Archives November 2022

Collosol Eau De Lait cleansing দুধ

এটি দৃশ্যত ফ্রান্সে একটি জিনিস।
একসময়, আমার পাগল আঙ্কেল কার্ল (লেজারফিল্ড) অ্যালুতে বলেছিলেন যে, তিনি তার বিশাল টবিতে স্নান করার আগে, তার মাদকগুলি ক্রিস্টাল বোতলগুলিতে দুধ পরিষ্কার করে দুধের একটি সম্পূর্ণ বোতল ঢেলে দেয়, যা তারপর টব মধ্যে ঢেলে দেওয়া হয়।

প্রথমতঃ কার্লের দাসী যদি ক্রিস্টাল বোতলগুলিতে দুধ পরিষ্কার করা হয় তবে কেবল তাদের স্নান মধ্যে ঢেলে দেওয়া হয়, তা বোঝায় যে তারা সম্ভবত তার জলের বোলটি পূরণ করার আগে ক্রিস্টাল বোতলগুলিতে চুপেটের পানি ঢেলে দেওয়ার মতো সমানভাবে redonk জিনিসগুলিও করছেন? দ্বিতীয়, প্রতিদিন এই স্টাফ একটি সম্পূর্ণ বোতল? যে শব্দ একটি wee বিট ott না? এমনকি কেএল জন্য?

বিজ্ঞাপন

Collosol Eau De Lait ($ 18, 3.4 FL OZ)

এই স্টাফটি ফ্রান্সে প্রায় এক বিলিয়ন বছর ধরে রয়েছে, তবে এখন এটি রাস্তায় মার্কিন ওয়ার্ডে এখানে সহজেই পাওয়া যায় যে এটি মুখের জন্য সুপরিচিত ফরাসি অভিনেত্রী এবং মডেলের জন্য মেকআপ অপসারণ, এবং একটি শরীর হিসাবে এটি একটি প্রিয় স্নান মধ্যে cleanser।

এই কারণে, আমি উচ্চ আশা ছিল!

উপকরণ

Aqua (Water), PEG-40 হাইড্রোজেনেটেড কাস্টার তেল, PEGOXYEthanol, Styrene / Acrylates Copolymer, Olus (সবজি) তেল, গ্লিসারিন, লৌরাক গ্লুকোসাইড, Polyglycerceryl-2, dipolyhydroxystearate, parfum (সুবাস), সাইট্রিক অ্যাসিড, সোডিয়াম হাইড্রক্সাইড, এক্রাইলাইট / beheneth -25, Methacrylate Copolymer, Ethylhexylglycerin, Dicaprylyl Carbonate, Glyceryl Oleate, Colophonium

ঘটনাক্রমে, এটি জনসন এবং জনসনের বাচ্চা কলোনি বোতলের বোতলগুলির মতোই আমার আত্মীয়রা আমার আত্মীয়রা যখনই পরিদর্শন করেছিলেন তখন আমাকে আনতে হবে, যা আমি আমার ছোট্ট আট বছর বয়সী কব্জিগুলিতে ডাব করতে চাই, যেমন আমি যা করছিলাম তা আমি জানতাম। এটি আপনাকে lemons এবং lilies মত গন্ধ এবং সব দিন দীর্ঘ স্থায়ী করে তোলে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

সুগন্ধি * খুব * শক্তিশালী – সেই পুরোনো স্কুলের বাচ্চা কলোনি হিসাবে শক্তিশালী – এবং আপনি এটি একটি সুগন্ধি হিসাবে ব্যবহার করে সম্পূর্ণরূপে দূরে পেতে পারেন, যা আমি করি (আমি শুধু আমার কব্জিগুলিতে একটু কিছু রাখি), কিন্তু আমি পারি ‘টি এর জন্য এটি সুপারিশ করবে না …

দুঃখজনকভাবে, একটি মুখ মেকআপ remover, এমনকি একটি সাধারণ cleanser হিসাবে, এটা সবে যথেষ্ট। এটি নিশ্চিত যে DHC এর গভীর cleansing তেল হিসাবে সক্ষম হিসাবে না।

এছাড়াও – অপরিহার্য – সংবেদনশীল চোখ পেয়েছেন? হ্যা আমিও. এই আমার চোখ বা আমার ল্যাশ লাইন কাছাকাছি কোথাও পায়, আমার চোখ পানি এবং স্টিং শুরু।

আমি এখনও স্নান মধ্যে চেষ্টা না … আমি করব। আমি শুধু আমার ক্রিস্টাল ভাসা প্রথম ট্র্যাক করতে হবে।

বিজ্ঞাপন

5 হৃদয় 2 আউট 2।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

এক জিনিস যা আপনার ত্বককে আরও খারাপ করে তোলে?

আমি bleergh বলার অপেক্ষা রাখে না!
আমি আপনাকে এক জিনিস বলব আমি কখনো আবার করতে যাচ্ছি না … যদিও আপনি জানেন? সৌন্দর্যের মধ্যে কাউকে কখনোই বলবেন না, কারণ আপনি কখনোই না (হাহা, এটি আরও বেশি সময় বলে, কারেন!) জানেন যে আপনি কয়েক মাস বা বছরে কেমন বোধ করবেন, অথবা কোন নির্দিষ্ট মুহুর্তে কী হবে , তাই আমি আপনাকে এক জিনিস বলব আমি সম্ভবত আবার কখনো করব না। আমি সম্ভবত অন্য পাগল ব্যাপক বহু-পদক্ষেপ ত্বকের যত্ন regimen করতে হবে না।

আমি গত ডিসেম্বর এবং জানুয়ারী একটি চেষ্টা। আমি সকালে এবং রাতে উভয়, একাধিক সিরাম, toners এবং চিকিত্সা ব্যবহার করা হয়, এবং আমি মনে করি এটা আমার মুখের জন্য খুব খুব আক্রমণাত্মক ছিল। আমি ভেঙ্গে ফেলার জায়গাগুলিতে ভেঙ্গে ফেললাম, আর আমার মুখ শুধু সব সময়ই আঘাত করছিল। এমনকি লোশন প্রয়োগ করা বেদনাদায়ক ছিল। প্লাস, রেজিমেন খুব সময় কাটানোর ছিল! আমি মনে করি আমি সবসময় বিশ্রামের মধ্যে কিছু শুষ্ক করার জন্য অপেক্ষা করেছি তাই আমি উপরে অন্য কিছু স্তর হতে পারে।

বিজ্ঞাপন

ফেব্রুয়ারিতে, আমি সেই নোংরা ছেড়ে দিলাম। আট সপ্তাহ অতিবাহিত হয়েছিল, যা আমি পরিমাপ করেছি তা মূল্যায়ন করার জন্য যথেষ্ট সময় ছিলাম কিনা তা মূল্যায়ন করার জন্য যথেষ্ট সময় ছিল (এবং এটি কাজ করা হয়নি অতীতে ভাগ্য।

এখানে আমি গত দুই মাসের জন্য কি ব্যবহার করছি …

সকাল

মৃদু Cleanser – Avene Tolérance Extrême cleansing লোশন, যা আমি একটি মৌলিক তুলো washcloth সঙ্গে বন্ধ নিশ্চিহ্ন

Benzoyl Peroxide ক্রিম – কেট Somerville এন্টি-ব্যাক ক্লিয়ারিং লোশন (আমি আমার ত্বক সম্পূর্ণ শুষ্ক না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন, তারপর আমার মুখের উপর চার পাম্প প্রয়োগ করুন)

Moisturizer / Sunscreen সব-ইন-এক – ক্লারিন্স সব ত্বকের ধরন, এবং / অথবা মাতাল হাতি উম্বা Tinte (আমি মাতাল হাতির কম পছন্দের আমি মনে করি না এটা clarins হিসাবে ময়শ্চারাইজিং হিসাবে মনে হয় না)

সন্ধ্যা

তেল-ভিত্তিক মেকআপ রিমোভার – আমি বর্তমানে টাচা দ্বারা এক ব্যবহার করছি কারণ আমি এটি প্রায়টি শেষ করেছি এবং এটি শেষ করতে হবে। আমি এর আগে টাটা হারপার ব্যবহার করেছিলাম। সৎভাবে, আমি মনে করি না আপনি এই পদক্ষেপের সাথে অভিনব করতে হবে।

মৃদু cleanser – Avene Tolérance Extrême cleansing লোশন এবং একটি মৌলিক তুলো washcloth

অ্যাসিড টোনার – বায়োলজিক রিচার্চ P50 1970 (হিপটি বাস্তব! আমি একটি তুলো প্যাড দিয়ে প্রয়োগ করার আগে আমার ত্বক সম্পূর্ণরূপে শুকিয়ে না হওয়া পর্যন্ত আমি অপেক্ষা করি)

Moisturizer – Clarins অতিরিক্ত দৃঢ় রাতে (আমি বিছানা আগে শেষ জিনিস, আমি টোনার ব্যবহার করার পরে)

সুতরাং, হ্যাঁ, এখন এই মেয়েটির জন্য অনেক কম তীব্র বহু-ধাপে স্কিন কেয়ার রুটিন।

(আপনি এটা আগে দেখা উচিত!)

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

বিজ্ঞাপন

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

পুনশ্চ. TGIF।

ট্যাব, মেকআপ এবং আপিল ব্লগ মাসকট ট্যাব সহ রবিবার রবিবার, ভোল। 611

ট্যাবগুলি যখন ট্যাবগুলিতে হোলগুলি হোলগুলি হোলস করে তখন বিড়াল শিল্প, এলএলসি সদর দপ্তর, আপনাকে পাহারা দিতে হবে। চারটি তারকা জেনারেলের দ্বারা এটি ছিল সামরিক বাহিনীর মতো ছিল। “Atten-hut! ডেকের অফিসার! ” তিনি উচ্চ মান ছিল এবং অনেক দাবি। আপনি দীর্ঘ ঘন্টা কাজ করার প্রত্যাশিত ছিল, প্রায়ই তার মধ্যরাতের খাবার জন্য gravy প্রস্তুতি। আপনি পশম রক্ষণাবেক্ষণের জন্য 24/7 কল করতে প্রত্যাশিত ছিল।

এটা ঠিক ছিল উপায়। আপনার laurels কোন cruising বা বিশ্রাম ছিল। আপনি শুধুমাত্র আপনি তাকে দেওয়া শেষ ম্যাসেজ হিসাবে শুধুমাত্র ভাল ছিল। ট্যাব শুধুমাত্র নিজের থেকে শ্রেষ্ঠত্ব দাবি না। তিনি তার চারপাশে যারা এটি থেকে দাবি।

বিজ্ঞাপন

এবং যদি আপনি আপনার চাকরি সম্পর্কে অভিযোগ করার জন্য তার কাছে দাঁড়িয়ে থাকেন তবে আপনি আরও ভালভাবে একটি নতুন কাজ রেখেছিলেন। তিনি একটি টাস্কমাস্টার ঠিক ছিল, কিন্তু তিনি কখনও আমি সবচেয়ে উদার নিয়োগকর্তা ছিল। আমি বলতে চাচ্ছি, আপনি সিনিয়র পোষা সহকারীকে উন্নীত করার জন্য যথেষ্ট দীর্ঘস্থায়ী থাকলে, আপনি প্রশংসাসূচক কিটি আলিঙ্গনগুলির জীবনকাল সরবরাহ করেছেন।

বিজ্ঞাপন

আমি মিথ্যা বলতে পারি না; এটি একটি কঠিন কাজ ছিল, কিন্তু আমি এটা প্রতিটি মিনিট পছন্দ।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন

ট্যাবের সাথে রবিবার রবিবার, মেকআপের পাশাপাশি কবজ ব্লগ মাসকট, ভোল। 585

আমি শেষ ক্রিসমাসের মতো ট্যাবগুলির কিছু পুরানো ছবি তুলছিলাম, যেমনটি এই। তিনি খুব খুশি হয়েছিলেন যেহেতু তিনি তার অফিসকে পুনর্নির্মাণ করেছিলেন …

ওহ, পাশাপাশি এই এক: এটি ক্রিসমাস পার্টির জন্য তার পোশাক ছিল …

বিজ্ঞাপন

সহজভাবে, তিনি একটি ফ্যাশন প্রতিভা ছিল।

কোটটি ২014 সালে 85 তম ফেলিন অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের জন্য প্রকৃত লাল কার্পেটের তৈরি করা হয়েছিল। এটি ছিল বছরের ট্যাবটি সেরা ফোলি অভিনেতার জন্য অস্কার জিতেছে …

প্রতি বছর, তিনি ক্রিসমাসে সব স্টপ টানা …?

সবাই এটা বোঝে। এটা উদ্বিগ্ন যখন তিনি নির্ভীক ছিল।

নিশ্চিতভাবে, এই নতুন চাকরিতে জিনিসগুলি ভিন্ন। এটা অনেক বেশি গুরুতর। এই আমার প্রথম ক্রিসমাস পিইজি পিজিআর (সুন্দর মহিলা রোজি) এর জন্য সাহায্য করবে, পাশাপাশি তার স্বার্থগুলি একাডেমিতে থাকা যদিও, একটি বিড়াল সুপারমোডেল হওয়ার পরিবর্তে, তিনি একইভাবে ট্যাবের মতো উচ্চ অর্জনকারী।

আমি গভীরভাবে ফিলিন মার্কেটস এলএলসি ট্যাবের জন্য কাজ করতে মিস করি, বিশেষ করে এই বার বছর, তবে আমিও একইভাবে PGR তে বিশ্বাস করি।

বিজ্ঞাপন

আমি এটা অনুভব করতে পারি – সে চমৎকার জিনিসগুলি অর্জন করতে যাচ্ছে।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

ট্যাব, মেকআপ এবং আপিল ব্লগ মাসকট ট্যাব সহ রবিবার রবিবার, ভোল। 541

একবার একটি সময়ে, নোভাতো নামে একটি গ্রামে একটি সুদর্শন ট্যাববি সুপারমোডেল বসবাস করতেন। একদিন, ট্যাববি তার সহকারীকে জিজ্ঞেস করলেন, তিনি যদি তার এজেন্টকে জঙ্গলের অন্য দিকে একটি গ্রামে বসবাস করতেন এবং তার সহকারী বলেন, “অবশ্যই, ট্যাব। আপনার একটি অ-একচেটিয়া চুক্তি রয়েছে এবং আপনার এজেন্টটি যে কোনও সময় আপনি চান তা পরীক্ষা করতে পারেন তবে দয়া করে সতর্ক থাকুন এবং ডিলি-ডালি করবেন না, কারণ বন একটি বিপজ্জনক জায়গা হতে পারে। সোজা সেখানে যান, এবং যখন আপনি পৌঁছাবেন তখন আমাকে পাঠান যাতে আমি জানি আপনি ঠিক আছেন। ”

“অবশ্যই, নিশ্চিত,” ট্যাববি বলেন। “শান্তি শেষ.”

বিজ্ঞাপন

কিন্তু যখন ট্যাববি একটি গাছের মধ্যে একটি পাখির নেস্ট উচ্চতা দেখেছিল, তখন তিনি তার সহকারীর প্রতি তার অঙ্গীকার ভুলে গেছেন। তিনি পাখিদের তীক্ষ্ণভাবে উপভোগ করেছিলেন, গাছটি আরোহণ করার জন্য কিছু চিপিং এবং এমনকি চেষ্টা করেছিলেন, এমনকি চেষ্টা করেছিলেন।

ট্যাববিটি সেই দিনটি উপভোগ করছিল যে তিনি পথভ্রষ্ট হয়ে গেলেন এবং হারিয়ে গেলেন।

তিনি তার পদক্ষেপ retracing চেষ্টা, কিন্তু যে শুধুমাত্র একটি বৃত্তে তাকে নেতৃত্বে। “মানুষ, এই sucks,” Tabby বলেন, “এবং আমি এমনকি আমার ফোনে একটি সংকেত পেতে পারে না!”

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

তিনি যখন চিন্তা করতে শুরু করেছিলেন যে তিনি কখনোই অন্যকে গ্র্যাভিরা করতে যাচ্ছেন তবে ট্যাববি একটি পরিচিত শব্দ শুনেছিলেন।

“ট্যাব! ট্যাববি! তুমি কোথায়?”

তার সহকারী তার সহকারীর কণ্ঠস্বর তাকে দূরত্বে ডেকেছিল, এবং তিনি অবিলম্বে বাড়ি ফিরে আসেন।

যখন তিনি দরজায় গিয়েছিলেন, তখন এটি খোলা হল, এবং তার সহকারী দাঁড়িয়ে ছিল। তিনি বলেন, “যখন আপনি আমাকে পাঠান না,” তিনি বলেন, “আমি আপনার এজেন্টকে ডেকেছিলাম। তোমার সাথে কি হল? আপনি কোথায় যান? ”

“আমি এই কোম্পানির সিএফও [চীফ ফেলাইন অফিসার]। আমি যেখানেই চাই সেখানে যেতে পারি, “ট্যাববি বলেন, এবং তার সহকারী আবদ্ধ।

বিজ্ঞাপন

গোপনে, যদিও, Tabby থেকে মুক্তি এবং কৃতজ্ঞ ছিল। তার সহকারী হয়তো তার জীবন বা অন্তত তার রাতে বাঁচিয়ে থাকতে পারে। এটা সত্য যে তারা বলে: ভাল সাহায্য খুঁজে পাওয়া কঠিন।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন

আপনি কি কখনও এমন কাউকে ডেট করেছেন যিনি আপনাকে আপনার মেকআপের একটি নির্দিষ্ট ভাবে পরিধান করতে চান?

আমি অন্তত না থাকি না যদি আমরা মেকআপ সম্পর্কে বলি (চুল একটি ভিন্ন গল্প, তবে আমরা এক সেকেন্ডে যাব)। আজকে আমার মনে হয় যেহেতু আমি সম্প্রতি একটি সংক্ষিপ্ত নিবন্ধটি যাচাই করেছি, যার মধ্যে লেখক এর প্রাক্তন প্রেমিকের প্রাকৃতিক চেহারা / নগ্ন মেকআপের জন্য, সেইসাথে নির্দিষ্ট পেরেক পোলিশ রঙের জন্য তার অপছন্দের কারণে, সেটি কী ব্যবহার করেছিল তা চিহ্নিত করেছে বছর, সেইসাথে তিনি তার সাথে ভেঙ্গে ফেলার পরেই তিনি বুঝতে পারলেন যে তিনি যা চেয়েছিলেন তা পরিধান করতে পারেন।

আমি আমার দাঁতকে একটি বিট (ঠিক আছে, অনেক) যখন আমি বিশ্বাস করতাম যে আমি কীভাবে প্রতিক্রিয়া জানতাম সে সম্পর্কে আমি বিশ্বাস করতাম, যেহেতু আমি একজন যুবতী হিসাবে আছি, যেহেতু আমি একটি ডিগ্রি অর্জন করি, পাশাপাশি আমিও পারি আমি ভালোবাসি কারো জন্য যারা বাসস্থান তৈরি করে দেখুন।

বিজ্ঞাপন

আমার চুলের জন্য … আমি কলেজে আমার সিনিয়র বছরটিকে একটি ড্যুড ডেট করেছি, যিনি একটি @ SSHOL এর প্রকার ছিলেন, তবে তিনি সেই ব্যক্তিটিকে পছন্দ করেছিলেন যে, তিনি যতটুকু পুরোপুরি তাদের কাছে খুব বেশি দুধ খাচ্ছিলেন এবং স্মার্ট, গ্রেট গ্রেড, উচ্চাকাঙ্ক্ষী, ট্র্যাক টিমের উপর, একটি রাজনৈতিক পেশায় সেট করা দর্শনীয় – তবে ভিতরে গভীরভাবে, তিনি সবচেয়ে সুন্দর ব্যক্তি ছিলেন না।

যাইহোক, তিনি এই অদ্ভুত নিয়ন্ত্রণ স্ট্রিক ছিল যে চটচটে পাশাপাশি সূক্ষ্ম ছিল, পাশাপাশি যখনই তিনি একটি নির্দিষ্ট ভাবে খুঁজছেন আমাকে ম্যানিপুলেট করার চেষ্টা করতে হবে। ভালো লেগেছে, যখন আমি তাকে সন্তুষ্ট করেছিলাম, তখন আমার চুল খুব দীর্ঘ ছিল (এটির চেয়ে অনেক বেশি), সেইসাথে তিনি মেয়েদের উপর ছোট চুল কেমন পছন্দ করেছিলেন তা সম্পর্কে মন্তব্য করছিলেন। তারপরে, তিনি যেভাবে তিনি যে কোনও মহিলার কাছে অন্য মহিলাদের কাছে নিয়ে আলোচনা করেছেন সে সম্পর্কে তিনি এই গল্পে যাচ্ছেন, তারা সর্বদা শেষ পর্যন্ত তাদের চুল কাটবে … তার জন্য।

Barf! ধার্মিকতা ধন্যবাদ বলুন আমি যে goof জন্য আমার চুল কাটা না।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আরেকটি জিনিস তিনি আমার কাপড়ের অগ্রহণযোগ্য ঠিক কীভাবে মন্তব্য করেছিলেন, সেইসাথে আমার রেপেড ডেনিমকে কীভাবে “পঙ্কিল” দেখেছিলেন এবং সেইসাথে আমার টি শার্টগুলি পাশাপাশি ব্লাউ, ব্লা, ব্লাউসও ছিল। (অদ্ভুত, যদিও, তিনি কখনই আমার মেকআপ ব্যবহার করেছিলেন, ঠিক কীভাবে সেটি বেছে নিলেন না?)

সংযোগটি দীর্ঘদিন ধরে শেষ হয়নি, সেইসাথে আমার জন্য ইয়ে! – আমি কখনো স্নাতকের পর আবার তার কাছ থেকে দেখা বা শুনেছি না। আমি ছবিটি পৃথিবীতে কোথাও যে একটি মহিলা ছিল, তার সাথে লম্বা চুল ছিল, তবে এখন এটি সংক্ষিপ্তভাবে এটি ব্যবহার করে এবং গোপনে এটি কাটা ক্ষমা করে দেয় …

বিজ্ঞাপন

আপনি কি কখনও এমন কাউকে ডেট করেছেন যিনি আপনাকে আপনার মেকআপের একটি নির্দিষ্ট ভাবে পরিধান করতে চান? অথবা আপনার চুল? অথবা আপনার জামাকাপড়?

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

Chanel Les Fleurs de Chanel স্প্রিং-গ্রীষ্মের সাথে ঝুলন্ত ২0২1 সংগ্রহ

চ্যানেলের নতুন স্প্রিং-সামার ২0২1 সংগ্রহ (হ্যাঁ, আপনি ডানটি চেক করেছেন) সবই তাজা লাল, গতিশীল গোলাপী, নরম নিউট্রলস পাশাপাশি টেরা- cotta hues।
মা, আমি এটা চ্যানেলকে হস্তান্তর করতে চাই। তাদের ধার্মিক লালগুলি প্রকাশ করার জন্য তাদের একটি খোঁচা রয়েছে যা প্রযোজ্য প্রগতিশীলভাবে প্রয়োগ করা।

তারা এটা কিভাবে করল?!

বিজ্ঞাপন

আমি এমনকি পিভাইন নোরের জন্য একটি ঠোঁটের মাছ ধরার বা ঠোঁটের লিপের প্রয়োজন ছিল না, ম্যাট বেরি লাল আমি এই চেহারাটি ব্যবহার করছি। এটি নতুন লেস ফ্লোর্স ডি চ্যানেল স্প্রিং-গ্রীষ্মে ২0২1 সালের মধ্যে একটি লে ছায়া, পাশাপাশি হ্যাঁ, আমি সত্যের উপর পেতে পারি না যে আমরা একটি বসন্ত / গ্রীষ্মের রিলিজ সম্পর্কে কথা বলছি।

আমি টিউব থেকে সরাসরি, অনেক চিন্তা ছাড়া এটি ফ্রিহ্যান্ড ব্যবহার।

136 পিভাইনের নোরে রুজ আপিল মখমল চরম, একটি নোংরা বেরি লাল
এখন আমি ভাবছি যদি আমি জেসিকা chastaine এর চরিত্রের মতো একটি গাড়ি চালানোর সময় এটি প্রয়োগ করতে পারি তবে খোলার দৃশ্যের মধ্যে AVA তে সঞ্চালিত হয়। তিনি একজন সৈনিক-পরিণত-হত্যাকারী, সেইসাথে এক হাত দিয়ে তিনি নিশ্চিত যে আমি নিশ্চিত যে আমি যা নিশ্চিত করছি তা হল একটি চ্যানেল লিপস্টিক এবং পুরোপুরি ডার্ক বারগান্ডারের একটি স্তর প্রয়োগ করার সময় ফ্রিওয়েটিকে দৌড়ানোর সময়।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

এটা চিত্তাকর্ষক!

একটি নৃশংস কাজ জন্য prepping যখন একটি চ্যানেল লিপস্টিক খোলার একটি বই পদ্ধতি …
আমি যদি এটা করতে পারি তবে আমি প্রশ্ন করি … জরিপ বলছে, “সম্ভবত না!” হাঃ হাঃ হাঃ!

এই নতুন সংগ্রহটি স্প্রিং ব্লুমের পাশাপাশি উষ্ণ গোলাপী, লাল, পাশাপাশি তামার বাদামী রঙের পাশাপাশি এটি কাউন্টারে এবং সেইসাথে চ্যানেল সাইটের উপরও (যা এই সপ্তাহে শুরু হয়! কভারেজের বিভিন্ন স্তরে – ম্যাট, ধাতব পাশাপাশি সাটিন-এর দুর্দান্ত ডিল রয়েছে।

হ্যালো বসন্ত … এবং গ্রীষ্ম!
Blush / Highlighter Duo Swatches, মাস্কারা পাশাপাশি দুটি রুজ আপিল মখমল ম্যাট লিপস্টিক্স
আমি যে পণ্যগুলি পরছি তা এখানে কিছু নোট আছে …

পাউডার Blush / Highlighter Duo

Coral-pink Blush একটি উজ্জ্বল রঙের একটি নিচু ফ্লাশ নিচে রাখে, তাই যদি আপনি blout চান না যে চিৎকার না চান “আমার দিকে তাকান! আমি স্পষ্ট! ” আপনি এটা পছন্দ করতে পারেন। আমি একইভাবে পিচ হাইলাইটার পৃষ্ঠের মত। এটি একটি নরম eggshell ঘন্টাঘণ্টা পরিবেষ্টিত অনুরূপ বিকিরণ। এখানে কোন bling-bling highlighter।

ম্যাট লাল লিপস্টিক

সুরক্ষা স্পেকট্রামের বিপরীত প্রান্তে এই চমত্কারভাবে অপ্রকাশিত ম্যাট বেরি লাল। চ্যানেলের মখমল চরম সূত্রটি পুরোপুরি এবং ত্বকের সাথে ত্বকের সাথে গ্লাইডগুলি প্রযোজ্য, তবে এটি দ্রুত নিয়ন্ত্রণ করার জন্য খুব ভাল নয়। মূলত, এটি suuuper মসৃণ, পাশাপাশি এটি smells পাশাপাশি কঠিন মিছরি বৃদ্ধি মত স্বাদ।

ধাতব মাস্কারা

কমনীয় ব্রোঞ্জের রঙটি সত্যিই গাঢ় ল্যাশগুলিতে দেখায়, যা খুব ভয়ঙ্কর (রঙিন ম্যাস্যাসারস কদাচিৎ আমার ল্যাশগুলিতেও দেখানো), পাশাপাশি লে ভলিউম ডি চ্যানেল সূত্রটি পুরু, অসাধারণ ল্যাশটিকে লাইনটিকে সুপরিচিত হয়। আপনি যদি লাইটার ল্যাশ পেয়ে থাকেন তবে প্রভাবটি সম্ভবত আমার চেয়েও অনেক বেশি অসাধারণ হতে পারে। আমার উপর, আমি বিশ্বাস করি যে রঙটি আমার চোখকে ছোট করে তুলতে পারে এবং সেইসাথে একটি স্ট্যান্ডার্ড-ইস্যু কালো মাস্কার চেয়ে অনেক বেশি হুডড করার প্রবণতা রয়েছে …

আমার কালো lashes সত্যিই terra cotta চেহারা!

চ্যানেল লেস ফুসফুস ডি চ্যানেল স্প্রিং-সামার ২0২1 সংগ্রহে রয়েছে …

Fleurs ডি printemps blush পাশাপাশি হাইলাইটার duo
একটি স্যাটিনি পিচ হাইলাইটার পাশাপাশি আলোকিত গোলাপী প্রবাল ব্লাশের সাথে একটি বিশেষ উন্নয়ন পাউডার পাউডার ডুও। এমবসড
একটি ফুলের মোটিফ সঙ্গে। Cheeks উপর cheeks পাশাপাশি হাইলাইটার সম্মুখের দিকে blushs sweep অন্তর্ভুক্ত পরিষ্কার ব্যবহার করুন
কপাল, cheekbones শীর্ষ, হাড় এবং cupid এর নম। নিষিদ্ধ সংস্করণ। $ 70.00.00.00.

লে ভলিউম ডি চ্যানেল মাস্কারা
এখন সীমিত-সংস্করণে গোলাপ-তামা ছায়ায়, চিত্তাকর্ষক মাস্কারা ল্যাশগুলিতে একটি রঙিন স্পর্শ যোগ করে। দ্য
চ্যানেল-এক্সক্লুসিভ পরিষ্কার এবং সেইসাথে ভলিউমাইজড সূত্রটি একক স্ট্রোকে উচ্চতর দৈর্ঘ্য এবং পুরুত্ব অর্জন করতে সহায়তা করে।
$ 32.00. $ 32.00.

Rouge আপীল velvet extrrême তীব্র ম্যাট ঠোঁট রঙ
সীমিত-সংস্করণ বেরি লাল এবং সেইসাথে চরম ম্যাট লিপস্টিকের উষ্ণ প্রবাল শেডগুলি চালু করে। তীব্র
দীর্ঘমেয়াদী সূত্র মসৃণভাবে glides পাশাপাশি ঠোঁট শুকিয়ে না। $ 40.00.

Rouge আপীল Laque ultrawear বিকিরণ তরল ঠোঁটের রঙ
একটি সীমিত-সংস্করণ ধাতব aubergine ছায়া মধ্যে নতুন ultra-intentse, অতি দীর্ঘবুদ্ধি সাটিন রাইট তরল লিপস্টিক।
Creamy, তরল কাঠামো দ্রুত পাশাপাশি আরামদায়কভাবে ব্যবহার করে, বিশেষ ডিওই-ফুট আবেদনকারী সুনির্দিষ্ট নিশ্চয়তা দেয়,
এমনকি ফলাফল। $ 40.00.

Le Vernis Longwear পেরেক রঙ
উচ্চ-জ্বলজ্বলে পেরেকের রঙটি এমনকি অ্যাপ্লিকেশনের পাশাপাশি দীর্ঘ দীর্ঘস্থায়ী পরিধানের জন্য পুঙ্খানুপুঙ্খভাবে নির্বাচিত রঙের বৈশিষ্ট্যগুলি। 3 দেওয়া
নতুন ছায়াছবির: একটি নরম পীচ, একটি হালকা রাস্পবেরী লাল পাশাপাশি একটি ধাতব লাল। $ 28.00.

Chanel.com পাশাপাশি Chanel Boutiques এ উপলব্ধ: জানুয়ারী 2021

বিভাগের পাশাপাশি বিশিষ্টতা স্টোরগুলিতে পাওয়া যায়: ফেব্রুয়ারি ২0২1

রুটি তৈরীর মধ্যে এডভেন্ঞার ট্যুরিজম

তাই, আমি আমার প্রথম 1-1 / 2 পাউন্ড রুটি আমার নতুন কুইসিনার্ট রুটি মেকারে গতকাল!

টি নাতিনি রুটি সুন্দর? এটি একটি পরীক্ষা রুটি ছিল। এটা প্রায় চার স্যান্ডউইচ জন্য যথেষ্ট, যথেষ্ট।

যখন আমরা এটি শীতল করার পরে এটি খুলে দিয়েছিলাম, তখন কনর একটি কামড় নিয়েছিলেন এবং বলেছিলেন, “এমএমএমএম! এই স্বাদ ভাল! ”

রুটি মেকারের সাথে আসা নির্দেশিকা পুস্তিকাটি অনেকগুলি রেসিপি রয়েছে, সেইসাথে আমি বিশ্বাস করি আমি আজ ব্রেইচে চেষ্টা করতে যাচ্ছি।

আমি একইভাবে এই মধু গমের রুটিটি চেষ্টা করতে চাই, যা চেসেককে কারখানায় সুস্বাদু বাদামী রুটির মত প্রদর্শিত হয়।

বিজ্ঞাপন

সবাই জন্য carbs!

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

মেট্রোপলিটন ক্ষয় ২4/7 গ্লাইড-অন পেন্সিলের সাথে মেট্রোপলিটান ক্ষয় ২4/7 গ্লাইড-অন পেন্সিলের সাথে ভাগ্যবান সংগ্রহ

রেড বুল একমাত্র নয় যা আপনাকে উইংস সরবরাহ করে না!
আমি মনে রাখতে পারছি না যে আমি গতকালের মতো স্পন্দনশীল উইংড লিনিয়ার ব্যবহার করেছি যেমন বুধবার এবং সেইসাথে আপনি বুঝতে পারছেন যে আমি কী করেছি? আমি Connor সঙ্গে শিশু গল্প সময় এটি ব্যবহার। Yup, পাশাপাশি Ya ঠিক কিভাবে অনুভূত বুঝতে? আমি আপনাকে ঠিক কিভাবে অনুভূত ঠিক বলে। এটা স্বাভাবিক তুলনায় কিছু জ্যাজিয়ার পরতে সত্যিই মহান অনুভূত।

আমি এখনও আমার সান্ত্বনা জোন থেকে নিজেকে ঠেলে দেওয়ার জন্য নিবেদিত, কারণ আসুন আমি জেনুইন পেয়েছি – আমি আটকে গিয়েছিলাম, পাশাপাশি আমি কিছুক্ষণের জন্য আটকে গেছি।

বিজ্ঞাপন

আমি হ্যাম বা পূর্ণ-অন কার্যকরী করার চেষ্টা করছি না, তবে আমি দুঃখিত – আমি এখনও মেকআপ পছন্দ করি, পাশাপাশি আমি এখনও পরিহিত হয়ে যাচ্ছি, তবে আমিও একইভাবে সীমাবদ্ধ করছি, আপনি জানেন? সময়টি আমার জীবনে এই মুহুর্তে সারাংশের মধ্যে নিঃসন্দেহে, তাই 1) আমার সময় বা ধৈর্যের টন নেই, পাশাপাশি 2) আমি সত্যিই আমার ত্বকে ব্যবহার করার সময় আমার ত্বক অনুভব করি না। * মেকআপ টন টন।

এই যাত্রা, পাশাপাশি আমি চ্যালেঞ্জ জন্য আপ করছি!

এই নোটে, এখানে এই সকালে কি ঘটেছে: আমি এই উইংডেড মাছ ধরার নৌকাটি বিশ্বাস করেছিলাম যে এটি বিশাল দেখেছিল – যেমন বিগ-@ এসএস প্রেডাসী হক উইংস আকাশ জুড়ে বিস্তৃত সূর্যকে ব্লক করে! – সেইসাথে আমি একটি সেলাই গ্রহণ করেছি (যা আপনার উইংসগুলি এমনকি বিটিডব্লিউও আছে কিনা তা দেখার জন্য সহজ পদ্ধতি রয়েছে) পাশাপাশি দেখেছিল যে আমার ফ্লিকগুলি নিঃসন্দেহে অদৃশ্য হয়ে গেছে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

কি!? কোথায় তারা যেতে হবে …?

আমি আয়নাের তামার ডানা দেখেছি (যে ভাগ্যবান, মেট্রোপলিটন ক্ষয়প্রাপ্ত সংগ্রহের একটি নতুন eyeliners এক), পাশাপাশি তারা বেশ উল্লেখযোগ্য লাগছিল, তবে তারা এই ছবির মধ্যে minuscule চেহারা।

আপনি ছোট sparkles দেখতে সেখানে উঠতে হবে।
যেমন একটি বিজোড় মেকআপ রহস্য!

আমি এখনও মাছ ধরার নৌকা অনুভব করছি, যদিও, পাশাপাশি হ্যাঁ, আমি সম্ভবত আপনি যা ভাবছেন তা বুঝতে পারছেন। ঠিক কতবার ইউডি একটি উষ্ণ ধাতব ব্রোঞ্জ / লাল / তামার eyeliner সম্পন্ন করেছেন?

তাই অনেক সময়।

কিন্তু এই রৌপ্য মাইক্রো-চকচকে সবচেয়ে নিখুঁত, ক্ষুদ্রতম টুকরা আছে, তাই আপনি একটি মিশ্র ধাতু vibe পেতে। এটি একটি অফ-বক্সের পদক্ষেপ, আইএমও, যেহেতু অনেকগুলি ব্র্যান্ডের সোনা চয়ন করতে চয়ন করবে তামা এর উষ্ণতাটি পরিপূরক। তাই আপনার দরিদ্র স্ব সঙ্গে যেতে, UD!

Lovin ‘বিট flecks

এইটি আপনার ল্যাশ লাইনের জন্য কঠোরভাবে (তাই কোনও পানির লাইন অ্যাকশন) এর পরে কঠোরভাবে হয়, তবে আপনি বিরোধী-চকচকে মোডে যাওয়ার আগে (“আমি যখন আমার লুটপাটের শর্টস, ওয়াহহ প্রদান করি তখন আমি উজ্জ্বল হয়ে উঠি !!”) সক্ষম করুন আমি আপনাকে স্মরণ করিয়ে দিচ্ছি যে যদি এডওয়ার্ড ভ্যাম্পায়ার সূর্যালোকে ঝলমলে থাকতে পারে, তাই আপনি করতে পারেন।

শিন বিটগুলি আপনার গ্রিলে সমস্ত পদ্ধতি না হওয়া পর্যন্ত ছোট এবং প্রায়শই অযৌক্তিক, তাই এটি কারো ব্যক্তিগত স্থানের মধ্যে এটি তৈরি করার জন্য একটি বিশেষ অবাক হওয়ার মতো

অভিনন্দন! আপনি আমার eyeball কাছাকাছি এটি তৈরি করেছেন! আপনার পুরস্কার glitter হয়!

ওহ, এটি আমার কাছেই ঘটেছিল: আমি বিশ্বাস করি এটি একটি অসাধারণ প্রভাবের জন্য উইংসের ধারণাগুলির উপর কিছু বড় রৌপ্য উজ্জ্বল লেয়ারের জন্য এটি দুর্দান্ত হবে, তাই সম্ভবত আমি এটি পরে করব … অথবা সম্ভবত, দুর্ভাগ্যবশত , সেইসাথে এই আমার কাছে একটি বড় চুক্তি ঘটছে, আমার বাম চোখ আজ অবিশ্বাস্যভাবে teary হয় … আমি বিশ্বাস করি এটা আমার এলার্জি থেকে, যা cray হয়েছে।

বিজ্ঞাপন

UD এর 24/7 গ্লাইড-অন পেন্সিলগুলির জন্য স্বাভাবিক হিসাবে, সমুদ্র সৈকত জলরোধী নয়, তবে এটি একেবারে দীর্ঘস্থায়ী দীর্ঘস্থায়ী এবং আপনার ক্রিজে স্থানান্তরিত হবে না। এটি একইভাবে সেট থাকে যখন সেট থাকে, যা প্রায় এক মিনিট সময় নেয়। সুতরাং, এটি একটি খাঁটি প্রান্তের সাথে ধারালো লাইনের জন্য সেরা, যেমন উইংড মাছ ধরার নৌকা। শুধু ধারণাটি ধার্য করতে ভুলবেন না যেহেতু আপনি যে ধারণাটি অবিশ্বাস্যভাবে তীক্ষ্ণ বলে মনে করেন – শারীরিক ক্ষতির কারণ হতে পারে (কিন্তু আপনার চোখকে ঠেলে না দয়া করে)।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন

শনিবার সার্ফিং, ফেব্রুয়ারি 10, 2018

বৃত্তাকার, খাস্তা কেক, “কুকি” একটি চমত্কার connoisseur উদ্ধৃতি পাশাপাশি, এটি কেবল আমারই, অথবা কুকি দৈত্যের একটি দুর্দান্ত চুক্তি পেয়েছে … কি শব্দটি? (ওহ, এখানে বিদ্রূপ।) স্পষ্টত? আমি মনে করি তিনি তার শব্দভান্ডার বছর ধরে একটি চমত্কার প্রস্তাব বিস্তৃত।

অন্য সংবাদে … আমি এখনও ২018 এর সাথে আমার পদ্ধতি বেকিং করছি! গত রাতে আমি চকলেট চিপ কুকি তৈরি।

বিজ্ঞাপন

কিন্তু আমি তাদের সবাইকে ঘিরে রাখতে পারব না কারণ আমি তাদের সবাইকে খাব, তাই তাদের অধিকাংশই বন্ধুদের সাথে পাশাপাশি প্রতিবেশীদের কাছে যেতে পারে …

তাদের অনেকেই.

আমি একটি নতুন রেসিপি ব্যবহার, খুব। আমি সাধারণত একটি টোল হোম চকোলেট চিপস গার্ল, তবে আমি ঘিরার্ডেলি আধা বিস্ময়কর চকলেট চিপস একটি ব্যাগ দখল করেছি কয়েকদিন আগে ফিরে রেসিপি দিয়ে মেনে চলার পাশাপাশি।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

তারা বেশ ভাল পরিণত! – যদিও, আমি বিশ্বাস করি আমি পরের বার একটি স্পর্শ আরো লবণ যোগ করব … ওহ! সম্ভবত আমি তাদের উপরে সমুদ্রের লবণ ফ্লেক্স ছিটিয়ে দেব।

আমি মিষ্টি পাশাপাশি মিষ্টি যে বিপরীতে পছন্দ। আমি একইভাবে আখরোট অনুপাত “আপ” যাচ্ছে। আমি কেবলমাত্র এক কাপ, নির্দেশনা প্রতি এক কাপ ব্যবহার করেছিলাম, তবে আমি বিশ্বাস করি যে তারা বাদামি হতে পারে … lol। হ্যাক, আমাদের সবাইকে একটু বিট, আমিরাইট হতে পারে?

সাইড নোট / বে এলাকা তুচ্ছ ত্রিভিয়া: এখানে সবাই এখানে “গিয়ার-আর-ডিললি” বলে। সব রেশমী মেইন কোং কিতির মতো, দয়া করে, দয়া করে “জে-রার-দাহ-লি” করবেন না। আমি এমন একজন প্রতিষ্ঠানের সাথে গিয়েছিলাম যিনি সর্বদা “জী-রার-দাহ-লি” বলেছিলেন, সেইসাথে তিনি জোর দিয়েছিলেন যে এটি সঠিক ছিল।

আমি ভালো ছিলাম, “দেখ, girly, আপনি দক্ষিণ ক্যালিফোর্নিয়া থেকে এসেছেন। আমি আপনাকে হলিউডের পাশাপাশি সানশাইন সম্পর্কে বলি না, তবে আমি বে এরিয়া থেকে আছি। এটা ঠিক.”

হাঃ হাঃ হাঃ!

ঠিক আছে, চকোলেট সম্পর্কে যথেষ্ট (এখন জন্য)। আসুন অন্যান্য সুস্বাদু পাশাপাশি আকর্ষণীয় জিনিসগুলি নিয়ে আলোচনা করি, ভালো লেগেছে …

আমি অবিরাম মানুষের দ্বারা পাশাপাশি মেকআপ সঙ্গে তাদের সংযোগ দ্বারা মুগ্ধ। এই ইয়েল হেরাল্ড টুকরা, প্রশিক্ষক লেখক পাশাপাশি মেকআপ উত্সাহী সর্বোচ্চ হিম্পি কম্পোজেস যে “লোকের মেকআপ পরেন। আমরা দিনের পাশাপাশি রাতে এটি করি; সর্বজনীনভাবে পাশাপাশি ব্যক্তিগতভাবে; শান্তভাবে পাশাপাশি জোরে। এটি দৈনন্দিন বা বার্ষিক বা স্বাভাবিকভাবেই ব্যবহৃত হয়, পাশাপাশি অফ-স্টেজ। আমরা ত্রুটিগুলি গোপন করার জন্য মেকআপ ব্যবহার করি, ডিজাইন বা এমনকি শিল্পের মতো বৈশিষ্ট্যগুলি উন্নত করতে। কেউ উপায় নেই; পরামিতি অবিরাম হয়। আমাদের মধ্যে কয়েকজন মেকআপ পরেন অন্য লোককে বোঝে। আমাদের সবাইকে আমরা আরো বোঝে। ” অত্যন্ত fascinating নিবন্ধ।

ফ্যাশন ডিজাইনার / প্রকল্প রানওয়ে প্রাক্তন শিক্ষার্থী ক্রিশ্চিয়ান সিরিয়ো ই.এল.এফ. এর সাথে অংশীদারিত্ব করছেন। আজ প্রবর্তন একটি সীমিত সংস্করণ মেকআপ সংগ্রহের জন্য। সংগ্রহের মধ্যে যাই হোক না কেন $ 20 এরও কম, সেইসাথে রঙের একটি দুর্দান্ত চুক্তি রয়েছে – যেমন হট গোলাপী প্যাকেজিংয়ের পাশাপাশি একটি চোখের পাতা প্যাকেজিং এবং ব্রাইটগুলির সাথে বস্তাবন্দী একটি eyeshadow সমন্বয় (সবুজ এবং সেইসাথে টিল, কি ??.!), অন্যান্য জিনিসের মধ্যে।
আমি একটি মহান ভাবে, kinda বিস্মিত। আমি সেই মৌসুমে পছন্দ করতাম যে তিনি পিআর তে অভিনয় করেছিলেন, পাশাপাশি আমি তারপরেও তার সাথে সাবধানে মেনে নিলাম না, আমি সবসময় বিশ্বাস করতাম যে যদি তিনি একটি সৌন্দর্য সহযোগিতা করতে থাকেন তবে ভিক্টোরিয়া বেকহ্যামের লাইনের সাথে কিছু হবে Estée lauder সঙ্গে – উচ্চ শেষ, একচেটিয়া, মহান পুলিশ পাশাপাশি কালো প্যাকেজিং মহান পুলিশ।

আমি প্রশ্ন করি যদি সে তার নিজের উপর কিছু মেকআপ প্রকাশ করে।

আপনি শীতকালীন অলিম্পিকের সাথে মেনে চলছেন? আপনি যদি থাকেন তবে আপনি 230 টি উত্তর কোরিয়ান মহিলাদের এই বিশ্বব্যাপী চিয়ারলিডিং স্কোয়াডের মতো কাজ করার জন্য এটি একটি আভাস ধরতে পারেন – উত্তর কোরিয়ান ক্রীড়াবিদকে সমর্থন করার জন্য ব্যাক হ্যান্ডসিপিংয়ের পাশাপাশি ঝুড়ি টসগুলি ছাড়া।
সদস্যরা প্রধানত পিয়ংইয়ংয়ের উচ্চ শ্রেণীর পরিবারের প্রশিক্ষক, পাশাপাশি তারা বিশেষ অনুষ্ঠানের সময় শাসনের পক্ষে বিদেশে ভ্রমণ করে।

ফ্যাশন সপ্তাহে ব্যাকস্টেজটি এমন পণ্যগুলির একটি দুর্দান্ত অবস্থান যা শীঘ্রই প্রবর্তন করা হবে এবং সেইসাথে ম্যাকটি সম্প্রতি প্রকাশ করেছে যে 24-ঘন্টা স্টুডিও মেরামতের গোপনকারীর একটি নতুন লাইন এই গ্রীষ্মে প্রবর্তন করবে। পুরো কভারেজ তরল গোপনকারী 34 টি ছায়া গোটিতে একটি ডোই পা দিয়ে একটি টিউব অন্তর্ভুক্ত থাকবে।
আমি পূর্ণ-কভারেজ গোপনকারীর জন্য নিচে আছি, হোমি, তবে আমি আশা করি তারা ম্যাটের মতো নয়, আপনি জানেন? আমি আমার গালগুলি, চিবুকের পাশাপাশি আমার নাকের চারপাশে ম্যাট গোপনকারীকে মনে করি না, তবে তারা আমার চোখে কোনও না যায়, যেখানে তারা প্রায়শই আমার মুখে প্রায় ২0 বছর যোগ করে।

এখনও তাদের দিকে তাকিয়ে, যদিও! স্টুডিও মেরামত আমার পুরানো স্কুল ম্যাক faves এক।

দেখ! রাজকীয় মেইন কোং বিড়ালদের এই গুচ্ছ! * SwOONS *
এই felines খেলা গুরুত্ব সহকারে সিল্কি শ্যাম্পু বাণিজ্যিক-ক্যালিবার manes।

বিড়াল পাঠ্য পাঠাতে পারে, এটি প্রতিটি কথোপকথনটি কতটা অনেক বেশি কথোপকথন নিচে চলে যাবে তার একটি দুর্দান্ত উপস্থাপনা।

আমরা বিড়াল বিষয় নিয়ে আছি, আমি এই feline ব্যাগ ক্যারিয়ার দ্বারা চক্রান্ত করছি। অবশ্যই, ট্যাব শুধুমাত্র লুই Vuitton বা Chanel ছিল যদি শুধুমাত্র এক চাই।

ঠোঁটের 100 বছর দেখায়

বিজ্ঞাপন

ঠিক আছে, নিষ্পাপ, আমি আশা করি আপনি একটি বিস্ময়কর caturday আছে। শীঘ্রই তোমার সাথে কথা হবে. বিদায়।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

কারেন

শুধু জেসন মোমোয়া মত, আমি scrunchies ভালবাসা!

শক যে scrunchie, ব্রহ্ম!
আমি কেবল আমার ডেস্ক আদর্শ এখন একটি scrunchie আছে না। আমার দুইটি আছে! – এবং এখনো এটি সত্ত্বেও, আমি কতটুকু একটি খারাপ র্যাপ পেয়েছি, কারণ আপনি যদি 80 এর দশকে বড় হয়ে থাকেন তবে আপনি একটি ভাল সুযোগ পেয়েছেন, আপনি একটি স্ক্রোচিকে ঠেলে দিয়েছেন এবং আপনি সম্ভবত এটিকে কঠিনভাবে ঠেলে দিয়েছেন।

তারপর ’90s বরাবর এসেছিলেন, এবং সবাই scrunchies জন্য খুব আশ্চর্যজনক হয়ে ওঠে। তারা চুল বিশ্বের একটি বড় রসিকতা পরিণত, যেমন “ewww! তিনি একটি scrunchie পরা হয়। ”

বিজ্ঞাপন

কিন্তু আপনি কি জানেন? আমি কখনও scrunchie ত্যাগ না। স্ক্রঞ্চি এবং আমি সেই দিনটি বিবেচনা করে মারা গেছি বা মারা গেছি, এবং প্রমাণ আমার ডেস্কে আমার ডেস্ক, এবং আমার চুলের উপর।

দেখো, জেসন মোমোয়ায় স্ক্রিনিস যথেষ্ট ভাল হলে, তারা সাধারণ জনসংখ্যার জন্য যথেষ্ট ভাল। 1987 সালের ছয়টি গ্রেডের চারপাশে আমি তার সাজসরঞ্জামের সাথে তার শস্যের সাথে মিলে যাওয়ার জন্য তার প্রোপস, কিন্তু দয়া করে জেসন মোমোয়া, যদি আপনি এটি পড়েন তবে আমি প্রথমে এটি করেছি। ? *চুল উল্টানো*

আমি এটা প্রথম, জেসন মোমোয়া!
আমি সবসময় scrunchies পছন্দ করেছি কারণ তারা আপনার প্রচলিত ইস্যু Elastics এর বিপরীতে, আপনার চুলের মধ্যে যে মজার দাঁতের ছেড়ে না ছেড়ে না। তারা আপনার চুল টান না বা আপনি মাথা ব্যাথা দিতে না!

বিজ্ঞাপন

আপনি আপনার সাজসরঞ্জাম মেলে তাদের পেতে পারেন। বেশিরভাগই, আমি শুধু মনে করি তারা সত্যিই সুন্দর। আমি যে তারা floofy এবং ruffles মত চেহারা ভালোবাসি। আপনি নিশ্চিত, আপনি চলমান বা জাম্পিং যদি তারা অত্যন্ত কার্যকর না। হেডসেতে কোন সুযোগ নেই যে আমি যদি কাজ করি না বা জোরে কাজ করে থাকি তবে আমার চুলের মধ্যে থাকবে, কিন্তু এর ব্যতীত অন্যটি, আমি সর্বদা এবং চিরকালের জন্য 100% টিম প্রো স্ক্রঞ্চই। ?

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন