Archives October 2022

ট্যাবের সাথে রবিবার রবিবার, মেকআপ এবং সৌন্দর্য ব্লগ মাসকট, ভোল। 559

আমি অন্য দিন লক্ষ্যবস্তুতে একটি ক্ষুদ্র টিয়ারা দেখেছি এবং স্নোফ্লেক সম্পর্কে চিন্তা করেছি। তিনি ট্যাবের দীর্ঘকাল ছিল … আমরা কীভাবে এই বলব – কিটি সঙ্গী? আমি তাকে টিফ্যানিতে নিয়ে যাচ্ছিলাম এবং বললাম, সে যা চায় সেটি বেছে নিতে পারে, কিন্তু যখন সে একটি প্রবৃত্তি রিংটি তুলে নিয়েছিল, তখন ট্যাবগুলি সত্যিই স্নায়বিক লাগছিল। “ওহ, উম …” তিনি বর্বর, “একটি রিং ছাড়া কিছু।” তাই স্নোফ্লেক পরিবর্তে একটি ক্ষুদ্র Tiara বাছাই।

ট্যাবগুলি সম্পর্ক সম্পর্কে মজার ছিল … সে একজন খেলোয়াড় ছিল না, একই সাথে, সে কখনো তুষারক্লেকে দিয়ে এটির উপর একটি রিং রাখে না, যদিও আমি ভেবেছিলাম যে সে ঠিক ছিল, কারণ সে এমন একটি ভাল বিড়াল ছিল। নিবেদিত, মজার, সুন্দর, এবং তার নিজের ডানদিকে একটি স্টেলার কিটি মডেল। তারা আসলে বেশ কয়েকটি কিটি মডেলিং প্রচারাভিযানের সাথে একসাথে কাজ করে, যা গসিপ ম্যাগসকে বিয়ে করে বলেছিল যে তারা বিয়ে করতে চায়, কিন্তু তারা কখনোই করেনি।

বিজ্ঞাপন

আমি একবার ট্যাবকে জিজ্ঞেস করলাম, এবং তিনি বলেছিলেন যে তিনি একটি প্রচলিত সম্পর্কের সাথে আবদ্ধ হওয়ার জন্য খুব বেশি চালিয়ে যাচ্ছিলেন, যা আমি মনে করি একটি নির্দিষ্ট ডিগ্রীতে সত্য হতে পারে, কিন্তু আমি মনে করি তিনি তার হৃদয় পেয়ে খুব ভয় পেয়েছিলেন ভাঙা।

বিজ্ঞাপন

স্নোফ্লেক অবশেষে চলমান হওয়ার কয়েক বছর আগে ট্যাবের জন্য ধৈর্যপূর্বক অপেক্ষা করেছিলেন। শেষবার আমি শুনেছি, তিনি স্কটল্যান্ডে রয়েল বংশবৃদ্ধি বিড়ালের সাথে বসতি স্থাপন করেছিলেন। আমি মনে করি তিনি একটি ডিউক বা একটি প্রিন্স বা কিছু ছিল। আমি ঠিক নিশ্চিত নই, কিন্তু তিনি একটি দুর্গ মালিক। কখনও কখনও আমি পুকুর জুড়ে রাজকীয় গসিপ mags মধ্যে তার ছবি দেখতে।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন

MAC Bronzer Collection Swatches on NC42 Skin!

Bronzed and beautiful ?
Things that say, “Summer has officially arrived…”

The sun setting at 9 p.m.

Barbecuing on a random Wednesday night just because you can

Challenging someone to a sword fight with a pool noodle

Sweating buckets each time you walk from any air conditioning building to your car

The MAC summer makeup collection (of course!)

This summer’s MAC Bronzer face and Body collection is all about bronzed shades for tanned skin, but there’s also a twist… It includes a plethora of shades developed for warm *and* cool skin tones.

বিজ্ঞাপন

Hot and cool

Sure, MAC stocked it with the kind of warm sunny coral, gold, bronze and peach tones you might expect from a MAC summer launch, but this year’s collection also sports some unexpected cooler-toned shades of taupe, pink and pale lavender in the Foiled shadows (apply with a wet brush for a slick, foiled finish) and the Strobe face Glazes (*very cool* gel-like highlighters you can wear over foundation or bare skin).

Love the limited edition packaging!
MAC Bronzer Foiled Shadows, $26 each
Silky, satiny bronzers

As for the bronzing powders in the Bronzer collection — be careful! — the velvety Radiant Matte Bronzing Powders will shock your fingertip if you swatch them (ME: “Why is this powder SO SOFT?!”), and there are absolutely no orange undertones in sight.

Totally Taupe, the darker of the two options, is brown with yellow undertones, and Beige-ing charm is a light yellowish brown (I’m an NC42, and I could probably wear it as a face powder).

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

Technically, they’re matte with a small sheen, which keeps them from looking too flat on your face.

143SES medium face Face brush ($38.50), Strobe face Glaze ($28 each), Prep+Prime Fix+ in Bronzelite ($30) Strobe Body lotion ($35)
Radiant Matte Bronzing Powder, $32
A refreshing take on highlights

If you’re completely over the trend of shimmery, frosty highlighters that are visible from space, then the dewy, shiny Strobe face Glazes might be worth checking out. They’re dewy and shiny but not blindingly glossy. There’s just a little something-something there… I think it’s very cool.

They feel slightly sticky, like a common face gloss, but don’t worry — your high pony won’t stick to your cheekbones once you pat and blend them in because they aren’t thick. On minimal makeup days, I’ll do a swipe of Bronzejour on my lids with waterproof mascara (waterproof is a must, because whatever the Glazes touch will break down and smudge eventually) and use Let’s Make Waves as an upper cheekbone highlighter.

Like many face glosses, face Glaze isn’t built for longevity, so expect it to relocation a bit when it’s on your skin, and anticipate having to touch up every four hours or so.

MAC Bronzer Lipsticks, $20 each
Lipglass, $18.50 each
Lipglasses

Lipsticks

Foiled Shadows
Face Glazes
Radiant Matte Bronzing Powders, $32 each
Strobe Body lotion in Bronzelite
If you’re interest is piqued, these bronzed beauties are available now at MAC counters and online.

বিজ্ঞাপন

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

পুনশ্চ. আনন্দিত হম্প দিন!

এটি ম্যাক বৈদ্যুতিক Wonder Swatches: এটি ওয়াট এর আপ

Zap!
চিন্তা করুন, যদি আপনি চান, বিদ্যুৎ-থিমযুক্ত নাচ পার্টির কতটা মজা হবে।

প্রশ্নঃ এটা কতটা মজা হবে?

বিজ্ঞাপন

উত্তর: shockingly মজা। ?

অবশ্যই, সমস্ত গান শিরোনাম বিদ্যুৎের একটি রেফারেন্স অন্তর্ভুক্ত করতে হবে। আমি সুপারিশ করি আমরা নিম্নলিখিত দিয়ে শুরু করি …

শকিং বিকাশের কথা বলার (হা হা হা হা), আমি বুঝতে পেরেছি যে আপনার বাহুতে আপনার হাতের উপর বজ্রধ্বনি আঁকতে অনেক কঠিন। গুরুত্ব সহকারে।

নীচে নতুন ম্যাক ইলেকট্রিক Wondure Swatches 2019 সংগ্রহ, আমার NC42 ত্বকে errrthing হয়। সংক্ষিপ্ত বিবরণ ছবি প্রথম, closups দ্বারা অনুসরণ।

আপনি যেমন একটি অত্যন্ত চার্জযুক্ত বিষয় থেকে আশা করতে পারেন … প্রচুর পরিমাণে glimmer, shimmer এবং glitter আছে!

সংগ্রহ এখন স্টোরে এবং ম্যাক ওয়েবসাইটে পাওয়া যায়।

সংক্ষিপ্ত বিবরণ swatches

চোখের ছায়া এক্স 12 প্রাকৃতিক ভাইস ($ 48)
EYE শ্যাডো এক্স 12 মরুভূমি বিদ্যুৎ ($ 48)
আশ্চর্য আশ্চর্য মুখ প্যালেট ($ 42.50)
বৈদ্যুতিক আশ্চর্য আর্টিসেন্ট পাউডার ($ 36) এবং ব্রোঞ্জিং পাউডার কিছুই পরবর্তী
লিপস্টিক্স ($ 19.50 প্রতিটি)
Lipglasses ($ 18.50 প্রতিটি)
Clossup Swatches

মরুভূমি বিদ্যুৎ মধ্যে আই শ্যাডো এক্স 12
মরুভূমি বিদ্যুৎ মধ্যে আই শ্যাডো এক্স 12

প্রাকৃতিক ভাইস মধ্যে আই শ্যাডো এক্স 12

প্রাকৃতিক ভাইস মধ্যে আই শ্যাডো এক্স 12

আশ্চর্য আশ্চর্য মুখোমুখি প্যালেট wonderfore কে এবং কিছু ধরনের বিস্ময়কর
আশ্চর্য আশ্চর্য, মেয়ে আশ্চর্য, মেয়ে আশ্চর্য, সাত বিস্ময় এবং আশ্চর্য বছর
সান্ত্বনা অনুসন্ধানকারী এবং অনন্তকাল মধ্যে বৈদ্যুতিক আশ্চর্য আকাঙ্ক্ষিত পাউডার
ক্যানিয়ন ড্রিমিং এবং সূর্য Soaked ফালা মধ্যে ব্রোঞ্জের কিছুই পরবর্তী
মার্বেল ফাউন এবং বন্য এর প্রবাল মধ্যে lipglasses
প্রকৃতির freak মধ্যে lipglasses, শিলা starz এবং আমাকে mercurial করা
প্রাকৃতিক জন্মগ্রহণকারী নেতা এবং সেপিয়ায় জীবনের লিপস্টিক্স
প্রকৃতিবিদদের মধ্যে লিপস্টিক্স, এর চারপাশে মেসা এবং অনুভূতি ‘বেদনাদায়ক

বিজ্ঞাপন

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন

পুনশ্চ.

নতুন বছরের মধ্যে রিংিং উষ্ণ বাদামী এবং নীলের একটি স্প্ল্যাশ

একটি 100% সুযোগ আছে যা আমি পাইজামাসকে সেরাভাবে পরা করছি।
প্রথম, হাই এবং 2020, আমার বন্ধু স্বাগতম! ? আপনি এখন পর্যন্ত একটি সন্তুষ্ট নতুন বছর হচ্ছে আশা করি!

দ্বিতীয়ত, আমি জানি একটি বৈজ্ঞানিকভাবে ব্যাখ্যাযোগ্য কারণ হওয়া উচিত কেন উষ্ণ কমলা browns ব্লুজের সাথে সোনার সাথে ভাল লাগছে (এটি কি কমলা এবং নীল রঙের চাকাটির বিপরীত দিকের দিকে রয়েছে?), এবং আমার বাম মস্তিষ্কটি এটি জানে, এখনো যখন আমি দেখি আমার মুখের উপর দুটি রং ঘটছে, আমার সেরা মস্তিষ্কের পদক্ষেপ এবং মত মেয়ে, হ্যাঁ। আমার হৃদয় flutter শুরু, এবং আমি যে tingly পাগল মেকআপ লেডি আমার পায়ের আঙ্গুলের অনুভূতি পেতে! এটা আমি যে বৈদ্যুতিক রঙ সমন্বয় আমি পরতে ভালোবাসি।

বিজ্ঞাপন

আমি গতকাল কম্বোতে কাজ করার জন্য কম্বো পরতাম, যেখানে রঙের কথা বলার, আমি সবচেয়ে অত্যাশ্চর্য ব্লাশ গোলাপী বাটারক্রিম ফ্রস্টিং তৈরি করেছি। এটা চেক করুন …

আমি জানি. আমি আজকের একই অপর্যাপ্ত ফ্যাকাশে গোলাপী জন্য আমার পেরেক পোলিশ স্ট্যাশ কেনাকাটা করতে যাচ্ছি।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

কিন্তু প্রথমে, গরম browns এবং নীল ফিরে …

নিম্ন জলরেখা উপর সূক্ষ্ম নীল দেখুন?
আমি গতকাল প্রায় 10 মিনিটের মধ্যে এটি খোলাম কারণ মূলত, এটি নিচের জলপথের রঙের একটি টুকরা দিয়ে কেবল একটি নিরপেক্ষ চেহারা।

আপনি যদি এটির মতো কিছু পরেন এবং আপনার ব্যবসায়ের বিষয়ে যাচ্ছেন তবে অনেকেই নীল মাছ ধরার জন্য আপনাকে বলতে পারবেন না, কিন্তু আপনি জানেন, যদি আমি আপনাকে টিজে তে চালিত করতে পারি এবং আমরা চ্যাট করছি ছোট Brie কামড়, যদি আপনি এই মত নীল মাছ ধরার নৌকা পেয়েছেন, তাহলে আমি ভালো হতে যাচ্ছি, “নিষ্পাপ, Whatcha সেখানে পেয়েছেন? আপনার জলরেখা এই কোম্পানী সম্পর্কে আমাকে বলুন। ”

আমি তোমাকে দেখি!
এই নীল, উপায় দ্বারা, আমার ম্যাক ফেভারিটে এক। এটি হঠাৎ গ্রহণ করা হয়, এবং এটি টেকনাকোলস (যা আমি জলপথের জন্য ভালোবাসি কারণ তারা সরানো না করে), কিন্তু (Sad Panda) আমি শুধু ম্যাক ওয়েবসাইটটি দেখেছি, এবং এটি কর্মে অনুপস্থিত বলে মনে হচ্ছে। সুতরাং, যদি আপনি এটি খুঁজে না পান তবে শহুরে ক্ষয় Mainline এর মতো কিছু চেষ্টা করুন, অথবা সত্যিই কোনও গাঢ় নীল / টিল 24/7 গ্লাইড-অনগুলির মধ্যে কোনও চেষ্টা করুন। মূলত, যদি এটি একটি গাঢ় নীল / টিল হয়, আপনি ভাল!

আপনি যদি আপনার জলপথের উপর সাহসী দেখতে উজ্জ্বল রং পেতে সংগ্রাম করেন তবে আপনি একা নন। এটি মুদিকে দেখতে চাইলে ব্লুজের জন্য এটি সাধারণ, বিশেষ করে যদি আপনি আপনার উপরের ল্যাশ লাইন বা উপরের জলপথের উপর মাছ ধরার নৌকা পরিধান করেন, কারণ তারা নীলের সাথে মিশ্রিত করতে পারে এবং এটি টোন করতে পারে।

তাই এখানে হাটচা কি …

আপনার উপরের জলপথ এবং প্রথম ল্যাশ লাইন আস্তরণের দ্বারা শুরু করুন। এখানে আমি একটি ডার্ক ব্র্যাক নামক একটি গাঢ় বাদামী পরা, যা টেকাকোহল লিনার পরিবার থেকেও। এক মিনিট বা দুইটি অপেক্ষা করুন (কোন সময় আপনি আপনার মেকআপের অন্যান্য অংশে কাজ করতে পারেন), লিনারটি সীলমোহর করার জন্য অন্য স্তরটি পুনরায় প্রয়োগ করুন, এবং তারপরে এটি শুকিয়ে যাওয়ার জন্য আবার অপেক্ষা করুন।

পরবর্তীতে, আপনার নিম্ন ল্যাশ লাইন এবং জলপথটি স্থানান্তরিত হতে পারে এমন কোনও মাছ ধরার নৌকাটি পরিষ্কার করুন, এবং আপনি এমন একটি ভাল কাজ করতে চান যাতে আপনার নীল এটিতে মেশানো হবে না।

এখন, একটি পরিষ্কার q-tip বা একটি তুলো প্যাড ব্যবহার করে আপনার জলপথ থেকে কোনও আর্দ্রতা সম্পূর্ণরূপে মুছে ফেলুন, এবং এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ! আপনি নীল আপনার প্রথম স্তর প্রয়োগ করার আগে আপনার নিম্ন জলপথ থেকে যতটা সম্ভব আর্দ্রতা অপসারণ করতে চান কারণ এটি আপনার মাছ ধরার নৌকাটিকে আরও ভালভাবে সহায়তা করবে।

আপনার নীল মাছ ধরার সাথে আপনার নিম্ন জলপথ লাইন, এটি শুকিয়ে যাক, এবং তারপর আপনি আপনার অনুকূল নীল তীব্রতা পৌঁছানোর না হওয়া পর্যন্ত পুনরাবৃত্তি করুন।

বিজ্ঞাপন

এখন, আপনি যদি এটি একা পরেন তবে নীল মাছ ধরার কিছু ক্ষেত্রেই কিছুটা মারাত্মক তীব্র লাগতে পারে, তাই আমি কিছুটা ল্যাশ লাইন বরাবর আমার ক্রিজ রঙের সাথে কিছুটা মিশ্রিত করতে পছন্দ করি!

এই চেহারা পরিহিত মূল পণ্য

কী পণ্য: ভানডার কবজটি বন্ধের প্যালেট বন্ধ করুন (আমি অন্তরের সাথে চিহ্নিত রংগুলি ব্যবহার করেছি), ম্যাজিক মিরর এবং শহুরে ক্ষয় মধ্যে ম্যাক পেটেন্ট লিপ বার্ণিশ নগ্ন মধ্যে নগ্ন ত্রয়ী থাকার
ম্যাক থেকে নীল মাছ ধরার নৌকাটি খুঁজে পেতে একটু কঠিন, তবে আপনি শহুরে ক্ষয় 24/7 লাইনের অনুরূপ রংগুলি খুঁজে পেতে পারেন (অগভীর, রক্সি বা ইলেকট্রিকের চেষ্টা করুন)

চোখ: ওয়ান্ডার্স কবজ বন্ধ দায়বদ্ধতা বন্ধ করে দিয়েছে (ব্রো হাড়ের উপর হাড় এবং অভ্যন্তরের কোণে শর্টলাইনে স্টারফিশ), ম্যাক ব্রেক লাইন), ম্যাক ব্রেক লাইনার (উপরের ল্যাশ লাইন এবং ওয়াটারলাইন), ম্যাক প্লুনেজ মাছ ধরার নৌকাটি গ্রহণ করুন জলরোধী), চ্যানেল মাত্রা ডি চ্যানেল মাছ ধরার নৌকা

Cheeks: নগর ক্ষয় নগ্ন মধ্যে নগ্ন ত্রয়ী থাকার

ঠোঁট: ম্যাক পেটেন্ট পেইন্ট লিপ বার্ণার একটি সামান্য স্পর্শ সঙ্গে ম্যাক সাবচুলচার মাছ ধরার নৌকা

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

ট্যাব, মেকআপ এবং আপিল ব্লগ মাসকট ট্যাব সহ রবিবার রবিবার, ভোল। 588

ওহ, ছেলে, আমি ট্যাব ট্যাবগুলি হিটিং এবং হোলিং হোলিং হোল্ডিং! তার দল এখনও playoffs হয়! তিনি সান ফ্রান্সিসকো 49 এর জন্য rooting পছন্দ। আসলে, যে Tabby শুধু সাধারণভাবে ক্রীড়া পছন্দ।

আমি বলতে চাচ্ছি, তিনি স্পষ্টভাবে শিথিল ভালবাসা পছন্দ। তিনি অনেক মানের সময় নষ্ট করে দিয়েছিলেন, কিন্তু তিনি খেলাটিও পছন্দ করেন, যে তার দিনগুলি মিল ভ্যালি ওয়াইল্ডক্যাটের জন্য কিটি ফুটবল খেলছে।

বিজ্ঞাপন

এবং যখনই একটি খেলাধুলা থিমের সাথে একটি বিড়াল মডেলিং প্রচারাভিযান পাওয়া যায়, তখন সে সবই ছিল। তিনি অনুভব করেছিলেন যে পেশাদার খেলাধুলা তার অনেক প্রিয় জিনিস মিলিত – প্রতিযোগিতামূলক, আকর্ষণীয় ফ্যাশন, ফিটনেস এবং আশ্চর্যজনক পোস্ট-ওয়ার্কআউট খাবার।

বিজ্ঞাপন

Niners যান! ?

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন

বেকারি এ দৃশ্যের পিছনে … এবং চকোলেট ধোঁয়া চোখ

চকোলেট কেক দ্বারা চালিত
যেহেতু আমি গত অক্টোবরে একটি পেশাদারী (এখনও নবীন!) Cupcake বেকার হিসাবে চাঁদলাইট শুরু করেছি, এবং একটি স্থানীয় বেকারি এ বাড়ির পিছনে কাজ করছেন, আমি cupcakes, এবং কুকি, এবং কুকি, এবং একটি চমত্কার বিশ্বের একত্রিত করার উপায় অনুসন্ধান করা হয়েছে কেক, এবং অন্যান্য ধরণের বেকিং … এবং মেকআপ।

উদাহরণস্বরূপ, cupcake এবং কুকি বেকিং অনুরূপ উপায় আছে। উদাহরণস্বরূপ, উদাহরণস্বরূপ, আপনি কেক এবং কুকি তৈরি করতে মৌলিক প্রক্রিয়াটি একই রকম। প্রথমত, আপনি আপনার শুষ্ক উপাদান এবং আপনার ভিজা উপাদানের একসাথে টানুন, এবং তারপর আপনি শুষ্ক সঙ্গে ভিজা বিকল্প।

বিজ্ঞাপন

এটি এমন একই জিনিস যা আমি ঘরে মজা করার জন্য বেকিং করছি, সবচেয়ে গুরুত্বপূর্ণ পার্থক্য হচ্ছে যে সবকিছুই বেকারিতে উচ্চ অনুপাতের জন্য স্কেল হয়ে গেছে। ভালো লেগেছে, অন্য দিন, আমি একটি দিনের মূল্যের জন্য 15 চকোলেট কেক স্তর বেকড! এটি বাড়ির সাথে তুলনা করা হয়, যেখানে আমি হয়তো সর্বাধিক তিনটি স্তর তৈরি করব।

বেকারিতে কাজ করা সত্যিই শীতল হয়ে উঠেছে কারণ আমি অনেক কিছু শিখছি, কিন্তু আমি সর্বদা ভয় পেয়েছি যে আমি ভীতিকরভাবে ভুল করবো, যেমন 600 চিনির কুকিগুলির একটি বড় @ এসএস ব্যাচ বার্ন করা …

আমি এই চকলেট কেক বেকড!
বাড়িতে বেকিংয়ের মধ্যে আরেকটি পার্থক্য এবং বেকারিতে বেকিংয়ের মধ্যে আমরা কীভাবে টুকরো টুকরো করে পাঠ্যবৃদ্ধি করি, এবং কয়েক দিনের কোর্সের উপর।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

বাড়িতে, আমি উপাদানটি প্রস্তুত করে এমন একজন, ব্যাটারিটি তৈরি করে, কেক বা cupcakes বন্ধ করে দেয়, এবং শুরু থেকে শুরু করতে শুরু করে।

যে * হেল্লা * চকলেট batter!
আপনি এই বিগ মিক্সারকে সবচেয়ে ভালভাবে কতটা মাখন কতটুকু জানতে চান না …
কিন্তু বেকারি এ, কাজগুলি খুব বিশেষ সাবটাস্ক তালিকাতে ভেঙ্গে ফেলা হয়, যাতে কোনও সময়ে, অন্য কোনও বেকারদের মধ্যে একজনকে বাছাই করতে পারে যেখানে অন্য বেকার ছেড়ে চলে যায়। এটা অত্যন্ত কার্যকর যে উপায়!

এই চেহারাটি আমি এখানে আছি, যা আমি জোভা কোকো মিশ্রন এবং কারমেল ম্লানঞ্জ প্যালেটসের সাথে করেছি, আমি উল্লেখ করেছি যে মেগা চকোলেটের আমি উল্লেখ করেছি!

Zoeva কোকো মিশ্রন (বাম) এবং caramel melange (ডান) eyeshadow প্যালেটস
ওহ, এবং এখানে আমি বেকারি এ কাজ শিখেছি আরেকটি বড় জিনিস … এবং এটি সম্ভবত অত্যন্ত সুস্পষ্ট: সত্যিই মানুষ, সত্যিই, সত্যিই, সত্যিই, সত্যিই চকোলেট কেক পছন্দ।

কারণ আমরা চকোলেট কেক তৈরি করি, এবং চকোলেটটিকে “বোকা” রেসিপিগুলির মধ্যে একটি হিসাবে বিবেচিত হয়। বেকারি এ, তারা আমার মত নববধূকে দেয় কারণ, যদি না আপনি একটি সম্পূর্ণ গরম জগাখিচুড়ি না হন তবে আপনি এটিকে নষ্ট করতে পারবেন না। এটি একটি তেল ভিত্তিক পিষ্টক, তাই আপনি কেবল একটি পাত্রে সমস্ত উপাদানগুলি ডাম্প করুন এবং তাদের একত্রিত করুন, এবং আপনি একটি আর্দ্র পিষ্টক পেতে অনেক নিশ্চিত!

বিজ্ঞাপন

আমি এই চকলেট ধূমপায়ী চোখের মধ্যে জোভা দ্বারা দুটি খাদ্য-অনুপ্রাণিত প্যালেট ব্যবহার করেছি … এটি আমি চাইতে চাইতে চেয়ে একটু গোলাপী পরিণত করেছি, কিন্তু আপনি জানেন যে, আপনি যে কোনও ক্ষেত্রেই আপনি সেই সময়ে পেতে পারেন এবং আপনি সত্যিই ফিরে যেতে পারবেন না শুধু এটা নির্বাচন করুন। হাঃ হাঃ হাঃ!

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী বেকিং আসক্ত,

কারেন

Saturday Surfing, June 6th, 2020

happy Saturday!
বন্ধুরা! happy Caturday. To get your weekend started right, here’s a shot of my torbie girl’s toebeans:

That pink toebean tho!
I’ve made it my mission in life to accurately capture the colors of her toebeans in pics, because, quite frankly, they’re pawsome. The bottom of her feet are calico! কতো সুন্দর ঐটা!?

বিজ্ঞাপন

Speaking of my girls, this week Connor Claire had one last “hurrah” with her former classmates from the honeybee class at preschool.

Coycoy with her teachers, who are the best.
They held a social distance graduation for the four-year-old class in the vehicle parking lot, and gosh…it’s outstanding how fast kids grow at this age. They all look so different than they did a few months ago! The girls who had long hair have even longer hair now, and everyone looks taller.

Preschools and summer camps are starting to reopen here now, but El Hub and I still aren’t sure what to do or how to handle it. like so many families across the country, we’re weighing the risks and our own family circumstances. It’s hard to plan when there are so many things out of your control.

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

Sigh… just taking things one day at a time.

On a lighter note…I tried a new dinner recipe for sheet pan baked sweet and sour meatballs, and the fam loved it. Connor kindly offered her sous chef know-how by mixing the sweet-and-sour sauce and rolling the meatballs! If you’re looking for an easy dinner you can make with a little one, this one’s perfect. very kid FRIENDLY!

Yummy
The dish was so good that I forgot to take a snapshot beforehand, LOL! I ate my meatballs with Trader Joe’s Riced Cauliflower stir Fry, and El Hub and Connor had it with white rice. I’m going to make some more today and double the recipe so I can freeze some for later.

Puig, the Spanish company behind Paco Rabanne perfumes, just spent $1.5 billion dollars to acquire a majority stake in Charlotte Tilbury makeup. I wonder how this will effect the line, which is one of my faves!

A brief history of the makeup looks that defined rock and metal music. (Insert head bang right *here*.)

Never thought I’d ever type this sentence: how to adjust your makeup routine when wearing a face mask.

After I read this article — “A Scented Diary of a Lockdown” — in The new York Times, I walked into my bathroom, grabbed EL Hub’s Dolce & Gabbana Light Blue, and doused myself with it. হাঃ হাঃ হাঃ! then I planned my perfumes for the rest of the week.

Should you keep perfume in the fridge?

If you’re looking to do a little shopping in the near future, may I suggest putting one of these 68 black-owned fashion and beauty brands on your radar? Or, perhaps one of the businesses on this list of 25 black-owned beauty and fashion brands?

Don’t forget to bookmark this list of 10 black-owned nail polish brands while you’re at it (note to self).

Speaking of nail polish, these brands are supposed to be some of the sturdiest around.

Skin care products to avoid if you’re going to attend a protest.

PRESS PLAY. তুমি ইহার জন্য অনুতপ্ত হবেনা.

Lots of things to learn here

Stevie 4 ever

হ্যাঁ

Patti, you’re a gem.

বিজ্ঞাপন

Enjoy the rest of your weekend, my friend. I hope you’re able to recharge your batteries.

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন

Kérastase প্রতিফলন শ্যাম্পু, কন্ডিশনার এবং রঙের চিকিত্সা চুলের জন্য চুলের মাস্ক

যদি আপনি বর্তমানে যে মায়াব্যাক / বালমাইন / কারটিয়ের জীবন যাপন করেন তবে কেউ তাদের শ্যাম্পুওস এবং কন্ডিশনারগুলি “বাজেট” বলতে পারে না মধ্যম $ 30 পরিসীমা, কিন্তু আপনি যদি তাদের পণ্যগুলি পছন্দ করেন তবে আপনি তাদের পণ্যগুলি চেষ্টা করতে চান, FYI, মূল্য কাটা!

বেশিরভাগ ক্ষেত্রেই তারা তাদের দাম $ 2 এবং $ 8 এর মধ্যে ফেলে দিয়েছে, যা খারাপ নয়। এটা তাদের একটু বেশি অ্যাক্সেসযোগ্য করে তোলে।

বিজ্ঞাপন

আমি রঙিন চিকিত্সা চুলের জন্য তাদের প্রতিফলন লাইন থেকে আগে ব্যবহার না করে কয়েকটি জিনিস পরীক্ষা করছি না – বাইন ক্রোমটিক্স সালফেট-ফ্রি শ্যাম্পু ($ 30), Fondant Chromatique কন্ডিশনার ($ 34) এবং মাস্ক Chromatique ($ 53)।

কোনও ধারণা নেই যে তারা তাদের পূর্ববর্তী প্রাইসিয়ার্স সংস্করণগুলির সাথে তুলনা করে না, কারণ আমি আগে কখনো তাদের ব্যবহার করি নি, কিন্তু কোম্পানিটি বলে যে সূত্রগুলি সবাই একই রকম থাকে। তারা শুধু একটু কম খরচ।

আমি এই মাসে তাদের ব্যবহার শুরু করেছি, এবং আমার ওয়েভি, ডাইড চুল যা সাধারণত শুকনো দিকে, সেগুলি খুব সহজে মসৃণ এবং shinier দেখায়। এটা ওজন নিচে মনে হয় না। আমার scalp উপর কোন ফ্লেক্স, হয়, এবং এই আমার রঙ ফালা না … যা ভাল, বিবেচনা করা হয় যে তারা এটা করার জন্য ডিজাইন করা হয় না।

পারফরম্যান্স-অনুসারে, এইগুলি স্পষ্টভাবে Bumble & Bumble এবং R + CO এর সাথে তুলনীয়। বেশ ভাল … কিন্তু আপনি যা পেয়েছেন তার জন্য এখনও একটি ট্যাড মূল্যবান।

বিজ্ঞাপন

5 হৃদয় 3 আউট।

তুমি কি জানতে? কখনও কখনও যখন আমি ঝরনা মধ্যে পেতে এবং কিছু সময় সংরক্ষণ করতে চান, আমি midshaft কোট এবং কন্ডিশনার সঙ্গে শেষ, তারপর আমার শিকড় শুধুমাত্র শ্যাম্পু। এটি একটি সম্পূর্ণ কন্ডিশনার ধোয়ার চেয়ে দ্রুততর, তবে আপনার শেষগুলি সুপার শুষ্ক কিনা তা এখনও এটি এখনও সাহায্য করে।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন

ক্যাব ট্যাব, মেকআপের পাশাপাশি সৌন্দর্য ব্লগ মাসকটের সাথে রবিবার রবিবার, ভোল। 579

আমি এত ভাগ্যবান বোধ করি যে Feline ফ্যাশন ইতিহাসের সবচেয়ে বিখ্যাত পরিসংখ্যানের সাথে কাজ করতে সক্ষম হয়েছে। ট্যাবগুলি একটি ভয়ঙ্কর আড়ম্বরপূর্ণ feline ছিল, যিনি তার আনুষাঙ্গিক সম্পর্কে যত্নশীল হিসাবে তার কোট সম্পর্কে অনেক বেশি যত্ন করেছিলেন।

তিনি একইভাবে প্রথম ফ্যাশন-ফরোয়ার্ড ফেলাইনকে জনসাধারণের জন্য পণ্যদ্রব্য অনুভব করার জন্য প্রথম ফ্যাশন ফ্যাশন-ফরোয়ার্ড ফেলাইনকে লক্ষ্য করেছিলেন, লক্ষ্য নিয়ে তার বড় বন্টন অফার করার জন্য ধন্যবাদ। তিনি feline ফ্যাশন সম্প্রদায়ের একটি কিংবদন্তী ছিল। তিনি সত্যিই ছিল।

বিজ্ঞাপন

তার সুন্দর glistening gourd কুমড়া ভ্রমণ ব্যাকপ্যাক এখনও সব সময় bestselling feline আনুষঙ্গিক।

এবং তার দুষ্ট whiskers wizarding টুপি এখনও বিড়ালদের মধ্যে একটি পছন্দসই।

বিজ্ঞাপন

ট্যাবগুলি আস্থা, ক্যাটটিউটিজটি পাশাপাশি যা স্পর্শ করে সেটি ঘেউ ঘেউ দেয়।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

কারেন

কিভাবে তরুণ মোম, থ্রেড বা ছোঁয়া খুব তরুণ?

শীর্ষে সাদা মগ উপরে: আমার উপরের ঠোঁটের নিজস্ব ডিভাইসে বামে
আমি একটি ফেসবুক গ্রুপের অন্য দিনটি হল, কেউ তার স্কুল-বয়সের মেয়েটির জন্য সৌন্দর্য স্যালন মোমবাতি জন্য সুপারিশের জন্য জিজ্ঞাসা করেছিল। তিনি বলেন, তার মেয়েটিকে শরীরের চুলের জন্য স্কুলে রাখা এবং স্কুলে bullied করা হয়।

এর শব্দ থেকে আমি একত্রিত হলাম যে তার মেয়ে এখনও শিশু ছিল, কোথাও 10-12 এর মধ্যে।

বিজ্ঞাপন

Grrr! ? এটা শুধু আমাকে এত রাগ করেছে। কেন একটি অল্পবয়সী মেয়েদের চুলের অবস্থা তার সহকর্মীদের মধ্যে একটি সমস্যা হতে হবে? আমি অনুমান করেছি আমি কতটা ক্ষুদ্র এবং বাচ্চাদের বোঝাতে পারি?

এটা আমার জন্য অদ্ভুত যে প্রাথমিক স্কুল মেয়েরা এমনকি এই বিষয়ে উদ্বিগ্ন হবে, কিন্তু আমার শৈশব অনেক আগে ছিল। হয়তো আমি পৃথিবীকে স্মরণ করছি যেভাবে আমি এটির চেয়ে অনেক বেশি হতে চাই, কিন্তু আমি মনে করি কার্টুনগুলি দেখার এবং সেই বয়সে মিষ্টি উপত্যকায় উচ্চ বইগুলি পড়ার চেয়ে অনেক বেশি মনে হচ্ছে। ।

আমি অন্তত 13 বছর বয়সে শরীরের চুল অপসারণের বিষয়ে উদ্বিগ্ন মনে রাখবেন না … যে যখন আমি আমার পা চালাচ্ছিলাম, তখনই ঘটেছিল কারণ আমার ক্লাসে কেউ এটিকে একদিনের দিকে নির্দেশ করে যখন আমি শর্টস পরা ছিলাম (“আপনি শেভ ভুলবেন? “)।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমি মৃতু্য ছিল।

আমি আমার উপরের ঠোঁটের চুল মোমবাতি শুরু করি না বা আমার ব্রাউজগুলি ছিঁড়ে ফেলি, যদিও, কলেজ পর্যন্ত … হয়তো আমি আগে শুরু করতে চাই, LOL। গুরুতরভাবে, যদিও, যদি আপনি আমার উচ্চ বিদ্যালয়ের ক্লাস বছরের বইয়ের মেয়েদের ছবিতে ঘনিষ্ঠভাবে দেখেন তবে আমাদের অর্ধেক আমাদের উপরের ঠোঁটের উপর ফুরের সূক্ষ্ম স্তর ছিল এবং অনেকগুলি মেয়েদের (যদি না হয় তবে সব না হয়) আমি জানতাম ।

এটি এখন একটি ভিন্ন বিশ্বের …

সেই ফেসবুক গ্রুপের কাছে – সেই মায়ের Plea এর প্রতিক্রিয়ায়, অনেক লোকের সুপারিশ দিয়েছিল, এবং বেশ কয়েকটি মা বলেছিলেন যে একবার তারা তাদের বাচ্চাদের ম্যাক্সিং, থ্রেডিং, চিত্তাকর্ষক এবং ফুজ্জ-মুক্ত পাওয়ার জন্য সৌন্দর্য salons নিয়ে শুরু করে, তাদের বাচ্চারা অনেক বেশি ছিল সুখী এবং আরো আত্মবিশ্বাসী, এবং আমি অবশ্যই এটি দেখতে পারি। নিজের জন্য কথা বলার পর, আমার শরীরের চুলের পরিস্থিতি সাজানোর পরে আমি অনেক ভাল বোধ করি।

ত্রিশ বছর আগে পৃথিবী একটি ভিন্ন জায়গা। অথবা এটা? এটা কিছু উপায়ে এটি মত মনে হয়।

বিজ্ঞাপন

আপনি কি মনে করেন? মোম, থ্রেড বা ছোঁয়া খুব অল্পবয়সী হিসাবে এমন একটি জিনিস আছে কি?

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন