Archives April 2022

চিট চ্যাট মঙ্গলবার: রিটার্নিং মেকআপ

আমি একটি নতুন সিরিজ শুরু করতে যাচ্ছি – এটি প্রতি মঙ্গলবার হবে না তবে আমার মনে হয় এমন কিছু কবজ সম্পর্কিত বিষয় রয়েছে যা আমি মনে করি অনেক বেশি কথোপকথনমূলক পোস্ট হিসাবে আকর্ষণীয় হবে। বরং আমাকে Yammer আছে।

সূত্র.
আজ আমি রিটার্নিং মেকআপ / কবজ পণ্যগুলির বিতর্কিত বিষয় সম্পর্কে কথা বলতে চাই।

আমি ব্যক্তিগতভাবে 3 টি প্রাথমিক কারণ দেখি কেন কেউ একটি কৌতুক পণ্য ফেরত দেবে (যে তারা নিজেদেরকে কিনেছে – উপহার হিসাবে প্রাপ্ত না, এটি অন্য পোস্টে! এবং আমি টাকা ফেরত দেওয়ার জন্য স্টাফ ফেরত নিয়ে কথা বলছি, এটি কেবল বিনিময় নয় কারণ এটি কেবলমাত্র বিনিময় নয় ):
1) পণ্য দাবি হিসাবে কাজ না
2) পণ্য এলার্জি
3) ক্রেতা এর অনুতাপ

আমি # 1 পণ্যের দোষ হিসাবে দেখি: এটি একটি নির্দিষ্ট উপায় (মসৃণ, উজ্জ্বল, ম্যাটিফাই, হাইড্রেট, গোপন, ইত্যাদি ইত্যাদি চালানোর দাবি করেছে কিন্তু এটি সরবরাহ করা হয়নি। এই অবশ্যই কিছুটা বিষয়ী হতে পারে। একটি পণ্য কিভাবে আশা করা হয় তার প্রত্যাশা, বলুন, আমার ত্বকে উজ্জ্বল করুন, আপনি যা আশা করেন তা হতে পারে না। আমি খুব সন্তুষ্ট হতে পারি এবং মনে করি যে পণ্যটি তার গ্যারান্টি দিয়ে বিতরিত হয়, তবে আপনি অসন্তুষ্ট হন এবং পণ্যটি ফেরত দেন। মার্কেটিংয়ের দাবিগুলি সাধারণত বিজ্ঞানের পণ্যগুলির তুলনায় অনেক বেশি শিল্পের মতো হয় – আমি বলতে চাচ্ছি যে, “50x অনেক বেশি ভলিউম” বা “96% ব্যবহারকারী কম জরিমানা লাইন দেখেছে” এর জন্য দায়ী কোম্পানিগুলি হোল্ডিং করছে? পার্স বলুক, আমি বলি।

কারণ # 2, আমার মতে, সত্যিই কোনটির দোষ নেই – কিছু ক্ষেত্রে আমার মুখটি পুরোপুরি উপাদানের তালিকাটি মূল্যায়ন করার পরেও আমার মুখটি কেবল উন্মাদ হবে। এমন পণ্যগুলি রয়েছে যা বিরক্তিকর (অপরিহার্য তেলের মতো), আমি সত্যিই তাদের সহ্য করতে সক্ষম হব না, কিন্তু আমার ত্বক জরিমানা। এবং আমি আসলেই পণ্যগুলি ব্যবহার না হওয়া পর্যন্ত আমার ত্বক কীভাবে প্রতিক্রিয়া দেখাবে তা পূর্বাভাস করা সম্ভব নয়। যাইহোক, এখন অনেকগুলি ব্র্যান্ড এবং কাউন্টারগুলি প্রথম পণ্যগুলি চেষ্টা করার জন্য নমুনা দেয়, আমি এলার্জি প্রতিক্রিয়াগুলির কারণে পণ্যগুলি ফেরত দেওয়ার সম্ভাবনা কমি।

সূত্র.
এখন, শেষ কারণটি এবং আমি অনেকেই চ্যাট করতে পছন্দ করি: যারা পণ্য ফেরত দেয় তারা কেবল “কারণ”। হয়তো কেনাকাটা তাদের জন্য একটি চিত্তাকর্ষক বা তারা জিনিস ক্রয় থেকে একটি রোমাঞ্চ পায়। তারপর তারা তাদের ক্রয় বাড়িতে পেতে এবং অবিলম্বে তাদের কেনার জন্য অনুশোচনা। অথবা হয়তো তারা একটি তীব্র বিক্রয় পিচকে সাপেক্ষে এবং চাপের দিকে ঝুঁকে পড়ে এবং কেবলমাত্র ভাল হতে পণ্যটি কিনে নেয় – এটি অন্য দোকানের স্থানে পরে এটি ফেরত দিতে চায়। আমি এই লোকদের কাছে বলি: স্টাফ কেনার সময় আপনি আপনার জীবনকে যাচ্ছেন তা নিয়ে চিন্তা করুন, এবং এটি একটি মেরুদণ্ড বৃদ্ধি করুন! আমি অবশ্যই এই অভ্যাসগুলির মধ্যে কোনটি প্রতিরক্ষা করি না – আমি বিরক্তি, চাপ, সুখ, অপরাধের বাইরে কেনাকাটা করি … তারপর আমি কিছু আইটেম কিনে দুঃখিত। কিন্তু, আমি আমার নিজের সিদ্ধান্তের কারণে জিনিসগুলি ফেরত দিই না – আমি শুধু এটা করতে চাই না! এটি আপনার কাছে বিবৃতিটির চেয়ে একটি হোলিয়ার নয়, তবে আমি অপরাধীদের পারফরম্যান্সের কোনও দোষের কারণে জিনিসগুলি ফেরত না থাকি তবে আমি দোষী এবং সম্ভবত লজ্জিত বোধ করি তবে আমার কোন আবেগ নেই। আমি এক হাতে গণনা করতে পারি যে আমি মেকআপ ফেরত পাঠানোর সংখ্যা – বেশিরভাগ কারণ আমি পণ্যগুলির প্রতিক্রিয়া ছিলাম। ওহ অপেক্ষা, আমি একবার একটি খোলা ম্যাক আই শ্যাডো ফেরত দিয়েছিলাম কারণ আমি যখন এটি বাড়ি পেয়েছিলাম, তখন আমি বুঝতে পেরেছিলাম যে আমি ইতিমধ্যেই এটি মালিকানাধীন (শেল ছিল # হেডার্ডারপ্রবলেটস)

সূত্র.
আমি এমন একজন মহিলা জানি যিনি প্রায় সবকিছু কিনেছেন – জামাকাপড়, জুতা, মেকআপ, জুয়েলারী। আমি একবার তাকে জিজ্ঞেস করলাম, তার ফেরত রেট কি? তিনি একটি সিরিয়াল রিটার্নার কল আমি কি। এবং আমি সন্দেহ করি যে তার একটি কেনাকাটা সমস্যা রয়েছে কারণ সে সপ্তাহে অন্তত একবার দোকান (এবং ফেরত দেয়)। তিনি খুব ভাল খুব ভাল। সম্প্রতি সে সেফোরাতে স্টাফের একটি গুচ্ছ কিনেছিল, বাড়ি গিয়ে তাদের সবাইকে চেষ্টা করেছিল এবং চোখের ছায়া ছাড়া সবকিছু ফিরে এসেছে। তিনি এই অনুশীলন সঙ্গে কিছুই ভুল দেখেন না। তিনি বলছেন যে তার একজন বন্ধু আছে যার তার চেয়ে খারাপ – এই বন্ধু হল্ট রেনফ্রুতে যেতে হবে এবং চ্যানটেকাইল এবং লা মেয়ের মতো খুব উচ্চ-শেষ স্টাফ কিনবে এবং তাদের কিছুটা ব্যবহার করে এবং তারপরে তাদের ব্যবহার করে। তিনি বলেন, তার বন্ধুর অ্যাকাউন্ট এখন পতাকাঙ্কিত হয়েছে এবং তারা তাকে আর ফেরত দেওয়ার অনুমতি দেয় না, শুধু এক্সচেঞ্জগুলি (আমি এখনও এই সিস্টেমটিকে অপব্যবহারের সম্ভাবনা দেখি – ঘূর্ণায়মান এক্সচেঞ্জগুলি)।

বিপরীতভাবে, আমার সহকর্মী গত সপ্তাহে একটি ভিত্তি কিনেছিলেন এবং যখন তিনি এটি বাড়িতে পেয়েছিলেন, তখন রঙের ম্যাচটি পছন্দ করেননি (যদিও মুয়াকে দোকানের মুখে মুখে পরীক্ষা করেছিলেন)। আমি তাকে ফিরে যেতে বলেছিলাম, অথবা অন্য ছায়া জন্য এটি বিনিময়। তিনি আমার পরামর্শে একেবারে হতাশ হয়েছিলেন, “আপনি মেকআপ ব্যবহার করতে পারবেন না!” আমি তাকে যে আপনি করতে পারেন আশ্বস্ত। আমার অন্যান্য সহকর্মী তারপর chimed, “সত্যিই? আপনি এটি ব্যবহার করার পরেও আপনি মেকআপ ফেরত দিতে পারেন? !! ” তারা আমাকে বিশ্বাস করে নি!

সূত্র.
এবং আমি পুরোপুরি কৃতজ্ঞ যে কিছু দেশে, কবজ পণ্য ফেরত একটি বিকল্প নয়। এবং আমি এর জন্য কারণ বুঝতে পারি – এটি ব্যয়বহুল এবং অপচয়জনক। আমি উত্তর আমেরিকায় এত সহজে পণ্য ফেরত দেওয়ার ক্ষমতা গ্রাহকদের অলস এবং চিন্তাহীন করে তোলে। এটি সম্পর্কে চিন্তা করুন, যদি আপনি একটি মেকআপ আইটেমটি ফেরত দিতে না পারেন তবে এটি কনসুরগুলিতে অনেকগুলি গবেষণা এবং চিন্তা করার জন্য অনেক কিছু করতে হবেঠিক আছে তাদের ক্রয়। কিন্তু এটি কোম্পানির উপর দায়িত্বটিকে দোষারোপ করার জন্য নিশ্চিত করে যে তারা বাজারে যে পণ্যগুলি রেখেছে তা দাবি করা হয়েছে – যদি কোনও গ্রাহককে আপনার পণ্যের সাথে খারাপ অভিজ্ঞতা ছিল এবং এটি ফেরত দিতে পারত না তবে তারা কম সম্ভাবনা রয়েছে আবার আপনার ব্র্যান্ড থেকে ক্রয়।

মেকআপ / কবজ পণ্য ফেরত আপনার চিন্তা কি কি? আপনি একটি নিয়মিত ভিত্তিতে বা কদাচিৎ জিনিস ফিরে না? সাধারণত জিনিস ফিরে আপনার কারণ কি? আপনি ফিরে শেষ কবজ আইটেম কি ছিল?

এই শেয়ার করুন:
শেয়ার করুন

একটি বন্ধু এই ইমেইল করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Pinterest শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

টুইটারে শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Tumblr শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

Reddit শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

এটার মত:
লোড হচ্ছে ভালো লেগেছে …

সম্পর্কিত

আমার ব্লগিং হাইলাইটসিও এই এন্ট্রিটি শেষ করার উপর স্থগিত করা হয়েছে কারণ এটি আমার বন্ধ পোস্ট হবে। কিন্তু, যথেষ্ট বিলম্ব – এটা করা হয়েছে। এটি একটি বরং স্ব-উদাসীন পোস্ট হতে যাচ্ছে … প্রাথমিকভাবে আমি ব্লগটি শেষ করার জন্য এটির মতো পোস্ট করার পরিকল্পনা করছি না, তবে আপনার মন্তব্য …
মার্চ 12, 2018in “সৌন্দর্য”

ব্লগমাস 2016: ক্রিসমাস কৌতুক Tageven যদিও আমি এই বছরের একটি সংক্ষিপ্ত ব্লগমাস করতে বেছে নিয়েছে, আমি সম্পর্কে কোন বিষয় লিখতে চ্যালেঞ্জ ছিলাম, কারণ গত বছরের ব্লগমা ক্রিসমাস সঙ্গীত, সিনেমা, উপহার আইডিয়াসগুলির মতো সমস্ত মেজর খ্রীষ্টম্যাসি বিষয়গুলি আচ্ছাদিত করেছে। ইত্যাদি ইত্যাদি আমি এই ট্যাগটি খুঁজে পেয়েছিলাম যখন আমি রোমাঞ্চকর ছিলাম …
ডিসেম্বর 19, 2016in “সৌন্দর্য”

মঙ্গলবার চ্যাট চ্যাট করুন: আজকের চ্যাট চ্যাটের বিষয়টি সাজানোর জনসাধারণের প্রদর্শন এমন কিছু যা অনেকেই একটি মতামত আছে: এটি জনসাধারণের মধ্যে স্ব-সাজসরঞ্জাম ক্রিয়াকলাপগুলি চালানোর জন্য সামাজিকভাবে গ্রহণযোগ্য? আমি নিশ্চিত যে প্রত্যেকেরই অনুপযুক্ত স্ব-সাজানোর কোনও ব্যক্তির প্রদর্শনী দেখার জন্য একটি cringe-inducing গল্প ভাগ করতে পারেন। প্রত্যেকেরই তাদের নিজস্ব আরাম স্তর যা উপযুক্ত, এবং এখানে …
মে 10, 2016in “সৌন্দর্য”

অপ্রচলিত: জোয়া জারার

আমি জোয়া প্রশংসাসূচক 4 এর মধ্যে এটি কিনেছিলাম 4 আপনি জানুয়ারিতে ফিরে আসেন, যেখানে আপনি প্রশংসাসূচকটির জন্য আপনার পছন্দের 4 টি পোলিশ নির্বাচন করেছেন এবং কেবল শিপিং এবং হ্যান্ডলিংয়ের জন্য অর্থ প্রদান করেন। কয়েক সপ্তাহ আগে, আমি অবশেষে 4 এর প্রথমটি পরতেন – ছায়া জারার।

এটি একটি কিছুটা উল্লেখযোগ্য ঘটনা ছিল যে আমি বেশিরভাগ আমার জোয়া পেরেকের পোলিশদের পরিত্রাণ পেয়েছি এবং কয়েক বছর ধরে জোয়াটা পরা ছিল না। আমি বুঝতে পেরেছি যে সাধারণভাবে, জোয়া পোলিশরা আমার উপর দীর্ঘদিন ধরে চলেনি, তারা সত্যিই খারাপভাবে চিপ করবে এবং কিছু উপলক্ষে, শীটগুলিতে ছিটিয়ে দেওয়া হবে। এই ভয়ঙ্কর চুক্তির সাথে, আমি একটি সিদ্ধান্ত নিলাম যে জোয়াসকে আরেকটি বিশেষ করে বিশেষ রং দেওয়ার কথা বিবেচনা করার চেষ্টা করার সময় ছিল।

Zoya এর সাইট Zara হিসাবে বর্ণনা করে: দৃঢ় নীল-টনড লাইট বেগুনি শক্তিশালী গোল্ডেন ডুওচ্রোম শিম্মারের সাথে। এই ছবিটি তাদের সাইটে দেখানো হয়েছে:

আমি ভিন্ন হতে চাই। এটা যে প্রাণবন্ত না। এবং এটা নীল টন না। এটি একটি মাঝারি kinda উজ্জ্বল-ইসহাক-ই ছায়া। এটি আসলেই কেমন দেখাচ্ছে তা হল:

এবং আমার ক্যাম আমার সমস্ত শুরুর দিকে তাকিয়ে আমার কাছ থেকে মিথ্যাবাদী হয়ে উঠছে তাই তারা নীল-টন দেখে! আমি টিন্টকে অনেক বেশি লাল রঙের টুকরো টুকরো করে ফেলার চেষ্টা করলাম কিন্তু শিমমার উজ্জ্বল লাল রঙ না করেই আমি এটা করতে পারতাম। যখন আমি উজ্জ্বল নীল-টনযুক্ত purple এর মনে করি, আমি আফ্রিকান Violets মনে করি। এটা কি আফ্রিকান বেগুনি নয়! কিন্তু ছায়া সংযোগ বিচ্ছিন্ন সত্ত্বেও, এটি এখনও একটি কমনীয় ছায়া।

জোয়ায় সাইটটি এই পোলিশটি 5 টির মধ্যে 5 টির মধ্যে 5 টির মধ্যে রয়েছে – আমি এটি 3 টির মধ্যে 3 টি স্থান পেয়ে থাকতাম। এটি বিশেষ করে প্রথম কোটের উপর কিছুটা নিছক:

আমি যে কভারেজটি চেয়েছিলাম তা পেতে আমি 3 টি কোট প্রয়োগ শেষ করেছি, এখানে কোট 2:

এবং কোট 3:

এবং এখানে গ্ল্যামার শট:

(কিন্তু এটি সত্যিকারের জীবনে এই নীল-টনযুক্ত নয়! আমি আমার পাশে বোতল আদর্শের দিকে তাকিয়ে আছি এবং এটি আমাকে twitchty তৈরি করছে যা আমি আমার হাতটি লবস্টার পাখির মতো দেখতে না দিয়েই সঠিক পোলিশ রঙ পেতে পারি না)

Duochrome Shimmer যদিও উত্তেজনাপূর্ণ যদিও: এটি অরেঞ্জ থেকে কোণের উপর নির্ভর করে হলুদ থেকে শিফট – এটি আমার সংগ্রহে বিশেষ। এই ম্যাক্রো শট সম্ভবত সবচেয়ে সঠিক রঙ যা আমি অর্জন করতে সক্ষম হয়েছিলাম:

আমি একটি পুরো সপ্তাহের জন্য এই পোলিশ পরতেন। আমি আগে জিওসের সাথে অভিজ্ঞ ছিলাম এবং চিপিং সমস্যাগুলি বাস্তবায়িত হয়নি, যদিও আমি লক্ষ্য করেছি যে এই পোলিশটি সুস্পষ্ট ধারণা দেখিয়েছে বলে মনে হচ্ছে অন্য পোল্ডসের তুলনায় অনেক দ্রুতগতিতে – আমার নখের মতই আমি এটি পরিধান করতে চাই 5 দিনের জন্য। এটি একটি ডিল-ব্রেকার নয় এবং আমি সেই 3 টি পোলিশদের পরীক্ষা করবো কিভাবে আমি তাদের সাথে ভাড়া করব।

জোয়ায় প্রথম মূলধারার পোলিশদের মধ্যে একটি 3-ফ্রি হতে – এখন এটি এত সাধারণ যে আমরা দুবার মনে করি না। তারা প্রায় 12 CAD প্রতিটি জন্য আপিল সরবরাহ এবং সৌন্দর্য parlors এ উপলব্ধ।

আপনি কি জোয়া পোলিশদের একটি ফ্যান? আমি সম্প্রতি একটি রক্তবর্ণ পোলিশ কিক উপর হয়েছে। আপনার অনেক পছন্দসই রক্তবর্ণ রঙিন পেরেক পোলিশ কি?

এই শেয়ার করুন:
শেয়ার করুন

একটি পাল এ ইমেল করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Pinterest শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

টুইটারে শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Tumblr শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

Reddit শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

এটার মত:
লোড হচ্ছে ভালো লেগেছে …

সম্পর্কিত

Zoya প্রশংসাসূচক 4 আপনি Salea FiqueZero এর মাধ্যমে এই চুক্তির বাতাসটি ধরলেন, যিনি প্রায়শই তার ব্লগে পেরেক পোলিশ ডিলগুলি তুলে ধরেছেন। গত বছরের জন্য আমি বিক্রয়ে অংশ নিতে পারিনি কিন্তু আর নেই! এই Zoya পেরেক পোলিশ চুক্তি পাস খুব ভাল ছিল – এটি 4 বিনামূল্যে জন্য …
জানুয়ারী 6, 2016in “সৌন্দর্য”

গতকালের পোস্টে আপনি দেখেছেন সমষ্টিগত পেরেক পোলিশ পলিসিশনসাস, আমি গত মাসে আমার বাড়ির 10 কিলোমিটার ব্যাসার্ধের মধ্যে সমস্ত বিজয়ী এবং মার্শালকে আঘাত করছি। আমি আমার অনেক পছন্দসই সৌন্দর্য পার্লার সরবরাহের দোকানটিও পরীক্ষা করে দেখলাম যে কম খরচে পোলিশগুলি বিক্রি করে – তারা এখনও essie পেতে 4 প্রশংসাসূচক অফার পেতে পারে এবং …
ফেব্রুয়ারি 5, 2016in “সৌন্দর্য”

জোয়া MEADOWI এই মুরগির মসৃণ থেকে এটি পেয়েছিল এবং যখন আমরা মে মাসে দেখা হলাম তখন অনুপ্রাণিত! এই পোলিশের জন্য আবার আপনাকে ধন্যবাদ, তাই “আমি”! : গ্রীষ্মের দিনগুলি ঘুরে বেড়ানোর সাথে সাথে আমি ভেবেছিলাম এটি একটি দুর্দান্ত গ্রীষ্মকালীন সময় ছিল যা তাপ মারা গেছে আগে তাপমাত্রা! আমি একজন ফ্যান …
আগস্ট 30, 2016in “সৌন্দর্য”

পরাক্রমশালী konjac স্পঞ্জ

আমি নিশ্চিত আপনি এখন দ্বারা Konjac স্পঞ্জ শুনেছেন। আমি প্রথমে ইন্টারনেটে ইন্টারনেটে এটি সম্পর্কে আবিষ্কার করেছি এবং সেইসাথে এটি করার জন্য উত্সাহী ছিলাম। Thefaceshop এ ব্রাউজ করার সময়, আমি তাদের সংস্করণ জুড়ে এসেছিলাম, $ 5 এর জন্য রিটেইলিং তাই আমি এটি একটি যেতে বেছে নিলাম। আমি কখনোই বিশ্বাস করি না যে আমি আজকে পৃথিবীর দিনের সম্মানে আসব, আমি বিশ্বাস করি আমি আপনাকে এই বিট প্রাকৃতিক কবজের আশ্চর্যের বিষয়ে আরও অনেক কিছু জানাব।

Konjac স্পঞ্জ উপর দ্রুত FAQs:
• মূলত জাপানে জনপ্রিয়
• Konjac আলু (Konnyaku) উদ্ভিদ এর fibers থেকে তৈরি (এই সাইটটি স্পঞ্জে কীভাবে রূপান্তরিত করে সে সম্পর্কে আরো বিস্তারিত তথ্য সরবরাহ করে)
• 100% প্রাকৃতিক এবং পাশাপাশি biodegradable, পাশাপাশি সাধারণত vegan এবং crouitry সম্পূর্ণ বিনামূল্যে (কোম্পানির উপর নির্ভর করে)
• মৃদু exfoliation উপলব্ধ করা হয়
• স্বাভাবিকভাবেই কিছুটা ক্ষারীয় যা কিছুটা অম্লীয় সেবুম / ময়লা প্রভাব কমাতে সহায়তা করে

কিছু ব্যবসা বিভিন্ন ধরনের Konjac স্পঞ্জ প্রস্তাব: কাঠকয়লা, ইকো বান্ধব চা, লাল ক্লে, বাঁশ, ইত্যাদি সঙ্গে বেশী। আমি বিভিন্ন ধরনের পাশাপাশি আমি সাধারণত সমতল সাদা ধরনের ক্রয় হিসাবে একটি বিশাল পার্থক্য আবিষ্কার করবেন না।

এটি রিহাইড্রেটেডের সময় যখন এটি শুকনো বনাম তখন এটির মত প্রদর্শিত হয় (এটি আকারের আকারে বৃদ্ধি পায়):

শুকনো আউট স্পঞ্জ অত্যন্ত হালকা পাশাপাশি airy – Sterofoam মত। আমি প্রায় 30 সেকেন্ডের জন্য স্পঞ্জ চালাচ্ছি এবং সেইসাথে পানিটি ভিতরে পেতে সক্ষম করার জন্য এটি একটি বিট চালাচ্ছি। Rehydrated স্পঞ্জ অত্যন্ত porous, fluffy পাশাপাশি নরম – গঠন একটি বিট রাবার এবং bouncy হয়।

আমি SEPHORA থেকে লন্ড্রি আমার মুখ থেকে এই বিট সিলিকন ডিস্ক ব্যবহার করার জন্য ব্যবহার করেছেন:

এবং যখন এটি জরিমানা কাজ করে, আমি কনজ্যাক স্পঞ্জ থেকে আমি মৃদু exfolialation মধ্যে আনন্দিত। এখন আমি প্রতিদিন সকালে আমার কনজ্যাক স্পঞ্জ ব্যবহার করি, ঝরনা দিয়ে আমার চুক্তি লন্ড্রি – আমি স্পঞ্জের লন্ড্রি নিয়ে আমার চুক্তিটি ঢেকে ফেলি এবং সেইসাথে এটি সার্কুলার গতির সাথে লন্ড্রি হিসাবে লন্ড্রি পেতে। আমি লন্ড্রি এর সাথে আমার চুক্তিটি লন্ড্রি করার জন্য ফ্ল্যাট পার্শ্বটি ব্যবহার করি – গম্বুজযুক্ত দিকটি আমার পামে সম্পূর্ণরূপে বসে থাকে। আমি তারপর আমার চুক্তি পাশাপাশি sponge সঙ্গে পুঙ্খানুপুঙ্খভাবে ধুয়ে ফেলুন।

স্পঞ্জ ব্যাকটেরিয়া বজায় রাখে না তা নিশ্চিত করার জন্য স্পঞ্জ প্রতি রাতে পুঙ্খানুপুঙ্খভাবে শুকানোর জন্য সক্রিয় করা উচিত। আমি ব্যবহার করেছি konjac sponges সব একটি তুলো কর্ড looped আছে তাই এটি সহজে ক্ষুধার্ত করা যেতে পারে। এটি সুপারিশ করা হয়েছে যে স্পঞ্জ প্রতি মাসে প্রতিস্থাপিত হয় (আমি কখনও কখনও প্রতি দুই মাসের সাথে এটিকে কোনও ধরণের সমস্যা ছিল না)।

এল থেকে R: Faceshop, Missha, Mira
আমি বর্তমানে আমার স্ট্যাশে 3 টি অনির্দিষ্টকালের জন্য konjac sponges খোলা আছে – আমি একটি অনির্দিষ্টকালের জন্য “অনির্দিষ্টকালের জন্য” বিক্রি করতে গিয়েছিলাম, তাই আমাকে বিকল্প চ্যানেলে অবলম্বন করতে হয়েছিল: আমি ইন্টারনেট কোরিয়ান শপ থেকে মিসা এক ($ 5) পাশাপাশি কাঠকয়লা এক বিজয়ীদের থেকে ($ 7)। আপনার উচ্চ মানের Konjac স্পঞ্জের জন্য 10 ডলারের বেশি অর্থ প্রদান করতে হবে না – আমি সেফোরা থেকে বস্কিয়া এর জন্য $ 19 ডলার দিতে অস্বীকার করে! আমাকে এফাকশপ দ্বারা প্রদত্ত একটি পরামর্শটি হ’ল ফ্রিজে খোলা Konjac স্পঞ্জগুলি রাখা যা তাদেরকে তাজা রাখতে সহায়তা করবে। আমার bf ফ্রিজ মধ্যে স্পঞ্জ সঙ্গে চুক্তি খেতে না বোঝে।

আপনি konjac স্পঞ্জ চেষ্টা করেছেন? আপনি আপনার মুখ লন্ড্রি কি ব্যবহার করেন?

এই শেয়ার করুন:
শেয়ার করুন

একটি বডি এই ইমেইল করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Pinterest শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

টুইটারে শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Tumblr শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

Reddit শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

এটার মত:
লোড হচ্ছে ভালো লেগেছে …

সম্পর্কিত

ট্র্যাশ স্ট্যাশ: জুন 2015 জুনের শেষের দিকে আই বছরের অফিসিয়াল মিড-পয়েন্ট চিহ্নিত করে! আমি সবসময় বিস্মিত হয়েছি কেন এটি “জুলাই মাসে ক্রিসমাস”, যখন এটি সত্যিই জুনে হতে আরো বেশি জ্ঞান করে! ধারণা: এটি বিশেষ করে এই মাসে এই পণ্যগুলির কয়েকটি পণ্য পৃষ্ঠের জন্য সন্তুষ্ট ছিল কারণ তাদের মধ্যে অনেকেই আমি দীর্ঘ সময়ের জন্য ব্যবহার করছি …
জুলাই 2, 2015in “সৌন্দর্য”

ফাউন্ডেশন অ্যাপ্লিকেশন কৌশলগুলি (+ সরঞ্জাম) এটি ভালভাবে পড়ার জন্য এটি ভালভাবে পড়ছে তবে এই বছর আমি শুধু ক্রিসমাস-Y অবদান রাখতে বলে মনে হচ্ছে না। আমি মনে করি আমি বছরের পর বছর ধরে ক্রিসমাস বিষয়গুলি আচ্ছাদিত করেছি – যদি আপনি আমার কাছ থেকে কিছু আনন্দিত বার্তা চাইছেন তবে আমার ব্লগমাস বার্তাগুলির সাথে একটি চেক আউট আছে …
ডিসেম্বর 20, 2017in “সৌন্দর্য”

ট্র্যাশ স্ট্যাশ: জুনের পাশাপাশি জুলাই 2017: পার্ট 1 (স্কিনসারে পাশাপাশি নমুনা / ভ্রমণের মাপ) যেহেতু আমি জুনের ট্র্যাশ স্ট্যাশ বাদ দিয়েছি, আমি আপনাকে একটি দৈত্য পোস্টের সাথে আপনাকে অত্যাচারের পরিবর্তে 2 টি অংশে প্রকাশ করছি। : পি এখানে আমি গত ২ মাসে যা করেছি তার অর্ধেকের প্রায় অর্ধেক: খুব প্রথম অংশটি স্কিনকেয়ারের পাশাপাশি নমুনা / ভ্রমণের মাপের উপরও নিবদ্ধ করা হবে …
আগস্ট 8, 2017in “সৌন্দর্য”