ট্যাবের সাথে রবিবার রবিবার, মেকআপ এবং কবজ ব্লগ মাসকট, ভোল। 312

নতুন ফ্যাশনেবল দেরী মাছ ধরার নৌকা / মাস্কারা ডুও জন্য ট্যাব
আন্তর্জাতিকভাবে প্রশংসিত কিটি সুপারমোডেল, মিডিয়া মোগুল এবং ফেলাইন স্টাইল আইকনটি ২007 সালে বিড়াল মডেলিং দৃশ্যের উপর বিড়ালটিকে মেকআপ এবং কবজ ব্লগের পৃষ্ঠাগুলিতে ছড়িয়ে পড়ে। তারপর, ট্যাবগুলি একমাত্র এবং একমাত্র সত্য, প্লাস-আকারের কিটি সুপারমোডেলের সাথে বিজিতে চলে গেছে। অন্যদের অনুকরণ, কিন্তু ট্যাব সর্বোচ্চ reigns। তার বিশাল, অসাধারণ পোর্টফোলিও 700 এরও বেশি কটি মডেলিংয়ের কাজ কেবল তার ঘের দ্বারা overshadowed হয়।

আপনি জানেন, এটি নিউইয়র্ক ফ্যাশন সপ্তাহ, তাই ট্যাব অতিরিক্ত ব্যস্ত হয়েছে।

এবং অতিরিক্ত fussy।

বিজ্ঞাপন

এই সকালে শোনার আগে, আমরা তার প্রিয় বুরিটো যুগ্ম-তে গিয়েছিলাম – ব্রুকলিনের প্রাচীরের একটি লুকানো গর্তটি কেবলমাত্র সবচেয়ে আড়ম্বরপূর্ণ খাবার সম্পর্কে জানে। সত্যি, আমি এমনকি আপনার সাথে নাম বা ঠিকানা ভাগ করতে পারছি না কারণ এটি গোপন (ট্যাবগুলি ভয় পায় যে এটি YELP এ উঠবে, এবং তারপরে খুব শীঘ্রই স্থানটি সাঁতার কাটবে)।

সুতরাং, স্থানে, ট্যাবগুলি একটি বিড়াল burrito ক্রয় এবং আসলে burrito মেয়ে snapped। “মেষ!” আমি জানি গুয়াকামোল অতিরিক্ত! তারপর তিনি তার মুখ দিয়ে তার burrito বাছাই এবং ঝড় আউট।

Purr স্বাভাবিক, আমি তার impolite আচরণের জন্য ক্ষমাপ্রার্থী ছিল; আমি বিল পরিশোধ এবং একটি উদার টিপ অন্তর্ভুক্ত।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

Yup, যে আমার কাজ – যে বিড়ালের messes পরে পরিষ্কার আপ।

ফ্যাশন সপ্তাহের টানটি আসলেই তাকে পেয়ে যাচ্ছে … আসলে, গতকাল, আমি আমার হোটেলের রুমে একটি জিলিয়ান মাইকেলস ডিভিডিতে কাজ করছিলাম, ট্যাবগুলি আমার ফর্ম সম্পর্কে অভিযোগ করে এবং আমার ফর্ম সম্পর্কে অভিযোগ শুরু করেছে!

দৃশ্যত, তিনি এখন ব্যক্তিগত প্রশিক্ষক হয়ে পড়ছেন, যেমন তার অন্যান্য প্রচেষ্টার যথেষ্ট ছিল না। এটির সাথে সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্ষতিগ্রস্থের নতুন বিড়াল সংস্করণে তার সাথে শেষ হওয়ার কিছু থাকতে পারে।

একটি হোস্ট হিসাবে, একটি প্রতিযোগী না।

আমি সৎভাবে জানি না যে বিড়ালটি এতগুলি প্রকল্পের জন্য শক্তি পায় না। আমি বলতে চাচ্ছি, শুধু এই সপ্তাহে থেকে তার কটি মডেলিং কাজগুলো দেখি …

নতুন উচ্চ কভারেজ কিটি গোপনকারীর জন্য ট্যাব

বিজ্ঞাপন

নতুন Feline ফিটনেস কুকি জন্য ট্যাব

নতুন Tabby ডাইনামিক্স রোবোটিক্স সহকারী জন্য ট্যাব

নতুন ক্যানিন এবং বিড়াল contouring quint জন্য ট্যাব
আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন