Archives February 2023

Chanel Les Ombres Multi-Effect Eyeshadow Quad in 278 Codes Subtils

using the new restricted edition Chanel Les Ombres Multi-Effect Eyeshadow Quad in 278 Codes Subtils, $61 as well as offered now
If you would, please direct your interest away from my hair for a moment (I know, it’s CRAY, however I just couldn’t offer with it this morning), as well as kindly observe my lids.

Don’t they look glossy as well as radiant in the very best possible way? আমি তাই বিশ্বাস করি.

বিজ্ঞাপন

That’s Chanel for ya.

Yeah, their eyeshadow quads are crazy costly ($61, holy CANNOLI), however nobody does glossy glow like Chanel.

Well…Tom Ford gets quite close with nude Dip as well as Honeymoon, however they’re $82! In comparison, $61 for Chanel is virtually a take (at least that’s what I tell myself).

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

Behold the new Les Ombres Multi-Effect Eyeshadow Quad in 278 Codes Subtils, as well as brace yourself for all the lusty eyeshadow thoughts.

সব। OFF. THEM.

Wearing Chanel Coco Code blush harmony on my cheeks, hourglass woman Lip Stylo in Seeker on my lips, as well as the Chanel Les Ombres Multi-Effect Eyeshadow Quad in 278 Codes Subtils as well as Chanel Stylo Yeux water resistant Eye Pencil in Noir Petrole on আমার চোখ
Limited edition… Why?

It’s truly frustrating that this quad is restricted edition (it’s part of the Chanel 2017 spring collection). I desire it was permanent, since all of the colors — the pale seashell pink, golden taupe, golden brown as well as khaki taupe — go SO WELL with the pink, nude as well as coral lip colors I like to wear in spring as well as summer.

This needs to be permanent
A wonderful finish

All of the shades have diverse levels of age-appropriate shimmer as well as almost look like wet gloss. as well as they’re absolutely perfect for mature lids. This type of glow won’t age you.

Swatches of Chanel Les Ombres Multi-Effect Eyeshadow Quad in 278 Codes Subtils
Easy-to-blend, potent pigments

I don’t understand exactly how or why (it may be a miracle), however I don’t believe you truly even requirement to understand what you’re doing with these because, in spite of them being extremely pigmented, they likewise have a blurring impact that makes blending them drama-free. You can virtually swipe your tapered eye clean back as well as forth a few times, as well as fail to remember about it.

A closeup of my lids using Chanel 278 Codes Subtils

What’s the verdict?

সম্পূর্ণরূপে সুন্দর. আমি এটা পছন্দ করি. This quad will be getting a workout on my lids this spring as well as summer. If you want to inspect it out, it’s offered now.

Is it spring yet…?

We’re only halfway with January, as well as I’m already believing about spring!

I snapped this photo right down the street a few years ago. It’s of my preferred tree in the neighborhood, a lovely cherry blossom that blooms such as this every year.

I like this tree…

বিজ্ঞাপন

Am I the only person who has preferred trees? হাঃ হাঃ হাঃ!

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

কারেন

ট্যাবের সাথে রবিবার রবিবার, মেকআপ এবং কবজ ব্লগ মাসকট, ভোল। 478

এটি ট্যাবের জন্য বছরের একটি উত্তেজনাপূর্ণ সময়। আমরা কোম্পানী আসছে, ভিতরে গাছ, জ্বলন্ত আলো, বছরের সবচেয়ে উল্লেখযোগ্য তুরস্ক – এটি একটি বিড়াল couches, সুগন্ধি ফোলেজ, tinsel, সুস্বাদু চিকিত্সা এবং মোটা প্লেমেজ একটি বিড়াল cornucopia হয়।

ট্যাবগুলির জন্য শোভাকর কমিটির প্রধান হিসাবে বিড়াল শিল্প, এলএলসি, ট্যাব ক্রিসমাস ট্রি সজ্জাগুলির জন্য দায়ী, এবং আমি কেবল সে যা বলে তা ঠিক করি।

বিজ্ঞাপন

তিনি এখনও সামগ্রিক থিমের উপর বেছে নেন নি, কিন্তু তিনি লাল, সবুজ এবং রূপা CATNIP CRICPY অলঙ্কার আচরণ, বা ক্লাসিক হোয়াইট লাইট এবং লাল ক্রিসমাস বল স্ট্রিং জন্য এটি সংকীর্ণ পেয়েছেন।

সম্ভবত। তিনি এখনো নিশ্চিত না।

সে যে কোন পথে যায়, সে অনেক সাহায্য পেয়েছে। স্ট্যান্ডবাই উপর শোভাকর কমিটি এবং আদেশ অপেক্ষা করছে।

এই সকালে এর প্যাট্রোলের জন্য এটি বেশিরভাগই অচেনা ছিল, এটি একটি বিড়ালের ব্যতীত যা কোম্পানির প্রধান প্রবেশদ্বার দ্বারা সাজসজ্জা catnip গাছপালা চুরি করার চেষ্টা করেছিল।

কিন্তু ট্যাব তাকে দেখেছিল, এবং বিড়ালটি দূরে চলে গেল।

বিজ্ঞাপন

এই বিড়ালদের জন্য বছরের একটি মহান সময়।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

এটি বাস্তব জীবন

এটি হাওয়াই পোস্টগুলির শেষ, আমি প্রতিশ্রুতি দিচ্ছি, কারণ কেউ কেউ আপনার মুখের মধ্যে তাদের ছুটির ছবি ধাক্কা দেয় যখন কেউ এটি বিরক্তিকর পায়, কিন্তু আমি গত সপ্তাহে এই ছবিগুলি গ্রহণ করেছি আমার মেয়েটির সাথে পুল, আমি তাদের মধ্য দিয়ে যাচ্ছিলাম, যার জন্য আমি ব্লগে পোস্ট করার জন্য, আমি তাদের বেশিরভাগকে খুঁজে পেয়েছিলাম কারণ আমি আমার পেটের দিকে তাকাতে পছন্দ করি নি …

কিন্তু আমি যতটা চিন্তা করেছি, আমি আরো বিরক্ত হয়েছি, তাই আপনি কি জানেন? F * ck যে। এই আমি কিভাবে তাকান। এই বাস্তব জীবন।

বিজ্ঞাপন

এবং, হ্যাঁ, আমি আমার টমি বা আমার উরু বা আমার কাঁধে বা আমার বর্শা সম্পর্কে আর খারাপ অনুভব করতে চাই না। আমি এটা উপর আছি। আমি একটি কিশোরী মনে করি এবং পুলে যাচ্ছি এবং ভাবছিলাম যে আমার সাঁতারের পোষাকের উপর আমাকে টি-শার্ট পরতে হবে কারণ আমি ভেবেছিলাম আমি মনে করি না আমি মনে করি না আমি মনে করি না। আমি একটি চর্মসার সামান্য 13 বছর বয়সী বাচ্চা ছিল! আমি স্বাভাবিক লাগছিল।

এটা আমাকে মনে করতে পারে যে কনর ক্লেয়ার নিজেকে সম্পর্কে যেভাবে অনুভব করবেন, তাই যদি কোন উদাহরণ স্থাপন করার চেষ্টা করার সময় থাকে তবে এখনও হতে পারে। আমি একইভাবে একটি সাঁতারের পোষাকের মধ্যে মাপসই করতে পারব না যে আমি তিন, চার বা পাঁচ বছর আগে, কিন্তু গভীর শ্বাস – এটি ঠিক আছে। এই 42 বছর বয়সী শরীরটি এখনও মাইলের জন্য চালাতে পারে এবং বারপি এবং ধাক্কা-আপের একটি sh * টি-টন করতে পারে। এটি একটি শিশু বৃদ্ধি পায় এবং তারপর শ্রম 37 ঘন্টা অতিবাহিত। এটা নিখুঁত নয়, কিন্তু এটি কাজ করে, তাই আমি টাম উদযাপন করতে যাচ্ছি! কারণ এটি একটি বিস্ময়কর tum। এবং যদি আমি একটি মডেলের মত না দেখি, তাই এটি হতে।

বিজ্ঞাপন

আমি এই পোস্ট সত্যিই একটি বিন্দু আছে মনে হয় না। আমি আশা করি যে আপনি যদি সেই মুহুর্তে আপনার কাছে আয়না বা ছবিতে নিজেকে দেখে থাকেন এবং অবিলম্বে আপনার “ত্রুটি” (এয়ার কোটস) দেখে মনে করেন, আপনি অন্তত চিন্তার মধ্যে একটি ক্ষুদ্র শিফট বিবেচনা করেন। সৌন্দর্য সব আকার, সব মাপ এবং জীবনের সব পদব্রজে ভ্রমণ আসে। টিভি, ম্যাগাজিন এবং সোশ্যাল মিডিয়া (এমনকি ব্লগ) – যে সব বিষ্ঠা ভুলে যান। আমরা সুন্দর, tums, bums এবং সব।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন

এটি আপনার ত্বকে প্রসাধন কিন্তু ভাল সিসি + ক্রিম তেল-মুক্ত ম্যাটে এসপিএফ 40

অবিশ্বাস্যভাবে নতুন করে! -> এটি আপনার ত্বকে প্রসাধনী কিন্তু ভাল সিসি + তেল-মুক্ত ম্যাট এসপিএফ 40 (আমি এটি ট্যানে পরেন, যা আমার চোখের নীচের সবকিছু ঠিক আছে কিন্তু আমার কপালে বর্ডারলাইনটি এখন আমার কপালে আছো কারণ, কিছুটা হাস্যকরভাবে, আমি এই মুহূর্তে একটি টান আছে ।)
এটা কি প্রসাধনী সিসি + ক্রিম তেল-মুক্ত ম্যাট টিটিড ময়শ্চারাইজার মহাবিশ্বের রহস্য ধরে রাখে?

না, কিন্তু যদি এটা করা হয় তবে তা ভাল হবে না?! আমি অবশেষে জোন বি কে হ্যাক কি ঘটেছে তা আমি মনে করতে পারতাম!

বিজ্ঞাপন

আমার ক্লাব জ্যাম দিন ফিরে। কেউ কেউ তাকে যে যাই হোক না কেন wormhole থেকে তাকে উদ্ধার করুন।

এটি আপনার ত্বকে প্রসাধনী করে তবে SPF 40 (1.08-OZ এর জন্য $ 38 $ 38) এর সাথে ভাল সিসি + ক্রিম তেল-ফ্রি ম্যাট।

টিল টিউব একটি গ্রীষ্মকালীন সময় দেখতে হতে পারে, কিন্তু এটা কিছু আমি রাউন্ড পরতে হবে। এটি একটি লাইটওয়েট মিডিয়াম-কভারেজটি মওশুড়াইজার যা আপনার চারপাশে থাকা প্রত্যেককে বিশ্বাস করে থাকবে যা আপনি একটি গুরুতর মিষ্টি ত্বক দিবস পেয়েছেন – তবুও, হেড আপ, এটি জুগলারের জন্য সোজা হয়ে যায় এবং একটি পাকা জিটকে নির্দেশ করে এমন ফ্রেন্ডমিকে প্রতারিত করবে না ঠিক আগে কিছু বলার আগে, “আমি? ওহ, আমি কখনও pimples পেতে না। ”

তার হৃদয় আশীর্বাদ!

“প্লাস্টিকের সার্জন, আপনার ত্বক, আপনার ত্বকের সাথে উন্নত সিসি + ক্রিম তেল-মুক্ত ম্যাটটি রঙ-সংশোধন করা সম্পূর্ণ কভারেজ, এন্টি-সুপরিণতি সিনেকেয়ার এবং এসপিএফ 40 ব্রড-স্পেকট্রাম শারীরিক সানস্ক্রীন-সমস্তগুলি স্রোত দিয়ে থাকে যা স্থায়ীভাবে, প্রাকৃতিক-বর্ণিত ম্যাটের শেষ করে। এই মাল্টিটাস্কিং, জটিল-পারফেক্ট ব্রেকথ্রু দ্রুত কাঁটাচামচ বা ক্র্যাকিং ছাড়া গাঢ় দাগ সহ ত্বকের অসিদ্ধতাগুলি ছড়িয়ে পড়ে এবং ক্লিনিকালভাবে 1২ ঘণ্টার জন্য তেল এবং নিয়ন্ত্রণ তেল কমানোর জন্য চেক করা হয়। এটি হাইড্রোলাইজড কোলাজেন, পেপাডাইড, ন্যাকিন, হোলুরোনিক অ্যাসিড, ভিটামিন, এবং অ্যান্টিঅক্সিডেন্টগুলির তৈরি একটি উন্নত বিরোধী-সুপরিণতি সিরামের তৈরি একটি উন্নত বিরোধী-সুপরিণতি সিরামের সাথে কম্ব্যাটে-প্লাসকে শোষণ করতে এবং চা গাছের নির্যাসকে ডিটোকল করার জন্য কাঠকয়লা দিয়ে তৈরি করা হয়েছে। আপনি দ্রুত শক্তিশালী ফলাফল এবং সময়ের সাথে অনেক বেশি নাটকীয় ফলাফল দেখতে পাবেন।

“এটি সাতটি উপকারিতা সরবরাহ করে, এক! পূর্ণ-কভারেজ ম্যাট ফাউন্ডেশন, এসপিএফ 40 ইউভিএ / ইউভিবি ব্রড-স্পেকট্রাম শারীরিক সানস্ক্রীন, উজ্জ্বল রঙের সংশোধক, এন্টি-সুপরিণতি সিরাম, নিরপেক্ষ ফিনিস প্রাইমার, ডার্ক স্পট গোপনকারী, এবং ময়শ্চারাইজিং ডে ক্রিম। ”

– Sephora.com.

ছোট ছিদ্র এবং এমনকি স্বন? হ্যাঁ এবং হ্যাঁ। এবং এখানে kicker, যা লে উপরে এটি নেয়: ম্যাট ফিনিস একেবারে চকমক নিচে লক, এবং এটি শুধু যথেষ্ট ম্যাট। খুব কঠোর না।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

টান পরা একটি টান মেয়ে

এটি আপনার ত্বক প্রসাধনী কিন্তু SPF 40 এর সাথে ভাল সিসি + ক্রিম তেল-ফ্রি ম্যাটের অনুরূপ …

খুব মুখোমুখি পিচ সেরা সান্ত্বনা ম্যাট ফাউন্ডেশন: সিসি + একটু কম কভারেজ, এবং একটি চাটুকার ম্যাট ফিনিস আছে।

NARS VELVET MATE SPF 30: অনুরূপ ফিনিস, টেক্সচার এবং কভারেজ, কিন্তু সিসি + এসপিএফ 40 এ একটু ভাল সূর্য সুরক্ষা জন্য রেট করা হয়।

Estée Lauder ডবল পরেন আলো: খুব অনুরূপ। এটি ডবল পরিধানের চেয়ে পুরু, যার একটি প্রবাহিত সামঞ্জস্য রয়েছে, তাই এটি বিস্তার এবং মিশ্রিত করার জন্য অনেক বেশি প্রচেষ্টা লাগে, তবে কভারেজ, ফিনিস এবং পরিধান সাধারণত একই। আমি উভয় পছন্দ কিন্তু ডবল পরিধান মত কারণ এটি পিচ হিসাবে নয়। এটা Yellower, যা আমার ত্বক স্বন জন্য একটি ভাল ফিট।

এক পাশে বেয়ার স্কিন এবং অন্যটিতে টান (রেফারেন্সের জন্য, আমি ম্যাকের একটি এনসি 42)।
আপনি সহজে এটি উপরে একটি গুঁড়া ধুলো দ্বারা আরো অনেক নিচে ম্যাট করতে পারে, কিন্তু আমি পরিবর্তে একটি সেটিং স্প্রে পছন্দ। একটি লি’ল সিসি + ম্যাট, এখানে একটি spritz, একটি spritz, এবং আমি দিনের জন্য ভাল।

বিজ্ঞাপন

5 হৃদয় থেকে 3 1/2 আউট।

উপকরণ
পানি, ডিমথিকোন, বোটাইলিন গ্লাইকোল ডিক্যাপ্রিলেট / ডিক্যাপ্রেট, বোটাইলিন গ্লাইকল, টাইটানিয়াম ডাই অক্সাইড [ন্যানো] / টাইটানিয়াম ডাই অক্সাইড, জিংক অক্সাইড, সাইক্লোপেন্টাসিলক্সেন, ডাইটিক্সি / ভিনাইল ডিমথিকোন ক্রসপোলিমার, Butyloctyl Salicylate, Cetyl PEG / PPG-10/1 DIMETHICONE, SNAIL SCERTION পরিস্রাবণ, Sodium Chloride, Bis-Diglyceryl Polyacyladipate-2, Aluminum Hydroxide, Stearic Acid, Disteardimonium Hectorite, Sorbitan Isostearate, Polyglyceryl-4 Isostearate, Hexyl Laurate, Triethoxycaprylylsilane, Triethyl Citrate, Ethyl Hexanediol, Sodium Benzoate, Potassium Sorbate, Polymethylsilsesquioxane, Tocopheryl Acetate, Phenoxyethanol , Disodium edta, কানাডিয়ান colloidal কাদামাটি, moroccan lava ক্লে, আভেনা সাটিভা কার্নেল এক্সট্রাক্ট / oat কার্নেল নির্যাস, গ্লিসারিন, niacinamide, curcuma long root extract / হলু Avocado ফল নির্যাস, Maltodextrin, 1,2-Hexanediol, VITIS VINIFARE SEED Extract / দ্রাক্ষারস বীজ অতিরিক্ত সিটি, Camellia Sinensis Leaf Extract / Salix Alba Bark Extract / Willow Bark Extract, Magnolia Kobus Bark Flower Extract, Pentaerythrytl Tetra-di-T-T-T-T-Butyl Hydroxyhydrocinnamate, Glycine Soja Sprout Extract / Soybuorodecalin, Serica Extract / সিল্ক নির্যাস, হাইড্রোলাইজড সিল্ক, অ্যালো বার্বডেন্সিস পাতা এক্সট্রাক্ট, perfluoromethylcyclopentane, সাইট্রিক অ্যাসিড, ওলিয়া ইউরোপিয়া (অলিভ) পাতা নির্যাস, আর্টেমিসিয়া প্রিন্সেস লিফ এক্সট্রাক্ট, দারুচিনি ক্যাসিয়া বিএRK নির্যাস, Pueraria Lobata রুট নির্যাস, Puospyros Kaki Leaf Extract, Steareth-20, Melaleuca Alternifolia ফুল / পাতা / স্টেম এক্সট্রাক্ট – চা গাছ ফুল / পাতা / স্টেম এক্সট্রাক্ট, Punica Granatum ফলের রস, Hydrolyzed কোলাজেন, Ethylhexylglycerin, কাঠকয়লা পাউডার, ল্যাকটোব্যাকিলাস / হোনিসাকল ফুল / লিকোরিস রুট / মরসুমে রুট / পাওয়ারিয়ার লবটা রুট / শিশান্ড্রা চ্যানেল / সোফোরা জ্যাকোনিকা ফ্লাওয়ার এক্সট্রাক্ট ফিল্টার, ক্লোরহেক্সিডাইন ডিগ্লুকোনেট, এন-হাইড্রক্সিসিসিসিনিমাইড, পলিটোলল ট্রিপপিডাইড -1, হাইড্রোলাইজড হাইডুরোনিক এসিড, Chrysin, Palmitoyl Tetrapeptide-7, [+/- থাকতে পারে: সিআই 77491, সিআই 77492, সিআই 77499 / আয়রন অক্সাইড, সিআই 77891 / টাইটানিয়াম ডাই অক্সাইড]।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন

Empties

It’s crazy how this always happens at the same time!
I stepped into my bathroom to take a shower the other day — because, apparently, I shower three times a day now because I’m so freaking sweaty — and discovered that a bunch of products I used all summer long have all gone empty at the একই সময়.

Thing is, I use things items practically every day, so you’d think I would have noticed sooner that my industrial-sized bottle of honey mango shower gel was running low, but nooOOOOooo. As if out of nowhere, it’s empty.

বিজ্ঞাপন

I’m curious — what are some of your recent empties/things you’ve run out of lately? I’m kind of a voyeur who loves hearing about things people have finished to the last drop.

Here are mine…

1. Alba Botanica very Emollient bath & shower Gel in Honey Mango Replenishing moisture for extra dry Skin ($12.99)

When I got this 32-oz. bottle for $12.99 at Target, it was for both me and El Hub. So it wasn’t just for me! It doesn’t contain parabens or pthalates, and the light mango scent smells divine when I’m lathering up, but it doesn’t linger on the skin, which my spouse likes (I guess he doesn’t want to smell like mangoes at work). I always feel squeaky clean after using it.

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

Now it’s empty.

2. Caudalie Nourishing Body lotion ($30)

An old fave from years ago that I rediscovered earlier this summer. It’s so good that I seriously considered cutting open the bottle with a knife to extract the last drops, but I decided that that was probably a bad idea… I didn’t want to accidentally cut off my pinky.

3. Burt’s Bees baby Shampoo and wash ($14.59)

OK, this one isn’t technically one of my empties. It’s one of Connor’s.

It creates lots of bubbles, which she loves to play with in the bath, and it doesn’t sting her eyes.

পুনশ্চ. She loves it when we use it as a shampoo, and I style her hair into a baby mohawk.

পি। এস.এস. someone needs to invent a baby emoji ? with a mohawk.

4. Pixi + Caroline Hirons double Cleanse ($24)

Of course I had to try this because, as you know, I was low-key stalking Caroline Hirons for a minute.

এটা অসাধারণ! There’s a solid cleansing oil on one side and a cleansing cream on the other, and they completely remove all of my makeup and cleanse my skin without making it feel dry.

5. Kate Somerville Anti-Bac Acne Clearing lotion ($42)

I’ve been looking to this acne-fighting pal for years!

I slacked off earlier this year and didn’t put it on my chin or around my mouth for like two weeks because I was just straight-up lazy, and I paid for it when Julian the pimple moved in.

I need to get a refill of this ASAP.

6. R+Co Analog Cleansing Foam Conditioner ($29)

OK, I don’t know if I can call this an empty yet because I can’t tell how much is actually left in the bottle, but the bottle feels pretty light… but I keep getting more out of it when I use it in the shower, so who knows? It’s been like this for almost two months.

বিজ্ঞাপন

It’s lasted a lot longer than I thought it would, and I’m still totally and completely in love with it.

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন

R + CO এনালগ কন্ডিশনার ক্লিনিং ফেনা এয়ারি এবং এপিক

আমার ঝরনা চুলের পণ্যগুলির একটি সত্যিকারের আহ্বায়ক বেল্ট। আমি সর্বদা বিভিন্ন এবং বাইরে ঘুরে বেড়ায়, এবং খুব কমই সপ্তাহে বা মাসগুলিতে একই জিনিস থাকবে, তবে মাঝে মাঝে যখন আমি অনেক কিছু ভালোবাসি, তখনই এটি ঘটছে, যা এখনই ঘটছে – এই দ্বিতীয়টি! – $ 29 R + CO এনালগ Cleansing ফোম কন্ডিশনার সঙ্গে।

উগ, এটা খুব ভাল, খোকামনি! পরিবর্তনের মত – আপনার-জীবন ভাল।

বিজ্ঞাপন

এনালগ Cleansing কন্ডিশনার আমি কখনও ব্যবহার করেছি কিছু অসদৃশ। এটা একটা ফেনা, মানুষ! একটি ফেনা! এবং এটি একটি কুমড়া মসলা latte উপরের স্তর মত আকাশ এবং হালকা।

এটি আর্গনুরাইজিং আর্গান তেল এবং অ্যান্টিঅক্সিডেন্ট-সমৃদ্ধ সবুজ চা, এবং এটি কঠোর খনিজ তেল, প্যারাবেন্স বা সালফেট নেই।

রূপকভাবে, সুবাসটি আমার কাছে তাজা, অভিনব, তরুণ এবং ব্যয়বহুল, কমলা, ডুমুর, গুয়াভা, মস্ক এবং অন্য কিছু জিনিস যা আমি আমার আঙ্গুলের উপর রাখতে পারি না … আমি এটিকে “নতুন টাকা minimalist” বলে ডাকব। এটা pinrose কিছু আমাকে মনে করিয়ে দেয়।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আপনি একটি নিয়মিত cleansing কন্ডিশনার মত এটি ব্যবহার করুন। আপনি আপনার চুল ভিজা, শিকড় থেকে ফেনা ম্যাসেজ, তারপর ধুয়ে ফেলুন। বেশিরভাগ পরিচ্ছন্নতার কন্ডিশনারগুলির বিপরীতে, এটির মধ্যে অনেকে একটি চলচ্চিত্র ছেড়ে দেয় এবং আপনার চুলকে পণ্যটির সাথে ভারী মনে করে, এনালগের ফেনা ফেনা সম্পূর্ণরূপে আউট করে এবং আমার চুলগুলি পূর্ণ, হালকা এবং বাউন্সি অনুভব করে, এমনকি যখন আমি কন্ডিশনার-তে একাধিক দিন ধুয়ে ফেলি সারি।

শেষ ফলাফল পরিষ্কার, ভলিউম সঙ্গে hydrated চুল।

আমি R + CO এনালগ, প্রয়োগ R + CO উচ্চ ডাইভ ছুটি-ইন কন্ডিশনার সঙ্গে ধুয়ে, তারপর এটি রাতারাতি শুষ্ক বায়ু যাক। পরের দিন সকালে, আমি একটি GHD কার্লিং লোহা দিয়ে এটি curled, তারপর আমার তরঙ্গ উপর R + CO সাঁতারের নরম তরঙ্গ স্প্রে স্প্রে।
ওহ, এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে, যখন আমি এটি ব্যবহার করি, তখন আমার চুলগুলি পরিষ্কারভাবে অনুভব করে! আপনি জানেন কিভাবে কিছু cleansing কন্ডিশনার আপনার স্কাল্প অনুভূতি আপনি চিনাবাদাম থেকে Pigpen এর মানব সংস্করণ? তারা আপনার শিকড়ের ঘাম এবং গরমে একটি স্তর পিছনে রেখে গেছে, যদিও আপনি আপনার চুলের বাইরে আপনার চুলের বাইরে এবং পুঙ্খানুপুঙ্খভাবে ধুয়ে ফেলেন, তবুও আপনি নোংরা পশুর মত মনে রেখেছিলেন?

হ্যাঁ, এনালগ যে না। ফেনা আমার শিকড়, আমার স্কাল্প এবং আমার strands উপর সব তেল, গ্রীস এবং ময়লা ভেঙ্গে। আমি ঝরনা আউট ধাপে, আমার scalp বৈধ পরিষ্কার মনে হয়।

এটি রঙের উপর মৃদু, এবং আমি নিশ্চিত যে গত মাসে এবং অর্ধেকেরও বেশি আমি এটি ব্যবহার করেছি, এটি আমার নতুন রঙটি উল্লেখযোগ্যভাবে দীর্ঘমেয়াদী এবং ফেইডের স্বাভাবিক হারটিকে ধীর করে তুলছে।

এনালগটি সব চুলের ধরনগুলির জন্যও ডিজাইন করা হয়েছে – পাতলা চুল, পুরু চুল, কোঁকড়া চুল এবং বিড়াল চুল (শুধু মজা করছে) – তাই সবাই তার গৌরব অনুভব করতে পারে।

বিজ্ঞাপন

আমি এটা খুঁজে পাওয়ার আগে, আমি আইজিকে ধূমপান ও আয়না পরিষ্কার করেছিলাম, যা আমি মনে করি ভাল, কিন্তু এই … এটি মহাকাব্য!

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন

মেকআপ এবং সৌন্দর্য ব্লগ সোমবার পোল, ভোল। 537

তাই … সোমবার পোল কি?

ভাল প্রশ্ন! এটি তার নামের বিপরীতে নয়, একটি প্রকৃত পোল। গত গজিলিয়ন বছর ধরে প্রতি সোমবার সকালে আমি এই ব্লগে পাঁচটি বা কম র্যান্ডম প্রশ্নের একটি তালিকা রয়েছে (10 এর বেশি!)। আমি আপনার উত্তর পড়তে ভালোবাসি, এবং এটি আমাকে আমার সপ্তাহে একটি ভয়ঙ্কর শুরুতে পেতে সহায়তা করে। ?

1. আপনার মেকআপ সংগ্রহটি de-cluttered রাখা সম্পর্কে আপনি কত ভাল?

হ্যাঁ জানেন … আমি ব্লগিং শুরু করার আগেও, আমি এতে ভয়ানক ছিলাম।

একেবারে ভয়াবহ।

বিজ্ঞাপন

আমি আমার হাত ধরে রাখতে এবং আমার ক্রেজি থেকে আমার ক্রেজি থেকে আমাকে কথা বলার পর আমার কাছে আমার সংগ্রহটি পরিষ্কার করার জন্য বসে থাকি কারণ আমি খুব বেশি সময় ধরে আছি। আমি সাধারণত সবসময় কিছু রাখা একটি কারণ খুঁজে পেতে হবে। চিরতরে.

আমি আশা করি আমি সেই ব্যক্তিদের মধ্যে একজন হতে পারব যারা নির্মমভাবে তারা কখনও ব্যবহার করে না। সম্ভবত আমি অবশেষে সেই প্রাচীন প্যানের কাছে যেতে পারতাম যে আমি আমার সাথে ইউরোপে ইউরোপে নিয়েছিলাম। (যদি আপনি অবাক হয়ে থাকেন, তবে আমি আর এটি ব্যবহার করি না।)

2. আপনি ফোর্টনাইট খেলা না?

নাহ, আমি এটা প্রায়শই ক্ষণস্থায়ী অবস্থায় শুনেছি, এবং আমি আসলেই কী ছিলাম তা খুঁজে বের করার জন্য তাকে গুগল করতে হয়েছিল।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

গেমিং আমার স্বপ্ন ধারণা Tetris বাজানো হয়। একটি gameboy উপর। 90 এর দশকে।

3. আপনি কি কাউকে ব্যাখ্যা করেছেন?

এল হাব আমাকে জিজ্ঞেস করলেন, “কার্ডি খের সাথে কী চুক্তি? কেন সে এত জনপ্রিয়? ” হা হা হা! আমি হয়তো তাকে তার উত্থানের উপর ভিত্তি করে একটি গবেষণায় থাকতে পারে নাও হতে পারে।

4. জেলিবিন্স বা চকলেট?

চকোলেট! ???

5. Cher বা Beyoncé?

Bey, যদিও stevie nicks প্রত্যেক সময় trumps।

5+ বেনিফিট প্রশ্নঃ আপনার দল কে?

যোদ্ধাদের, বাচ্চা!

শুভ সোমবার!

গোলাপী মহিলা এই বছরটি পপ আপ যখন আমি সবসময় অবাক হয়েছি কেন?

না, তারা গ্রীস থেকে একটি মেয়ে গ্যাং না। তারা শীর্ষে যারা ফুল আপ। তারা গ্রীষ্মের দেরী গ্রীষ্মে প্রতি বছর বে-অঞ্চলে দেখা যায় এবং পতিত হয় যে কোণার কাছাকাছি পড়ে যায়।

ঠিক আছে, এখন, আমি জানি যে পতন আসছে, কিন্তু আমার মনে মনে হয় যে গ্রীষ্মটি শীঘ্রই হবে তা গ্রহণ করতে অস্বীকার করে।

আমার কাছে ফেসবুক পলস রয়েছে যারা ইতিমধ্যে কুমড়া এবং তাদের পোষা প্রাণী এবং বাচ্চাদের হ্যালোইন পোশাকের ছবি পোস্ট করছে, আমি এখানে একটি তরমুজে হাঁটছি এবং পুল সম্পর্কে চিন্তা করছি।

দীর্ঘশ্বাস…

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

বিজ্ঞাপন

কারেন

পুনশ্চ. প্রশ্ন সময়! এখানে তারা একটি মন্তব্য আপনার উত্তর দিয়ে কপি / পেস্ট করা হয়। শীঘ্রই তোমার সাথে কথা হবে.

1. আপনার মেকআপ সংগ্রহটি de-cluttered রাখা সম্পর্কে আপনি কত ভাল?
2. আপনি ফোর্টনাইট খেলা না?
3. আপনি কি কাউকে ব্যাখ্যা করেছেন?
4. জেলিবিন্স বা চকলেট?
5. Cher বা Beyoncé?

মেকআপ পাশাপাশি কবজ ব্লগ সোমবার পোল, ভোল। 556

তাই … সোমবার পোল কি?

চমৎকার প্রশ্ন! এটি তার নামের বিরোধিতা করে না, একটি প্রকৃত পোল, বিট clicky বোতামগুলির সাথে মত। গত চতুর্থাংশ বছর ধরে আমি এই ব্লগে এই ব্লগে পাঁচটি বেশি বা কম র্যান্ডম উদ্বেগের একটি তালিকা যা আমি ২007 সাল থেকে এই ব্লগে প্রকাশ করছি। আমি আপনার উত্তরগুলি পড়তে পছন্দ করি, সেইসাথে এটি আমাকে সহায়তা করে যে আমার সপ্তাহটি আমার সপ্তাহটি বন্ধ করে দেয়। ?

1. ম্যাট বা ক্রিম লিপস্টিক?

ক্রিম – যেহেতু আমার ঠোঁট * তাদের শীতকালীন ঋতু শুষ্কতার * pinnacle * হয়।

2. আপনি কবজ পণ্য ব্যয় করতে $ 100 আছে। আপনি সিভিএস, উল্টা, টার্গেট বা সেফোরা যেতে চান?

Sephora, পাশাপাশি আমি জিনিস পেতে আমি নিয়মিতভাবে adore ব্যবহার করে, কেট Somerville এন্টি-ব্যাক ক্লিয়ারিং লোশন, যা ট্যাক্স আগে $ 84 হবে, তাই আমি একটি ভ্যানিলা শেক পেতে যথেষ্ট পরিমাণে বাকি থাকতে চাই পরে ইন-এন-আউট, হা হা! অথবা, আমি এক বোতল এন্টি বেক ($ 42), ক্লিনিক বেশ সহজ কলম (২২ ডলার), সেইসাথে 84 ডলারের গ্র্যান্ড সামগ্রিকভাবে শাইসিডো মুখের তুলো ($ 10 প্রতিটি) এর দুটি বান্ডিল পেয়েছি।

বিজ্ঞাপন

অথবা হয়তো … হয়তো … হয়তো … আমি বাতাসের দিকে সতর্কতা অবলম্বন করবো এবং জোসে মারান কম্পন আর্গান তেল ফাউন্ডেশন ($ 45) পাশাপাশি কম্পন গোপনকারী (২8 ডলার) মত কিছু নতুন জিনিস চেষ্টা করবো আমি চেষ্টা করার জন্য মারা যাচ্ছি।

3. Cowlicks?

অনেক.

4. অদ্ভুত বা অনেক অদ্ভুত আকৃতির জিনিস আপনি এই বছরের ছুটির জন্য আবৃত?

হুম … আচ্ছা, গতকাল আমি একটি বিশাল ol ’48-আউন্স থার্মোস, সেইসাথে আমার বলার অপেক্ষা রাখে না … আমি এটির মতো অদ্ভুতভাবে আকৃতির মতো হতে পারিনি। আসলে, আমি সত্যিই একটি উপহার ব্যাগ এবং এটি জন্য টিস্যু কাগজ ব্যবহার করে cheesing পাশাপাশি শেষ পর্যন্ত শেষ পর্যন্ত।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

উহু! যারা মার্শাল উপহার ব্যাগ জন্য ধার্মিকতা ধন্যবাদ বলুন, মানুষ!

5. নতুন বা পুরানো?

নতুন! আমি নতুন জন্য তাই প্রস্তুত।

এটি ক্রিসমাসের একটি গরম গোলাপী ইউনিকর্ন টাইপ

বন্ধুরা! Pleased ক্রিসমাস ইভ ?? দিন! হ্যাঁ জানি … আমি সত্যিই বাতাসে ছুটির দিন buzz অনুভব করি, যা খুবই চমত্কার, সৎভাবে, আমি সাধারণত ২4 তম সময়ে উত্তেজনাের তরঙ্গ অনুভব করি। আমি সাধারণত ঘরে দেখার জন্য দুটি রাস্তা ভ্রমণের জন্য প্যাক করছি (আমরা কেবলমাত্র এই বছরের এক অবস্থানে ড্রাইভিং করছি!), শেষ মিনিটের উপহারগুলি মোড়ানো (আমি গতকাল সম্পন্ন!) এবং সেইসাথে খাদ্য তৈরি করেছি (গতকালও কাজ করেছি, হু হু! )। এই বছর, এটি সব সম্পন্ন, পাশাপাশি আমি সত্যিই উত্তেজিত বোধ। কার্যত আরামদায়ক। ?

এই বছর আমার জন্য হাইলাইটগুলির মধ্যে একটি হল এই মৃদু ইউনিকর্ন মোড়ানো কাগজের (শীর্ষে) আমি মাইকেলস এ আবিষ্কার করেছি, যা আমি প্রথমে কনসারের সরবরাহের জন্য পেয়েছি, তবে প্রত্যেকের জন্য ব্যবহার করা হয়েছে … এমনকি ডুডস, হা হা!

কিভাবে জিনিস আছে উপর যাচ্ছে? আপনি এই বছর ভ্রমণ বা স্থানীয় থাকার?

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

বিজ্ঞাপন

কারেন

পুনশ্চ. উদ্বেগ সময়! এখানে তারা একটি মন্তব্য আপনার উত্তর সঙ্গে কপি / পেস্ট করতে হয়। শীঘ্রই আপনার সাথে কথা বলুন।

1. ম্যাট বা ক্রিম লিপস্টিক?
2. আপনি কবজ পণ্য ব্যয় করতে $ 100 আছে। আপনি সিভিএস, উল্টা, টার্গেট বা সেফোরা যেতে চান?
3. Cowlicks?
4. অদ্ভুত বা অনেক অদ্ভুত আকৃতির জিনিস আপনি এই বছরের ছুটির জন্য আবৃত?
5. নতুন বা পুরানো?

মেকআপ পাশাপাশি আপিল ব্লগ সোমবার পোল, ভোল। 500 (হ্যাঁ, 500!)

তাই … সোমবার পোল কি?

আচ্ছা, এটি সঠিকভাবে একটি পোল নয়। এটি একটি নিয়মিত বিকাশের অনেক বেশি (devolving?), কিছুটা র্যান্ডম তালিকা আমি গত 10 (!) বছর ধরে প্রতি সোমবার সকালে দর্শকদের কাছে বেরিয়ে আসছি। (এটি আপনার মস্তিষ্কের জন্য একটি kickstart মত।) আমি সবসময় মন্তব্যে আপনার উত্তর পড়তে পরিতোষ করেছি, পাশাপাশি আমি আশা করি আপনি খনি পড়তে পরিতোষ করবেন।

পবিত্র বিষ্ঠা! 500 সোমবার নির্বাচন।

এটি 500 তম এক … যা একেবারে আমার মন আদর্শভাবে ফুঁচ্ছে।

বিজ্ঞাপন

1. আপনি presuming “সেখানে গিয়েছিলাম,” আপনি আজ কি মাস্কারা ব্যবহার করছেন?

Diorshor Pump’n’volume, যা, স্বীকারোক্তি, জিম্মি টাইপ, পাশাপাশি আমি সত্যিই পাম্পিং দৃষ্টিভঙ্গিটি ব্যবহার করি না, তবে এটি কার্লের পাশাপাশি দৈর্ঘ্যের জন্য একটি সাধারণ বেশ চমৎকার মাস্কারা, সত্ত্বেও জিম্মিক বলে মনে করা হয়। আমি সম্প্রতি এটি একটি দুর্দান্ত চুক্তি ব্যবহার করছি, পাশাপাশি আমি এটি অনেক বেশি পছন্দ করেছি এবং অনেক বেশি সময় অনেক বেশি পছন্দ করি।

আমি একটি দম্পতি coats আমার চোখ আপ উপকারিতা মত মনে হয় পাশাপাশি আমি শুধু espresso একটি শট ছিল মত চেহারা তোলে।

২. শেষ বার যখন আপনি একটি ডিনার পার্টি অনুষ্ঠিত হয়েছিল?

ওহ, আমি মনে রাখি এটা মনে রাখবেন গতকাল! শেষ সময় ছিল, উম … কখনো না?

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

সত্যি, আমি ডিনার উদযাপন জিনিসটি করেছি না কারণ আমি বিশ্বাস করি যে আমি একটি সম্মানজনক রান্না (অর্থাত্, আমি একটি রেসিপি মেনে চলতে পারি), আমি বিশ্বাস করি না যে আমি আমার কাছে এটিতে একটি দুর্দান্ত যথেষ্ট খাদ্য একটি shindig বা একসঙ্গে একসঙ্গে centerpiece হতে।

আপনি মনে রাখবেন, আমি আমাদের বাড়িতে আগে ধন্যবাদ দিচ্ছি (একটি প্রাক-তৈরি টি-ডে খাবারের সাহায্যে নুগেট বাজার থেকে), পাশাপাশি আমি আমার পিতামাতার পাশাপাশি বন্ধুদের জন্য ডিনার তৈরি করেছি, তবে আমি কখনই না সত্যিই একটি সমন্বিত ডিনার পার্টি সম্পন্ন।

3. আপনি একটি নাচ যুদ্ধ বা একটি র্যাপ যুদ্ধ অনেক ভাল ভাড়া হবে?

আচ্ছা, আদর্শ এখন আমি উভয় স্তন্যপান হবে। যাইহোক, যখন আমি হিপ-হপ নাচের ক্লাসে সপ্তাহে তিনবার আমার ঘাম পেয়ে যাচ্ছিলাম, তখন আমি একটি নাচের যুদ্ধে ঝুলতে পারতাম … তবে আমি আমার সমস্ত প্যাচসমূহ হারিয়ে ফেলেছি।

এটি কয়েক বছর আগে শুরু হয়েছিল … বহু বছর ধরে আমি এল হাবের পছন্দের নাচের ধাপে (তিনি এই এক-দুই-ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে আমার প্রকৃত নাচতে প্রবেশ করার তার প্রয়োজনের পাশাপাশি এখন আমি যা করতে পারি তা তার মতো নাচতে পারেন …

আমাকে সঠিক কাজ করে, লল!

যাইহোক, যদি আমাকে বেছে নিতে হয় … এই মুহুর্তে, আমি র্যাপ যুদ্ধ নির্বাচন করব।

অনেকে না, যদিও!

4. এখন আপনি বিশ্বের আদর্শ কোথায়?

কারমেন সান ডিয়েগো ভালো লেগেছে ?? আদর্শ এখন আমি ২8.4 মাইল আছি গ্রামীণ, নোভাটো, ক্যালিফোর্নিয়া হিলো টাউন অফ নোভাটো, প্রায় 56,000 অন্যান্য পিপস।

5. যদি আপনি একটি পর্যটক হিসাবে এলাকায় যেতে সম্ভাবনা ছিল, আপনি যেতে হবে?

ওহ, এটি কঠিন … আমি এলাকা অনুসন্ধানের ধারণাটি পছন্দ করি, তবে আমার কাছে ক্লাস্ট্রোফোবিয়ার একটি ছোটখাট পরিস্থিতি রয়েছে, পাশাপাশি আমি বিশ্বাস করি যে আমি কোনও ধরণের সময়ের জন্য একটি এলাকার জাহাজে থাকার সাথে একটি গুরুত্বপূর্ণ সমস্যা থাকবে।

বোনাস কনসার্ন >> আপনার পছন্দের ধরনের স্যুপ কি?

ক্ল্যাম চাউডার! তবে লাল ধরনের না … ewww। আমি সাদা ক্ল্যাম চাউডার পছন্দ করি, সেইসাথে আমি clams ইতিমধ্যে শেলের বাইরে হতে এবং কাটা আপ আউট মত clams পছন্দ।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন

বিজ্ঞাপন

পুনশ্চ. আমি শুধু আপনাকে একটি বিশাল আলিঙ্গন, btw, তাই আপনার জন্য আপনার চোখ আউট রাখা। শীঘ্রই সেখানে হতে হবে।

পি। এস.এস. এখানে পোলের পাশাপাশি পেস্ট করার জন্য পোলের উদ্বেগ রয়েছে:

1. আপনি presuming “সেখানে গিয়েছিলাম,” আপনি আজ কি মাস্কারা ব্যবহার করছেন?
২. শেষ বার যখন আপনি একটি ডিনার পার্টি অনুষ্ঠিত হয়েছিল?
3. আপনি একটি নাচ যুদ্ধ বা একটি র্যাপ যুদ্ধ অনেক ভাল ভাড়া হবে?
4. এখন আপনি বিশ্বের আদর্শ কোথায়?
5. যদি আপনি একটি পর্যটক হিসাবে এলাকায় যেতে সম্ভাবনা ছিল, আপনি যেতে হবে?
বোনাস কনসার্ন >> আপনার পছন্দের ধরনের স্যুপ কি?

জোভা উষ্ণ স্পেকট্রাম আইশেডো প্যালেট

দিয়ে দিনটির মুখোমুখি, আমি সেই দিনটির মুখোমুখি হয়েছি যে আমরা যে জোভা গুডিজের কথা বলছি।

আমি আমার প্রিয় মেকআপ দেখায় – ধীরে ধীরে, স্পার্কলি চোখ, গ্লভি ত্বক এবং গোলাপী ঠোঁট। এটি আমার GO-to makeUp looke বেশ কিছু, তাই আমি নতুন পণ্য এবং সূত্রগুলি চেষ্টা করে এবং অন্তর্ভুক্ত করে এটি আকর্ষণীয় রাখতে পছন্দ করি।

বিজ্ঞাপন

আমার চোখের জন্য, আমি Zoeva উষ্ণ বর্ণালী Eyeshadow প্যালেট (নীচে নির্দেশিত) থেকে দুটি ছায়া ব্যবহার করেছি:

Zoeva উষ্ণ বর্ণালী Eyeshadow প্যালেট থেকে দুটি ছায়া গো।
যখনই আমি নতুন eyeshadows চেষ্টা করি, আমি প্রথমবারের মত প্রাইমার ব্যবহার করি না কারণ আমি কোনও সাহায্য ছাড়াই কীভাবে এটি মিশ্রিত করি এবং পরিধান করি তার জন্য একটি অনুভূতি পেতে চাই। আমি কিভাবে এই ছায়া মিশ্রিত করা রঙ্গক এবং সহজে পছন্দ ছিল, কিন্তু তারা একটি প্রাইমার বুস্ট ব্যবহার করতে পারে, কারণ দিনটি পরতেন হিসাবে আমি কিছু fading লক্ষ্য করেছি।

আমার চোখের মেকআপ বাকি বেশ সহজ ছিল। আমি শুধু সেক্স মাস্কারা এবং ডায়রোর ডায়রশো ব্রোলে স্টাইলের জেলের চেয়েও আমার পছন্দের খুব ভালভাবে ব্যবহার করেছি (এটি আমার বর্তমান প্রিয় ব্রো পণ্যগুলির মধ্যে একটি! আপনি এই তারিখের নাইট মেকআপ টিউটোরিয়ালটিতে এটি দেখতে পারেন)।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

ত্বকের জন্য, আমি আমার cheekbones বরাবর সাউথ বিচ মধ্যে একাধিক NARS প্রয়োগ এবং আমার ফাউন্ডেশন যোগ করার আগে আমার মুখের চারপাশে পুয়ের্তো Vallarta একাধিক NARS প্রয়োগ। সম্প্রতি সান ফ্রান্সিসকোতে নারস বুটিক এ আমার মেকআপ সম্পন্ন করার সময় আমি একটি নতুন কৌশল শিখেছি। আমি আগে এই পণ্য এই পণ্য ব্যবহার করে না এবং সত্যিই এটি পরিণত কিভাবে পছন্দ করেছেন!

ফাউন্ডেশনের জন্য, আমি Pur Cosmetics Hydrafluid জল সিরাম ফাউন্ডেশন ব্যবহৃত, যা আমি পূর্বে এখানে পর্যালোচনা। আমি এখনও এই ভিত্তিটি পছন্দ করি, যদিও ভবিষ্যতে আমি পাউডারের স্পর্শ করব। এই ছবিগুলি কয়েক ঘন্টার পরেই নেওয়া হয়েছিল, এবং আমি অতিরিক্ত “গ্লানি” পেয়েছিলাম ;-)।

Blush জন্য, আমি জ্বলন্ত মধ্যে Zoeva luxe রঙ blush ব্যবহৃত, যা আমার উপর একটি ভয়ঙ্কর নিরপেক্ষ blush হয়। এটি প্যানে খুব কমলা / পিচ দেখায়, কিন্তু যখন হালকাভাবে প্রয়োগ করা হয়, তখন এটি একটি খুব সূক্ষ্ম ব্লাশ। এটি বেশ pigmented, যদিও, তাই আরো কম্পন জন্য বিল্ড আপ করা সহজ হবে।

Zoeva luxe রঙ জ্বলন্ত মধ্যে blush
এবং, কারণ আমি আমার হাইলাইটারের সাথে ওভারবোর্ডে যেতে চাই, আমি আস্তে আস্তে অ্যানাস্টাসিয়া বেভারলি হিলস আলোকিত হোলিউডের উপর হলিউডে আমার চকচকে। আমি এই হাইলাইটারটি ভালোবাসি এবং আমি এটি পেতে প্রতিটি সুযোগ ব্যবহার করতে চাই।

বিজ্ঞাপন

সর্বশেষ, আমি আমার ঠোঁটের উপর ডেমের মধ্যে Glo খনিজ matte crayon suede matte crayon ব্যবহৃত। এই রঙ একটি ভয়ঙ্কর “আমার ঠোঁট কিন্তু ভাল” ছায়া, এবং এটি তাই আরামদায়ক এবং প্রয়োগ করা সহজ। আমি গোলাপী লিপস্টিক্সের আমার বার্ষিক বসন্ত রাউন্ডআপে এই লিপস্টিক বৈশিষ্ট্যযুক্ত করেছি, এবং এটি এমন কিছু হয়ে গেছে যা আমি বেশিরভাগ ক্ষেত্রেই পৌঁছাতে পারি।

সামগ্রিকভাবে, আমি সত্যিই এখানে zoeva পণ্য পছন্দ করি, এবং আমি স্পষ্টভাবে eyeshadow প্যালেট উভয় এবং আরো চেহারা মধ্যে blush ব্যবহার করা হবে!

Zoeva উষ্ণ বর্ণালী Eyeshadow প্যালেট $ 38 জন্য Zoeva এ উপলব্ধ, এবং Luxe রঙ blush $ 11.80 হয়।