বেকারি এ দৃশ্যের পিছনে … এবং চকোলেট ধোঁয়া চোখ

চকোলেট কেক দ্বারা চালিত
যেহেতু আমি গত অক্টোবরে একটি পেশাদারী (এখনও নবীন!) Cupcake বেকার হিসাবে চাঁদলাইট শুরু করেছি, এবং একটি স্থানীয় বেকারি এ বাড়ির পিছনে কাজ করছেন, আমি cupcakes, এবং কুকি, এবং কুকি, এবং একটি চমত্কার বিশ্বের একত্রিত করার উপায় অনুসন্ধান করা হয়েছে কেক, এবং অন্যান্য ধরণের বেকিং … এবং মেকআপ।

উদাহরণস্বরূপ, cupcake এবং কুকি বেকিং অনুরূপ উপায় আছে। উদাহরণস্বরূপ, উদাহরণস্বরূপ, আপনি কেক এবং কুকি তৈরি করতে মৌলিক প্রক্রিয়াটি একই রকম। প্রথমত, আপনি আপনার শুষ্ক উপাদান এবং আপনার ভিজা উপাদানের একসাথে টানুন, এবং তারপর আপনি শুষ্ক সঙ্গে ভিজা বিকল্প।

বিজ্ঞাপন

এটি এমন একই জিনিস যা আমি ঘরে মজা করার জন্য বেকিং করছি, সবচেয়ে গুরুত্বপূর্ণ পার্থক্য হচ্ছে যে সবকিছুই বেকারিতে উচ্চ অনুপাতের জন্য স্কেল হয়ে গেছে। ভালো লেগেছে, অন্য দিন, আমি একটি দিনের মূল্যের জন্য 15 চকোলেট কেক স্তর বেকড! এটি বাড়ির সাথে তুলনা করা হয়, যেখানে আমি হয়তো সর্বাধিক তিনটি স্তর তৈরি করব।

বেকারিতে কাজ করা সত্যিই শীতল হয়ে উঠেছে কারণ আমি অনেক কিছু শিখছি, কিন্তু আমি সর্বদা ভয় পেয়েছি যে আমি ভীতিকরভাবে ভুল করবো, যেমন 600 চিনির কুকিগুলির একটি বড় @ এসএস ব্যাচ বার্ন করা …

আমি এই চকলেট কেক বেকড!
বাড়িতে বেকিংয়ের মধ্যে আরেকটি পার্থক্য এবং বেকারিতে বেকিংয়ের মধ্যে আমরা কীভাবে টুকরো টুকরো করে পাঠ্যবৃদ্ধি করি, এবং কয়েক দিনের কোর্সের উপর।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

বাড়িতে, আমি উপাদানটি প্রস্তুত করে এমন একজন, ব্যাটারিটি তৈরি করে, কেক বা cupcakes বন্ধ করে দেয়, এবং শুরু থেকে শুরু করতে শুরু করে।

যে * হেল্লা * চকলেট batter!
আপনি এই বিগ মিক্সারকে সবচেয়ে ভালভাবে কতটা মাখন কতটুকু জানতে চান না …
কিন্তু বেকারি এ, কাজগুলি খুব বিশেষ সাবটাস্ক তালিকাতে ভেঙ্গে ফেলা হয়, যাতে কোনও সময়ে, অন্য কোনও বেকারদের মধ্যে একজনকে বাছাই করতে পারে যেখানে অন্য বেকার ছেড়ে চলে যায়। এটা অত্যন্ত কার্যকর যে উপায়!

এই চেহারাটি আমি এখানে আছি, যা আমি জোভা কোকো মিশ্রন এবং কারমেল ম্লানঞ্জ প্যালেটসের সাথে করেছি, আমি উল্লেখ করেছি যে মেগা চকোলেটের আমি উল্লেখ করেছি!

Zoeva কোকো মিশ্রন (বাম) এবং caramel melange (ডান) eyeshadow প্যালেটস
ওহ, এবং এখানে আমি বেকারি এ কাজ শিখেছি আরেকটি বড় জিনিস … এবং এটি সম্ভবত অত্যন্ত সুস্পষ্ট: সত্যিই মানুষ, সত্যিই, সত্যিই, সত্যিই, সত্যিই চকোলেট কেক পছন্দ।

কারণ আমরা চকোলেট কেক তৈরি করি, এবং চকোলেটটিকে “বোকা” রেসিপিগুলির মধ্যে একটি হিসাবে বিবেচিত হয়। বেকারি এ, তারা আমার মত নববধূকে দেয় কারণ, যদি না আপনি একটি সম্পূর্ণ গরম জগাখিচুড়ি না হন তবে আপনি এটিকে নষ্ট করতে পারবেন না। এটি একটি তেল ভিত্তিক পিষ্টক, তাই আপনি কেবল একটি পাত্রে সমস্ত উপাদানগুলি ডাম্প করুন এবং তাদের একত্রিত করুন, এবং আপনি একটি আর্দ্র পিষ্টক পেতে অনেক নিশ্চিত!

বিজ্ঞাপন

আমি এই চকলেট ধূমপায়ী চোখের মধ্যে জোভা দ্বারা দুটি খাদ্য-অনুপ্রাণিত প্যালেট ব্যবহার করেছি … এটি আমি চাইতে চাইতে চেয়ে একটু গোলাপী পরিণত করেছি, কিন্তু আপনি জানেন যে, আপনি যে কোনও ক্ষেত্রেই আপনি সেই সময়ে পেতে পারেন এবং আপনি সত্যিই ফিরে যেতে পারবেন না শুধু এটা নির্বাচন করুন। হাঃ হাঃ হাঃ!

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী বেকিং আসক্ত,

কারেন