গে ভাল করতে পারেন।

সন্দেহ ছাড়া, যদিও – সমস্ত controuring, ব্রোঞ্জিং, layering, সবকিছু – আপনার দক্ষতা ধাক্কা। এটা খুব সময় খুব সময়, এবং আমি এখন এটি খুব সাধারণত এটি করার জন্য অনুকূল স্থানে না।

বিজ্ঞাপন

তোমার কী অবস্থা? আপনি কিভাবে গ্ল্যাম Instagram- শৈলী মেকআপ পূর্ণরূপে পরেন?

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

নিদারুণভাবে স্থায়ী পোলিশ খোঁজার জন্য: স্যালি হ্যানসেন রঙ থেরাপির সাথে 7 দিন গভীরতম

ক্রমাগত পোলিশের খোঁজে একটি সিরিজ রয়েছে যেখানে আমি সাত দিনের জন্য পেরেক পোলিশ পরিধান করি এবং সেইসাথে পাশাপাশি ছবিগুলি ফাইল করার জন্য পাশাপাশি গ্রহণ করার আগে সপ্তাহের প্রোগ্রামে আমার পা!

আমি স্বীকার করি যে আমি স্মিথ এবং ধর্মাবলম্বী সম্পর্কে সম্প্রতি একটি বড় চুক্তি নিয়ে কথা বলি, তবে আমার কারণ আছে! তারা শেষ পর্যন্ত, পাশাপাশি তারা খুব সম্পৃক্ত, সেইসাথে তারা একইভাবে রঙের দুর্দান্ত ডিল থাকে না, ধূসর ইকো-বান্ধব তিক্ত বৌদ্ধধারের মতো অন্য কোনটি দেখতে পাচ্ছে না, তবে একটি গুডি এখনও ফ্যালাইন মহিলা মোজা দখল করে আমার পা বন্ধ।

সমস্যা হচ্ছে … স্মিথ এবং ধর্মাবলম্বী তাদের কল্পনাপ্রসূততার বিষয়ে সচেতন, সেইসাথে তারা আপনাকে ফি দেয় যে তারা এটি বোঝায়।

বিজ্ঞাপন

$ 18 একটি বোতল।

কিন্তু চ্যানেলের পারিবারিক সদস্য ($ 28, WHA!?) সেইসাথে টম ফোর্ড ($ 37, ওএমজি!), এটি একটি চুরি … এটি না, তাই অন্য কি সেখানে আছে?

এখানে এমন কিছু রয়েছে যা অর্ধেকেরও বেশি (!) যত বেশি খরচ হয়: আমি জেরেমি রেননারের মেকআপ ব্রাশের উপর প্রতিশ্রুতি দিচ্ছি যে স্যালি হ্যানসেন রঙ থেরাপি পেরেক পোলিশটি স্মিথ এবং সংস্কৃতির মতোই মহান।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

সেখানে, আমি এটা বলেছিলাম।

আমি তাদের নতুন শরৎ শেডগুলি ব্যবহার করছি – একটি ধনী, অন্ধকার লালচে বাদামী ব্রোঞ্জের মাইক্রোগ্লিটারের সাথে গভীর পতনশীল বলে ডেকেছিল।

আমি গত সাত দিনের জন্য এটি ব্যবহার করছি এবং এর পরিবর্তে, আমি ঠিক কতটা ভালভাবে ধরে রেখেছি তার দ্বারা আমি হতাশ। এটি ক্রমাগত তিনটি ঠান্ডা (প্রথম এল হাব, তারপর কনর এবং সেইসাথে এখন আমাকে) একটি পরিবারের দুর্যোগকে সহ্য করে, 48 ঘণ্টারও কম সময়ে 2,000 শব্দ টাইপ করে, সেইসাথে এটি একটি মায়ের গোষ্ঠীকে একত্রিত করে তোলে যা আমি শেষ পর্যন্ত গিয়েছিলাম রাতে আমি যা অদ্ভুতভাবে একটি ইভেন্ট পেশাদারী ফটোগ্রাফার হতে বলেছি (এটি একটি দ্বিতীয় দ্বিতীয়)।

“স্যালি হ্যানসেনের রঙ থেরাপি পেরেক পোলিশ আপনি যখন পোশাক পরেন তখন আপনাকে রঙ করে! সুস্থ খুঁজছেন নখের পাশাপাশি 10 দিনের ফেইড-প্রমাণ, চিপ-প্রতিরোধী পরিধানের জন্য তীব্র পুষ্টি। 10 টির মধ্যে 9 জন নারী তাদের প্রাকৃতিক নখের মধ্যে একটি দৃশ্যমান বর্ধনশীলতা অর্জন করেছে। ”

– Ulta.com.

গভীর পতন একটি স্মিথ এবং ধর্মাবলম্বী বা এমনকি একটি চ্যানেল পোলিশ মত প্রদর্শিত হয়, তবে এটি শুধুমাত্র $ 7.99! এছাড়াও Ulta এ এখন সেরা রঙ থেরাপি লাইনটি $ 4.79 তে চিহ্নিত করা হয়েছে, যা তাদের একটি চুরি করে তোলে।

আমি সঠিক স্মিথ এবং কাল্পনিক বেস কোটের পাশাপাশি শীর্ষ কোটের মধ্যে গভীর পতনের দুটি স্তর স্যান্ডউইচ করেছি, আমি “কঠোরভাবে চাওয়া” সিরিজের সাথে ব্যবহার করা হয়েছে, পাশাপাশি সাত দিনের পর এটি এখনও বেশ ভাল দেখাচ্ছে।

দিন 1.

উপকরণ

বাটাইল অ্যাসিটেট, ইথাইল অ্যাসেটেট, নাইট্রোকেলুলোজ, এসিটিল ট্রাইব্যুটল সিট্রেট, টোসাইল্ল্যামাইড / ইপক্সি রজন, আইসোপ্রোপল অ্যালকোহল, সিলিকা, সিন্থেটিক ফ্লুরফ্লোগোফাইট, স্টার্মোনিয়াম বেন্টনাইট, ট্রিহেনাইল ফসফেট, অ্যাডিপেলিটিক্যানডাইলড্রাইড কপোলিমার, আইসোসারবাইড ডিক্যাপিলেট / ক্যাপ্রেট, স্ট্রিন / অ্যাক্রিলেট কপিমিমার, রিকিনাস কমিউনিস (কাস্টর) পেকিল, ক্যালসিয়াম সোডিয়াম বোরোসিলিকেট, এটোক্রিলিন, ডায়াটেটোন অ্যালকোহল, হেক্সানাল, কৌলিন, অ্যাকা / ওয়াটার / ইইউ, ফসফররিক এসিড, স্টিয়ারল্ডোনিয়াম হেক্টরাইট, আর্জনানিয়া স্পিনোসা কার্নেল তেল, ওেনোথার বিয়েনসিস (সন্ধ্যায় প্রিমরেস) তেল, এনকেইউলোলি ফলো, এন -ক কার্থামাস তিনক্লাওয়ার) বীজ তেল, butyleneglycol, macrocystis পাইরিফেরা (kelp) নির্যাস, hydrolyzed concholin প্রোটিন, টোকোফেরোল, মিথাইলপপেন, টিন অক্সাইড। থাকতে পারে: মিকা, টাইটানিয়াম ডাই অক্সাইড (সিআই 77007), ডি এন্ড সি 77007), ডি এন্ড সি রেড নং 6 ব্যারিয়াম লেক (সিআই 15850), মংগানভিওলেট (সিআই 7774২), বিসমুথ অক্সাইকলোরাইড (সিআই 77163), ডি ও সি লাল না । 7 ক্যালসিয়াম লেক (সিআই 15850), এফডি ও সি হলুদ নং 5 অ্যালুমিনিয়াম লেক (সিআই 19140), ডি ও সি রেড নং 34 ক্যালসিয়াম লেক (সিআই 15880), আয়রন অক্সাইডস (সিআই 77491, সিআই 77492, সিআই 77499), Ferric Ammonium Ferrocyanide (সিআই 77510), অ্যালুমিনিয়াম পাউডার (সিআই 77000), এফডি ও সি ব্লু নং 1 অ্যালুমিনিয়াম লেক (সিআই 42090), ডি ও সি বেগুনি নং ২ (সিআই 60725), ডি ও সি কালো নং ২ (সিআই 77266), ডি & সি হলুদ নং 11 (সিআই 47000)

দিন 7.

আমার শব্দ আঙুলের বেসে একমাত্র মাঝারি আকারের চিপ আছে, তবে আমার জন্য সাত দিন পরে যা কিছু দরিদ্র নয়।

* রঙ থেরাপির জন্য হুরে! * আমার পরের মানি আরো একের সাথে অপেক্ষা করতে পারে না! ?

আমি বেদনাদায়ক, মানুষ …

আমি বিশ্বাস করি আমি আগে এই বিষয়ে আলোচনা করেছি, তবে আমি এই বছর একটি আঞ্চলিক মোম গ্রুপে যোগ দিয়েছিলাম যেহেতু আমি কিছু প্রাপ্তবয়স্কদের সাথে যোগাযোগ করার জন্য পাশাপাশি বাড়ির বাইরে কিছু করার জন্য নিজেকে কিছু করার জন্য, একইভাবে বিবেচনা করা উচিত, যেমনটি আমাকে করা উচিত, Connor এর Preschool যে extracurricular কার্যক্রম জন্য আরো অনেক সময় আছে।

আমি দলের স্বেচ্ছাসেবক শুরু করেছি, সেইসাথে আমি যা করছি তা হল অননুমোদিত ইভেন্ট ফটোগ্রাফার হিসাবে কাজ করছে।

এখানে একটি আঞ্চলিক লাল ওয়াইন বারে একটি ইভেন্ট থেকে আমার পছন্দের টুকরাগুলির মধ্যে একটি …

আমি ছবি তুলেছি মানুষ ছবি গ্রহণ থেকে চমত্কার আনন্দ পেয়ে!
নামেজ
এটি কিছুক্ষণ হয়েছে কারণ আমি অপরিচিতদের মধ্যে দীর্ঘস্থায়ী সময়ের জন্য সামাজিক হতে চাই, পাশাপাশি আমার @ এসএস সব নরকের মতো অস্বস্তিকর। আমি বলতে চাচ্ছি … ছোট আলাপটি আমি এমন কিছু যা আমি আরামদায়ক হতে ব্যবহার করেছি (আমি যদি আপনি প্রদান করতেনই আমার সাথে পাঁচ মিনিটের সাথে আমি তাদের পুরো জীবন কাহিনী পাবেন), তবে আমি এখন এটিতে কাজ করতে হবে। আমি dunno … এটা আমি লাজুক মত না, যেহেতু আমি সব না। আমি একটি অপরিচিত সঙ্গে একটি ভাল কথোপকথন থাকার ঘনত্ব ভুলে গেছি মত অনেক বেশি। ভালো লেগেছে, আমিও ভুল সময়েও অনেক বেশি বা বিট করি? এটা অদ্ভুত…

আমি মনে করি যে সবাই কিছুটা এভাবে এমন কিছু দিয়ে যায়? আমি মনে করি? আমি নিজেকে বলছি যে যদিও আমি হেল্লা আকাঙ্ক্ষা অনুভব করছি, তবুও আমি নিজেকে খুঁজে বের করতে হবে। এটা সহজ হবে। ঠিক আছে?

বিজ্ঞাপন

* Awkward মানুষ FTW! *

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

সুগন্ধি পাশাপাশি আমার সাথে নতুন: এটি প্রসাধনী স্বাভাবিকভাবেই বেশ ভলিউম 1 ম্যাট লাক্স রূপান্তরিত eyeshadow সমন্বয়

এটি স্বাভাবিকভাবেই বেশ ভলিউম 1 ম্যাট লাক্স রূপান্তর eyeshadow সমন্বয় ($ 42 এবং সেইসাথে ময়লা দেওয়া হয়েছে)
আমি ম্যাট প্যালেটস সম্পর্কে একই পদ্ধতি মনে করি আমি মস্তিষ্কের কথা মনে করি।

উভয় ফ্ল্যাট-আউট প্রয়োজনীয়তা, পাশাপাশি তুলো গোলকের মধ্যে তার ওজন মূল্যের কোন ধরনের মেকআপ উত্সাহী তার (বা তার) ব্যাগে অন্তত এক বা দুই থাকতে হবে।

বিজ্ঞাপন

আচ্ছা … আমি বুঝতে পারছি না যে আপনি ঠিক কীভাবে অনুভব করেন, তবে এটি আমার হ্যান্ডেল।

সেখানে খুব অসংখ্য চমৎকার ব্যক্তি রয়েছে, পাশাপাশি আমি সবসময় ভালোবাসার জন্য নতুনদের আবিষ্কার করছি, আমার সর্বশেষের মতো, $ 42 টি প্রসাধনী স্বাভাবিকভাবেই বেশ ভলিউম 1 ম্যাট লাক্স রূপান্তর eyeshadow প্যালেট, যা কিছু সময়ের জন্য দেওয়া হয়েছে, তবে এটি আমার কাছে নতুন, সেইসাথে আমি এটির মধ্যে সম্পূর্ণরূপে আছি। আমি গত সপ্তাহে অনেক সময় এটি ব্যবহার।

আপনি ম্যাট শ্যাডো পছন্দ করেন? যেহেতু আমি নিশ্চিত। আমি বলতে চাচ্ছি, ম্যাট আপনার বন্ধু। তারা সত্যিই হয়। তারা শুধু খুব দরকারী। আমি একটি দিন অন্তত একটি ম্যাট ছায়া পরেন, সাধারণত আমার সকেট গভীর চেহারা করতে আমার চোখ contour ধরনের crease (আমার কিছুটা hooded হয় এবং পাশাপাশি আমি বছর পর্যন্ত সেখানে পেতে হিসাবে অনেক বেশি hooded হচ্ছে বলে মনে হচ্ছে)।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

কখনও কখনও আমি কিছুটা সংজ্ঞার জন্য ঢাকনা (প্রায়শই একটি ম্যাট ব্রাউন বা taupe (প্রায়শই একটি ম্যাট ব্রাউন বা taupe) এর চারপাশে ম্যাটের ছায়াগুলির একক সুইপ করি এবং, আপনি যদি * * * * যদি আপনি * * শুধুমাত্র এক বা দুটি ছায়াটি ব্যবহার করতে পারেন চাই। আপনি 12 ব্যবহার করার প্রয়োজন নেই। আপনি ঠিক থাকবেন!

এবং যদি আমি এখনও অতিরিক্ত sassafras অনুভব করছি, আমি একটি স্পন্দনশীল মাছ ধরার নৌকা যোগ করব – সম্ভবত একটি রক্তবর্ণ, ইকো বান্ধব বা টিল – আমার ল্যাশ লাইন বরাবর।

হ্যাঁ, আমি shimmer পাশাপাশি glitter পছন্দ, নিশ্চিত, তবে mattes সবসময় আমার জন্য সেখানে আছে, হ্যাঁ জানেন?

স্বাভাবিকভাবেই বেশ সংমিশ্রণে 14 টি কার্যকর, পরিধানযোগ্য ম্যাট পাউডার ছায়া রয়েছে এবং সেইসাথে “মুক্তা রোপণ করা মুক্তার” এর অতিরিক্ত প্যান, যা আপনি তাদের একটি মুক্তা shimmer প্রদান করতে ম্যাট শেডের উপরে ট্যাপ করতে পারেন।

Mattes উষ্ণ এবং মহান ছায়া একটি মিশ্রণ যা আমি বুঝতে পারি যে আমি বিভিন্ন সৌন্দর্যের উপর পাশাপাশি বিভিন্ন সৌন্দর্যের উপর পরিধান করতে পারি – যেমন ম্যাট বেজ, ম্যাট ব্রাউনস পাশাপাশি ম্যাট Taupes। একইভাবে প্যালেটে কিছু গভীর ছায়া রয়েছে, খুব কয়েকটি গাঢ় বার্ন, একটি নৌবাহিনী এবং সেইসাথে একটি কালো কালো, যা আপনি liners বা স্মোকি দেখায় হিসাবে ব্যবহার করতে পারেন।

মূলত, এটি একটি workhorse সংমিশ্রণ (এছাড়াও নিষ্ঠুরতা বিনামূল্যে) মার্জিত, সহজ দৈনিক চেহারা, পাশাপাশি আপনার কব্জি বন্ধ না হওয়া পর্যন্ত আপনি প্রভাব বা মিশ্রিত করার পরে যুদ্ধ করতে হবে না।

আমার lids এবং কম ল্যাশ লাইনের পাশাপাশি বেকা সানচেসার প্যালেটের সাথে কম ল্যাশ লাইনের সাথে সাথে আমার ঠোঁটের সাথে হোল্লাস ডেভেলপার মহিলা লিপ স্টাইলো

আমি শপথ করছি, এই সংমিশ্রণটি আমার ঢাকনাটি মসৃণ চেহারা দেখে এবং আমি এটি পরতে ছোট্ট চেষ্টা করি, আমি এটি পরতে পারি। এটি প্রসাধনী সত্যকে হাইলাইট করে যে পাউডারগুলি তালক অন্তর্ভুক্ত করে না, তাই সম্ভবত এটি কেন। আমি সঠিকভাবে জানি না, তবে কোনভাবেই, আমি অনুভব করছি।

এটি প্রসাধনী থেকে আরেকটি জয়। এটা আমার পছন্দের লাইন এক বাঁক হয়।

উপকরণ – মুক্তা রূপান্তর
মিকা, ডাইথিকোন, ম্যাগনেসিয়াম স্টিয়ারেট, মেথিকোন, ফেনক্সেথনল, টোকোফেরেল অ্যাসেটেট, অ্যাকুয়া (ওয়াটার, ইওউ), কোলেস্টেরল অলাউল কার্বনেট, কোলেস্টেরল অলাউইট, কোলেস্টেরল ক্লোরাইড, রেটিনলি প্যালেট, টোকোফেরল, ম্যাগনেসিয়াম অ্যাসোসিবল ফসফেট, হাইড্রোলাইজড রেশম, হাইড্রোলাইজড কোলাজেন, গ্লিসারিন, ইউকেইরিন ওরেসি ফলের নির্যাস, বাটাইলিন গ্লাইকল, ক্যামেলিয়া সিনেনসিস পাতা এক্সট্রাক্ট, কার্বোমার, পলিসোরব্যাট ২0, পলিটোলল অলিগোপেপ্টাইড, পামিটল টেট্রপেপাইড – 7, ভিটিস ভিনিফার (দ্রাক্ষারস (দ্রাক্ষারস, হায়ালুরোনিক এসিড, ন্যাকিনমাইড, ওলিয়া ইউরোপিয়া (অলিভ) পাতা নির্যাস, Oryza Sativa (চাল) এক্সট্রাক্ট, ক্যামোমিলা recutita ফ্লাওয়ার এক্সট্রাক্ট, Persea Gratissima (Avocado) তেল, perfluorodecalin, আয়রন অক্সাইড (সিআই 77499)।

উপকরণ – ম্যাট শ্যাডো
মিকা, ডাইথিকোন, ম্যাগনেসিয়াম স্টিয়ারেট, ফেনক্সেনথনল, টোকোফেরেল অ্যাসেটেট, অ্যাকুয়া (ওয়াটার, ইওউল), কোলেস্টেরল অলাউল কার্বোনেট, কোলেস্টেরল অলাউইট, কোলেস্টেরল ক্লোরাইড, রিটিক্যাল প্যালেটিল, টোকোফেরল, ম্যাগনেসিয়াম অ্যাসকোএল ফসফেট, হাইড্রোলাইজড সিল্ক, হাইড্রোলাইজড কোলাজেন, গ্লিসারিন, ইউট্রিপ ওলেরেসি ফলের নির্যাস , Butylene Glycol, Camellia Sinensis Leaf Extract, Carbomer, Polysorbate 20, Palmitoyl Oligopeptide, Palmitoyl Tetrapeptide – 7, VITIS VINIFERA (দ্রাক্ষারস) বীজ তেল, অ্যালো বার্বাডেন্সস পাতা এক্সট্রাক্ট, হায়ালুরোনিক এসিড, Niacinamide, Olea Eureopaea (জলপাই) পাতা এক্সট্রাক্ট, Oryza Sativa (রাইস) এক্সট্রাক্ট, ক্যামোমিল্লা রিচারিতা ফ্লাওয়ার এক্সট্রাক্ট, পার্সা গ্র্যাটিসিমা (অ্যাভাকাডো) তেল, perfluorodecalin। থাকতে পারে: টাইটানিয়াম ডাই অক্সাইড (সিআই 77891), আয়রন অক্সাইডস (সিআই 77499, সিআই 77492, সিআই 77491), ম্যাগানিজের বেগুনি (সিআই 77942), আল্ট্রামারাইনস (সিআই 77007)।

বিজ্ঞাপন

আপনি একটি সুযোগ পেতে যদি এই সঙ্গে খেলুন।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

এটি প্রসাধনী বিদায় বিদায় লাইন ফাউন্ডেশন: এটি ব্যবহার করে, এটির জন্য, এটির জন্য জীবিত

এটি প্রসাধনী বাই বাই লাইন ফাউন্ডেশন bawse হয়। এটি 38 ডলার এবং উল্টা তে সাতটি ছায়া উপলভ্য।
মজা সত্য: একজন ব্যক্তি কোরাসটিকে এনসিওএনসি এর বিদায় বিদায়ে গান গাইতে পারেন – এবং এমনকি আপনি খেলবেন না এটিও জানেন না! – এটির এই নতুন ফাউন্ডেশনের নামটি একটি আপত্তিকর পরিমাণের জন্য প্রসাধনী থেকে, নিজেদের এবং তাদের চারপাশের উভয়কে বিরক্ত করে না।

“বিদায়, বিদায়, বিদায়, বিদায় লাইন!”

বিজ্ঞাপন

আমি মনে করি ভিডিওটিতেও কিছু পুতুল-মত নাচ চলছে। ওহ, ’90s এবং তার ছেলে ব্যান্ড …

মূলত, আমি মনে করি আমি আপনার খুঁজে পেয়েছি, এবং “আপনার,” আমি আমার, নতুন প্রিয় ফাউন্ডেশন মানে।

শীর্ষ থেকে: ন্যায্য, হালকা, মাঝারি, মাঝারি তান, টান, সমৃদ্ধ এবং গভীর
এটি একটি নমনীয়, পূর্ণ-কভারেজ চামড়া-মসৃণ তরল ফাউন্ডেশন একটি উজ্জ্বল ফিনিস দিয়ে, এবং এটি শুধু পতনের জন্য বেরিয়ে এসেছে। একটি 1-ওজ। প্লাস্টিকের বোতল $ 38 এবং একটি পাম্প আছে, যা একটু স্পর্শকাতর। আমি যখন আমার হাতের পেছনে এটি রাখি তখন আমি সবসময় আমার চেয়ে একটু বেশি লুটপাট করি (আমার জন্য একটি নিখুঁত ম্যাচ পেতে আমার দুটি শেডগুলি মিশ্রিত করতে হবে)।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

যে ধরনের বিরক্তিকর, কিন্তু যে সামান্য নকশা ত্রুটি ছাড়া অন্য, এবং এই ছায়া কোনটি আমার জন্য একটি নিখুঁত ম্যাচ, আমি মনে করি ফাউন্ডেশন নিজেই প্রায় নিখুঁত।

এক পাশে বেয়ার চামড়া, এবং টান একটি মিশ্রণ এবং অন্যান্য সমৃদ্ধ

এটা আমার সূক্ষ্ম লাইনগুলি dodging যখন এটি ছিদ্রযুক্ত ছিদ্রগুলি মসৃণ করে, এবং কোনও স্তর আমি কতগুলি স্তর ব্যবহার করি – গুরুত্ব সহকারে, আপনি যদি চান তবে আপনি “পিষ্টক মুখ” যেতে পারেন – এটি স্ট্রাকি বা ভারী দেখাচ্ছে না। এবং এটি ভারী মনে হয় না। আপনি যদি চান তবে আপনি এটিকে খুঁজে বের করতে পারেন। উভয় উপায়, এটি গুঁড়া সঙ্গে বা ছাড়া বা ছাড়া প্রাকৃতিক দেখায়। মূলত, এটি একটি 1-ওজে বিশুদ্ধ অসাধারণতা। বোতল।

আমার ভিত্তি হিসাবে টান এবং সমৃদ্ধ একটি মিশ্রণ পরা। আমিও টার্টে পরা করছি যাদু হঠাৎ চোখের প্যালেট (চোখ), টার্টে সোনার ব্লাশ এবং গ্লাভ (গাল) এবং ম্যাক চা চা চা চা লিপলাসকে আমার ঠোঁটের উপর রোজ করে।
এটি আমার সহকর্মী ওভার -30 মহিলা এবং গেন্টগুলির জন্য একটি দুর্দান্ত ভিত্তি যা একটি আরামদায়ক, দীর্ঘমেয়াদী ফিনিস এবং নিছক থেকে পূর্ণ নমনীয় কভারেজের সাথে একটি আরামদায়ক, দীর্ঘ-পরা ফাউন্ডেশন চায়। সন্ধ্যায় আপনার ত্বক স্বন, পিম্পল এবং সূর্য দাগ আচ্ছাদন, এবং একটি ভিত্তি থেকে আপনি সাধারণত সব ধরনের অসাধারণতা চান।

আমি আশা করি এটি প্রসাধনী আরো ছায়া যোগ করে, কারণ শুধুমাত্র সাতটি উপলব্ধ রয়েছে, এবং যদি আপনার মত হলুদ আন্ডারটোন থাকে তবে তারা একটু পীচি স্কু।

আপনি এটি সঙ্গে কাজ করতে পারেন, যদিও। আমি কোথাও তান এবং ধনী মধ্যে, এবং আমি দুই মিশ্রিত। আমি জানি যে অনেক লোক এটা করবে না, কিন্তু আমি প্রায়ই করি। উদাহরণস্বরূপ, আপনি শীতকালীন জন্য একটি লাইটার ছায়া এবং গ্রীষ্মের জন্য একটি গাঢ় ছায়া একটি হালকা ছায়া কিনতে হবে, সম্ভবত এই আপনি কিছু করতে হবে।

আমি সব কিভাবে উজ্জ্বল, লাইটওয়েট এবং দীর্ঘ পরা এই সব করছি। আমি এটা ভালোবাসি! আপনি যদি L’oreal সত্য ম্যাচের লুমি বা ম্যাক মুখ এবং শরীরের মধ্যে থাকেন তবে আমি মনে করি আপনি এটিকেও ভালোবাসবেন।

প্রকৃতপক্ষে, এটি সত্যিই ম্যাক মুখ এবং শরীরের আমাকে মনে করিয়ে দেয়, তবে এটি প্রয়োগ করা অনেক সহজ।

বিজ্ঞাপন

আপনি যখন উল্টাতে নিজেকে খুঁজে পান তখন এই দিনগুলির মধ্যে একটি, বাই বাই লাইনের একটি নমুনাটি দখল করুন কারণ এটি দুর্দান্ত।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন

এই কঠিন মিছরি cheeky tints

সঙ্গে Cheeky পান Geisha মধ্যে কঠিন মিছরি cheeky tints, surfer খোকামনি পাশাপাশি দেবী
এটিতে “cheeky” শব্দটির সাথে কিছু, বিশেষত এই আপীল প্রেমিকের কাছে নস্টালজিক, আমার ব্লগের নামটি উপলব্ধি করে, যা আমি “অবসরপ্রাপ্ত” হওয়ার কয়েক বছর ধরে নাস্তি করেছিলাম। সুতরাং, অবশ্যই, যখন আমি শুনেছি যে কঠিন মিছরি বসন্ত 2016 এর জন্য একটি গাল পণ্য প্রকাশ করেছে, আমি সব কান ছিলাম।

হার্ড ক্যান্ডি ছিল দুর্দান্ত মহিলা মেকআপ ব্র্যান্ড যা আমি একটি tween হিসাবে যথেষ্ট পেতে পারে না, পাশাপাশি সময়ের সাথে ব্র্যান্ডের শৈলী অগ্রগতি উপভোগ করার জন্য এটি মজা হয়েছে।

বিজ্ঞাপন

আমি মনে রাখি যে আমি তাদের নখের সাথে নিজেকে চিকিত্সা করে থাকি (যখন এটি ছিল তখন আমি আপনাকে বলব না … কারণ এটি আমাকে প্রাচীন বলে মনে করবে) পাশাপাশি প্রেমিকভাবে একটি সমন্বিত রঙের মধ্যে পোলিশদের সাথে আসা রিং সংগ্রহ করা হবে।

হার্ড ক্যান্ডি এর cheeky tints উচ্চ উচ্চ মানের মেকআপ এর “নতুন তরঙ্গ” এর অংশ, তবে ব্যাংকটি ভাঙ্গে না। এই টিন্টগুলি ছয়টি ছায়াগুলিতে দেওয়া হয় এবং কেবলমাত্র $ 6 প্রতিটিতে আপনি আপনার বসন্ত ব্রেক ফান্ডে ডুবে না দিয়ে তাদের মধ্যে একটি ন্যায্য কয়েকটি নিজেকে চিকিত্সা করতে পারেন।

আমি একটি পরিষ্কার পাশাপাশি আমার আঙ্গুলের সাথে উভয়ই cheeky tints চেক, পাশাপাশি যখন পরিষ্কার অ্যাপ্লিকেশন সুদৃশ্য লাগছিল, আমি মানে আমি শুধু প্রাপ্তবয়স্কদের জন্য আঙ্গুলের পেইন্টিং পছন্দ করি এবং আমার ঈশ্বর প্রদত্ত আবেদনকারীদের পক্ষে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

পণ্যটিকে শুকিয়ে যাওয়ার পাশাপাশি দ্রুতগতিতে থাকা এবং প্রতিটি গালের উপর এক splotch এর সাথে শেষ হওয়া পর্যন্ত যা বিশ্রামের চেয়ে গাঢ় (তরল ব্লাশ এবং দাগযুক্ত, মহিলা; আমরা সবাই সেখানে আছে), আমি নিশ্চিত করতে ভুলবেন না আমার আঙ্গুলের সাথে রঙটি বাছাই করার আগে আমার হাতের উপর পণ্যটি আমার গালের সাথে মিশ্রিত করার আগে। আমি আবিষ্কার করেছি যে সব ছায়াছবি দিয়ে, এই রঙ্গক পরিচালনা করতে সেরা কাজ করে।

একটি সূক্ষ্ম bronzer হিসাবে দেবী উপর স্তরযুক্ত আমার গাল উপর মাথার উপর geisha এর (প্রচুর) পরা
হার্ড ক্যান্ডি এর cheeky tints একটি পুরু জেল সূত্রের সাথে ভিত্তি করে পানি যা নিয়ন্ত্রণের জন্য সহজ, উভয়টি টিউব থেকে পণ্যটিকে সঙ্কুচিত করার সময় নিয়ন্ত্রণ করা যায়। সামঞ্জস্যগুলি হ’ল মিশ্রিত হওয়ার পাশাপাশি স্থায়ীভাবে সহজ (আমি আপনাকে তরুণ না) সারা দিন।

আমি আমার গৌরবের নিচে ব্যাপকভাবে ব্যবহার করেছিলাম, আমার সাধারণ চেহারাটি উষ্ণ করার জন্য বা একটি স্থায়ী ব্রোঞ্জের ভিত্তি স্থাপন করার জন্য আমার ফাউন্ডেশনের উপরে ব্যবহৃত হয়েছে, যা আমাকে কিছুটা কম দেখাচ্ছে, আমি “আর্কটিক তন্দ্রা” তে পুরো শীতকালীন সময় কাটিয়েছি।

বিজ্ঞাপন

কিন্তু দেরী আমার পছন্দের blush হয়েছে geisha। এটি একটি ব্যতিক্রমী প্রাকৃতিক ফ্লাশ যা আমাকে বেনিফিটের প্রথাগত বেনেটিন্টের একটি বিট মনে করিয়ে দেয় .. বসন্তের জন্য এটি ভাল এবং তাই প্রাকৃতিক।

কঠিন মিছরি cheeky tints এর জেল গঠন

হার্ড ক্যান্ডি Cheeky Tints (বাম থেকে ডানে): Surfer খোকামনি, দেবী পাশাপাশি Geisha
আমি কীভাবে নির্দেশ করেছিলাম তা মনে রাখি যে, প্যাকেজিং থেকে ক্যাপচার করা সহজ (অন্য কথায়, আপনি এক সময়েও অনেকগুলি ক্যাপচার করবেন না)? আমি বিশ্বাস করি যে শুধু খুব ভাল অংশ হতে পারে। $ 6 এর জন্য, কঠিন মিছরিটিও স্কেপ করে না এবং এটি আপনাকে 0.67 ounces সরবরাহ করে। তবে শর্ত থাকে যে এই নল থেকে ক্যাপচার, প্যাকেজিং ব্যতিক্রমীভাবে স্বাস্থ্যকর, ইঙ্গিত করে যে এই cheeky tints একটি দীর্ঘ পদ্ধতি এবং শেষ পর্যন্ত শেষ পর্যন্ত যেতে বাধ্য হয়! (এখন ওয়ালমার্ট এ উপলব্ধ।)

ওহ, আমরা ব্লাশেসের বিষয় নিয়ে বিবেচনা করছি, আপনার পছন্দের তরল ব্লাশ সূত্রের সব সময় কি?

Buxom 15-টুকরা ক্ষুদ্র ঠোঁটের সংগ্রহের পাশাপাশি 6 ডিগ্রী বেশি আকর্ষণীয় পোলামিং 6-টুকরা ক্ষুদ্র পূর্ণ-লিপ পোলিশ সংগ্রহ সেট

আমি 15 থেকে বেরি ব্রামলে বুজোম পূর্ণ-লিপ ক্রিম ব্যবহার করছি – পিপি Buxom কিট উপর freezes
উম … এই কোট হাস্যকর।

আমি উত্তর ক্যালিফোর্নিয়ায় অনলাইন ক্যালিফোর্নিয়ার পাশাপাশি 40 ডিগ্রী নিচে ড্রপ যখন freak আউট। আমি একটি আর্কটিক এক্সপ্লোরার এর কোট প্রয়োজন কি? আমি খুব কমই হুড থেকে দেখতে পাচ্ছি!

বিজ্ঞাপন

হা হা! হ্যাঁ, আমি নিজেকে হাসি। আমি এটা পছন্দ করি।

আমি কোটটি ব্যবহার করছি যেহেতু এটি বুকক্স থেকে এই দুটি নতুন ছুটির ঠোঁটের লিপ খেলনাের ছবিগুলির জন্য উপযুক্ত বলে মনে হচ্ছে – 15-টুকরা Buxom সেটের পাশাপাশি SEXY এর 6 ° 6 ° 6 ° 6 °।

বড় সেটটিতে তিনটি ভিন্ন ক্ষুদ্র ঠোঁটের সূত্র রয়েছে, যার মধ্যে পাঁচটি অবিশ্বাস্যভাবে চকচকে পূর্ণ-লিপের পোলিশের মধ্যে পাঁচটি না-চকচকে পূর্ণ (রঙ্গকগুলির একটি দুর্দান্ত অফার দিয়ে প্রযোজ্য, তবে সময়ের সাথে সাথেই সময়সীমার সাথে প্রযোজ্য) পাঁচটি এমনকি কম চকচকে বন্যভাবে লাইটওয়েট তরল লিপস্টিক্স whipped, যখন ছোট কিট এর lippies শুধু সোজা আপ Shine হয়।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

উভয় কিটের সমস্ত পণ্যগুলি প্লাম্পিংয়ের অর্থ বোঝানো হয়, তবে তারা এমন প্লাম্পিংয়ের ধরন নয় যা ব্যাথা করে (কৃতজ্ঞতায়!)। কোন স্টিং আছে। এটি একটি চাক্ষুষ বিভ্রমের অনেক বেশি (যেটি আমি সত্যি লক্ষ্য করতে পারি না), পাশাপাশি তারা সমস্ত অত্যন্ত আরামদায়ক, ঠিক যেমন আমি কখনও পরিধান করেছি।

আমি ডার্ক প্লামি ওয়াইল্ডলি লাইটওয়েট তরল লিপস্টিককে চাবুক দিয়েছি, যা আমার প্লামের চোখের চেহারাটি বেছে নেওয়ার জন্য, সেইসাথে ভ্যানিলা এর অস্থিরতা অনুভব করে, সেইসাথে সূত্রটি হালকা পাশাপাশি বিস্ময়কর মনে হয়, আমার ঠোঁটের মতো প্রকারের ধরন Fluffy ক্রিম পনির …

Buxom 15 টুকরা টনি লিপ সংগ্রহ, সীমিত সংস্করণ, এখন অফার, $ 59
এই সেট রয়েছে:
– 5 এক্স 0.07 ওজ / 2.07 এমএল ক্ষুদ্র পূর্ণ-লিপ পোলিশ চিনি, জেন, এমা, নিকোল, বেলে
– 5 এক্স 0.07 ওজ / 2.07 এমএল টনি ডলি, বেরি ব্র্যাম্বল, সাংগ্রিয়া, বেরি বিস্ফোরণ, সাদা রাশিয়ান
– 5 এক্স 0.06 ওজ / 1.7744 এমএল টনি বন্যভাবে লাইটওয়েট তরল লিপস্টিক বিভ্রান্তিকর ডলি, ফৌজদারি, ডোমিনট্রিক্স, প্রেমিক, কেন্দ্রযুক্ত

Buxom 6 ডিগ্রী আকর্ষণীয় প্লাম্পিং 6 পিসি ক্ষুদ্র পূর্ণ-লিপ পোলিশ সংগ্রহ, সীমিত সংস্করণ, এখন সরবরাহ করা হয়েছে, $ 32
এই সেট রয়েছে:
– 6 এক্স 0.07 ওজ / 2.07 এমএল ডোমিনিক (চকচকে বরফ), এমি (গোল্ডেন নগ্ন), Celeste (প্রিজম্যাটিক নরম পীচ), ক্লিয়ার (স্টারি প্লাম হেজ), স্টার (ব্র্যান্ডি কর্ডিয়াল), জেসমিন (কালো চেরি)

Buxom আকর্ষণীয় সেট নীচের 6 ডিগ্রী উপর freezes
এখানে আমি buxom থেকে freezes থেকে অপরাধী মধ্যে অপরাধী মধ্যে wildly whipped লাইটওয়েট তরল লিপস্টিক ব্যবহার করছি
খুব মহান কভারেজ, খুব।

আমি নিশ্চিত নই যে কতক্ষণ এটি স্থায়ী হয়, তাই আমি সকালের নাস্তা করতে যাচ্ছি (এল হাব ডোনাটস !!!!!), তবে অনুভূতির উপর ভিত্তি করে, আমি আশা করি এটি কয়েক ঘন্টা স্থায়ী হবে।

Buxom wildly whipped লাইটওয়েট তরল লিপস্টিক swatches উপর freezes

আরো swatches … buxom পূর্ণ-উপর ঠোঁটের উপর freezes
Aaand অনেক বেশি swatches … buxom পূর্ণ-উপর ঠোঁটের পোলিশ উপর freezes
6 Degrees below Sexy…
আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

বিজ্ঞাপন

কারেন

পুনশ্চ. আমি এমনকি ডোনাটস হওয়ার জন্য আমি কতটা আনন্দিত তা বলতে শুরু করতে পারব না।

পি। এস.এস. এই সপ্তাহে তুমি কি করছ? After breakfast I’m going to lastly get my hair did. It’s been a while… desire me luck!

আমাকে আপনার ত্বকের যত্নের উদ্বেগ (অথবা কোনও ধরণের প্রশ্ন) এই শনিবার, 6 মে

আসছে, বে এলাকার জিজ্ঞাসা করুন!
হেই প্রেম. আপনি জানেন, আমি এমনকি মেকআপের কথা নয়, আমাদের দৈনন্দিন জীবনে এমন সব কিছু বিষয় যা আমরা পড়ছি তা সম্পর্কে আমরা যে-মেকআপের সাথে কথা বলি তা গণনা করতে শুরু করতে পারি না, তবে আমাদের দৈনন্দিন জীবনে যা ঘটছে তা সম্পর্কে আমরা কী করছি – আমরা কী করছি আবার আমাদের পাগল বিড়াল আমাদের অবস্থান (LOL!) আমাদের কী করতে যাচ্ছে? কখনও কখনও, এটি একটি দ্রুত “একটি মহান বিকেলে আছে।” তবে গত 10 বছরে আমরা যে সব বিট জিনিস ভাগ করেছি তা আমার কাছে এত নির্দেশ দিয়েছে।

আপনি যদি শনিবার, 6 মে শনিবার উপসাগরীয় অঞ্চলে থাকেন, তাহলে দয়া করে বারো দুপুর থেকে এমবিবি মিটিংয়ের জন্য লার্কসপুরের এলাকার এনকে স্টোর দ্বারা সুইং করুন – ২ পিএম। এটি একটি কমনীয় শপিং সেন্টারে একটি চমত্কার দোকান যা আপনি অন্যান্য আপিল দোকানে প্রচুর পরিমাণে আবিষ্কার করতে পারবেন না, পাশাপাশি আপনি একটি মেকোভার বা দ্রুত ত্বকের চিকিত্সা ধরে রাখতে পারেন।

বিজ্ঞাপন

আরো গুরুত্বপূর্ণ, আমরা হ্যাং আউট পেতে হবে!

আমি আপনাকে আলিঙ্গন করতে পারব (যদি আপনি আমাকে আলিঙ্গন করতে পারেন, যেহেতু আমি একটি হগগার, শুধু আপনাকে সতর্ক করার জন্য!) পাশাপাশি ব্লগটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ বলার জন্য ধন্যবাদ, তবে ইউপিএস ভাগ করে নেওয়ার জন্য বছর ধরে ডাউনস।

অবশ্যই, আমরাও মেকআপ সম্পর্কে চ্যাট করতে পারি। আপনি যদি নতুন কিছু করার জন্য জোন্সিং করেন – মেকআপ, এন্টি-সুপরিণতি ত্বকের যত্ন, একটি নতুন সুবাস, মায়ের জন্য একটি মাদার ডে উপহার – আমি এর সাথে সাহায্য করার চেষ্টা করব।

স্পেসেনকে লার্কসপুর স্টোরে এমবিবি মেটআপ
শনিবার, 6 মে
দুপুর 1 ২টা. – ২ পিএম।
মারিন দেশ মার্ট
2011 লার্কসপুর ল্যান্ডিং সার্কেল
লার্সপুর, সিএ 94939
(415) 419-5904

বিজ্ঞাপন

আপনি (আশা করছি) শীঘ্রই দেখুন!

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন

NARS RADIANT CRAME CONSEALER আপডেট: ছয়টি নতুন ছায়া গোটি পূর্ণ-কভারেজ টিমের সাথে যোগদান করুন

NARS RADIANT CREADER CONEALER এর ছয়টি নতুন ছায়াছবি রয়েছে ($ 30 প্রতিটি)।
২013 সালে ফিরে আসা যখন NARS র্যাডিয়েন্ট ক্রিমি গোপনকারীরা চালু করেছিল, তখন তারা বিপ্লবী ছিল, তবে তাদের মধ্যে মাত্র 10 জন ছিল। তারা রঙ্গক এবং একটি দর্শনীয় সাটিন পৃষ্ঠের পাশাপাশি একটি দর্শনীয় সাটিন পৃষ্ঠের বিশাল চুক্তি ছিল যা আপনার গালগুলির উপর অন্ধকার চেনাশোনা, দোষযুক্ত, feline scratches (যা, হ্যাঁ, আমি ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে যা করতে পারেন)। তারা সবকিছু আচ্ছাদিত, পাশাপাশি তারা মেকআপ বিশ্বের shook।

তখন থেকে, অনেক অন্যান্য ব্র্যান্ডগুলি তাদের নিজস্ব পূর্ণ-কভারেজের সাথে বেরিয়ে এসেছে, মুসস-ই কনসেলার থংস (দেখুন: মেট্রোপলিটন ক্ষয় এবং কেভিন Aucoin)।

বিজ্ঞাপন

দ্রুত এগিয়ে 2016 …

NARS আরো ছায়া যোগ করে; মেকআপ বিশ্ব আনন্দিত!

আজকের হপ, সেইসাথে এখন ছয়টি ছায়া রয়েছে, গ্র্যান্ড সামগ্রিকভাবে যতটা পর্যন্ত ২২ টি আসছে। তুলনামূলকভাবে, ম্যাকের 16 টি তাদের প্রো লংয়ার্স কনসার্টার বিভিন্নের পাশাপাশি তাদের স্টুডিও সারফেস কনসার্টার রেঞ্জে ২3 তে রয়েছে। মেট্রোপলিটন ক্ষয় তাদের দুটি নগ্ন ত্বকে পাশাপাশি সমস্ত নাইটার গোপনকারী ফ্যামে রয়েছে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

মজা আসলে: আপনি একইভাবে হাইলাইটার বা কনট্যুর ছায়া গো হিসাবে NARS দীডিয়েন্ট ক্রিম কনফার্মার্স ব্যবহার করতে পারেন।
NEWBIES এর বেশিরভাগই হলুদ বা গোল্ডেন আন্ডারটোন আছে (আপনার ত্বকের স্বরে হলুদগুলির দুর্দান্ত ডিল থাকে তবে অতিরিক্ত নিখুঁত)।

ট্রাফেল, আখরোট, সুক্রা ডি অর্গ, তিরামিসু, ম্যারোন গ্লাস পাশাপাশি ক্যাফে কন লি
আমি অন্ধকার চেনাশোনাগুলি লুকানোর জন্য উজ্জ্বল ক্রিম গোপনকারীকে ব্যবহার করতে চাই এমন লোকেদের একটি বড় চুক্তি বুঝতে পেরেছি, সেইসাথে আমিও এটির জন্য পছন্দ করি, তবে এটি কয়েক ঘন্টার পরে আমার সূক্ষ্ম লাইনগুলিতে বসতি স্থাপন করে, তাই আমি প্রাথমিকভাবে ব্যবহার করি (এবং ব্যবহারের মতো তাদের!) ফাউন্ডেশন একটি বিকল্প হিসাবে।

সারা দিন প্রাকৃতিক-খুঁজছেন মাঝারি কভারেজের জন্য, আমি ম্যাক স্ট্রব ক্রিম বা বেকা ব্যাকলাইটের সাথে ম্যাক স্ট্রোব ক্রিম বা বেকার ব্যাকলাইটের সাথে একটি কিশোর, অল্প পরিমাণে আদা এবং ক্যারামেল (দুইটি স্কুলের ছায়াছবি) মিশ্রিত করতে পছন্দ করি। তারপর আমি আমার আঙ্গুল দিয়ে আমার গাল পাশাপাশি আমার নাকের চারপাশে যে প্যাট।

ছয়টি নতুন NARS রেডিয়েন্ট ক্রিমি গোপন রঙের রং চালু!

CAFÉ CN LECHE – হলুদ undertones সঙ্গে হালকা

Marron Glacé – হালকা থেকে মাঝারি রঙের জন্য হালকা হলুদ

Tiramisu – গোলাপী undertones সঙ্গে মাঝারি

Sucre d’orge – হলুদ undertones সঙ্গে মাঝারি অন্ধকার

Walnut – গোল্ডেন undertones সঙ্গে মাঝারি অন্ধকার

Truffle – সুবর্ণ লাল undertones সঙ্গে মাঝারি অন্ধকার

এবং ডান এখানে বিদ্যমান ছায়া গো

Chantilly – Fairest জটিল জন্য সত্য আইভরি

ভ্যানিলা – ন্যায্য রঙের জন্য গোলাপী ছোট কাস্ট

Crème Brulee – হালকা গোলাপী undertones সঙ্গে ন্যায্য

Cannelle – Peachy undertones সঙ্গে হালকা

মধু – হালকা থেকে মাঝারি রঙের জন্য উষ্ণ পিচ টোন

কাস্টার্ড – হালকা থেকে মাঝারি রঙের জন্য হলুদ স্বন

ম্যাকডামিয়া – পীচি undertones সঙ্গে মাঝারি

আদা – মাঝারি রঙের জন্য গোল্ডেন অর্ডারে

বিস্কুট – গোলাপী একটি প্রাকৃতিক ভারসাম্য সঙ্গে মাঝারি অন্ধকার এবং হলুদ undertones সঙ্গে

Caramel – হলুদ অন্ধকার পাশাপাশি গোল্ডেন undertones সঙ্গে মাঝারি অন্ধকার

Chestnut – গোলাপী undertones সঙ্গে মাঝারি অন্ধকার

Amande – গোল্ডেন অলিভ undertones সঙ্গে মাঝারি অন্ধকার

Hazelnut – উষ্ণ লাল undertones সঙ্গে মাঝারি অন্ধকার

CAFÉ – উষ্ণ লাল undertones সঙ্গে গাঢ় ছায়াছবি

Cacao – গভীর স্বর্ণের বাদামী undertones সঙ্গে গাঢ় ছায়া

অন্ধকার কফি – একটি জলপাই undertone সঙ্গে গাঢ় বাদামী

ছয়টি নতুন ছায়াগুলি এখন NARS এর দোকানের পাশাপাশি NARS ওয়েবসাইটে এবং একইভাবে সেফোরা ওয়েবসাইট, সেফোরা স্টোরগুলিতে পাশাপাশি 5 জানুয়ারি থেকে শুরু হওয়া NARS কাউন্টারগুলিতে আসছে। তারা $ 30 প্রতিটি।

বোমা @ এসএস কলা রুটি

এটা শুধু আমি একটি বেকিং কিকের উপর ছিল না, তবে এই কলা রুটি রুটি মূলত * ঘটতে * ছিল। যেহেতু আপনি ঠিক কিভাবে এটি যায় তা বোঝেন … আমার অনেকগুলি দৃঢ় ছিল, কিছুটা ইকো-বন্ধুত্বপূর্ণ কলা (আমি কিছুটা কিছুটা বন্ধুত্বপূর্ণ) পছন্দ করি)। তারপর আমি বুম হিসাবে পাশাপাশি blinked! – তারা ওভারিপ ছিল, হলুদ, নরম, নরম এবং ব্রাউন mottled ছিল।

তাই আমি গত রাতে কিছু দেরী রাতে বেকিং করেছি, যার অর্থ আমার জন্য 8:30, হাহা! আমি বাদামী eyed baker উপর আবিষ্কৃত একটি রেসিপি সঙ্গে মেনে চললাম।

আমি ঠাকুরমা এর কলা রুটি নামে পরিচিত, পাশাপাশি যদি এটি দাদী এর যেতে হয় তবে এটি ভাল হবে, ঠিক আছে?

এবং হ্যাঁ, এটা জানি! এটা বেশ darned ভাল পরিণত! এটি আর্দ্র, হালকা পাশাপাশি দ্রবীভূত-আপনার-মুখের fluffy। কলা রুটি কখনও কখনও হিসাবে ঘন হিসাবে না। পাশাপাশি আমি একটি মিশুক বা কিছু করার প্রয়োজন ছিল না (আমি শুধু একটি ঝড়, তিনটি বাটি পাশাপাশি দুটি রুটি প্যান ব্যবহার করেছি)।

আমি রেসিপিটিতে একটি সামান্য সমন্বয় তৈরি করেছি, যদিও রেসিপিটি কাটা আখরোটের একটি কাপ প্রয়োজন, তবে আমি কেবলমাত্র রুটিন আখরোট, সেইসাথে অর্ধ কাপের জন্য যথেষ্ট পরিমাণে যথেষ্ট ছিলাম, তাই আমিও একইভাবে বোর্বন ব্যারেল বয়স্ক ম্যাপেলের সাথে কিছু গ্ল্যাজেড আখরোট ব্যবহার করেছি আমি টিজে পেয়েছিলাম যে সিরাপ।

আমি বিশ্বাস করি তারা রুটিও মিষ্টি করে তোলে, তবে তারা তা না করে। তারা শুধু সূক্ষ্ম মিষ্টিত্বের একটি ইঙ্গিত যোগ করেছে (আমি বিশ্বাস করি আমি ভবিষ্যতে আরো গ্লাজেড বাদাম ব্যবহার করতে যাচ্ছি!)।

যাইহোক, আমি এই রুটির মতো একটি কারণগুলির মধ্যে একটি হল যে এটি সুপার নয়er মিষ্টি। রেসিপিটি কেবল দুটি রুটির মধ্যে এক কাপ চিনির বিভক্ত করার প্রয়োজন হয়, তাই এটি অবশ্যই সেই চিনির একটি বিস্ময়কর কলা রুটিগুলির মধ্যে একটি নয় যা আপনার দাঁতকে আঘাত করে।

আমি dunno … আমি একটি অত্যন্ত আক্রমনাত্মক বিস্ময়কর দাঁত আছে, পাশাপাশি আমি এখনও কখনও কখনও না, তবে এটির মতো কিছুই নেই। ভালো লেগেছে, গত সপ্তাহে আমার কস্টো Cheesecake এর একটি ফালি ছিল, পাশাপাশি আমি প্রায় (প্রায়) এটি আমার জন্য বিস্ময়কর ছিল না।

এখন আমি কিছুটা বিস্ময়কর জিনিস পছন্দ করি, যা আমি কখনও কখনও এক মিলিয়ন বছরে বিশ্বাস করি না।

বিজ্ঞাপন

আপনি কলা রুটি পছন্দ করেন, এটি একটি চেষ্টা করুন একটি চেষ্টা করুন। এই এক সত্যিই ভাল।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

কারেন

ম্যাক প্রধান হলুদ, খাঁটি কমলা, প্রক্রিয়া ম্যাজেন্টা, ধনী বেগুনি, সামুদ্রিক আল্ট্রা আল্ট্রা এবং সেইসাথে আড়াআড়ি ইকো-বন্ধুত্বপূর্ণ

ম্যাক থেকে নতুন ম্যাক ক্রোমাগ্রাফিক পেন্সিলগুলিতে এটি তৈরি করে। হলুদ, খাঁটি কমলা, প্রক্রিয়া ম্যাজেন্টা, ধনী রক্তবর্ণ, সামুদ্রিক আল্ট্রা পাশাপাশি আড়াআড়ি ইকো-বন্ধুত্বপূর্ণ ($ 17 প্রতিটি)
আপনি এই জিনিস দিয়ে কি হ্যাক করেন? তারা eyeliners হয়? তারা eyeliners যে একইভাবে ঠোঁট liners হিসাবে ডবল? আমি কি তাদের পানি লাইনে পরিধান করতে পারি? কেন আপনি এত জটিল, ছেলে?!

আসন্ন ম্যাক কাজ থেকে $ 17 Chromagraphic পেন্সিলগুলি সংগ্রহের মধ্যে একটি সন্নিবেশ অন্তর্ভুক্ত রয়েছে যা সাধারণত আপনাকে ঠিক কিভাবে * * * এটি পরিধান করতে পারে তা আপনাকে বলে।

বিজ্ঞাপন

উম ঠিক!

ম্যাকটি জলের লাইন বরাবর ঠোঁটের এলাকায় থেকে ছয়টি ছায়া থেকে ছয়টি ছায়াটি ব্যবহার করে না এবং কিছু ক্ষেত্রে, চোখের অঞ্চলের দিকে এড়ানো যায় না।

হুম …

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমি অনুমান করছি যে লোকেরা যা করবে তা তারা করবে, পাশাপাশি তারা যত তাড়াতাড়ি তারা চায় তা ব্যবহার করে, পাশাপাশি আমি হতাশ হব না যদি কিছু নিষ্ঠুর মেকআপ শিল্পী তাদের সাথে কিছু অফ-লেবেল পরিষেবাটি করতে পারে।

এখনও …

প্রধান হলুদ, খাঁটি কমলা, প্রক্রিয়া ম্যাজেন্টা, ধনী বেগুনি, সামুদ্রিক আল্ট্রা পাশাপাশি আড়াআড়ি সবুজ থেকে ম্যাক ক্রোমাগ্র্যাপক পেন্সিলগুলির swatches
যদিও আমি নগ্ন স্টুডিও Chromagraphic পেন্সিলগুলি পছন্দ করি, আমিও এটিকে কাজ থেকে বের করে দিতে যাচ্ছি কারণ, হ্যাঁ, একদিকে তারা হেললা স্পন্দনশীল, তবে তারাও একইভাবে আমার ত্বকের পাশাপাশি হস্তান্তর করতে পছন্দ করে আমার ক্রিজে আপ, পাশাপাশি যখন তারা আমার পানির লাইন স্পর্শ করে, আমার সংবেদনশীল চোখ পানি।

আমার উপরের পাশাপাশি নিম্ন ল্যাশ লাইন উপর সামুদ্রিক আল্ট্রা পরা
আপনি যদি এখনও চক্রান্ত করেন তবে সমস্ত ছয় ক্রোমগ্রাফিক পেন্সিলগুলি ম্যাকের বাকি ম্যাকের সাথে এটি ২ য় মার্চ তারিখে কাউন্টার, স্টোরের পাশাপাশি ইন্টারনেটে সংগ্রহের বাইরে কাজ করে।

প্রেরণা খোঁজা …

আপনি ছেলেরা, আমি তিন সপ্তাহ ধরে চলার জন্য রাতে যে উচ্চ তীব্রতা ব্যবধান প্রশিক্ষণ ক্লাসে যাচ্ছি, পাশাপাশি আমি এটি পছন্দ করি! আমি এখনও দিনের বেলা ক্লাসে জনগণের সাথে ক্যামেরেডারি মিস করি, তবে নাইটমাইপাররা ফাটল ‘হার্ডকোর।

আমি আমার কাছে কাউকে আবিষ্কার করতে চাই, যিনি সত্যিই এটিকে ধাক্কা দিচ্ছেন, পাশাপাশি আমি তাদের সাথে রাখতে চেষ্টা করি। এটি এমন একটি শ্রেণীতে যাচ্ছেন যেখানে লোকেরা আপনাকে ধাক্কা দেয় না, রাষ্ট্রীয় শ্রেণিতে কখনো কখনো ঘটেনি, তবে নিজেকে ধাক্কা দেওয়ার চেষ্টা করা আমার পাশাপাশি আমি যা করতে পারি তা আমি নিশ্চিত নই।

এবং যখন আমি রাতে ঘুমাতে যাই, তখন আমি এত পরিশ্রম করি যে আমি যখন বিছানায় শুয়ে থাকি তখন আমি কম্পন করি। Zzz …

বিজ্ঞাপন

আমি বুঝি আমি সব সময় হাইট সম্পর্কে কথা বলি, তবে এটি বিস্ময়কর! এটা আমার জন্য অত্যন্ত কঠিন, তবে এটি একইভাবে মজাদার একটি দুর্দান্ত চুক্তি। আপনি যদি এটি চেষ্টা করার সম্ভাবনা পান তবে এটি নির্বাচন করুন! ইউটিউবে অনেক হিউট ওয়ার্কআউট রয়েছে যা আপনি এটি পছন্দ করেন কিনা তা দেখতে চেষ্টা করতে পারেন।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন