জোভা উষ্ণ স্পেকট্রাম আইশেডো প্যালেট

দিয়ে দিনটির মুখোমুখি, আমি সেই দিনটির মুখোমুখি হয়েছি যে আমরা যে জোভা গুডিজের কথা বলছি।

আমি আমার প্রিয় মেকআপ দেখায় – ধীরে ধীরে, স্পার্কলি চোখ, গ্লভি ত্বক এবং গোলাপী ঠোঁট। এটি আমার GO-to makeUp looke বেশ কিছু, তাই আমি নতুন পণ্য এবং সূত্রগুলি চেষ্টা করে এবং অন্তর্ভুক্ত করে এটি আকর্ষণীয় রাখতে পছন্দ করি।

বিজ্ঞাপন

আমার চোখের জন্য, আমি Zoeva উষ্ণ বর্ণালী Eyeshadow প্যালেট (নীচে নির্দেশিত) থেকে দুটি ছায়া ব্যবহার করেছি:

Zoeva উষ্ণ বর্ণালী Eyeshadow প্যালেট থেকে দুটি ছায়া গো।
যখনই আমি নতুন eyeshadows চেষ্টা করি, আমি প্রথমবারের মত প্রাইমার ব্যবহার করি না কারণ আমি কোনও সাহায্য ছাড়াই কীভাবে এটি মিশ্রিত করি এবং পরিধান করি তার জন্য একটি অনুভূতি পেতে চাই। আমি কিভাবে এই ছায়া মিশ্রিত করা রঙ্গক এবং সহজে পছন্দ ছিল, কিন্তু তারা একটি প্রাইমার বুস্ট ব্যবহার করতে পারে, কারণ দিনটি পরতেন হিসাবে আমি কিছু fading লক্ষ্য করেছি।

আমার চোখের মেকআপ বাকি বেশ সহজ ছিল। আমি শুধু সেক্স মাস্কারা এবং ডায়রোর ডায়রশো ব্রোলে স্টাইলের জেলের চেয়েও আমার পছন্দের খুব ভালভাবে ব্যবহার করেছি (এটি আমার বর্তমান প্রিয় ব্রো পণ্যগুলির মধ্যে একটি! আপনি এই তারিখের নাইট মেকআপ টিউটোরিয়ালটিতে এটি দেখতে পারেন)।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

ত্বকের জন্য, আমি আমার cheekbones বরাবর সাউথ বিচ মধ্যে একাধিক NARS প্রয়োগ এবং আমার ফাউন্ডেশন যোগ করার আগে আমার মুখের চারপাশে পুয়ের্তো Vallarta একাধিক NARS প্রয়োগ। সম্প্রতি সান ফ্রান্সিসকোতে নারস বুটিক এ আমার মেকআপ সম্পন্ন করার সময় আমি একটি নতুন কৌশল শিখেছি। আমি আগে এই পণ্য এই পণ্য ব্যবহার করে না এবং সত্যিই এটি পরিণত কিভাবে পছন্দ করেছেন!

ফাউন্ডেশনের জন্য, আমি Pur Cosmetics Hydrafluid জল সিরাম ফাউন্ডেশন ব্যবহৃত, যা আমি পূর্বে এখানে পর্যালোচনা। আমি এখনও এই ভিত্তিটি পছন্দ করি, যদিও ভবিষ্যতে আমি পাউডারের স্পর্শ করব। এই ছবিগুলি কয়েক ঘন্টার পরেই নেওয়া হয়েছিল, এবং আমি অতিরিক্ত “গ্লানি” পেয়েছিলাম ;-)।

Blush জন্য, আমি জ্বলন্ত মধ্যে Zoeva luxe রঙ blush ব্যবহৃত, যা আমার উপর একটি ভয়ঙ্কর নিরপেক্ষ blush হয়। এটি প্যানে খুব কমলা / পিচ দেখায়, কিন্তু যখন হালকাভাবে প্রয়োগ করা হয়, তখন এটি একটি খুব সূক্ষ্ম ব্লাশ। এটি বেশ pigmented, যদিও, তাই আরো কম্পন জন্য বিল্ড আপ করা সহজ হবে।

Zoeva luxe রঙ জ্বলন্ত মধ্যে blush
এবং, কারণ আমি আমার হাইলাইটারের সাথে ওভারবোর্ডে যেতে চাই, আমি আস্তে আস্তে অ্যানাস্টাসিয়া বেভারলি হিলস আলোকিত হোলিউডের উপর হলিউডে আমার চকচকে। আমি এই হাইলাইটারটি ভালোবাসি এবং আমি এটি পেতে প্রতিটি সুযোগ ব্যবহার করতে চাই।

বিজ্ঞাপন

সর্বশেষ, আমি আমার ঠোঁটের উপর ডেমের মধ্যে Glo খনিজ matte crayon suede matte crayon ব্যবহৃত। এই রঙ একটি ভয়ঙ্কর “আমার ঠোঁট কিন্তু ভাল” ছায়া, এবং এটি তাই আরামদায়ক এবং প্রয়োগ করা সহজ। আমি গোলাপী লিপস্টিক্সের আমার বার্ষিক বসন্ত রাউন্ডআপে এই লিপস্টিক বৈশিষ্ট্যযুক্ত করেছি, এবং এটি এমন কিছু হয়ে গেছে যা আমি বেশিরভাগ ক্ষেত্রেই পৌঁছাতে পারি।

সামগ্রিকভাবে, আমি সত্যিই এখানে zoeva পণ্য পছন্দ করি, এবং আমি স্পষ্টভাবে eyeshadow প্যালেট উভয় এবং আরো চেহারা মধ্যে blush ব্যবহার করা হবে!

Zoeva উষ্ণ বর্ণালী Eyeshadow প্যালেট $ 38 জন্য Zoeva এ উপলব্ধ, এবং Luxe রঙ blush $ 11.80 হয়।