Archives June 2022

কিংবদন্তী ঘন্টা গ্লাস retouching তরল | শখ উপর অনেক বেশি স্টাফ আমি রান্না করেছি

এটির মত।
এটি এমন পণ্যগুলির সাথে এমন একটি চুক্তি যা আপনাকে একটি নির্দিষ্ট পর্যায়ে এবং সেইসাথে মনস্তত্ত্বের প্রশংসা করতে হবে। যে বলেন, পূর্ণ সুরক্ষা আপনার জ্যাম হয়, হাঁটা ‘মিস লেডি রাখা। যাইহোক, আপনি যদি এমন একটি গোপনকারীর জন্য অনুসন্ধান করেন যা ভারী লাইনের বাইরে থাকে না এবং আপনার ইচ্ছাকৃতভাবে হ’ল হোলগ্লাস ওয়েল রিটোলিং ফ্লাইড যোগ করুন!

ত্বকের মত প্রদর্শিত চামড়া জন্য

এটি একটি ডিওই পা আবেদনকারীর সাথে একটি আধা-নিছক তরল গোপনকারী, পাশাপাশি এটি হেরগ্লাস দীর্ঘমেয়াদী সংগ্রহে ছয়টি ছায়াগুলিতে দেওয়া হয়েছে। এটি হেরগ্লাস (যা মূল্যের নির্দেশ করে) বিবেচনা করে, এটি সঠিকভাবে বাজেট নয়, তাই একটি টিউব $ 36। আপনি একটি সূত্র পাবেন যা একটি দুর্দান্ত বিষয়গুলির প্রশংসাসূচক, সহ …

বিজ্ঞাপন

Parabens.

সুবাস

গ্লুটেন

সালফেটস

Nanoparticles.

Phthalates.

সিন্থেটিক ডাইস

GMOS.

পশু পরীক্ষার

আমি আমার মেকআপ সংগ্রহে phthalates (এখানে কেন) phthalates সঙ্গে পণ্য পরিমাণ কমানোর চেষ্টা করছি, যা আমি এটি ব্যবহার করার প্রাথমিক কারণগুলির মধ্যে একটি। আমি এখনও প্রাকৃতিক খুঁজছেন যখন স্টাফ আচ্ছাদন এ একটি পশু কিভাবে ঠিক মত মত।

আমি আমার চোখের পাশে ছায়া বালি পরিধান করি, আমার নাকের চারপাশে আমার মুখের কোণে (আমি ম্যাকের একটি এনসি 42)। প্রায়শই আমি এটি একটি বিট ম্যাক mineralize Skinfinish প্রাকৃতিক পাউডার দিয়ে সেট, পাশাপাশি আমি প্রায়ই না। যাইহোক, আমার ত্বক প্রকৃত ত্বকের মত প্রদর্শিত হয়, যা আমার নান্দনিকভাবে আজকাল মনে হয় যে আমার অপ্রকাশিত বা ভারী কিছু করার জন্য অত্যন্ত সহনশীলতা রয়েছে।

আপনি কি কখনও YSL এর জনপ্রিয় টাচ Eclat চেষ্টা করেছেন? এই পণ্যটি অনুরূপ, তবে অনেকগুলি মিশ্রিত করা অনেক সহজ, পাশাপাশি আমি বিশ্বাস করি এটি অনেক বেশি প্রাকৃতিক দেখায়। আপনার পরবর্তী ঘন্টাঘন কাউন্টার দর্শন সময় আপনার সময় swatch আপনার সময় মূল্য। আমি সাধারণত sephora এ restock, তবে Ulta খুব লাইন এনেছে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

শখ উপর কিছু অনেক বেশি চিন্তা

আচ্ছা, আমরা ২0২২ সালে তিন মাস, পাশাপাশি আমি এখনও নতুন শখের সন্ধানে আছি।

আমি পরিতোষের জন্য সম্পূর্ণরূপে পড়তে থাকি, পাশাপাশি বাহ! মজা করার জন্য মাত্র কয়েক মিনিট পড়তে এটি কীভাবে আপনি অনুভব করেন তা ঠিক কীভাবে আপনি অনুভব করেন। আমি এখন নিজেকে ক্ষুধা বই আবিষ্কার। আমি যদি আমার পড়ার জন্য-মজার সময় এড়াতে থাকি তবে আমি শারীরিকভাবে অনুভব করি। এটা আমাকে খুশি করে তোলে, তাই আমি এটা চালিয়ে যাচ্ছি।

উহু! আমি নতুন গত সপ্তাহে কিছু চেষ্টা। আমি টাউন, কপারফিল্ডের একটি আঞ্চলিক বুকস্টোরে একটি ধাঁধা চয়ন করেছি, সেইসাথে সেইসাথে এটিতে পরিতোষ গ্রহণ করেছি। টুকরা জন্য অনুসন্ধান সম্পর্কে অত্যন্ত ধ্যান কিছু আছে। তিনি মেজাজে ছিল যখন Connor আমাকে সাহায্য।

আমি আরো এক করার জন্য অপেক্ষা করতে পারছি না, যদিও আমি আকাঙ্ক্ষা করি তবে পাজলগুলির সাথে কিছু লাইব্রেরি-মত পরিষেবা ছিল। আমি নিজেকে এটিতে দেখতে পাচ্ছি, তবে আমার প্রয়োজনের শেষ জিনিসটি আমার বাড়ীতে অনেক বেশি জিনিস, হ্যাঁ জানেন?

শেষ জিনিস. আমি একটি cookbook সঙ্গে আমার পদ্ধতি রান্না করা হয়েছে!

একটি বিট ব্যাকস্টোরি: আমি বেকিংয়ের পাশাপাশি রান্না করার মতো ব্যবহার করেছি, তবে গত বছর এটি আমাকে বেরিয়ে এসেছে।

২0২1 সালের অনেকের জন্য, আমি ঘৃণা করি – পূর্ণ-অন-অনাথের মতো – খাবার তৈরি করা। ২0২0 সালে যে কোনও শাট ডাউন করার সময় আমি ঘরে ঘরে বসে থাকি, তখন আমি খুব বেশি সময় লাগলাম, তবে কিছুক্ষন পরে আমি অনুভব করতে শুরু করলাম আমি এটিকে উপলব্ধি না করেই পুরো সময় রান্নাঘরের এলাকা টাস্ক পরিচালনা করেছিলাম। গত বছর, আমি সম্পূর্ণরূপে এটির উপর ছিলাম, সেইসাথে যখনই আমি রান্না করতে চাই, বিশেষ করে ডিনারে আপনাকে রান্না করতে পারতাম (আমি এটি “ডিনার রাগ” বলে ডাকি)।

যাইহোক, আমি সম্প্রতি নতুন ডিশ রান্না করতে শুরু করেছি, সেইসাথে এটি আমাকে কম রাগ-Y অনুভব করতে সহায়তা করেছিল। হাঃ হাঃ হাঃ. এখানে একটি দম্পতি জিনিস যা আমি রোলাইন casper দ্বারা “সহজ ফিলিপিনো cookbook” তৈরি করেছি।

গরুর মাংস পিকডিল্লো (জিনিলিয়ং না বাকা) স্থল গরুর মাংস, টমেটো সস পাশাপাশি রেসিপি
সহজে স্যুটেড চিংড়ি (জিনিসং হিপন) চিংড়ি, বোকো কোয়েশের পাশাপাশি মৌসুমের তেল।

বিজ্ঞাপন

শুভ শুক্রবার আপনি, পাশাপাশি আমি আশা করি আপনি একটি চমত্কার সপ্তাহ ছিল!

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন

আমি ক্রিসমাসের জন্য কি পেয়েছিলাম 2015

এটা ক্রিসমাসের জন্য উপহারের জন্য দিতে এবং গ্রহণ করতে মজা! যেমন আমি ব্লগমাসের সময় উল্লেখ করেছি, আমরা ক্রিসমাসের জন্য বেশ কম-কী যা উপহারগুলিতে প্রযোজ্য। আমি মিন্ট থেকে আমার এত মুদ্রা দিয়েছিলাম, একটি কুকবুক, শিকড় থেকে শীর্ষ (কোন মোজা!), উইলিয়াম সোনামা এবং অন্যান্য রান্নাঘর গ্যাজেট থেকে একটি কাঠের বোতল সেট। আমরা তার পারিবারিক কাপড়, মোমবাতি, হাতের ক্রিম, চকোলেট / কুকিজ / বাদাম (হিকোরি ফার্মের জন্য মঙ্গলভাব ধন্যবাদ!), এবং অবশ্যই, অ্যালকোহল।

এবং আমি ক্রিসমাসের জন্য যা পেয়েছি তা এখানে (এই উপহারের জন্য আপনাকে আবার ধন্যবাদ!) – সমস্ত স্টক ফটোগুলির জন্য দুঃখিত, পোস্ট-ছুটির অলসতা, হ্যাঁ:

ফর্মুলা এক্স আইকন এবং কিংবদন্তি দুটি

TOCCA সৌন্দর্য piccolo tresoro giulietta শরীরের scrub, eau de parfum, হাত ক্রিম সেট

Tarte Fanciful ফেভারিটে ডিলাক্স আবিষ্কার সেট
(আমার মিল / সিল স্পষ্টভাবে সেফোরা ব্ল্যাক ফ্রাইডে বিক্রয় আপ আঘাত!)

Sephora সুপার চুম্বন: 3 সেট করুন আমাকে চুম্বন করুন (কটন মিছরি, সোডা পপ, বেরি লাল)

Bareminerals রিগাল পোশাক
আমি এই 2 টি আইটেমটি আমার ইচ্ছা তালিকাতে রাখতাম, কারণ আমি তাদের চোখে আছি!

Elizabeth গ্রান্ট Suprême সেল জীবনী Skincare সেট
আমি এই ব্র্যান্ড সম্পর্কে একেবারে কিছুই জানি না যে এটি শপিং চ্যানেলে বিক্রি হয় এবং আমার মিলটি এটি ব্যবহার করে। সেট দিন এবং রাতে এবং চোখের জন্য সিরাম এর বিরাট বোতল অন্তর্ভুক্ত – আমি চক্রান্ত করছি।

পল ও জো বিট লে বাল মাসক সেট
আমি আমার বন্ধু থেকে এই গ্রহণ সুপার sicked ছিল! আমার প্রথম কখনও পি & জে পণ্য – আমি শীঘ্রই এই অবিশ্বাস্য সেট একটি ব্যাপক পর্যালোচনা করতে হবে!

বাঁশের বালিশ
আমরা ইতিমধ্যে টেমপুর-পেডিক ক্লাউড বালিশ ব্যবহার করি কিন্তু এটি একটি ভাল বিকল্পের মত দেখাচ্ছে।

বাথ এবং শরীরের হাত সাবান কাজ করে
প্রায় অন্য বছরের জন্য যথেষ্ট!

Saje Aromabreeze অতিস্বনক Nebulizer এবং তরল রৌদ্রজ্জ্বল তেল
আমি এই এক অনুপস্থিত হয়েছে! এটি Saje বা Muji হতে যাচ্ছে।

দারুচিনি ভ্যানিলা এবং বেরি জুবিলি মধ্যে Scentsy উষ্ণ এবং গন্ধ বার

Vanilla Snowflake মধ্যে BBW মোমবাতি
আমি মনে করি মানুষ আমাকে বলছে যে আমার জায়গাটি stinks?

Paperchase পেঁচা মোমবাতি এবং চা Towels
এই দোকানটি সবচেয়ে নিখুঁত স্টেশন এবং পরিবারের আইটেম আছে!

Crywolf পোশাক থেকে টি শার্ট
আমি গ্রীষ্মে ক্রিওললফ থেকে টি-শার্ট কিনেছিলাম এবং আমি তাদের ভালোবাসি!

উজ্জ্বল blu রশ্মি দূরে
হ্যাঁ, অবশেষে! আমি এখন কয়েক বছর ধরে আমার ইচ্ছা তালিকা আছে। আমি এই সিনেমা এত ভালোবাসি।

Candies – Ferrero Rocher, ওয়াইন মস্তিষ্কের 2lb টিন, চকোলেট, Pocky লাঠি

এবং উপহার কার্ড Galore:
• ক্যাডিল্যাক ফেয়ারভিউ (শপিং মল)
• ক্রেতাদের ড্রাগ মার্ট
• সেফোরা
• মাইকেল এর
• ডেভিড এর চা

আমি ক্রিসমাসের জন্য যা পেয়েছি তা হাইলাইট! আমরা একটি সুন্দর শান্ত ক্রিসমাস ছিল (যেমনটি শান্ত হিসাবে এটি 9 মাস বয়সী বেঙ্গল বিড়ালের সাথে সবকিছু পেতে চেষ্টা করার চেষ্টা করে)। আপনার ক্রিসমাস কিভাবে ছিল? আপনি কি পেয়েছেন?

বৈশিষ্ট্য ইমেজ উৎস।

এই শেয়ার করুন:
শেয়ার করুন

একটি পাল এ ইমেল করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Pinterest শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

টুইটারে শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Tumblr শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

Reddit শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

এটার মত:
লোড হচ্ছে ভালো লেগেছে …

সম্পর্কিত

আমি ক্রিসমাসের জন্য কি পেয়েছিলাম 2017 ক্রিসমাস বিশৃঙ্খলার উপর! আমি আপনাকে একটি বিস্ময়কর সময় ছিল আশা করি। আমি ক্রিসমাসের জন্য যা পেয়েছি তা পোস্ট করার জন্য বার্ষিক ঐতিহ্য তাই এখানেই! (এবং ঐতিহ্যটির সাথে, আমি ফটো নিতে খুব অলস, তাই আপনি স্টক ফটো পেতে!: পি) স্ক্যাশবক্সে টানা। ডেক আউট। …
ডিসেম্বর 27, 2017in “জেনারেল”

ব্ল্যাক ফ্রাইডে 2015: আমার আমেরিকান বন্ধুদের কাছে কোন বিচ্যুতি editionhappy থ্যাঙ্কসগিভিং! আমি আশা করি আপনি তুরস্ক এবং কুমড়া পাই পূর্ণ স্টাফ পেতে! তারপর ডি তারপর কালো শুক্রবার জন্য বিশ্রাম! 😉 তাই এটা সবার মত মনে হচ্ছে কিন্তু আমি এই বছর কালো শুক্রবার কেনাকাটা আউট যাচ্ছে। * POUT * ALAS, কানাডা মধ্যে কালো শুক্রবার একটি কম …
নভেম্বর 26, 2015in “সৌন্দর্য”

আমি ক্রিসমাসের জন্য কি পেয়েছিলাম 2016i আপনি সব একটি ভাল ক্রিসমাস ছিল আশা করি! এটা ভয়ঙ্কর যে ক্রিসমাস ডে রবিবারে পড়ে গেছে – আমাদের বক্সিং দিবস বন্ধ আছে (গতকাল) এবং আমরা ক্রিসমাসের দিন সপ্তাহান্তে ছিলাম। সুতরাং আমরা বুধবার পর্যন্ত কাজ ফিরে যেতে হবে না। 🙂 এটা …
ডিসেম্বর 28, 2016in “সৌন্দর্য”

শীতকালীন ঋতু মাসের সময় সানস্ক্রীন পরা: আপনার চিন্তা?

ইয়া, সানস্ক্রীন!
আপনি সাধারণত শীতকালে সানস্ক্রীন পরেন? গত কয়েক বছরে আমি এটি সম্পর্কে খুব বড় নই, কিন্তু এই শীতের ঋতু আমি কমিটিপিউশন হ্যান্ডলিংয়ের ক্লান্ত হয়ে পড়েছি। আমি একটি শক্তিশালী retinol ব্যবহার শুরু করেছি যা আমাকে সূর্যের জন্য আরো বেশি সংবেদনশীল করেছে, তাই আমি সেই স্টাফের উপর ভিত্তি করে, মেয়ে!

সাম্প্রতিককালে, আমি অ্যাভিন সোলার ইউভি সানস্ক্রীনকে ভালোবাসি। আমি আসলে আমার চতুর্থ বোতল উপর! Yup, আমি এটা অনেক ভালোবাসি (এখানে Avine এটি বন্ধ না আশা করি)।

বিজ্ঞাপন

আমি আমার নিজস্ব কাস্টমাইজড রঙ তৈরি করতে tinted এবং non-tinted সংস্করণ মিশ্রিত করা পছন্দ। আমি প্রথম স্তরটি প্রয়োগ করি, এটি শুষ্ক করার জন্য অপেক্ষা করুন, তারপর আমি একটি দ্বিতীয় স্তর করি। সেই দ্বিতীয় স্তর সেটের পরে, আমি উপরে মেকআপ প্রয়োগ করি।

বিজ্ঞাপন

শীতের ঋতু মাসের সময় সানস্ক্রীন পরা আপনার চিন্তা কি? আপনি এটি পরা সম্পর্কে ভাল, নাকি আপনি এটি ছেড়ে?

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

ক্যাব ট্যাব, মেকআপের পাশাপাশি সৌন্দর্য ব্লগ মাসকটের সাথে রবিবার রবিবার, ভোল। 687

ট্যাবের পাশাপাশি রোজির মতো অনেকগুলি জিনিস রয়েছে, যেমন আশ্চর্যজনক পশম, ওভারচেউটিভমেন্টের পাশাপাশি আশপাশের দাবিতে – ট্যাবগুলি, তার অনেক জনসাধারণের প্রচেষ্টার পাশাপাশি রোজির সাথে তার নতুন স্টেমের সাথে বিড়ালদের জন্য বৃত্তি।

যদিও রোজি দ্য ট্যাবের সত্য বিজ্ঞানী ফ্যালাইন ইন্ডাস্ট্রিজ, এলএলসি পরিবার, ট্যাবগুলি বিজ্ঞানের পাশাপাশি প্রযুক্তির কাছে আসার সময় ট্যাবগুলি ছিল না। আসলে, তিনি যখন মাত্র পাঁচ বছর বয়সে তার অত্যন্ত প্রথম আইফোন অ্যাপ্লিকেশনটি প্রতিষ্ঠা করেছিলেন।

বিজ্ঞাপন

কিন্তু যে কেবল তার storied প্রযুক্তিগত কর্মজীবনের prelude ছিল। এর পরপরই তিনি নিজের রোবোটিক্স সহকারী প্রকৌশলী হন।

তারপর তিনি Gravy গবেষণা তার পিএইচডি অর্জন …

পরে, তিনি সত্যিই এলন Musk জন্য মূল Spacex Raptor ইঞ্জিন ডিজাইন।

Rosie.

Rosie এর প্রযুক্তিগতীকরণ অর্জনের জন্য, তিনি শুধু শুরু হচ্ছে। ট্যাবের মতো, তিনি তার বুদ্ধিজীবী pursuits মধ্যে excels যেহেতু তিনি একইভাবে তার শরীরের যত্ন নেয়। তিনি মেওয়ো মার্শাল আর্ট এমএমএ জিমে প্রতি সপ্তাহে তিন রাত্রি ট্রেন করেন।

তার দিন নাসার জন্য তার কাজের মধ্যে বিভক্ত করা হয় …

এবং কোডিং …

এবং তার প্রত্নতাত্ত্বিক pursuits …

বিজ্ঞাপন

হ্যাঁ, আমি বিশ্বাস করি এটি রোজির কাছ থেকে অনেক চমৎকার বৈজ্ঞানিক অর্জনগুলি দেখার জন্য এটি অনুমান করার ঝুঁকি মুক্ত।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

কারেন

হডসন এর বে সৌন্দর্য: বেকা, বুরবেরি এবং ভিনসেন্ট লংগো

আমি নিজেকে বর্ণনা করার জন্যও প্রয়োজন বোধ করি না। আমি মেকআপ পেয়েছিলাম। এটা অনেক। হডসনের উপসাগর কানাডার প্রাথমিক বিভাগের দোকান – আমরা সাধারণত এটি শুধু ফোনটি “বে” বলে ডাকি। তার আমেরিকান সমতুল্য মেসি হবে। এটি সাধারণত ডিপার্টমেন্ট স্টোরগুলিতে আবিষ্কৃত সমস্ত কোর প্রসাধনী ব্র্যান্ডগুলি এনেছে: ক্লিনিক, ক্লারিনস, শাইসিডো, ল্যানকোম, এস্তি ল্যান্টর … কিন্তু, শহরটা টরন্টোতে তাদের ফ্ল্যাগশিপ প্লেসটি একইভাবে কিছু ব্র্যান্ড নিয়ে আসে যা আমি অনেক বেশি চেষ্টা করতে চাইছি, সহ বেকা, বুরবেরি পাশাপাশি ভিনসেন্ট লংগো:

এই 3 টি পৃথক পরিদর্শন কেনা হয়; প্রথম প্রথম আমি বেকা কাউন্টার চেক আউট করেছি, যা দোকানের একটি নতুন বিভাগে পাওয়া যায়, আপিল আন্ডারগ্রাউন্ডে নিম্ন স্তরে পাওয়া যায়, সাবওয়ে হিসাবে সঠিক একই স্তরের। এই বিভাগের মধ্যে, তারা বেকা, ভিনসেন্ট লংগো, সেইসাথে আন্না সুআইয়ের মতো তাদের “ফ্রিজ” ব্র্যান্ডের আরো অনেক কিছু নিয়ে আসে – তেমনি পণ্যগুলির সাথে একটি বিশেষ পর্দা রয়েছে! এই প্রকাশটি পণ্যগুলির চেয়ে বরং আপিল কাউন্টারে আমার অভিজ্ঞতা সম্পর্কে অনেক বেশি হবে – আমি অঙ্গীকার করবো ভবিষ্যতে পণ্য সম্পর্কে আমি আরো গভীরভাবে মূল্যায়ন মূল্যায়ন করব।

বেকা থেকে, আমি কিনেছি:

• শিমিং স্কিনফেক্টর ওপল চাপা
• চোখের উজ্জ্বলতা সংশোধক অধীন
• ওম্বে রুজ আই প্যালেট

মেকআপ শিল্পী (মুয়া) বেকাকে আশ্চর্যজনক ছিল – তিনি সত্যিই তার স্টাফ বুঝতে পেরেছিলেন! তিনি Pushy ছিল না পাশাপাশি আমার ত্বকে কয়েকটি পণ্য প্রদর্শন করেছিলেন – তিনি আমার উপর তাদের কনট্যুর পাউডারটি ব্যবহার করেছিলেন তবে আমি বুঝতে পেরেছি যে আমি এটি একটি ক্রয় যাচাই করতে ব্যবহার করব না। তিনি আমার ত্বকে shimmering চামড়া perfector ব্যবহৃত যখন আমি hype বোঝা! এটি ব্যতিক্রমীভাবে মসৃণ এবং ত্বকে সুদৃশ্য হিসাবে মসৃণ। আমি একইভাবে চোখের সংশোধকের অধীনে বেকার সম্পর্কে অত্যন্ত আগ্রহী ছিলাম – এটি ভালভাবে চিহ্নিত করা হয়েছে এবং ইন্টারনেটে পরীক্ষা করা হয়েছে তাই আমাকে এটি একটি যেতে হবে। সেইসাথে চোখের সংমিশ্রণ – আমি সত্যিই এটির প্রয়োজন ছিল না তবে এটি এতটুকু অনুভব করছিল এবং সেইসাথে আমি কীভাবে নিরপেক্ষ ম্যাট চোখের ছায়াগুলির একটি সংগ্রহকে প্রত্যাখ্যান করতে পারি? (এবং ingrid ধন্যবাদ, এই সমন্বয় দিবস পাশাপাশি রাতে আমার কাছে whispers!)

মুয়া আমার সাথে এত উদার ছিল, তিনি আমাকে তাদের সমুদ্র সৈকত টিন্ট (তরমুজ এবং সেইসাথে চিত্র), কখনও-ম্যাটের preteless preareless perfector, পাশাপাশি ব্রোঞ্জিং চামড়া perfector নমুনা প্রদান। আমি সেফোরাতে বেকা কাউন্টারে এই ধরনের চিকিত্সা কখনোই পাইনি!

Burberry আমি একটি বিট বাদাম গিয়েছিলাম, আমি পেয়েছিলাম:

• 200 ইস্পাত ধূসর পেরেক পোলিশ
• 002 নগ্ন মধ্যে চোখের রঙ ভিজা পাশাপাশি শুষ্ক গ্লাড ছায়া
• 07 গোলাপী taupe মধ্যে quattuor মোট চোখের সমন্বয়
• 07 মৃত্তিকা মধ্যে হালকা আলো প্রাকৃতিক blush
• আমার বুরবেরি সোনার গ্লো নং 01 তে পাউডারের সাথে আলোকসজ্জা চুক্তি

আমি Burberry পাল্টা এ এত পেতে নির্দেশ না তবে সব বেশ প্যাকেজিং আমাকে শুধু আঁকা! আমি রোমাঞ্চকর ছিলাম যে আমি শেষ পর্যন্ত নগ্ন চোখের ছায়া পাশাপাশি মাটির ব্লাশ পেয়েছিলাম (আমি শেষের শিকার হয়েছি – মুয়া বলেছিল যে তারা নিয়মিত এই ছায়াগুলিতে স্টক থেকে স্টক আউট ছিল)।

আমি যে 3 টি কাউন্টারের মধ্যে গিয়েছিলাম, আমি মেকআপের সাথে সবচেয়ে আনন্দিত ছিলাম এই মুয়াকে আমার উপর ছিল – তার মিশ্রণ দক্ষতা চমৎকার ছিল! তিনি গোলাপী Taupe সংমিশ্রণ থেকে কিছু ছায়া একটি মোট চোখের চেহারা কাজ তাই আমি সমন্বয় পেতে বাধ্য অনুভূত হয়েছে – Khaki-tinged Taupe (দ্বিতীয় ছায়া নিচে) জন্য মরতে হয়! স্টিল গ্রে পোলিশ সোনালী মাইক্রো-শিম্মারের সাথে সবচেয়ে সুন্দর গ্রীজ … আহহ, * কামড়ের নকলস *

তারা এখনও ছুটির সংগ্রহের পাশাপাশি আমি পাউডার হাইলাইটের দিকে তাকিয়ে ছিলাম … পাশাপাশি প্রোগ্রামের পাশাপাশি মুয়ারাকে আমার ত্বকে প্রয়োগ করতে হয়েছিল এবং সেইসাথে এটি প্রথম সোয়াইপে ছিল। BECCA এর তুলনায়, এটি একটি নরম শয়ন এবং অনেক বেশি বেইজ toned হিসাবে আছে।

মুয়াকে আমাকে একটি জিডব্লিউপি প্রদান করেছিল যদিও এটি বিজ্ঞাপিত করা হয়নি – আমি বিশ্বাস করি যে তারা ছুটির সংগ্রহ থেকে এগুলি রেখেছিল – তাই আমি পেয়েছি: একটি প্রসাধনী পাউন্ড, সশস্ত্র বাহিনীতে ক্ষুদ্র চুম্বন লিপস্টিক রেড (এই জিনিসটি কতটা আরাধ্য?) তাজা গ্লো ফ্লুইড ফাউন্ডেশন নমুনা, পাশাপাশি একটি আমার বুরবেরি সুগন্ধি নমুনা।

ভিনসেন্ট লংগো:

• ওয়াটার ক্যানভাস ফাউন্ডেশন # 4 নরম অ্যাম্বার
• জল ক্যানভাস ভ্রমণ কম্প্যাক্ট

আমি বুঝলাম আমি ভিনসেন্ট লংগো কাউন্টারে কেবলমাত্র পানি ক্যানভাস ফাউন্ডেশন পেতে চাই। ভিনসেন্ট লংগোতে মুয়াটি অর্থপূর্ণ ছিল তবে তার টাস্কের অভাব ছিল – সে ভ্রমণের কম্প্যাক্টের সাথে আমাকে বিক্রি করার চেষ্টা করছিল, তবে সেটি কম্প্যাক্টে রিফিলটি কীভাবে রাখতে হবে তা প্রদর্শন করতে পারত না, আমি অবশেষে দেখিয়েছিলাম তার! আমি একইভাবে আমার ত্বকে ফাউন্ডেশন প্রয়োগ করার আগে আমার ত্বক যথাযথভাবে প্রস্তুতি নিই না – এটি একটি মেকআপ দিয়ে আমার বিদ্যমান বেস মেকআপটি মুছে ফেলার পরে সত্যিই নির্গত হয়েছিল। তাই জল ক্যানভাস ফাউন্ডেশন আমার ত্বকে বরং splchty ব্যবহৃত। যদি আমি গবেষণা না করে পাশাপাশি পণ্যটিতে পরীক্ষা না করে থাকি তবে এটি সত্যিই আমাকে এটি থেকে বেরিয়ে আসবে। তবে আমি বুঝতে পারলাম যে ত্বকের যথাযথ prepping সঙ্গে, ভিত্তি মসৃণ এবং পাশাপাশি নিশ্ছিদ্র থাকা আবশ্যক।

আমি একইভাবে ভিনসেন্ট লংগো কাউন্টারে একটি unadverted gwp পেয়েছিলাম (আমি কেন বুঝতে পারছি নাY তাদের GWP প্রচার করবেন না? লোকেরা তাদের দ্বারা অনেক বেশি শস্যের জন্য অনেক বেশি লজ্জিত হবে!) যার মধ্যে মন্দিরের পীচিতে পূর্ণ আকারের শিশির র্যাডিয়েন্ট ব্লাশ রয়েছে এবং সেইসাথে ভেলর চাপা পাউডারের একটি ভ্রমণের আকার রয়েছে। MUA একইভাবে আমার জন্য প্রাইমার সঙ্গে তাদের চুক্তি একটি নমুনা উত্পাদিত।

আমি এই সব চেষ্টা করার জন্য তাই আনন্দদায়ক করছি! আমি আইটেম সব আইটেম একটি উপযুক্ত ব্যবহার করার সময় পণ্য মূল্যায়ন করতে হবে। উল্লিখিত সমস্ত 3 টি ব্র্যান্ড একইভাবে উপসাগরীয় সাইটে ইন্টারনেটে দেওয়া হয় (এই প্রকাশের সমস্ত লিঙ্ক তাদের সাইটে নির্দেশ করে)। এটি একটি সময় হয়েছে যে আমি মেকআপ কাউন্টার চেক আউট করেছি – এটি বরং মজা ছিল! আপনি সম্প্রতি একটি আপীল পাল্টা হয়েছে? আপনার মেকআপ করছেন আপনার অভিজ্ঞতা (সেরা / খারাপ) কি হয়েছে?

এই শেয়ার করুন:
শেয়ার করুন

একটি ভাল বন্ধু এই ইমেইল করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Pinterest শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

টুইটারে শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Tumblr শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

Reddit শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

এটার মত:
লোড হচ্ছে ভালো লেগেছে …

সম্পর্কিত

HAULAURYA 2017 – মেকআপের পাশাপাশি Skincare যখন আমি এইরকম সবকিছু দেখি, আমি বিশ্বাস করি যে আমি একটি বিট মেকআপ হোলিং দিয়ে দূরে নিয়ে এসেছি … তবে আপনি এখানে কিছুটা বিট করুন, এটি মনে হয় না এটা অনেক ভালো লেগেছে! 😉 আমি প্রকৃত বক্সিং দিবসে যেতে পারিনি …
জানুয়ারী 25, 2017in “সৌন্দর্য”

Nordstrom টরন্টো আপিল বিভাগ – খুব প্রথম ইমপ্রেশন পাশাপাশি haulfinally, Nordstrom টরন্টোতে খোলা আছে! যত তাড়াতাড়ি সম্ভব আমি আনুষ্ঠানিকভাবে খোলা থাকি তখন আমি ছুটিতে চলে গেলাম, তবে আমি টরন্টো ইটন সেন্টার স্টোরটি পরিদর্শন করতে গিয়েছিলাম, বেশিরভাগই তাদের আপিল বিভাগের জন্য! এবং, আমি একইভাবে আইটেম কয়েকটি পেয়েছি। 😉 এটা হয়েছে …
২5 অক্টোবর, ২016 তে “সৌন্দর্য”

ভিনসেন্ট লংগো ওয়াটার ক্যানভাস ফাউন্ডেশন ভিনসেন্ট লংগো ওয়াটার ক্যানভাস ফাউন্ডেশন এখন আমার ইচ্ছার তালিকাভুক্ত হয়েছে। হডসনের বে এই ব্র্যান্ডটি তাদের দোকানে আনতে শুরু করে আমি সত্যিই আনন্দিত ছিলাম, পাশাপাশি আমি হোলিউচারের সময় এটি কিনেছিলাম: আমি # 4 নরম অ্যাম্বারে পানি ক্যানভাস ফাউন্ডেশন (11.5 গ্রামের জন্য $ 63) কিনেছি …
মার্চ 9, 2016in “সৌন্দর্য”

Zoya প্রশংসাসূচক 4 আপনি বিক্রয়

আমি 5zero সঙ্গে এই অফার এর বায়ু ধরা, যারা তার ব্লগে পেরেক পোলিশ অফার বৈশিষ্ট্য। গত বছরের জন্য আমি বিক্রয়ের মধ্যে অংশ নিতে পারিনি তবে আর নেই! এই Zoya পেরেকের পোলিশ অফারটি পাস করার পাশাপাশি এটি ছিল দুর্দান্ত – এটি 4 প্রশংসাসূচক পেরেকের পোলিশের জন্য, সেইসাথে কেবলমাত্র ব্যয় শিপিংয়ের জন্য!

আমি শুধু নিম্নলিখিত জন্য একটি ক্রয় করা:

পাশা – নরম, ফ্যাকাশে, taupe- রৌপ্য তুষারপাতের পাশাপাশি রৌপ্য মাইক্রোগ্লিটারের ব্যারেট ইঙ্গিত দিয়ে নগ্ন। (এখানে থেকে swatch ছবি)

Jules – সোনা, রূপা এবং শ্যাম্পেন ধাতব shimmer সঙ্গে sparkling নিরপেক্ষ আলো taupe। (এখানে থেকে swatch ছবি)

Faye – বেগুনি সঙ্গে bronzed mauve পাশাপাশি বাদামী undertones উজ্জ্বল স্বর্ণের ঝলসানি সঙ্গে বন্যা। (এখানে থেকে swatch ছবি)

Zara – শক্তিশালী গোল্ডেন Duochrome shimmer সঙ্গে উজ্জ্বল নীল-টন হালকা রক্তবর্ণ। (এখানে থেকে swatch ছবি)

পাশা পাশাপাশি জিউস বয়সের জন্য আমার ইচ্ছা তালিকা আছে। Yup আমি প্রধানত নিরপেক্ষ রং, shocker কেনা। (আমি একটি ম্যাজেন্টা ছায়া, blyss দ্বারা mesmerized ছিল, তবে আমি আমার হৃদয় বুঝতে যে আমি এটা পরতে হবে না)। আমি বিশ্বাস করি Zoya prettiest shimmers কয়েক করে তোলে।

এটা আমার প্রথম সময় zoya.com থেকে ক্রমবর্ধমান হয় তাই আমি তাদের শিপিং পাশাপাশি ক্লায়েন্ট পরিষেবা হিসাবে ঠিক কিভাবে দেখতে আগ্রহী। আমি সাধারণত পণ্যগুলি সম্পর্কে প্রকাশ করি না যতক্ষণ না আমি তাদের কাছে পেয়েছি তবে আমি এই অফারটি সম্পর্কে শব্দটি ছড়িয়ে দিতে চেয়েছিলাম – এটি শুধুমাত্র 13 জানুয়ারি পর্যন্ত উপলব্ধ! দোকান হিসাবে পাশাপাশি দোকান! (না, ২016 সালের আমার প্রথম মেকআপ হোল নয়, আগামীকাল আমি শেষ সপ্তাহান্তে অর্জিত কিছু স্টাফ সম্পর্কে প্রকাশ করছি।)

এই শেয়ার করুন:
শেয়ার করুন

একটি বডি এই ইমেইল করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Pinterest শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

টুইটারে শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Tumblr শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

Reddit শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

এটার মত:
লোড হচ্ছে ভালো লেগেছে …

সম্পর্কিত

অপ্রচলিত: জোয়া জারাই এই জিয়া প্রশংসাসূচক 4 এর মধ্যে এটি কিনেছিলেন 4 আপনি জানুয়ারিতে ফিরে যান, যেখানে আপনি প্রশংসাসূচকটির জন্য আপনার বিকল্পের 4 টি পোলিশ চয়ন করেছেন এবং সেইসাথে শিপিংয়ের পাশাপাশি হ্যান্ডলিংয়ের জন্য অর্থ প্রদান করেছিলেন। কয়েক সপ্তাহ আগে, আমি শেষ পর্যন্ত 4 এর প্রথমটি ব্যবহার করেছি – ছায়া জারার। এটি একটি কিছুটা উল্লেখযোগ্য ছিল …
মে 11, 2016in “সৌন্দর্য”

গতকালের পোস্টে আপনি দেখেছেন সমষ্টিগত পেরেক পোলিশ পলিসিশনসাস, আমি গত মাসে আমার বাড়ির 10 কিলোমিটার ব্যাসার্ধের মধ্যে সমস্ত বিজয়ীদের পাশাপাশি মার্শালকে আঘাত করছি। আমি একইভাবে আমার অনেক পছন্দসই সৌন্দর্য পার্লার সরবরাহের দোকানটি পরীক্ষা করে দেখি যা সস্তা জন্য polishes প্রস্তাব – তারা এখনও essie পেতে 4 প্রশংসাসূচক অফার পেতে, এবং …
ফেব্রুয়ারি 5, 2016in “সৌন্দর্য”

Illamasqua পেরেক বার্নিশ সংগ্রহ Megaposttoday এর প্রকাশটি অসীম অদ্ভুত জুলিজের কাছে নিবেদিত, পাশাপাশি পাঁচজার এর মেগাপোস্টগুলিতে শ্রদ্ধা নিবেদন করে। মন্তব্যগুলির মধ্যে, জুলিয়া আমাকে জিজ্ঞেস করলো, আমি কতটুকু ইলামস্কো পোলিশ করেছিলাম – আমি আমার স্টক স্প্রেডশীট থেকে দ্রুত গণনা করেছি, সেইসাথে প্রতিক্রিয়া ছিল: 47.: O (সংশোধন, অনন্য সংখ্যা …
অক্টোবর 27, 2015in “সৌন্দর্য”

Body shop Flash Sale as well as Clearance Haul

This publish is sooooo late. I published about the Body shop Flash Sale back on may 11th – it was a someday sale for 50% off on makeup. I purchased the makeup products that exact same day however didn’t get around to publishing it up until now… only 6 weeks later!  Last week I likewise got 2 much more products as they were having 50% sale on clearance items. So in total, these are my recent Body shop purchases:

Yup, much more nail polishes, what else is new?  More details on what I got…

These were from the Flash Sale, with 50% off just on makeup:

• Concealer Stick in #08 (don’t keep in mind exactly how much this expense – I believe $5 – as well as this product is no longer noted on the Canadian site) – the numbers are wonky on these. #08 seems like it’d be dark, right? I evaluated out #04 which was deeper than #08. So odd.
• Retractable Blusher clean – Reg $22 – Sale $11 – I most likely shouldn’t have purchased this now that I got a good retractable blush brush from Japan. Hindsight as well as whatnot.

• Honey Bronze Bronzing Powder in #01 Light Matte – Reg $22 – Sale $11
• Colour Crush Eye shadow in 205 Caramel Flirt – Reg $11 – Sale $5.50
Interesting to note that both the bronzer and eye shadow are made in Italy. [note: I saw this bronzer shade in the clearance sale last week as well as asked the SA about it – she stated that the 2 lighter colours, #01 Light Matte as well as #03 medium Matte, are being discontinued! I understand some fair-skinned peeps aren’t going to be pleased about this! ]

Colour Crush nail polish in:

L to R:
• 710 huge Smoke
• 420 A Grape Affair
• 620 got the Blues
• 750 Caring Caramel
• 720 beautiful Grey
• 350 British Rose
Normally these are $8 which I believe are as well steep for 6.8ml of polish, however much more palatable at $4.

And these were from the recent clearance sale, where specific discontinued items were marked 50% off:

• Glazed Apple shower gel – Reg $10 – Sale $5 – they brought some holiday stuff back out to sell, I’m so glad I got one more one of these. I like this scent!
• wetness White Shiso Overnight Triple increase Serum – Reg $36 – $18 – I likewise wished to try the essence from this  line however it includes alcohol so I passed on it.

Have you tried any type of of the Body shop products I got? What’s your preferred Body shop product?

এই শেয়ার করুন:
শেয়ার করুন

একটি বডি এই ইমেইল করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Pinterest শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

টুইটারে শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Tumblr শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

Reddit শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

এটার মত:
লোড হচ্ছে ভালো লেগেছে …

সম্পর্কিত

Body shop Canada Flash Sale: 50% off MakeupWhile getting my morning coffee this morning, I walked by the close-by Body Shop store as well as discovered that there’s a flash sale for 50% off makeup.  This includes makeup, brushes, nail polishes as well as even makeup & polish removers! *sigh* as well as what’s a makeup addict to to? I haven’t purchased anything yet…
মে 11, 2016in “সৌন্দর্য”

Back-up deserving ItemsAfter being burned one as well numerous times with discontinued or restricted edition products that I LOVE, I chose to take matters into my own hands as well as bought back-ups of specific products for insurance coverage purposes. এখানে আমার স্ট্যাশে আমি কিছু পণ্য অপমান করেছি: আন্না সুই ডলি নারী লিপস্টিক …
জুন 15, 2015in “সৌন্দর্য”

শরীরের দোকান পেরেকের পোলিশটি ব্লিউস্লাস্ট সপ্তাহ পেয়েছে আমি # 620 তে শরীরের দোকানের রঙ ক্রাশ পেরেক পোলিশটি ব্যবহার করেছিলাম, যা আমি মেকআপের সময় মেকআপের সময় মে মাসে বিক্রয় বন্ধ করে দিয়েছিলাম। এটি একটি 6.8ml বোতল জন্য সাধারণত $ 8 জন্য খুচরা বিক্রয়। আমি রঙের ক্রাশ পেরেকের পোলিশদের উপর একটি মূল্যায়ন করেছি, এক হিসাবে …
আগস্ট 9, 2016in “সৌন্দর্য”