Archives September 2022

Saturday Surfing, Dec. 11, 2021!

Lip Oils by lilah b.
Let’s put on some lip oil!

Question for you — have you ever seen a lip oil in a rollerball? Every single one I’ve tried has a wand inside a tube, and there’s normally an oversized doe foot, like the one from the original O.G. lip oils by Clarins.

বিজ্ঞাপন

You’d think a lip oil with a rollerball would be convenient because it has one less element? Right? But, I don’t know, I worry about the oil getting goopy and the rollerball just getting messy… If you’ve ever seen one in the history of ever, let me know.

These lip oils here are from a local Marin county brand called lilah b. (সব ছোট হাতের অক্ষরে).

The tubes look much darker than they do in these pics, FYI. For the pics below, I brightened the lighting to give you a better idea of what the colors look like on lips, but in real life the tubes look incredibly dark, nearly unwearable.

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

Anywho, in other news…I had to get some jeans because I looked down one day, and all of mine either had snags in them from Rosie’s claws, or stains, and even though I loathe clothes shopping, I made myself go to Banana Republic factory because there’s one nearby in town, and I’d be able to try stuff on and return it there if I had to.

Little backstory, but I’ve been putting off getting jeans for a really long time. I’ve tried to find some online, but as convenient as online shopping is, it normally doesn’t work out for me when it pertains to clothing because, when I actually get the clothes, there’s always one thing — at least one thing — wrong with them.

Invariably, once they get to my house, I think to myself, oh, I can deal with this one wrong thing, so I end up keeping the items, but then I’m plagued by that one wrong thing, and I never end up wearing what I actually buy.

From the left: B. Remarkable, B. Elegant, B. Sincere
So, I’m making myself actually, physically go into stores to try stuff on, even though it’s really the last thing I want to do.

All this is to say that I found some pants with potential at Banana Republic Factory. They’re called the high-rise slim jean, and they were 60% off in store, but apparently 75% off online. and I don’t hate them. এখনো.

I actually have a pair on ideal now… They still have the identifies and stickers on, too. I’m just gonna wear them around the house for the next few hours to see if I can tolerate them.

So far, high rise, run big, skinny without being skin-tight like leggings, so they’re a little looser around the thighs and calves. Overall, I give ’em a thumb…sideways. I don’t know if I like them or not.

Other than that, I’ve got dance mommy tasks today because Connor has her first onstage performance coming up in, goodness gracious, two years? I’m going to bring her to rehearsals today, and then her performance is tomorrow.

বিজ্ঞাপন

It’s a sunny day here this weekend, but I hear there’s some rain coming. What’s the weather like out your way?

Ya know, I’m not shocked to see Biologique Recherche P50 toner on this list of the ten most-recommended products. I need to get myself another bottle ASAP!

L’Oreal just gotten youth to The People.

To quote Wu-Tang, “Protect ya neck.”

Black women are making waves in the hair care industry.

What cats can show us about living in the present, being content and learning from our experiences.

I’m about to play this for Rosie Pose.

Feeling this aesthetic ideal meow.

I will forever think of him as the big brother in Kim’s Convenience!

Fun

Oh, the early aughts…

Yum

Talk to me, doc.

This looks cool.

I was obsessed with Pat Benetar when I was a kid.

পুনরাবৃত্তি কর

Who’s gonna make this for me?

I want to go shopping with you, Isimeme.

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন

মেকআপ এবং আপিল ব্লগ সোমবার পোল, ভোল। 579

তাই … সোমবার পোল কি?

চমৎকার প্রশ্ন! এটি তার নামের বিপরীতে, একটি প্রকৃত পোলের সাথে সামান্য clicky বোতামের সাথে। গত চতুর্থাংশের বছর (২007 সাল থেকে) এই ব্লগে আমি এই ব্লগে পাঁচটি বেশি বা কম র্যান্ডম প্রশ্নের একটি তালিকা রয়েছে। আমি আপনার উত্তর পড়তে ভালোবাসি, এবং এটি আমাকে আমার সপ্তাহটি ভাল শুরুতে বন্ধ করতে সহায়তা করে।

1. আপনার পছন্দের পেরেক আকৃতি?

একটি খুব ক্লান্ত, খুব অলস oval মত সামান্য squared। তাই overly বর্গাকার না।

2. আপনি আপনার বিড়ালের পেট ঘষা যদি কি হবে?

আমি বুঝতে পারি যে অনেকগুলি কিল্টিগুলি পেটের rubs দিয়ে নিচে না হয়, তবে ট্যাবগুলি টুম-টিম অ্যাকশনকে পছন্দ করে। তিনি তার পেট পশম ঘষা যখন তিনি সবসময় purr হবে, যা তার কোট বাকি চেয়ে বেশি ছিল। আমার প্রিয় জিনিসগুলির মধ্যে একটি হল যে সুস্বাদু পেটের মাংসের মাধ্যমে আমার আঙ্গুলগুলি চালানো ছিল!

3. আপনি কি টিভি শো বর্তমানে দেখছেন?

আমি নখের মধ্যে পিছনে পিছনে ঝাপসা করছি (যদিও আমি একটি বিরতি প্রয়োজন যেখানে আমি পেয়েছি), আমেরিকান নিনজা যোদ্ধা, সাহসী ধরনের এবং কালো আয়না (নতুন ঋতু শুধুমাত্র তিনটি পর্ব)।

হুম … এটা এখন দেখে দেখে মনে হচ্ছে আমি অনেক টিভি উপভোগ করি, কিন্তু আমি সাধারণত পটভূমিতে কেবলমাত্র পটভূমিতে যাচ্ছি।

4. শেষ জিনিস আপনি রান্না করা?

আমরা এই শব্দটি “রান্না করা” শব্দটি ব্যবহার করব, কিন্তু এটি একটি ডেভের হত্যাকারী Bagel (গুরুতর, তাই ভাল) উপর কাটা টমেটো সঙ্গে একটি ডিম সালাদ স্যান্ডউইচ ছিল। তারপর আমি উপরে কাটা সবুজ পেঁয়াজ একটি মুষ্টিযুদ্ধ sprinkled।

ঠিক আছে, আমরা একটি মুহূর্তের জন্য ডিম সালাদ পদ্ধতি সম্পর্কে কথা বলতে পারি? স্বাভাবিকভাবেই, আমি পুরো ডিম, জোল এবং সবকে চিকেন করি, তারপর মেয়োকে মিশ্রিত করি, কিন্তু এই সময় আমি প্রথমে জোকাকে আলাদা করে দিয়েছিলাম, মায়োকে মায়োকে মিশ্রিত করেছিলাম, এবং পরে কাটা ডিম সাদা রঙে যোগ দিলাম, আর আমি ভালভাবে ভাল আছি স্বাভাবিকের চেয়ে (যদিও তারা এখনও টেকনিক্যালি একই উপাদান ছিল)।

হয়তো আমি শুধু এই মধ্যে খুব বেশি পড়া করছি। হাঃ হাঃ হাঃ!

5. আপনি কি আজকে শক্ত হয়ে উঠছেন?

নিশ্চিত, নিশ্চিত করার জন্য!

অনুভূতি ‘চেসি

আমি সবসময় অন্বেষণ করার জন্য নতুন জায়গা খুঁজে পেতে ভালোবাসি, যা আমরা মারিন ফরাসি পনিরের শেষ সপ্তাহান্তে করেছি। তাদের একটি সুন্দর ছোট্ট দোকান রয়েছে যেখানে আপনি তাদের cheeses এবং অন্যান্য পিকনিক ফিক্সিনের তাজা রুটি, পানীয় (প্রাপ্তবয়স্ক এবং অন্যথায় এবং অন্যথায় উভয়), তাজা ফল এবং সংরক্ষণ, স্যান্ডউইচ এবং ডেজার্টগুলি পেতে পারেন – এবং এটি কেবলমাত্র শুরু হওয়ার জন্য।

এই দোকানটি নোভাটো বুলেভার্ডের নোভাটো বুলেভার্ডের নোভাতোতে ২0 মিনিটের পশ্চিমে অবস্থিত, এবং 1865 সালের বিবেচনায় তারা পনির তৈরি করছে!

আপনি আপনার জিনিসপত্র এবং NOMS চয়ন করার পরে, আপনি তাদের মধ্যে আল Fresco নিচে পুকুর দ্বারা, দোকান থেকে কয়েক ধাপ দূরে পরিতোষ নিতে পারেন। এবং যদি আপনি ট্রাঙ্কে একটি মাছ ধরার মেরু আছে, আপনি মাছ (ধরা এবং শুধুমাত্র মুক্তি) করতে পারেন!

বিজ্ঞাপন

অত্যন্ত সুপারিশ করা হলে আপনি নোভাতোতে / কাছাকাছি থাকবেন, অথবা যদি আপনি পয়েন্ট রেইস বা টম্যালস বে তে আপনার পথে চলেছেন।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

বিজ্ঞাপন

কারেন

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

পুনশ্চ. প্রশ্ন সময়! এখানে তারা একটি মন্তব্য আপনার উত্তর দিয়ে কপি / পেস্ট করা হয়। শিঘ্রই তোমার সাথে কথা বলবো.

1. আপনার পছন্দের পেরেক দৈর্ঘ্য এবং আকৃতি?
2. আপনি আপনার বিড়ালের পেট ঘষা যদি কি হবে?
3. আপনি কি টিভি শো বর্তমানে দেখছেন?
4. শেষ জিনিস আপনি রান্না করা?
5. আপনি কি আজকে শক্ত হয়ে উঠছেন?

সাহসী, বুশ, bangin ‘brows

সাহসী কিন্তু প্রাকৃতিক-খুঁজছেন brows জন্য একটি হ্যাক জন্য এই হ্যাক চেষ্টা করুন
আপনি কি কখনও আপনার brows আপনি পেতে আউট মনে হয়? তারা একটি এজেন্ডা আছে মত? তারা ulterior উদ্দেশ্য আছে মত?

আমি করি. ? কিছু ক্ষেত্রে তারা একেবারে সমস্ত আদেশ প্রত্যাখ্যান করে, আমার অনুরোধগুলি উপেক্ষা করে, আমি তাদের কাছে একটি ব্রো জেল এবং / অথবা একটি ভ্রু ব্রাশের সাথে তাদের কাছে আসি কিনা।

বিজ্ঞাপন

আপনি পূর্ণাঙ্গ, (কিছুটা) প্রাকৃতিক-খুঁজছেন ব্রাউজ করতে চান, তবে এটিতে একটি ঘন্টা কাটাতে হবে না এবং পণ্যটির একটি টন ব্যবহার করতে হবে না?

যদি আপনি উত্তর দেন “হ্যাঁ,” তারপর এই ব্রো হ্যাক আপনার জন্য! ?

আমি শুধু এটি করতে শুরু করেছি এবং সম্প্রতি আমার brows এ কিছু ভাল প্রতিক্রিয়া পেয়েছি, তাই অবশ্যই আমি আপনার সাথে এই হ্যাকটি ভাগ করতে হবে, কারণ আমি অনুমান করছি যে আমি সম্ভবত আপনি যতটা ব্রাউজ দিয়ে আচ্ছন্ন।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

প্রথমে, আপনার একটি পরিষ্কার ব্রো জেল, আপনার প্রিয় ব্রোফ ফিলার (কলম, পেন্সিল, পাউডার, হুইভস) এবং – ড্রাম্রল দয়া করে – আপনার আঙ্গুলের দয়া করে!

হ্যাঁ, আঙ্গুলের এই পার্টির জন্য অপরিহার্য। ?

আপনার নগ্ন brows থেকে পরিষ্কার ব্রো জেল প্রয়োগ করে শুরু করুন। সেখানে অনেক ভাল ব্রো জেলগুলি আছে, বিটিডব্লিউ (দেখুন: বেনিফিট, নুডেস্টিক্স, আনস্তাসিয়া), কিন্তু আমি এখন ম্যাকের মাধ্যমে এক ব্যবহার করছি কারণ আমি হোলটি পছন্দ করি। এটা কাজ সম্পন্ন পায়, কিন্তু এটা আমার brows খুব শক্ত করা না।

লাজুক হও না, হয়। পিল যে আইশ উপর!

নগ্ন brows এবং বেয়ার চামড়া, ‘কারণ আমরা এই অংশের চারপাশে রোল কিভাবে
পরিষ্কার ব্রো জেল লোড করুন।
এখন, একটি ব্রো স্পুলি বা একটি ব্রাশের মিশ্রণ এবং জেলের মাধ্যমে চলমান এবং আপনার আঙ্গুলের সাথে আপনার কপালে চুলকে আপনার আঙ্গুলের সাথে ধাক্কা দাও।

হ্যাঁ, ঠিক আছে! শুধু আপনি তাদের চান যেখানে ঠিক চুল টিপুন এবং maneuver।

গোপন আঙ্গুলের চাপের শক্তি। ? আমি মনে করি এটি একটি স্পুলি বা একটি ব্রো ব্রাশের চেয়ে ভাল কাজ করে।

ঐ চুলের প্রেস!
Goofy মুখ সম্পূর্ণভাবে অপ্রয়োজনীয় কিন্তু অত্যন্ত উত্সাহিত (Ya নিজেকে হাসতে সক্ষম হতে হবে, হ্যাঁ জানেন?)
আমার কৌশলটি আমার ব্রোবারের ভিতরের অর্ধেকের ভিতরের অর্ধেকের মধ্যে ধাক্কা দেয়, এবং বাইরের লেজের চুলটি সামান্য আপ এবং বাইরে। আমি মনে করি যে ব্রাউজগুলি সম্পূর্ণ, fluffy এবং পুরু চেহারা।

এই মুহুর্তে, আপনি আপনার মেকআপের বাকি মেকআপের সাথে এগিয়ে যেতে পারেন, এবং যখন এটি একটি পেন্সিল, কলম বা পাউডারের সাথে আপনার ব্রাউজগুলিতে কোনও স্পারস স্পটগুলিতে শুকনো হয়।

তাদের পূরণ করুন, আপনার মেকআপ বাকি শেষ, এবং আপনি সম্পন্ন করা হয়!
এটা অদ্ভুত, কিন্তু যখন আমি আমার আঙ্গুলের সাথে এটি করি, আমি কম ব্রো পেন্সিল ব্যবহার করে দূরে পেতে সক্ষম, এবং আমার মনে হয় আমার brows সাধারণত আরো প্রাকৃতিক এবং কম দেখাচ্ছে … আমি Dunno … আমি একটি ব্রাশ ব্যবহার করার চেয়ে ভারী হস্তান্তর অথবা অন্য টুল?

অনুগ্রহ করে মনে রাখবেন যে অনেকগুলি ব্রো জেলগুলি এক মিনিটের বা দুই মিনিটের জন্য সেটিংসে স্টিমিয়ার পান, তাই যদি আপনি সেখানে আপনার চুলকে ধাক্কা দিচ্ছেন, এবং আপনি মনে করেন জেলটি এখানে এবং স্টিকার আটকে থাকা, এটি সম্পূর্ণ স্বাভাবিক!

প্রাক স্কুল পিকআপ বন্ধ!
আমি আপনাকে এই একটি চেষ্টা দিতে আশা করি।

বিজ্ঞাপন

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

পুনশ্চ. TGIF!

5 টি জিনিস আমি সত্যিই প্রেমময়

মাত্র কয়েকটি জিনিস যা আমি দেরিতে পরিণত করেছি
1. আট মিনিটের বৃদ্ধি

ঠিক আছে, আমি যখন আমার কিছু করতে চাই না তখন নিজেকে অনুপ্রাণিত করার জন্য এটি আমার নতুন কৌশল – আট মিনিটের জন্য টাইমার সেটিং, সেইসাথে সেই সংক্ষিপ্ত অংশটির জন্য এক জিনিসের উপর মনোযোগ দিচ্ছে। আমি বুঝতে পারছি না এটি প্রায় আট মিনিট, তবে এটি আমার বিস্ময়কর স্থান। পাঁচটি পাশাপাশি সংক্ষিপ্ত, 10 পাশাপাশি দীর্ঘ, তবে আটটি নিখুঁত, স্ন্যাক-আকারের অংশ!

2. “Encanto” মোশন ছবি সাউন্ডট্র্যাক

“Encanto” একটি নতুন ডিজনি মোশন ছবিটি গান লেখক এবং অভিনেতা লিন-ম্যানুয়েল মিরান্ডা (আপনি বাদ্যযন্ত্র “হ্যামিলটন” থেকে তার নামটি স্বীকার করতে পারেন। যাইহোক, এটি কনর এর নতুন পছন্দসই ডিজনি ফ্লিক, সেইসাথে তিনি সাউন্ডট্র্যাক সকালে শোনে, বারো দুপুরের পাশাপাশি রাতের কথা শোনে। সঙ্গীত অবিশ্বাস্যভাবে আকর্ষণীয়, পাশাপাশি আমি সত্যিই তার সম্পূর্ণভাবে ফিল্মটি দেখেছি না, আমি ইতিমধ্যে টিউন গানের অনেকগুলি বুঝতে পারি।

বিজ্ঞাপন

আমি একইভাবে বুঝতে পারি যে আমরা ব্রুনো, না, না, না। আমরা ব্রুনো সম্পর্কে কথা বলি না!

3. monochromatic outfits.

হ্যাঁ, আমি অনেক বছর ধরে চেক আউট করেছি যে মাথা থেকে পায়ের আঙ্গুলের সঠিক একই রঙ ব্যবহার করে ছোট মহিলাদের লম্বা প্রদর্শিত হতে পারে, সেইসাথে হ্যাঁ, এটি একটি monochromatic সাজসরঞ্জাম ব্যবহার করার একটি বিশাল সুবিধা। আমি এটা পছন্দ করি, তাই এটি তৈরি করে তোলে যে সকালে পরিধান করা অনেক সহজ! আপনি কি জানেন তা নিয়ে এটি বিশ্বাস করা দুর্দান্ত।

আমি অনেক বেশি monochromatic outfits অনুপস্থিত করছি, তাই আমি কিছু jumpuits যোগ করার সম্পর্কে বিশ্বাস করছি, যেমন এটি একটি Athleta দ্বারা, আমার পোশাক (যদিও আমি পাশাপাশি shimmy থাকার উপর অবিশ্বাস্যভাবে আগ্রহী নই এক যখন আমি lavatory দেখতে প্রয়োজন)।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

4. এই সহজ muffin রেসিপি

সুপার মহান পাশাপাশি সুস্বাদু! আমি চকোলেট চিপস পাশাপাশি কিং আর্থার গ্লুটেন-মুক্ত আটা দিয়ে গত সপ্তাহে একটি ব্যাচ তৈরি করেছি।

5. ম্যাক টেডি মাছ ধরার নৌকা

এটি একটি কারণ জন্য একটি ঐতিহ্যগত। আপনি কি কখনও ম্যাক সাটিন Taupe দিয়ে এটি স্তরযুক্ত করেছেন? আমি আজ যে, পাশাপাশি এটি মহিমান্বিত ছিল।

বিজ্ঞাপন

আপনি কি সাম্প্রতিক প্রেমময় হয়েছে?

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন

Latest charm purchases List, March 11, 2022!

Waves for days
1. Pattern Leave-In Conditioner

I low-key freaked out just recently when my ends felt like straw, so I zipped over to Ulta to purchase some things from Pattern, a hair line by actress Tracee Ellis Ross made particularly for curlies.

First up was a tube of this medium-weight leave-in conditioner. I’ve utilized it before as well as my wavy hair likes it! It’s rich as well as hydrating, as well as perhaps it’s a touch as well intense as it has a tendency to stretch out my waves so they appear straighter, however I don’t mind. The dainty honeysuckle scent agrees with me, as well as I like that you get such a huge bottle for the price.

বিজ্ঞাপন

2. Pattern lightweight Conditioner

This doubles as a sheer conditioner as well as a co-wash! It has the exact same delicate honeysuckle scent as the rest of the Pattern products, as well as the 13-ounce bottle is huge. I utilized it last night as a co-wash, as well as my hair felt so clean. No silicones! ভালবাসা.

3. Pattern travel size medium Conditioner

I purchased the travel-size version of this since I want to be sure I like it before committing to a full-size bottle. Anywho, it’s richer compared to the lightweight Conditioner. আমি এটা পছন্দ করি. My hair feels soft as well as moisturized.

4. Pattern travel size Hydration Shampoo

Lovely. Hydrating however not heavy, as well as my hair felt clean as well as soft afterwards.

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

5. Bumble & Bumble Hairdressers’ unnoticeable Oil Ultra rich trial set with Shampoo, Conditioner as well as Hyaluronic treatment Oil

শহরবাসী. like I said, I’m on a objective to rectify this dry hair sitch, so this fell into my basket in situation the products from Pattern didn’t work out. I haven’t tried it yet, however I utilized Bumble & Bumble for many years in my 20s as well as 30s, as well as my hair always liked it. I’m going on a trip soon, as well as I may just bring this with me.

6. Dermalogica travel size PreCleanse Oil

Also for my upcoming trip since I requirement a travel-friendly makeup remover. I utilized this back in the day as well as liked it.

Re: Innersense

There was some excellent comments from visitor E.D. on the hair brand Innersense in the comments yesterday, so if you’re thinking about the line, you may want to skim with her quick reviews. say thanks to you, E.D.!

I chose to hold off purchasing anything from Innersense for now, however if you’re already a fan, the entire line is currently 20% off on the internet at charm Heroes. No code needed.

মজার ব্যাপার! charm Heroes is based in my town of Novato.

গত এক জিনিস…

Connor is going to her very first dance tonight. Her institution is holding a father-daughter dance, as well as El Hub will be her date! Last night when we were getting prepared for bed, I explained what occurs at a dance: exactly how your date picks you up, tells your parents they’ll have you house by curfew, opens your cars and truck door, gets you punch at the dance as well as so on. I’m so pleased she’ll be able to go to her very first dance with her dad. just believing about her going on a genuine date makes me tear up a little, LOL!

বিজ্ঞাপন

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

পুনশ্চ. TGIF!

আপনি সম্প্রতি আরো বা কম মেকআপ ব্যবহার করা হয়েছে?

হ্যাঁ, আমি পর্যায়ে যাই। কখনও কখনও, আমি প্রতিদিনই মেকআপ পরিধান করবো, সেইসাথে আমি মনে রাখব যে আমার ব্রাউজগুলি যখন আমার ব্রাউজগুলি কমিয়ে আনা হয় তখন আমার ব্রাউজগুলি কভার করা হয় এবং সেইসাথে মুরগির সাথে লেপা হয় (সর্বনিম্ন) যাইহোক, আজকাল যেকোনো ধরনের কারণের জন্য আমি সেমি-হতাশার গর্তে স্লিপ করবো (নাটকীয় শব্দটি কখনও কখনও মনে করি, তবে এটি এমন পদ্ধতিটি অনুভব করে) এবং সেইসাথে বেশ কয়েক দিনের জন্য মেকআপ রাখতে মনে রাখতে ব্যর্থ হয় …

সেই পর্যায়ের সময় আমি একইভাবে অন্য জিনিসগুলিকে স্লাইড করি, যেমন আমি আমার চুল করব না, সেইসাথে আমি পাজামের মতো দ্বিগুণ হয়ে উঠতে পারি।

বিজ্ঞাপন

অবশেষে, আমি এটির পাশাপাশি বুঝতে পেরেছিলাম, তবুও আবারও, যখন আমি একটু চেষ্টা করি এবং সেইসাথে “নিজের জন্য দেখি”, তখন আমি চারপাশে অনেক ভাল বোধ করি। সুতরাং এটি চক্রযুক্ত, আমি অনুমান।

আমাকে সাহায্য করে এমন এক জিনিস যা আমাকে নিজেকে স্মরণ করিয়ে দিচ্ছে যে আমি রান্নাঘরের এলাকাটি যেকোনোভাবে ডুবতে হবে না। এমনকি স্ব-যত্নের কাউন্টগুলির একটি বিট বিট পাশাপাশি আমার মেজাজে একটি বিশাল পার্থক্য করে।

কখনও কখনও আমি মনে করি আমাকে “মসলাযুক্ত” বা “উত্তেজনাপূর্ণ” দেখায়, আংশিকভাবে অভ্যাসের বাইরে, পাশাপাশি কখনও কখনও আমি এমবিবি-তে এখানে তাদের সম্পর্কে কথা বলতে পারি। তবে যে অপ্রতিরোধ্য হতে পারে। কখনও কখনও অত্যন্ত বিশ্বাস করা হয় যে একটি ঘন্টা ব্যয়বহুল কিছু করার ব্যয়বহুল কিছু ব্যয়বহুল আমি কিছুই করতে বিরত থাকি, হাহা! পাশাপাশি চক্রটি শুধু চলতে থাকে … তবে যদি আমি একটু বেশি কিছু করি, এমনকি শুধু মস্কারা করি, তবে এটি আরও দ্রুত আমাদের অন্যান্য জিনিসগুলি করতে পরিচালিত করবে, সেইসাথে খুব শীঘ্রই আমি পেইন্টের সাথে কিছু চুক্তি করবো অনেক ভাল বোধ।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমি এই প্যাটার্নটি আমার জীবনের অন্যান্য অংশে প্রতিধ্বনি দেখিয়েছি, এখন আমি এটি সম্পর্কে বিশ্বাস করি। ‘রোনা আগে, আমি ফিটনেস সেন্টারে যাচ্ছি পাশাপাশি হিউট ক্লাসে আমার ভালো বন্ধুদের সাথে কাজ করতে পছন্দ করি, তবে এখন আমি ঘরে নিজেকে কাজে লাগিয়ে বেশ আটকে আছি। ? যখন আমি অনুপ্রাণিত হওয়ার অসুবিধা ছিলাম (আমি বলতে চাচ্ছি যে কয়েক মাস আগে এটি সত্যিই দরিদ্র ছিল), আমি কিছু আরাধ্য workout জামাকাপড় বিনিয়োগ, যা আমি সত্যিই বয়সে সঞ্চালিত না, পাশাপাশি এটি সাহায্য।

যখন আমি একসাথে রাখি, তখন আমি স্পষ্টভাবে নিজেকে ধাক্কা দিই, এমনকি যখন আমি নিজেকে দ্বারা আছি।

বিজ্ঞাপন

তোমার কী অবস্থা? আপনি quarantine সময় আরো বা কম মেকআপ ব্যবহার করা হয়েছে?

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

কারেন

পীচি গোল্ডেন ব্রাউন গাল এবং একটি ’90s-styy ঠোঁট #ThrowebackThursdayday

# এই’ 90s ঠোঁটের চেহারা
একটি ছবিটি আমার ফিডের কয়েকদিন আগে একটি ক্লাসিক ’90 এর পালা পরা একটি অসাধারণ অন্ধকার বাইরের প্রান্ত, একটি হালকা লিপস্টিক, এবং কেন্দ্রে প্রচুর এবং প্রচুর পরিমাণে চকচকে একটি ক্লাসিক 90 এর ঠোঁটের পালা।

আমি সরিয়ে নেওয়া হয়েছে!

বিজ্ঞাপন

আমি এই ঠোঁটের দিকে তাকিয়ে আছি যখন আমি কলেজে ছিলাম, এবং দৃশ্যত আপনি পুরানো প্রিয় মেকআপ করার চেষ্টা করার সময় পেশী মেমরির উপর নির্ভর করতে পারেন, কারণ এটি আমার কাছে * যে * * এর মতো আমার কাছে ফিরে এসেছে।

আপনি কি প্রয়োজন হবে

এই ধরনের ’90 এর ঠোঁটের চেহারাটি করতে, নিম্নলিখিতটি ধরে রাখুন …

একটি অন্ধকার ম্যাট লিপ liner (আমি বাদামী দুটি শেড পরা করছি)।

একটি অপ্রকাশিত ম্যাট লিপস্টিক আপনার ঠোঁটের মাছ ধরার নৌকা তুলনায় যথেষ্ট লাইটার, কারণ আপনি এখানে বিপরীতে যাচ্ছেন। আমি একটি ম্যাট beige বেছে নেওয়া হয়েছে।

একটি খুব চকচকে চকচকে, স্পষ্ট, বা আপনার লিপস্টিক অভিনন্দন যে একটি ছায়া মধ্যে।

ধাপে ধাপে ধাপে: ’90 এর মেয়ে অলঙ্কৃত ঠোঁটের চেহারা!

প্রথমে আপনার লিপস্টিক একটি স্তর বা দুটি প্রয়োগ করুন। আমি শুধু টিউব থেকে এটি সরাসরি করেনি।

মাছ ধরার নৌকা সঙ্গে আপনার ঠোঁট এর outermost অংশ লাইন। একটি খাস্তা প্রান্ত জন্য পূর্বে ধারণা ধারন করতে ভুলবেন না।

আপনার নীচের ঠোঁটের কেন্দ্রে চকচকে ডট। আমি আমার হাতের পেছনে একটু প্রথমে সোয়াইপ করতে পছন্দ করি, এবং তারপর আমি সরাসরি লিপস্টিকে ডো-ফুট আবেদনকারীর স্পর্শ এড়ানোর জন্য আঙুল দিয়ে আঙ্গুল দিয়ে আঙ্গুল দিয়ে ডাব করি। এইভাবে আমি লিপস্টিকটি চকচকে থেকে মিশ্রিত করতে এবং রঙ পরিবর্তন করতে পারি।

আপনার ঠোঁটটি একসাথে ঘষা না বা একটি ঠোঁটের বুরুশ দিয়ে মাছ ধরার নৌকাটি মিশ্রন করবেন না, অথবা প্রান্তের সংজ্ঞাটি কমিয়ে আনতে হবে এমন কিছু করুন। এই টটস কী!

যদি আপনি একটি বেগ-বাদামী ঠোঁটের মত একটি বেইজ-বাদামী ঠোঁটের মতো আমি এখানে আছি, পিচি সোনার বাদামী রংগুলি গাল এবং চোখগুলিতে ভাল কাজ করে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

এই চেহারা পরিহিত মেকআপ

ঠোঁট: ম্যাক কর্ক এবং হভার লিপ liners (অভ্যন্তরীণ অংশে হভার সঙ্গে outermost প্রান্ত উপর কর্ক), ম্যাক মধু প্রেম লিপস্টিক, ম্যাক সি-থ্রু লিপলাস

বেস: Peachlite মধ্যে ম্যাক স্ট্রব ক্রিম, ম্যাক মাঝারি অন্ধকারে কিছুই না পরবর্তী, ম্যাক ম্যাচমাস্টার গোপনকারী 5

চোখ: ম্যাক টেডি মাছ ধরার নৌকা (ল্যাশ এবং ওয়াটারলাইনগুলিতে লিনিয়ারের মতো সমস্ত ঢাকনা ও লিনার হিসাবে পরিহিত), ম্যাক অ্যাম্বার লাইট Eyeshadow, ম্যাক Beaming Beaming Blush অতিরিক্ত মাত্রা Skinfinish (অভ্যন্তরীণ কোণ), Mac আমাকে সূর্য ব্রোঞ্জার, Laura Mercier Caviar MaCarza দিতে

CHEEKS: MAC আমাকে সূর্য ব্রোঞ্জার দিন, ম্যাক হুসেড স্বন ব্লাশ, ম্যাক ব্লাউশ অতিরিক্ত মাত্রা Skinfinish beaming

সোশ্যাল মিডিয়া অদ্ভুত, মানুষ।

বিজ্ঞাপন

২0২0 সালে সিনিয়রদের সমর্থন করার জন্য আপনি কি সিনিয়রদের সমর্থন করার জন্য তাদের সিনিয়র হাই স্কুল ফটো পোস্ট করেছেন? এখন, কিভাবে নিজের সিনিয়র পোর্ট্রেটটি হ’ল হাই স্কুলে একটি সিনিয়রকে উত্সাহিত করার জন্য কেমন এবং স্নাতক হারিয়েছে? আমি জানিনা. যে বলেন, আমি প্রত্যেকের নিক্ষেপ, বিশেষ করে সমস্ত মেকআপ এবং চুল দেখতে উপভোগ করছি। এটা অনুপ্রেরণা জন্য ভয়ঙ্কর!

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন

Beauty Hacks

This is a listing of charm related “hacks” – just tips as well as tricks that are inexpensive, as well as perhaps a little unconventional. There are all things I use on a regular basis that have been practical to my charm routine – I hope you get some new ideas!

Note that I’ve gleaned some of these ideas from various online sources over the years, as well as some I’ve dreamed up myself.

Clear cellophane tape – to remove flaky skin from my face!  No amount of AHA or exfoliation can get rid of 100% of flaky skin during the winter months on me (especially around my nose area).  This quick little trick has helped foundations to apply smoothly even if my skin wasn’t perfect initially.  Make sure to get the glossy cellophane tape, not the magic (matte) tape, as the glossy tape is slightly much more tacky as well as will pick up more.  I just get it from the dollar store so it’s not super high quality as well as it’s not crazy sticky like packing tape or duct tape.  Do a test patch to make sure your skin can tolerate this.

Translucent loose face powder – as eyelash primer.  Dust a light coating of loose face powder onto bare lashes, after curling them as well as just before applying mascara.  Then apply mascara on top as usual.  This acts as a lash primer to assist bulk up the lashes to add volume.  I prefer loose powder over pressed powder since there are less binding ingredients with loose powder, so there is less possibility of getting clumpy lashes.

Pressed face powder – in a pinch, use your existing pressed face powder as your eye shadow transition shade.  I do this often whenever I’m travelling to save space in my makeup bag.  To take it a step further, you can likewise purchase a face powder a shade or 2 darker than your skin tone to use as a deeper transition shade.  Usually this is much less costly per gram than buying an eye shadow (and it might double up as a bronzer).

Toilet paper – instead of facial tissue.  I use TP to wipe brushes between blending, or to clean product off my fingers when using primers or spot concealing. Toilet paper is preferable over facial tissue paper as they’re the perfect size for brushes, as well as with everyday usage, less wasteful as well as less costly.  I likewise use it to blot my foundation of excess oils just before applying my finishing powder. I experimented with several brands before I arrived at the optimal one: Charmin Ultra strong – it is the least linty as well as most tear resistant as well as absorbent of all the ones I’ve tried.

Photo courtesy of wikihow
Spatula – for applying moisturizer to my back. হ্যাঁ! I discovered this only recently when my back was getting super itchy as well as I just might not reach to apply moisturizer. So like a Primate establishing tools, I sought out a gadget that would assist me reach my back. Enter the Betty Crocker silicone spatula ($2 Dollarama). This is the perfect tool for applying moisturizer since it doesn`t take in any type of of the lotion, as well as the flexible material mimics that of a hand. There is a bit of a discovering curve to using a mirror to guide in the application, however not having an itchy dry back is totally worth it!

Do you have any type of beautyhacks? শেয়ার করুন!

এই শেয়ার করুন:
শেয়ার করুন

একটি ভাল বন্ধু এই ইমেইল করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Pinterest শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

টুইটারে শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Tumblr শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

Reddit শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

এটার মত:
লোড হচ্ছে ভালো লেগেছে …

সম্পর্কিত

Project focus 10: Guerlain lingerie De Peau BBAlert: I’m experiencing some technical difficulties today with my user ID. all of my comments on blogs are going into their spam comment boxes. I can only “like” a post however none of my comments are displaying. Please check in your comment spam folder to see if there may be…
January 25, 2016In “Beauty”

Hudson’s Bay Beauty: Becca, Burberry & Vincent LongoI don’t even need to discuss myself. আমি মেকআপ কেনা। এটা অনেক। Hudson’s Bay is Canada’s primary department store – we often just call it “The Bay”. তার আমেরিকান সমতুল্য মেসি হবে। It carries all the core cosmetics brands typically discovered in department stores: Clinique, Clarins, Shiseido, Lancome,…
জানুয়ারী 27, 2016in “সৌন্দর্য”

What’s in my makeup bag”What’s in my makeup bag” is a popular youtube / blog topic, it’s fascinating to see what other people discover to be so necessary that they need to bring it with them at all times. Here’s the makeup bag I bring in my purse: What’s inside – it’s nothing exciting: I just don’t…
March 9, 2015In “Beauty”

শনিবার সার্ফিং, ২5 এপ্রিল, ২020

ম্যাকজিভার মুহূর্ত!
Hiya পাশাপাশি এই quarantine caturday শুভেচ্ছা। কি হচ্ছে?! ?

আমি এই আধা খালি শরীরের লোশন বোতল সহ একটি প্রধান ম্যাকিজিভার মুহূর্ত ছিল …

বিজ্ঞাপন

SOOOOOO, সাধারণত আমি খুব খুশি যে আমি আমার চেয়ে বেশি কবজ পণ্য ধরে রাখা উচিত। যেহেতু আমি বিশ্বাস করি যে আমি তাদের কোনদিনের প্রয়োজন হতে পারি, তবে আমি আসলেই ধুলো সংগ্রহ করি। আমি শরীরের লোশন এর অনেক খালি বোতল পাশাপাশি এক দিকে রাখা মত অদ্ভুত জিনিস না। প্লাস, এমন সত্য রয়েছে যে এই সব জিনিসগুলি শারীরিক এলাকা তুলে নেয় এবং আমার মনের কাছে মানসিক ক্লাটার যোগ করে … কিন্তু এটি একদিনের জন্য একটি কনমারী কথোপকথন।

যাইহোক! এটা অত্যন্ত অস্বাভাবিক যখন কবজ hoarding সত্যিই আমার পক্ষে কাজ করে, তবে এই সকালে এটি করেনি।

আমি শুধু ঝরনা থেকে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে পড়লাম। আমি ইতিমধ্যেই এটিকে উল্টে ফেলে রেখেছি, তাই আমি এটাকে এই পদ্ধতিটি খুঁজে পেয়েছি (যেমন 95% এর মতো), তাই আমি অনুমান করি যে আমি এটাকে ত্যাগ করতে পারতাম এবং সেইসাথে বোতল মুক্ত করতে পারতাম, তবে আমি এখনও যথেষ্ট বলি অন্তত একটি পা পাশাপাশি একটি হাত জন্য নীচে লোশন।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

এটা আমাকে plagued।

প্রথমত, আমি একটি আদিম টুল হিসাবে একটি নিষ্পত্তিযোগ্য চপস্টিক ব্যবহার সম্পর্কে বিশ্বাস করি, তবে আমি বুঝতে পেরেছি – আহা! – কাছাকাছি অনেক ভাল কিছু ছিল। আমি একটি কার্যকরী খালি নিউট্রোজেনা লোশন বোতল আছে, যা Aveeno বোতল তুলনায় লম্বা এবং সেই কারণে সেই কারণে পাম্পের সাথে একটি দীর্ঘ নল রয়েছে।

আমি এটি খুলে দিয়েছি এবং এভেনো বোতলের নীচে থেকে যাদুের প্রতিটি শেষ বিটকে স্ক্র্যাপ করার জন্য দীর্ঘ নলটি ব্যবহার করেছিলাম, পাশাপাশি এটি যদি কখনও সবচেয়ে সন্তোষজনক জিনিস ছিল না।

কখনও কখনও একটি hoarder হচ্ছে বন্ধ করে দেয়! ?

আমার কথাগুলো চিহ্নিত করুন না-খুব দূরবর্তী ভবিষ্যতে কোনদিন চমত্কার মনগুলির একটি দলটি আমাদের মুখ, দেহ এবং, হ্যাকের সাথে ফিল্টারগুলির সাথে বর্ধিত চুক্তির সাথে মোকাবেলা করার জন্য কীভাবে কাজ করতে পারে তা ঠিক করে তুলবে? এমনকি আমরা আমাদের বিড়ালদের উপর যেমন আমরা সব দৈনন্দিন জিনিস চারপাশে হাঁটা করছি। এটি জেমের পাশাপাশি হোলোগ্রামের মতো হতে পারে, কিন্তু, জেন, প্রকৃত জীবনেই জানেন।

Kevyn aucoin এর বিখ্যাত কবজ বাইবেল, মুখ তৈরি, সাম্প্রতিক সময়ে সামাজিক নেটওয়ার্কের উপর মেকআপ শিল্পীদের মত একটি মহান চুক্তি পেয়েছে।

18 ডলারের জন্য, আপনি আইও ‘মুখের উপর সিন্থেটিক freckles অঙ্কন শুধুমাত্র একটি কলম মালিক হতে পারে।

আমি শুধু এই কথা বললাম যে, আমার উচ্চ বিদ্যালয়ে ফিরে আসার পর, সূর্যের সাথে পরীক্ষা করার পর আপনি যে পদক্ষেপটি গ্রহণ করেছিলেন), তবে সম্ভবত এমন লোক পাওয়া যায় যার কোন ধারণা ছিল না যে আপনি কুল-এডের সাথে আপনার চুল ছড়িয়ে পড়েন। এখানে ঠিক কিভাবে এটি ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে।

ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে … এখানে আপনার মহিলা বিট শেভ করা ঠিক আছে।

Buzz Cuts নতুন আশ্রয়-স্থান hairstyle হয়।

কেউ, আমার সাথে এই কাজ।

সম্প্রতি বিচ্ছিন্নতা প্লেলিস্ট যোগ করা হয়েছে

এই এক, খুব!

শুধু কারণ …

কি Yosemite মানুষের ছাড়া মত প্রদর্শিত হবে

বিজ্ঞাপন

আজ আপনার প্রোগ্রাম কি?

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

সন্দেহ যখন, লাল ঠোঁট এটি আউট

স্ট্যান্ডার্ড-ইস্যু #OOTD
আপনার সাথে বড় চুম্বন, স্টিলা Beso, সবসময় আমাদের মেকআপ প্রেমীদের জন্য সেখানে থাকার জন্য যারা গাড়ীটিতে শেষ মিনিটে লিপস্টিক প্রয়োগ করে, যা কাজের মধ্যে ড্যাশিংয়ের আগে রিয়ারভিউ মিরর ব্যবহার করে। আপনি আমাদের মত দেখতে সহজ করে তুলুন, হ্যাঁ জানেন … আসলে আমাদের কাজ একসাথে ছিল। হাঃ হাঃ হাঃ.

বন্ধু, আমি ভবিষ্যদ্বাণী করি যে এটি আপনার নতুন ডিফল্ট ম্যাট লাল ঠোঁটের রঙ হতে পারে (যদি এটি ইতিমধ্যে আপনার faves হয় না), কারণ Beso opaque হয়। Beso মসৃণ। Beso একটি কমনীয় তরল-Y টেক্সচার আছে, এবং এটি creamy এবং slick বন্ধ শুরু হয়। এটা ঠোঁট এবং কাছাকাছি প্রান্ত বরাবর সহজ, তাই আপনি একেবারে একটি ঠোঁটের মাছ ধরার নৌকা প্রয়োজন হয় না।

বিজ্ঞাপন

মূলত, এটি সম্পূর্ণরূপে নাটক খারাপ ধরনের পুরোপুরি অকার্যকর।

গতকাল, গাড়িতে (আমরা এই মাসে বার্ষিক ছুটির দিন কাপকেক রাশের কারণে এই মাসে বেকারি এ দীর্ঘ ঘন্টা কাজ করছি), এবং যদিও আমার হাতের কারণে উচ্চ ফ্রিকোয়েন্সিতে কম্পন করা হয়েছিল সমস্ত ক্যাফিন, আমি এখনও এক মিনিটের মধ্যে এই ঠোঁটটি সহজেই পেইন্ট করতে সক্ষম ছিলাম।

বল কি?!

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

হ্যাঁ, আপনি একটি উজ্জ্বল লাল ম্যাট ঠোঁট যা আপনার হাসি এবং আপনার দিনের মাধ্যমে হাসি (আমি আশা করি)। এই বিশেষ ঠোঁট 600 চিনি কুকি তৈরীর মাধ্যমে স্থায়ী হয়।

মওয়া, স্টিলা বেসো!
এবং যদি আপনি আমার মতো ঠোঁটের ঠোঁটের প্রবণতা অর্জন করেন তবে উদ্বেগ নেই, কারণ এই লিপিও আপনার ঠোঁট শুকিয়ে যাবে না।

আপনি খুব beso সঙ্গে আপনার চোখের উপর বেশ কিছু পরেন। এটি একটি খুব সমবায় রঙ। আমি এই ম্যাট Taupe ঢাকনা অনেক চিন্তা ছাড়া বিষণ্ণ নিরপেক্ষ প্যালেট সঙ্গে whipped আপ এবং শুধু এটি দিয়ে গিয়েছিলাম।

যখন আপনি একটি ব্লুর আপনার চোখের মেকআপ করবেন …
আমি সাধারণত কিছু ধরনের নিরপেক্ষ eyeshadow সঙ্গে beso পরেন, কিন্তু এটি রঙিন lids সঙ্গে ভাল কাজ করে।

আসলে, আমরা বেকারিটিতে একটি ছুটির দিন ছিটিয়ে দিয়েছিলাম যা আমরা গ্লাসেড চিনি কুকিজের উপর ব্যবহার করছি … এটি উজ্জ্বল লাল, সবুজ, বেগুনি এবং টিল স্প্রিনক্লসের মিশ্রণ, এবং আমি মনে করি রঙ প্যালেটটি একটি মেকআপের চেহারাটির জন্য একেবারে কাজ করবে – একটি লাল ঠোঁট সঙ্গে lids উপর টিল, নীল এবং বেগুনি।

মেকআপ অনুপ্রেরণা?
আমি 100% নিশ্চিত নই যে আমি এটি একটি পরিধানযোগ্য উপায়ে টানতে পারি (টোটস এটি অচেনাভাবে পাগল হয়ে যেতে পারে), কিন্তু হেই, আপনি কখনই চেষ্টা করবেন না যতক্ষণ না আপনি চেষ্টা করেন না।

অন্যান্য (কিছুটা) নোট গুরুত্বপূর্ণ আইটেম

যেহেতু আমি গতকাল ঘরের পিছনে ব্যাঙ্কারিতে প্রথমটি ছিলাম, তাই আমি সঙ্গীতটি বেছে নিলাম … তাই আমরা 80 এর দশকে দীর্ঘদিন ধরে হিট করেছি (আমরা ’80 এর দশকে খাবার খাচ্ছি, তাই আমি অনুভব করলাম এটি উপযুক্ত ছিল )।

আমি শুনেছি অনেক গান আমি বয়সে শুনেছি না!

আমি জানি না কেন, কিন্তু আমি ফিল কলিন্স গানগুলি দ্বারা কতটা আছি তা দ্বারা আমি ধারাবাহিকভাবে অবাক হয়েছি …

হ্যাক কে বিলি, যাইহোক?

এমনকি এই সব বছর পরেও, আমি এখনও এই গানটি কি সম্পর্কে কোন ধারণা নেই …

বিজ্ঞাপন

আপনি যদি আমার জন্য Sussudio ভাঙ্গতে পারেন, আমি সত্যিই এটা কৃতজ্ঞ হবে … তিনি একটি মহিলার সম্পর্কে একটি অস্বাভাবিক নাম সঙ্গে কথা বলছেন যে তিনি একটি ক্রাশ আছে, অধিকার ??

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন