Archives July 2022

চিকেন অ্যাডোবো রেসিপি

অ্যাডোবো একটি অপরিহার্য ফিলিপিনো ডিশ। যখন আমি একটি বাচ্চা ছিলাম, তখন আমাদের অন্তত যখন দুপুরের খাবার বা ডিনারের জন্য সপ্তাহে ছিল। প্রতিটি পরিবারের নিজস্ব হ্যান্ডেল অ্যাডোবো রয়েছে, তবে মৌলিকতমগুলি একইরকম – কিছু ধরণের মাংস (সাধারণত মুরগি, শুয়োরের বা উভয় সমন্বয়) মরিচ পাশাপাশি সোয়া সস, ভিনেগারের পাশাপাশি রসুনে রান্না করা হয়। এটি একটি সুস্বাদু প্রাথমিক খাবার যা স্বাদ দিয়ে প্যাক করা হয়, সেইসাথে আমি আসলেই পছন্দ করি।

এই ঠিক কিভাবে আমরা কাসা এমবিবি এ অ্যাডোবো করি!

বিজ্ঞাপন

কয়েকটি দ্রুত টিপস:

আমি সাধারণত অ্যাপল সাইডার ভিনেগার ব্যবহার করি, তবে আপনি balsamic এর জন্য এটি স্যুইচ করতে পারেন। প্রচলিত পদ্ধতিটি হোয়াইট বেত ভিনেগারের সাথে এটি তৈরি করা, যা একইভাবে চমৎকার!

কম পাশাপাশি sluggish যেতে পদ্ধতি হয়; যে টেন্ডার পোল্ট্রি adobo অপরিহার্য। আপনার সস যদি দ্রুত হিসাবে হ্রাস করা হয়, একটি বিট জল যোগ করুন।

হাত কোন peppercorns? স্থল কালো বা সাদা মরিচ সঙ্গে বিকল্প।

শুধু পরিস্থিতিতে আপনি বে পাতা সঙ্গে অপরিচিত – তাদের খাওয়া না! তারা ডিশে স্বাদ যোগ করার জন্য আছে।

ওহ, সেইসাথে এই খাবারটি আমার পরিবারের জন্য যথেষ্ট, তবে যদি আপনার বেশি লোককে খাওয়ানোর জন্য বেশি লোক থাকে, তবে উপাদানের দ্বিগুণ করুন। আমি সাধারণত সাদা চালের পাশাপাশি পাশে একটি veggie সঙ্গে এটি পরিবেশন করা।

উপকরণ

1 lb boneless, skoleless পোল্ট্রি উরু

1/4 কাপ সয়া সস

1/4 কাপ আপেল সাইডার ভিনেগার

6 লোভা রসুন, minced

2 টি চামচ বাদামী চিনি

2 টি চামচ জলপাই তেল

3 বে পাতা

1 মাঝারি পেঁয়াজ পাতলা অর্ধ-চাঁদ slivers কাটা

1 চা চামচ কালো মরিচ (আপনি যদি চান তবে আপনি এটি 1/2 টিএসপি হ্রাস করতে পারেন)

নির্দেশাবলী.

একটি গ্লাস বাটিতে, সোয়া সস, ভিনেগারের পাশাপাশি অর্ধেক রসুনকে মরিয়ম করার জন্য মিশ্রিত করুন। মুরগি যোগ করুন, তারপরে প্লাস্টিকের মোড়ানো এবং কমপক্ষে 30 মিনিটের জন্য বা কয়েক ঘন্টার জন্য ফ্রিজে পপের সাথে কভার করুন।

একটি ডাচ চুলা বা উচ্চ পক্ষের সঙ্গে একটি বড় প্যান মধ্যে, জলপাই তেল মাঝারি উচ্চ থেকে উষ্ণ। পেঁয়াজ যোগ করুন এবং যতক্ষণ না তারা সুগন্ধযুক্ত এবং সেইসাথে স্বতঃস্ফূর্ত (প্রায় পাঁচ মিনিট, প্রদান বা গ্রহণ) পর্যন্ত রান্না করুন। তারপর, রসুন যোগ করুন, পাশাপাশি সুগন্ধি পর্যন্ত রান্না করুন, যা আমার জন্য প্রায় মিনিট। সাইড নোট: রসুন শ্যাড করবেন না, অন্যথায় এটি তিক্ত হবে।

পেঁয়াজ পাশাপাশি প্যানের পাশে একটি পেঁয়াজকে ধাক্কা দাও, তারপরে প্যানটিতে হাঁস-মুরগিটি হালকাভাবে বাদামী হতে পারে।

পাত্র মধ্যে marinade ঢালাও। বাকি রসুন, বে পাতা, মরিচ corns পাশাপাশি বাদামী চিনি যোগ করুন। আস্তে আস্তে একসঙ্গে যাই হোক না কেন।

একটি কম simmer আনা, তারপর পাত্র কভার পাশাপাশি 25 মিনিটের জন্য কম উষ্ণ উপর রান্না করা অবিরত। আপনার সস দ্রুত হ্রাস করা হয়, তাহলে জল যোগ করুন।

কভার সরান, পাশাপাশি তারপর দুটি ফর্ক সঙ্গে হাঁস-মুরগি ছিদ্র। সসকে ঘন ঘন 15 মিনিটের জন্য কম দিকে সিদ্ধ করা চালিয়ে যান।

চালের পাশাপাশি আপনার পছন্দের veggies সঙ্গে পরিবেশন করা।

আপনি যদি এই রেসিপিটি করেন তবে দয়া করে আমাকে কী মনে করেন!

বিজ্ঞাপন

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

কারেন

পুনশ্চ. TGIF!

শনিবার সার্ফিং, ফেব্রুয়ারি 5, ২0২২!

caturday, ঠিক এখানে আমরা আসি!
শুভ সকাল, সেইসাথে সুখী caturday! আমি আজ সকালে জেগে উঠলাম রোজি-পোজের পাশে আমার মাথার পাশে, যেমন একটি টর্বি-স্টাইল বেটেটের মতো। আপনি কি কখনও আপনার মাথা (অথবা পরবর্তী) উপর একটি feline ঘুম আছে? এটা অদ্ভুত পাশাপাশি বিস্ময়কর।

গতকাল আমার দিনটি বন্ধ ছিল মহিমান্বিত, সেইসাথে আমি মনে করি আমি সবচেয়ে বেশি স্বচ্ছন্দের পাশাপাশি বিশ্রামটি অনুভব করেছি যে আমি সত্যিই দীর্ঘদিন ধরে অনুভব করেছি! বেশিরভাগ সপ্তাহান্তে, আমি এই দু’টি মূল্যবান দিনগুলিতে সম্পন্ন করার জন্য যা করার জন্য আমার এই তীব্র ওজনটি নিয়ে উঠি, তবে আজ সকালে, আমার হৃদয় এবং আত্মাটি আলোকে অনুভব করে।

বিজ্ঞাপন

স্ব-নোট করুন: মনে রাখবেন যে এটি ঠিক কতটুকু ভাল মনে করে, সেইসাথে ভবিষ্যতে, ভেঙ্গে নেওয়ার বিষয়ে আরও ইচ্ছাকৃত হতে হবে!

এই সপ্তাহের পড়া

Kosas এর রিভিউর ফাউন্ডেশন বেশ ভাল হতে অনুমিত হয়।

আপনার চুল অবদান সম্পর্কে বুঝতে আপনার প্রয়োজনীয় সবকিছু।

Coty কার্বন বন্দী ইথানল সঙ্গে সুগন্ধি তৈরি করা হয়।

কথিত হলুদ পেরেক পালিশ আপনি ভাল বোধ ussists।

ওহ, সেইসাথে রঙের হলুদ কথা বলার পাশাপাশি এখানে ঠিক আছে কিভাবে আপনার মনের সুনির্দিষ্টতার কথা বলা যায়।

আপনার বিড়াল রাতে আপনার সাথে ঘুমাবেন?

9 টি জিনিস আপনি আপনার বিড়ালের দাঁত সম্পর্কে বুঝতে পারছেন না।

কেউ আমার জন্য এই করে তোলে, দয়া করে!

পরিস্থিতি আপনি আগ্রহী

যখন আপনি অনুভব করতে চান যে আপনি একটি নির্দিষ্ট সময়ের মধ্যে

চিত্তাকর্ষক

আমি আপনাকে বিশ্রামের জন্য আজকে সময় কাটাতে অনুপ্রাণিত করি। এটা একটা শরীর ভাল আছে।

বিজ্ঞাপন

এই সপ্তাহান্তে নিজের যত্ন নিন, ঠিক আছে?

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

কারেন

5 টি জিনিস আমি সত্যিই প্রেমময়

মাত্র কয়েকটি জিনিস যা আমি দেরিতে পরিণত করেছি
1. আট মিনিটের বৃদ্ধি

ঠিক আছে, যখন আমি কিছু করতে চাই না তখন নিজেকে অনুপ্রাণিত করার জন্য এটি আমার নতুন কৌশল – আট মিনিটের জন্য টাইমার সেট করা, এবং তারপরে সেই সংক্ষিপ্ত অংশের জন্য এক জিনিসের উপর মনোযোগ দিচ্ছে। আমি জানি না এটি প্রায় আট মিনিট কি, কিন্তু এটি আমার মিষ্টি স্পট। পাঁচটি খুব ছোট, 10 খুব দীর্ঘ, কিন্তু আটটি নিখুঁত, স্ন্যাক-আকারের অংশ!

2. “Encanto” ফিল্ম সাউন্ডট্র্যাক

“এনক্যান্টো” গান লেখক এবং অভিনেতা লিন-ম্যানুয়েল মিরান্ডা দ্বারা সংগীতের সাথে একটি নতুন ডিজনি ফিল্ম (আপনি বাদ্যযন্ত্র “হ্যামিলটন” থেকে তার নামটি চিনতে পারেন)। যাইহোক, এটি Connor এর নতুন প্রিয় ডিজনি ফ্লিক, এবং সে সাউন্ডট্র্যাক সকাল, মধ্যাহ্নভোজ এবং রাতে শোনে। সঙ্গীত খুব আকর্ষণীয়, এবং যদিও আমি আসলেই তার সম্পূর্ণভাবে চলচ্চিত্রটি দেখিনি, আমি ইতিমধ্যেই গান গাইকার অনেক কিছু জানি।

বিজ্ঞাপন

আমিও জানি যে আমরা ব্রুনো, না, না, না সম্পর্কে কথা বলি না। আমরা ব্রুনো সম্পর্কে কথা বলি না!

3. monochromatic outfits.

হ্যাঁ, আমি কয়েক বছর ধরে পড়েছি যে মাথা থেকে পায়ের আঙ্গুলের একই রং পরা পেটাইট মহিলাদের লম্বা প্রদর্শিত হতে পারে, এবং হ্যাঁ, এটি একটি monochromatic সাজসরঞ্জাম পরা একটি বড় সুবিধা। আমি এটা পছন্দ করি কারণ এটি সকালবেলায় পরিহিত পেতে অনেক সহজ করে তোলে! এটা কি মনে করা ভাল না, আপনি কি জানেন?

আমি অনেক বেশি monochromatic outfits অনুপস্থিত করছি, তাই আমি কিছু jumpsuits যোগ করার কথা ভাবছি, এটি আমার পায়ের মত, আমার পায়ের আঙ্গুলের মতো (যদিও আমার প্রয়োজনে শিমি তেমনি এবং বাইরে একের মধ্যে আমি খুব আগ্রহী নই Lavatory পরিদর্শন করতে)।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

4. এই সহজ muffin রেসিপি

সুপার ভাল এবং সুস্বাদু! আমি গত সপ্তাহে চকোলেট চিপস এবং কিং আর্থার গ্লুটেন-মুক্ত আটা দিয়ে একটি ব্যাচ তৈরি করেছি।

5. ম্যাক টেডি মাছ ধরার নৌকা

এটি একটি কারণ জন্য একটি ক্লাসিক। আপনি কি কখনও ম্যাক সাটিন Taupe দিয়ে এটি স্তরযুক্ত করেছেন? আমি আজ যে কাজ, এবং এটা মহিমান্বিত ছিল।

বিজ্ঞাপন

আপনি কি সাম্প্রতিক প্রেমময় হয়েছে?

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

কখনও শিল্পী ছায়া জন্য তৈরি করুন

এই এন্ট্রিটি অংশ অপ্রচলিত এবং পার্ট রিভিউ – তৈরি করা (MUFE) শিল্পী ছায়াগুলির জন্য তৈরি করা। গত বছরের ডিসেম্বরে আমি একটি 3-প্যান কাস্টমাইজেবল প্যালেট কিনেছিলাম আমার SEPHORA VIB $ 20 বন্ধ কুপন ($ 50 এর সর্বনিম্ন ক্রয়)। আমি সত্যিই কুপন এর মানকে সর্বোচ্চ করতে চেয়েছিলাম – আমাকে কেবলমাত্র $ 50 ব্যয় করতে হয়েছিল যাতে কার্যকরভাবে আমি 40% বন্ধ ছিলাম। দেখ এবং দেখ, একটি ভরাট 3-প্যান মুফে প্যালেট ঠিক $ 50। যে, Sephora – আপনি শুধুমাত্র আমার আউট $ 30 পেয়েছিলাম!

তারপর, বক্সিং সপ্তাহের সময়, মুফে স্টুডিও কেস আই শ্যাডো প্যালেটটি 45 ডলারের জন্য ক্লিয়ারেন্স বিক্রয় নিয়ে গিয়েছিল – নিয়মিত মূল্য ছিল $ 69 (পণ্য মান আসলে $ 107)। আমি এই সেটটি চালু করতে চাইছিলাম যে এটি চালু করা হয়েছে কিন্তু এটি থেকে কথা বলা হয়েছে … নিয়মিত খুচরা মূল্যের 35% এবং 58% পণ্যটির মূল্যের মান বন্ধ!), আমি প্রতিরোধ করতে পারিনি! এই প্যালেটটি খুব বেশি প্রতিশ্রুতি ছাড়াই আমার সংগ্রহে যোগ করার একটি দুর্দান্ত উপায় ছিল। এটা এই মাসে পর্যন্ত আমার untrieds পিলে বসে ছিল। আমি পূর্ণ আকারের এবং প্যালেট চোখের ছায়া উভয়ই পরাক্রমশালী 2 পূর্ণ সপ্তাহের জন্য তারা কিভাবে সঞ্চালিত তা দেখতে।

সর্বদা শিল্পী ছায়া জন্য তৈরি করুন – 2.5 জি প্রতিটি জন্য $ 24 ডলার (সেফোরা) বা 3 প্যান প্যালেট সহ $ 50 (বিভিন্ন ডিসকাউন্ট ব্যাখ্যা করার জন্য SEPHORA দেখুন)

এল থেকে R: I538 Pearly Gree Beige, S632 Hazelnut, D640 গোল্ডেন সাপ
অবশ্যই আমি সব নিরপেক্ষ বাদামী ছায়া গো পেয়েছিলাম – এই প্যালেটটি আমার কাজ বা ভ্রমণের জন্য আমার যেতে উদ্দেশ্যে ছিল। সঠিক ছায়াগুলি সংকীর্ণ করার জন্য এটি বেশ কঠিন ছিল – আমি অনেক অনলাইন গবেষণা করেছি এবং আমি আগ্রহী ছিল প্রায় ডজন ডজন ছায়াছবি লিখেছিলাম। যদিও আমি মুফে কাউন্টারে পেয়েছিলাম, তবে আমি 210 টি রং দিয়ে আমার দিকে ফিরে যাচ্ছিলাম । SEPHORA এ সহায়ক মেকআপ শিল্পী আমার উপর প্রায় ২0 টি ছায়া দিয়েছে এবং সুপারিশকৃতদের যে বহুমুখী হবে কিন্তু আমি ইতিমধ্যে মালিকানাধীন চোখের ছায়া রং থেকে ভিন্ন।

এল থেকে R: I538 Pearly Gray Beige, S632 Hazelnut, D640 গোল্ডেন সাপ (NC25 স্কিনে)
এই পরিসরে 5 টি শেষ এবং ছায়া নামগুলির প্রথম অক্ষরটি তার ফিনিসকে নির্দেশ করে: ম্যাট (এম), স্যাটিন (গুলি), অলস (আমি), ধাতব (আমি) এবং ডায়মন্ড (ডি)। Trio থেকে আমার অনেক পছন্দ আউট S632 Hazelnut হয়।

অপসারণ সহজ, আমি প্যালেটের পিছনে গর্ত থেকে প্যান ধাক্কা করার জন্য একটি পেরেক আর্ট ডট্টার টুল ব্যবহার করেছি।
কিছু লোক প্যালেটের উপযোগবাদী নকশা পছন্দ করতে পারে না তবে আমি এটি পছন্দ করি – প্লাস্টিকের উচ্চ গুণমান এবং কম্প্যাক্টটি মসৃণ। Trio কম্প্যাক্ট পদ্ধতি 5 “এক্স 2” এক্স 0.4 “।

রং দেখায় দ্বারা গ্রুপ করা হয়: প্রাকৃতিক, ধোঁয়া, সাহসী, চিকন। আমি এই নির্দেশিকা উপেক্ষা। আমি যা চাই তা আমি করি!
স্টুডিও কেসের জন্য তৈরি করুন – $ 69 (সেফোরা – লিমিটেড সংস্করণ) প্রতিটিতে 1২ টি শিল্পী ছায়া রয়েছে: M530 Eggshell, S516 Sand, I544 PINK GRANTITE, ME122 স্নো, ME108 ইস্পাত, M100 কালো, D236 Lagoon Blue, D926 ব্লুবেরি, I218 নীল ব্লু, আই 524 পিংকি বেজ, D826 FIG, ME828 গারনেট কালো
কিটটিতে কালো (ছায়া এম -10) – ইউরোপ এবং এশিয়াতে একটি পূর্ণ আকারের শিল্পী মাছ ধরার নৌকা (ছায়া এম -10) -এর একটি পূর্ণ আকারের শিল্পী মাছ ধরার নৌকা রয়েছে, এই কিটটি চোখের # 228 স্পষ্টতা শেডার ব্রাশের সাথে এসেছিল – আমি কালো eyeliners পরা না তাই আমি একটি বন্ধু এটা প্রদান। এবং অবশ্যই, “ট্রেন কেস” প্যাকেজিং আছে (প্রায় 5.5 “x 6.5” x 2 “) যা মেকআপ আইটেমগুলির একটি অসংখ্য (নীচের অংশে খুব প্রশস্ত) এর একটি অসংখ্য হতে পারে।

ক্ষুদ্র প্যানগুলির পিছনে পৃথক আকারের মত লেবেলযুক্ত।
এই প্যালেট সম্পর্কে একটি ধারণা হল যে ব্যক্তিগত প্যানগুলি সহজেই কেস থেকে সরানো যেতে পারে (বিভাজক ফেনা তৈরি করা হয়)। আমি সমস্ত প্যানগুলি মুছে ফেলার সিদ্ধান্ত নিলাম এবং তাদের খালি ছোট জেড-প্যালেটে রাখলাম। আমি কত স্থান সংরক্ষণ করুন তাকান! ছোট জেড-প্যালেট পদ্ধতি 3.75 “এক্স 3.75” এক্স 0.6 “।

এল থেকে R: M530 Eggshell, ME122 স্নো, S516 বালি (এই আমার স্কিনটোন মধ্যে মিশ্রন), I524 Pinky Beige, I544 গোলাপী গ্রানাইট, ME828 Garnet কালো
আমার প্রিয় ছায়াগুলি I544 এবং ME828 (একটি Taupe এবং একটি বাদামী – কতটুকু বিস্ময়কর!) এবং আমি নিজেকে পুরো আকারের প্যানে পেয়ে দেখি যদি আমি কখনও রান আউট (অর্থাৎ)।

এল থেকে R: M100 কালো, ME108 ইস্পাত, D826 FIG, D926 ব্লুবেরি, আই 218 নীল নীল, D236 Lagoon নীল
শিল্পী ছায়া সম্পর্কে নিজেদের সম্পর্কে: আমি সূত্র সম্পর্কে মিশ্র অনুভূতি আছে। MUFE দ্বারা বিপ্লবী দাবি হল যে এই জেল-ভিত্তিক পাউডার ছায়াগুলি একটি ধরণের পরিমাণ রঙ্গক (88%) ধারণ করে যা তাদের প্যান রঙের সত্য প্রয়োগ করে। আমার জন্য, চোখের ছায়া একটি প্যাটিং গতিতে একটি ফ্ল্যাট শেডার ব্রাশের সাথে প্রয়োগ করা হলে এই দাবিটি সত্য বলে মনে করে। একবার আমি মিশ্রিত করতে শুরু করি, তবে, আমি রঙগুলি পাগল এবং নিস্তেজ পেতে শুরু করি। পিগমেন্টেশনটি প্রথম পাসে খুব শক্তিশালী নয়, যেমন আমি একটি রঙ্গক সমৃদ্ধ সূত্র হতে আশা করি – আমি অনেক বেশি তীব্র রঙ পেতে কয়েকটি স্তর তৈরি করতে চাই। এই সূত্র সঙ্গে একটি শেখার বক্ররেখা আছে। যেখানে এই পণ্য excels, আমার জন্য, তার পরিধান দীর্ঘায়ু। আমি আমার দীর্ঘতম পরা পাউডার চোখের ছায়াগুলির শীর্ষ 3 টি শীর্ষে বলব – রংটি সত্য থাকুন এবং 14 ঘন্টা পরিধানের পরেও ক্রিজ করবেন না (আমি আমার মেকআপটি সকাল 7 টা পর্যন্ত প্রয়োগ করি এবং আমার মুখ 9 টা পর্যন্ত ধুয়ে ফেলি। যে একা, এই চোখের শ্যাডো ফর্মুলা চেষ্টা করার যোগ্য।

পূর্ণ আকারেরবামে প্যান (2.5 জি), আদর্শের প্যালেট প্যান (0.7g)
পেশাদার:
রং এর বৃহৎ পরিসীমা এবং থেকে নির্বাচন করতে শেষ
উল্লেখযোগ্য দীর্ঘ পরা সূত্র
প্যান প্রতি অনেক পণ্য (2.5 জি বনাম ম্যাক এর 1.5 জি)
এস কাস্টমাইজড অপশন (একক, দুজন, ট্রিও, ফ্রি-ফর্ম)
গুলি মোটামুটি সহজেই অ্যাক্সেসযোগ্য (সেফোরা বা অনলাইন)

কনস:
এস ব্যয়বহুল (এমনকি প্রতি গ্রামের দামেও ভেঙ্গে যায়, MUFE ম্যাকের চেয়ে অনেক বেশি ব্যয়বহুল; MUFE = $ 9.60 / জি যখন ম্যাক $ 8.00 / জি)
গুলি মিশ্রন চ্যালেঞ্জিং (muddiness)
গুলি pigmentation তৈরি করা প্রয়োজন

স্ট্যাশ যোগ্যতা: 8/10 [সম্পাদিত সেপ্টেম্বর 2015: আমি মূলত এটি 7/10 হিসাবে রেট করেছি কিন্তু এই চোখের ছায়াগুলি আর দীর্ঘদিনের জন্য ব্যবহার করার পরে আমি তাদের আরো প্রশংসা করতে এসেছি!]

আপনি mufe শিল্পী ছায়া চেষ্টা করেছেন? আপনি তাদের কি মনে করেন?

এই শেয়ার করুন:
শেয়ার করুন

একটি বন্ধু এই ইমেইল করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Pinterest শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

টুইটারে শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Tumblr শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

Reddit শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

এটার মত:
লোড হচ্ছে ভালো লেগেছে …

সম্পর্কিত

Megapost: কাস্টম-তৈরি প্যালেট সিস্টেমে এই পোস্টটি মাসের জন্য ব্রুনিং করেছে এবং অবশেষে এটি জেড প্যালেটের সাথে সাম্প্রতিক বিতর্কের কারণে এটি বন্ধ করে দেয়। যদি আপনি এটি সম্পর্কে জানেন না তবে এখানে, এখানে এবং এখানে এটি সম্পর্কে পড়ুন। um হ্যাঁ … মোট গং শো। : o জেড প্যালেট সম্ভবত সবচেয়ে সুপরিচিত কোন প্রধান …
মার্চ 13, 2017in “সৌন্দর্য”

শুভ চীনা নববর্ষ! আজকের দিনে চীনা নববর্ষের সম্মানে আমি মনে করি এটি আমার স্ট্যাশে কিছু দুর্দান্ত লাল মেকআপের বৈশিষ্ট্যটি মজার হবে (আমি গুরুত্বপূর্ণভাবে ভ্যালেন্টাইন্স ডে এর জন্য এই রেড-থিমযুক্ত মেকআপ এন্ট্রি পোস্ট করার কথা বিবেচনা করেছি, কিন্তু উগ, ভ্যালেন্টাইন্স ডে …) # 51 – 2.5 জি (আমি না …
ফেব্রুয়ারি 19, 2015in “সৌন্দর্য”

LISE Witier সহজভাবে nudes eyeshadow palettei এই পর্যালোচনা পেতে rushed কারণ আমি শুধু এই কুকুরছানা পরীক্ষা এবং আমার চিন্তা ভাগ করে নেওয়ার উপর বন্ধ রাখা যাবে না। LISE WITIER সহজভাবে NUDES 12-রঙ Eyeshadow প্যালেটটি ডি নগ্ন স্প্রিং 2016 এর বৈচিত্র্যের সংগ্রহ থেকে এসেছে: আমি আমার প্রকল্পকে অবহেলা করেছি 10 প্যালেট (স্ম্যাশবক্স ডাবল এক্সপোজার) তাই আমি …
ফেব্রুয়ারি 25, 2016in “সৌন্দর্য”

Review: wonder cloth

Last year I was Christmas shopping for the kid at Bed bath and beyond and came across this washcloth, called the wonder Cloth.  After reading the claims on the box, and doing a quick search for reviews online on my phone, curiosity got the better of me and I shelled out $14 for it.

According to the wonder cloth official website, here are the claims:
• All natural make up remover Cloth
• Hypo-Allergenic & Dermatologist Tested
• helps to exfoliate skin
• Removes all make up swiftly and easily with just water.
• Rinses clean with water, no stains remain on the cloth!
• maker washable
• Re-usable – economical – use wonder cloth over and over
• Bleach-safe cloth lasts twice as long as a standard washcloth

The idea is that you can use just this cloth and no cleansers to remove all traces of makeup. I was ecstatic by the prospect of this! So lots of possibilities: travel without having to pack little tiny bottles of cleansers, going camping and just washing my face by a babbling brook (not that I’ve been camping in years), and no a lot more shelling out money for cleansers ever again!

Virgin Wonder Cloth.
The new unused cloth is incredibly soft and silky, nearly like that artificial fur baby blanket material.  It is made of rayon, which is essentially reconstituted, highly processed, wood pulp.

Feeling incredibly excited, I used this for a week straight, and my enthusiasm waned as the days (actually evenings – I used this solely at night to remove my makeup) went on.  I did not take pleasure in using the wonder Cloth at all – it was NOT cleaning my face thoroughly as claimed. After my initial washing with the wonder cloth (just the cloth plus H2O, as instructed), my eye makeup and my foundation were not completely removed – I would say the cloth maybe removed about 50% of the face makeup.  This was evident when I used my normal second step cleansing with micellar water. I had to use two and often THREE cotton pads to fully cleanse my face, instead of the normal one.

সপ্তাহান্তে.
In addition, the Wonder Cloth itself got progressively dingier looking by the day, and the silky soft quality diminished after every wash / air dry cycle. If you’ve ever owned rayon clothing, you will know what I indicate – when rayon gets wet, it takes on a completely different hand-feel than its regular state – nearly a dry crunchy feel.  The packaging claims that the fibres are meant to rinse clean with water – liar! I rinsed as thoroughly as possible and it did not get clean looking. They also didn’t account for the edges of the cloth where the overlock thread was used – that part of the cloth retained a lot of stains as I used the cloth.

After the week was over, I threw the cloth into the wash inside a laundry mesh bag and it did wash up cleanly, and the softness of the unused cloth did return, but it wasn’t as silky. However, it’s not functional to wash the wonder cloth nightly after each use.

পেশাদার:
• soft, non-abrasive texture
• easy to launder

কনস:
• does not live up the its lots of claims
• ব্যয়বহুল

Stash worthiness: 2/10

Bottom line: wonder Cloth is not so wonderful.  Save your money and just use a regular wash cloth or a Konjac sponge with a proper facial cleanser instead. has any individual else tried this? Now I’m not sure what to use my Wonder cloth for instead now – thoughts?

এই শেয়ার করুন:
শেয়ার করুন

একটি বন্ধু এই ইমেইল করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Pinterest শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

টুইটারে শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Tumblr শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

Reddit শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

এটার মত:
লোড হচ্ছে ভালো লেগেছে …

সম্পর্কিত

Grading my friends’ skincare routinesI was scolding one of my friends by means of email last week after she confessed that she has recently been sleeping in her makeup. আমি ঠিক জানি? Horrific. then the discussion turned into said friend (Let’s call her A) asking for me to supply her with a skincare regimen. I turned…
এপ্রিল 7, 2015in “সৌন্দর্য”

Salux appeal skin clothWhen someone touches my arm in passing and blurts out, “omg your SKIN, it’s SO soft!” I’m a bit embarrassed and shocked – I mean, I really have no frame of reference to the degree of skin softness on other people. এই অনিচ্ছাকৃতভাবে আমার ত্বক স্পর্শ অন্য কেউ জিজ্ঞাসা ব্যক্তি বলার বাড়ে …
২3 জুন, ২015 এর “সৌন্দর্য”

প্রকল্প ফোকাস 10: স্ম্যাশবক্স ফটো শেষ প্রাইমার ওয়াটারহ্যাপি লিপ বছর দিন! : ডি গত বছর স্মাসবক্স ফটো ফিনিস প্রাইমার জল ঝড় দ্বারা মেকআপ বিশ্বের নিতে বলে মনে হচ্ছে। anywhere I turned, I saw people posting rave reviews about it. I love facial mists so I was interested by one that claims to supply hydration and acts as…
ফেব্রুয়ারী 29, 2016in “সৌন্দর্য”

Classic Smokey Eyes | Day 3 With the honest beauty get It together Eyeshadow palette

The honest beauty eyeshadow palette comes with a card with four looks you can do with the palette. I followed the one called “Classic Smoky Eye” for this post, although with one tweak. I started by buffing the matte beige shade (Vanilla’d Velvet) all over my lids as a base so the subsequent colors would pop a little more.

I was a wee bit nervous about using the shimmery gold all over my lids and the shimmery dark purple on the outer corner because…I’m in my 40s now, and shine doesn’t always play well with my 40-something skin, particularly in the crease. Some may even say that I’m “overly picky about shimmery finishes,” *ahem*. Can you blame me though? One false move and you see every fine line!

বিজ্ঞাপন

Buuuut, I decided to go for it anyway, hoping that the matte beige underneath would tone down the shine, and it did!

As I was blending, I realized another reason to love this palette. The more you buff and swirl these shadows, the less intensely they shine, until they have more of a satiny finish. The finish ends up as a soft, pearly glow, which makes this classic smokey eye very workable for daytime wear! When I dropped Connor off at school this morning, I didn’t feel like I was wearing “too much.”

Oh, I’ve been meaning to tell you — I found the most beautiful cream blush by Chanel! It’s Les Beiges blush No. 20, a stick blush, $45 (!), but dang, lady! এটা খুব ভাল. It’s a bronzy, peachy tan with the finest flecks of pearly gold, and it adds a hint of natural-looking color to cheeks. I love how easy it is to blend and that I can’t see it sitting on top of my skin or in my pores.

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

If you’re a real stickler for blush that doesn’t heavy on your cheeks, then you might want to consider it because it’s so natural-looking on skin.

FYI, if you’re lighter than I am, No. 20 will probably function more as a straight-up bronzer on your skin, and if you’re darker, then you might better off with one of Chanel’s brighter cream blushes like No. 21 or No. 22, since I’m betting No. 20 won’t show up as readily on darker skin.

Other things I’ve been into lately: mixing two shades of honest beauty liquid lipstick, namely passion and Off Duty, to create the purrfect mid-toned coral pink; and wearing an old-school standby base combination with MAC face and Body (I mix C4 and C5), set with the tiniest smidgen of MAC Mineralize Skinfinish natural Powder (my shade is medium Golden).

Seriously, why did I ever take a break from wearing face and Body? IT’S SO GOOD, especially for no-makeup makeup. I’ve talked about it ad nauseam on MBB for years, so if you’re relatively new here and want to know more about why it’s the stuff, hit me up in the comments and I will repeat myself once again, LOL! love IT.

Oh, my gosh, one last thing before I leave you — have you seen the Britney Spears documentary on Hulu? I kept hearing about it, and I told myself, “OK, I’ll give this 10 minutes of my life, and that’s it,” but then I started watching it and I COULD. না. LOOK. AWAY.

The one-hour documentary by The new York Times charts Britney’s rise to fame, her very public issues in the press in the early 2000s, and the conservatorship that was placed on her in 2008, which some people believe was against her will. Some conspiracy theorists go so far as to think that her Instagram is an entire series of coded cries for help.

As you might know, I’m solidly on #TeamBritney, and so watching the doc left me with the hope that one day she’ll surprise us all (in the best possible, emotionally healthy way).

বিজ্ঞাপন

To Britney and all my ladies out there currently holding on, make that delicious lemonade out of those lemons, mama. You hang in there!

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন

শনিবার সার্ফিং, সেপ্টেম্বর 11, 2021

সান ফ্রান্সিসকোতে লোমবার্ড স্ট্রিট ডাউন দেখুন
হাই, ছেলেরা। আমি সাধারণত এই শনিবার সার্ফিং বার্তাগুলি শুরু করতে চাই, কিন্তু আমি তারিখটি স্বীকার না করেই আমার আদর্শ চিপার শুভ সকালের শুভেচ্ছা জানাতে পারি না। আজকে ২0 বছর ধরে চিহ্নিত করা হয়েছে কারণ 11 ই সেপ্টেম্বরের হামলা, এবং যখনই আমি সেই দিনটি সম্পর্কে চিন্তা করতাম তখন বেদনাদায়ক স্মৃতি এবং ভয়াবহতা আমি মনে করতাম যে আমি কখনই সেই সকালে ভুলে যাব না, আমি সেই সকালে কোথায় ছিলাম (আমি ২0 বছর ছিলাম -সে সান ফ্রান্সিসকোতে বসবাস করছেন), প্রতিটি মিনিটের বিস্তারিত বিবরণ, অথবা অনুসরণ করে জীবন পরিবর্তনশীল উদ্বেগ এবং অনিশ্চয়তা। মাত্র কয়েক মিনিটের মধ্যে অনেক পরিবর্তন।

আপনি যদি সেই দিনটি মনে রাখবেন, আপনার জন্য আমার আশাটি আপনার অনুভূতিগুলি প্রক্রিয়া করার জন্য সময় এবং স্থান ছিল। 11 ই সেপ্টেম্বরের প্রায় অনেকে “আত্মবিশ্বাসী” শব্দটি প্রায়শই ফেলে দেওয়া হয়, তবে আমি আরও অনেক কিছু শব্দের কথা ভাবতে পারি না। যদি আপনি যে দিন মনে রাখবেন, এটা সম্পূর্ণরূপে surreal ছিল।

বিজ্ঞাপন

কনর বুঝতে পারছেন না যে “সেপ্টেম্বর 11” অর্থ কী বোঝায় বা প্রতিনিধিত্ব করে, ধন্যবাদ। তিনি এখনও সেই অসাধারণ শৈশব বুদ্বুদে বাস করেন, এবং আমি এখন এটির জন্য এটিকে রাখতে চাই। একদিন আমি তাকে নিয়ে আলোচনা করব, এবং আমি আশা করি যখন সে এটা বোঝার জন্য পুরানো হয়, আমি ভাল শব্দ খুঁজে পাব। তিনি গতকাল তিনি দেশপ্রেমের দিন সম্পর্কে কথা বলার সাথে সাথে বাড়িতে আসেন এবং বলেন যে তার শিক্ষকরা আমাদের দেশের জন্য দাঁড়িয়ে থাকা ব্যক্তিদের সম্মান করার জন্য একটি দিন বলেছিলেন, যা আমি মনে করি ফিটিং।

আমি এখানে আমার কাছে যাওয়ার জন্য সর্বদা কৃতজ্ঞ, কিন্তু আজ আমি অতিরিক্ত কৃতজ্ঞ বোধ করি।

বিজ্ঞাপন

নিজের যত্ন নাও, ঠিক আছে?

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

এই সপ্তাহের পড়া

কান মেকআপ একটি জিনিস।

আমাকে একটি বিট এবং একটি বাগুয়েট হাতে তুলুন কারণ এই 12 পারফিউম আপনাকে সরাসরি ফ্রান্সে পরিবহন করে।

আপনি কি কখনও অতীত থেকে এই তীব্র পারফিউম কখনও পরেন? আমি ভালোবাসি (এবং এখনও ভালোবাসি) YSL প্যারিস।

খ্রিস্টান ডায়ারের বোন ক্যাথরিন, ফরাসি প্রতিরোধের একটি নিবেদিত সদস্য যিনি নাৎসিদের সাথে যুদ্ধ করেছিলেন। তিনি তার সুপরিচিত মিস Dior সুগন্ধি অনুপ্রাণিত।

ক্যারোলিনা এ। হেরেরা, ক্যারোলিন হেরেরার ক্যাটালিনের ক্রিয়েটিভ ডিরেক্টর ক্যারোলিনের সৃজনশীল পরিচালক, তিনি যে পারফিউম চালু করেন এবং লাইন থেকে নতুন মেকআপ।

যদি আপনি কিছু পতন রঙ পেরেক পোলিশ অনুপ্রেরণা প্রয়োজন হয়!

Revlon এর ইতিহাসে অপরিহার্য মাইলস্টোন একটি দ্রুত rundown।

অনুমিতভাবে, এটি আপনার ত্বকের যত্নের পণ্যগুলি প্রয়োগ করতে হবে এমন সঠিক ক্রয়।

গার্হস্থ্য বিড়ালদের একটি নতুন গবেষণা প্রকাশ করেছে যে কোন জিনগুলি তাদের স্বতন্ত্র পশমের নিদর্শনগুলি দেয়!

নাওমি ওসাকা একটি নতুন ত্বকের যত্ন লাইন আছে।

তাই অনেক kittehs!

সত্যি, আমি বড় ’80s চুল এত ভালোবাসি।

আত্ম করুন

এই kinda মজা দেখায়।

আপনার পতন পোশাক রিফ্রেশ জন্য

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

ম্যাক উদযাপন লাইন লিপস্টিক

অবশেষে, আমি ম্যাক উদযাপন লাইন ব্যবহার করতে যাচ্ছি! আমি এই কিছুক্ষণ ফিরে এসেছি ম্যাক আইটেমের কাছে ফিরে আসি, যেখানে আমি লিপস্টিকের জন্য 6 ম্যাক খালি ফিরে এসেছি। যে সেপ্টেম্বর ফিরে ছিল। কিন্তু আমি নির্বাচিত ছায়া একটি গভীর পাম্প রঙ ছিল, একটি পতনশীল ছায়া অনেক বেশি যে আমি সম্প্রতি পরিধান পর্যন্ত অপেক্ষা করতে হবে।

প্লাস, আমি এই গভীর রঙ পরতে নার্ভ আপ করতে হবে!
পার্টি লাইন একটি creamsheen, পাশাপাশি নাম অনুযায়ী, এটি একটি চকচকে ফিনিস সঙ্গে একটি ক্রিমি সূত্র। আমি একটি ম্যাক লে সংগ্রহ থেকে পাশাপাশি একটি ম্যাক লে সংগ্রহের পাশাপাশি আমি বরং ঠোঁটের অনুভূতি পছন্দ করি।

আমি সৎভাবে স্মরণ করি না যেখানে আমি ছায়া উদযাপন লাইন সম্পর্কে শুনেছি, তবে এটি আমার ডিজাইনারের জন্য আমার ডিজাইনার তালিকাভুক্ত।

এবং যখন আমি আমার প্রশংসাসূচক লিপস্টিক নির্বাচন করতে ম্যাকের মধ্যে গিয়েছিলাম, তখন আমি এমন কিছু পেতে চাই যা কিছুটা আমার সান্ত্বনা জোনের বাইরে ছিল (তাই কোন এমএলবিবি শেডগুলি)। আমি সেই দোকানটিতে আমার ঠোঁটে এই ব্যবহার করি এবং সেইসাথে পছন্দ করি যে এটি কীভাবে আমার চুক্তিটি দেখেছিল (আমার সেই দিনটিতে সর্বনিম্ন মেকআপ ছিল)। পার্টি লাইন হিসাবে ম্যাক দ্বারা বর্ণিত হয়:

লাল

বুলেটের রঙটি ঠিক কীভাবে প্রয়োগ করে তার চেয়ে গভীরে থাকে:

আসলে, আমি ইতিমধ্যে যে ছায়াগুলির কয়েকটি ছায়া তুলনায় অনেক বেশি গভীর নয়:

আমি আর:
• এলিজাবেথ আর্দেন রঙের কৌতুকের প্রভাবগুলি ওয়াইন ক্রিমের লিপস্টিক (এই লিপস্টিকটি বন্ধ হয়ে গেছে এবং সেইসাথে নিক্ষেপ করা দরকার)
• ক্লারিনস রুজ প্রডিগে ফিউশন লাল
• ম্যাক উদযাপন লাইন
• MINX এ Illamasqua Glamore লিপস্টিক (খুব কাছাকাছি উদযাপন লাইন!)
• Shisido সেরা RD750 সাদৃশ্য মধ্যে সেরা Rouge (এই এক আমার বর্তমান প্রিয়!)

But look at exactly how different the lipstick bullets look against each other (Illamasqua Minx looks downright nude in the bullet):

আমি সত্যিই বিশ্বাস করি আমি উদযাপন লাইনের সাথে আমার সান্ত্বনা অঞ্চল থেকে বেরিয়ে গিয়েছিলাম এবং সেইসাথে গভীর ছায়া পেয়েছিলাম, তবে আমি বিশ্বাস করি যে আমি আমার সান্ত্বনা অঞ্চলের প্রান্তগুলিতে স্কার্ট করেছি। আমি এটা আমার আছে অন্যদের তুলনায় এটি একটি অনেক বেশি plummy স্বন আছে। আমি সত্যি এই লিপস্টিক যদিও – এটি পরিধান করতে অত্যন্ত আরামদায়ক এবং সেইসাথে একটি কিছুটা নিছক / tinted গুণমান যা এটি দিনের জন্য পরিধানযোগ্য করে তোলে। রঙ আমার NC20 ত্বক স্বন উপর অত্যন্ত সুদৃশ্য। আমি এই জন্য ম্যাক ফিরে আমি কৃতজ্ঞ! ম্যাক লিপস্টিক্স সাধারণত 3 জি এর জন্য $ 20 CAD ব্যয় করে।

আপনি আগে লিপস্টিক্স জন্য ম্যাক ফিরে আছে? আপনি কি চয়ন করেছেন?

এই শেয়ার করুন:
শেয়ার করুন

একটি ভাল বন্ধু এই ইমেইল করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
1 Pinterest শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে) 1

টুইটারে শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Tumblr শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

Reddit শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

এটার মত:
লোড হচ্ছে ভালো লেগেছে …

সম্পর্কিত

ম্যাক অবশেষে প্রশংসাসূচক লিপস্টিক (এবং ম্যাক হাউল) আমি বিশ্বাস করি যে এই লিপস্টিকটি তুলনামূলকভাবে নতুন রিলিজের পাশাপাশি ইন্টারনেট বিশেষ পণ্যগুলির উপর একটি আপত্তিজনকভাবে প্রকাশ করা হয়েছে – কিছু লোক এটি কীভাবে দেখায় তা সম্পর্কে অদ্ভুত হতে পারে “বাস্তব “ছবি। এখানে লিপস্টিক অবশেষে বিনামূল্যে: আমি এই দিনটি কিনেছিলাম (এপ্রিল 7th – …
এপ্রিল 21, 2016in “সৌন্দর্য”

টিবিটি: ম্যাক টুইগিন আজকের ফরোয়ার্ড বৃহস্পতিবার পোস্ট, আমি আমার ম্যাক টুইগ লিপস্টিক দেখিয়েছি: নিজেই রঙটি সত্যিই একটি ফরোয়ার্ড নয়, যদিও আমি ম্যাকের সূচনাটি বিবেচনা করে যে ছায়াটি প্রায়শই মনে করে যে আমি ম্যাকের সূচনা বিবেচনা করছি। কিন্তু এই লিপস্টিক সম্পর্কে টিবিটি কি বুলেট। এটা রূপা। এবং না, এটা …
অক্টোবর 22, 2015in “সৌন্দর্য”

প্রিয় এমএলবিবি Tagi Lippie Obsession এর বালুকাময় দ্বারা লেবেল ছিল এই পাশাপাশি এটি আমার হুইলহাউস মধ্যে ঠিক আছে! যেহেতু আমি গতকাল ঠোঁটের স্ট্যাশ পোস্টের জন্য আমার সমস্ত লিপস্টিক্সকে টেনে তুলেছিলাম, তাই আমি আজকে এই লেবেলটি করতে চাই। সেখানে মেকআপ muggles জন্য, MLBB মানে “আমার ঠোঁট তবে ভাল” যা এই ঠোঁট পণ্য নির্দেশ করে …
জুন 12, 2015in “সৌন্দর্য”

শহুরে ক্ষয় নগ্ন বন্য পশ্চিম প্যালেট উপর চূড়ান্ত শব্দ | জেনারেলের সাথে একটি সুন্দর গোলাপী গাল এবং ঠোঁট কম্বো স্পষ্টভাবে গোলাপী ব্লাউশ এবং অরিজিন্স ডস্কি রোজ লিপস্টিক

আমি বলি শহুরে ক্ষয় নগ্ন বন্য পশ্চিমে!
নতুন শহুরে ক্ষয় নগ্ন বন্য পশ্চিম প্যালেটের সাথে এক মাস কাটানোর পর, আমি বলতে পেরে আনন্দিত যে আমি এটি একেবারে সুপারিশ করতে পারি। রঙিন টিল, ব্রোঞ্জ এবং সোনার সাথে, এবং যদি আপনি আমার মত এবং একটি পরিধানযোগ্য, সহজ চোখের চেহারা ভালোবাসেন তবে আমি কার্যকরী নিউট্রলগুলির মিশ্রণের মিশ্রণে আনন্দিত করি এবং আপনি যদি আমার মতো হন এবং একটি পরিধানযোগ্য, সহজ চোখের চেহারা ভালোবাসেন তবে আপনি এটি পেতে পারেন বেশ সহজে চেহারা।

এখানে আপনি কি করেন: 1) আপনার প্রিয় ম্যাটিস এক বা দুইটি মিশ্রন ব্রাশের সাথে মিশ্রিত করুন এবং আপনার ঢাকনা সম্মুখের দিকে সাফ করুন। তারপর, 2) একটি কোণার চোখের বুরুশ ভিজা, প্যালেটের কোনও ছায়াগুলির সাথে এটি লোড করুন এবং আপনার উপরের ল্যাশ লাইনটি লাইনের জন্য এটি ব্যবহার করুন।

বিজ্ঞাপন

আমি মজা মাছ ধরার নৌকা ছায়াছবির একটি গুচ্ছ সঙ্গে একটি নিরপেক্ষ ম্যাট প্যালেট হিসাবে এই প্যালেট মনে করতে চান। ? এবং যখন আপনি এইভাবে নগ্ন ওয়াইল্ড ওয়েস্ট ব্যবহার করেন, তখন আপনার কাছ থেকে চয়ন করার জন্য পরিধানযোগ্য সমন্বয়গুলির একটি সীমাহীন (এবং সহজ) বিভিন্ন থাকবে!

Hooded Lids সঙ্গে আমার মহিলাদের জন্য নোট এক আইটেম – Laredo, ম্যাট ধূসর Taupe, একেবারে কী! যে অনেকগুলি নগ্ন বন্য পশ্চিম ম্যাটগুলি উষ্ণ-টন বাদামী হয় তা বিবেচনা করে, আমি একটি গভীর ক্রিজের বিভ্রম তৈরি করার জন্য শীতল-টন লরেডোকে মিশ্রিত করতে চাই।

লরেডো কি মূল!
এখানে টিল তাই effortless, methinks দেখায়।
Laredo উপরের ল্যাশ লাইন উপর অন্ধকার ম্যাট টিল টেক্স একটি পপ সঙ্গে, lids উপর nudie সঙ্গে মিশ্রিত
উহু! – আমি একটি নতুন পরিধানযোগ্য গোলাপী ঠোঁটের উপর stumbled এবং গাল কম্বো আমি স্পষ্টভাবে গোলাপী এবং উত্স Dusky রোজ লিপস্টিক মধ্যে জেন Iredale বিশুদ্ধ ব্লাশ সঙ্গে পছন্দ।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

একটি সুন্দর গোলাপী ঠোঁট এবং গাল কম্বো!
জেন Iredale পরিষ্কারভাবে গোলাপী একটি গুঁড়া pinky beige blush যে সামান্য শীতল leans হয়, এবং এটি একেবারে চ্যানেল কিছু করতে হবে মত দেখায়! আপনি যখন আপনার গালে এটির উপর ঝাঁপিয়ে পড়েন তখন এটি একটি ম্যাট গোলাপী মত দেখায়, কিন্তু আপনি ঘনিষ্ঠভাবে দেখেন যখন আপনি সিলভেশন গ্লিটার peek এর tiniest সামান্য flecks দেখতে পারেন। এটা অত্যাধুনিক, এবং একটু একটি দীর্ঘ পথ যায়।

আপনি চ্যানেল গোলাপী বিস্ফোরণ বা ক্লিনিক কাপিড পছন্দ করেন, সম্ভবত আপনি স্পষ্টভাবে গোলাপী হতে হবে।

উৎপত্তি হিসাবে dusky রোজ লিপস্টিক, ব্লিশের মতো, এটি একটি রঙ্গক ওয়ালপ প্যাক করে। এটি একটি ক্রিম ফিনিসের সাথে একটি বাদামী গোলাপ … আপনি কি কখনও ম্যাক কোসমে লিপস্টিককে পরিধান করেছেন? কারন যদি আপনার কাছে থাকে এবং আপনি এটি পছন্দ করেন তবে আমি ডেসকি রোজ আপনার জন্য কাজ করবো!

বিজ্ঞাপন

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন

পুনশ্চ. TGIF! ???

শনিবার সার্ফিং, ডিসেম্বর 12, 2020

সপ্তাহান্তে আমার পদ্ধতি glittering!
হ্যালো পাশাপাশি আনন্দিত শনিবার, টকটকে মেয়ে! পাশাপাশি তাই আমরা একেবারে স্পষ্ট, আমি বিশ্বাস করি আপনি পাশাপাশি ভিতরে চিত্তাকর্ষক করছি।

আমরা এখানে আবার ডানদিকে লকডাউন মোডে রয়েছি, যেমনটি সারা দেশে আমার সহকর্মী প্রচুর পরিমাণে, পাশাপাশি একমাত্র অবস্থান যা আমি এই glittery মেকআপ (মেট্রোপলিটন ক্ষয় বুগি প্যালেটের মাধ্যমে) একটি curbside পিকআপ জন্য একটি curbside পিকআপ জন্য একটি Walgreens জন্য একটি Walgreens গ্রেট চুক্তি পেতে কিছু শেষ মিনিট ছবি ক্রিসমাস কার্ড পেতে।

বিজ্ঞাপন

গম্ভীরভাবে, আমি কখন কখনো শিখব? সেপ্টেম্বরের প্রায় সেপ্টেম্বরে আমি নিজেকে রাষ্ট্রামরে বলি, “স্ব, আপনি এই বছরের প্রথম দিকে আপনার ক্রিসমাস কার্ড কিনতে যাচ্ছেন,” পাশাপাশি এখনো এখানে আমরা আবার এখানে থাকি … লে

চকচকে কথা বলার, আমি শুধু মেকআপ শিল্পী হান্না মার্টিনের জাদু খুঁজে পেয়েছিলাম। তিনি “Whys” এবং সেইসাথে “কিভাবে” তার কৌশলটি ভেঙে খুব দুর্দান্ত, পাশাপাশি আমি এই ইকো-বান্ধব চমকপ্রদ চেহারাটির সাথে আমি গভীরভাবে চেষ্টা করার পরিকল্পনা করছি।

খুব সুন্দর!

এই নোটে, আমি আশা করি আপনার সাথে আপনার সাথে একটি সুস্বাদু সকালে পানীয় রয়েছে, কারণ এটি কিছু পড়ার সময়।

একটি রাশিয়ান মিউজিয়ামের বুনিয়াদে বসবাসরত বিড়ালের একটি ফার্টুনেট গ্রুপটি কেবল একটি ফরাসি জনপ্রিয়তা থেকে উত্তরাধিকারসূত্রে প্রাপ্ত অর্থ …

কেউ কেউ এই টকটকে এক eyed calico kitty আলিঙ্গন! তিনি একটি পুতুল।

এখানে, মেকআপ শিল্পীরা আপনার উইংড লিনিয়ারের winky যায় যখন কি করতে হবে।

2020 এর সর্বশ্রেষ্ঠ আপিল ট্রেন্ডস এ ফিরে তাকান …

13 কালো মালিকানাধীন পেরেকের পোলিশ ব্র্যান্ড আসপের দোকান!

আপনি moisturizer জন্য কেনার সময় সম্পর্কে বিশ্বাস করতে হয়

ডলি পার্টন তার নিজের সুবাসের লাইন প্রকাশ করছে!

আমি এখন এই আদর্শ শোনার করছি।

যখন আমি একটি বাচ্চা ছিলাম, তখন আমি বিশ্বাস করতাম যে এই দুঃখজনক ক্রিসমাস সুর কখনও!

শৈশবের কথা বলার সময়

বিজ্ঞাপন

আপনি আজ যতটা কি? আপনি খুব বাড়িতে কাছাকাছি sticking হয়?

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন