Archives August 2022

5 টি জিনিস আমি সাম্প্রতিক প্রেমময়

এই দিনগুলোতে আমার নৌকাটি ভাসমান মাত্র কয়েকটি জিনিস!
1. পুরো খাবার চার পনির পাতলা ক্রাস্ট পিজা

অন্যথায় “জাদু পিজা” হিসাবে বোঝা। আপনি যদি সহজ খাবারের জন্য মেজাজে থাকেন এবং / অথবা আপনি রান্না করার ডিনারের যান্ত্রিকতার সাথে অফার করতে চান তবে সম্ভাবনার কোনও ব্যক্তি এই চেসি মাস্টারপিসে শ্বাস নিতে পারে। কননার সর্বদা সেকেন্ডের জন্য জিজ্ঞেস করেন (কখনও কখনও তৃতীয়), যা সে কখনও করে না! আমি খুব এটা পছন্দ।

Yum!
পনির বিস্ময়করভাবে প্রকৃত, জেনুইন পনিরের মতোই গলে যায়, সেইসাথে এটি তৈলাক্ত নয়। পাতলা ক্রাস্টটি লবণাক্ত ক্র্যাকারের চেয়ে অনেক বেশি উল্লেখযোগ্য মনে করে, সেইসাথে লাল সস কিছু মিষ্টিত্বের পাশাপাশি অত্যন্ত বিট কামড় থাকে, তাই আমি বিশ্বাস করি এটি একটি হিট এখানে রয়েছে।

বিজ্ঞাপন

2. পাউল এর বিকল্প যুব-দৈনন্দিন হাইড্র্যাটিং তরল বিস্তৃত বর্ণালী এসপিএফ 50 প্রসারিত

দুর্দান্ত!
অতি ভালো. এটি লাইটওয়েট, দ্রুত গ্রহণ করে, মেকআপের অধীনে ভাল লেয়ার, সেইসাথে এটি ময়শ্চারাইজিং। সর্বোপরি, এটি পিছনে একটি দৃশ্যমান সাদা কাস্ট ছেড়ে না।

3. Odele ছুটির দিন কন্ডিশনার

আপনার Mane আপনাকে ধন্যবাদ এবং আপনার অত্যন্ত অস্তিত্ব প্রশংসা করার জন্য ধন্যবাদ বলতে হবে।
এই পাগল মহামারী চুল সবচেয়ে কঠিন সময়ের সাথে আমাকে পেয়েছিলাম। আমি এটা পছন্দ করি যে এটি কিংবদন্তি অনুপাতের একটি অন্তর্নিহিত হবে! এটি সবকিছু একটি বিট বিট, পাশাপাশি সবকিছু ভাল – smooths frizz, গিঁট detangles, পাশাপাশি আর্দ্রতা একটি জলপ্রপাত সঙ্গে চুল drenches। পাশাপাশি এটি চুলের ওজন ছাড়াই সবকিছু বা ভারীভাবে কিছু দিয়ে ঢেকে না দিয়ে সবকিছু করে।

4. Feline এবং জ্যাক Stevie লেবু Sneakers

এই বাচ্চাদের / কিডস জুতা ব্যক্তি অবিশ্বাস্যভাবে আরাধ্য। তারা চমত্কার, উজ্জ্বল পাশাপাশি আনন্দদায়ক করছি। আমি কনরের জন্য একটি জোড়া পেয়েছিলাম, পাশাপাশি সে তাদের পছন্দ করে! আপনার জীবনে একটি বিট মহিলা থাকলে, যদি আপনি করতে পারেন তবে একটি জোড়া ধরে রাখুন।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

5. ভাগ্যবান ব্র্যান্ড ঐতিহ্যগত এক পকেট শার্ট

হোয়াইট বাটন-আপ (বা বাটন-ডাউন, যদি আপনি চান) টি শার্টটি আমি সম্প্রতি বিক্রয়ের জন্য মাত্র 50% অফ লাকি ওয়েবসাইটে! আমি সাধারণত একটি আকারের সামান্য (4 বা 6) পরেন, তবে আমি মাঝারিটি যতটা মাঝারি হয়ে উঠি না, তাই আমি খোলা বোতামগুলি দিয়ে অফার করতে চাই না। আমিও অস্ত্রের অনুভূতি ছাড়াই বা তার উপরে আক্ষরিক জিনিসগুলি পছন্দ করি।

এটি একটি dressy সাদা শার্ট চেয়ে একটি laid- ফিরে অনেক বেশি, যা আমি খুব পছন্দসই। আমি এটা পছন্দ করি!

বিজ্ঞাপন

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন

পুনশ্চ. TGIF!

ব্র্যান্ড আমি অনেক বেশি চেষ্টা করতে চাই

আমি লরেনের দ্বারা স্টাইলের এই বিষয়টি দেখেছি তাই আমিও আমার নিজের তালিকাটি করতে চেয়েছিলাম। যেহেতু আপনি আপনার Sephora Vib বিক্রয়ের তালিকাগুলি কেনার তালিকাটি উল্লেখ করছেন, তাই আমি এই প্রকাশের সাথে যোগদান করবো যদিও আমি এই সময়টি প্রায়শই (* সোব *) এর চারপাশে ভিবে অংশগ্রহণ করব না। পরের বছর আমি ব্র্যান্ড থেকে এই পণ্যগুলি পেতে উপভোগ করতে পারব আমি আরো অনেক কিছু চেষ্টা করতে চাই:

শার্লট টিলবারি

স্পষ্ট পছন্দ। যেহেতু এই ব্র্যান্ডের পরিচয় (এবং এই বছরের জুনে কানাডায় অভিষেক হয়), এটি মেকআপ বিশ্বের একটি গরম ব্র্যান্ড হয়েছে। আমি আমার জন্মদিনের জন্য একটি উপহার কার্ডের মাধ্যমে একটি লিপস্টিক উপর আমার grubby বিট হাত পেয়েছিলাম, পাশাপাশি আমি লাইন থেকে আরো অনেক চেষ্টা করার জন্য খিটখিটে, যেমন গাঢ় মুক্তা মধ্যে রঙের চেমলিন আই শ্যাডো পেন্সিল, একটি চোখের ছায়া চতুর্ভুজ, পাশাপাশি সম্ভাব্য একটি blusher হিসাবে।

Surratt সৌন্দর্য

এই ব্র্যান্ডটি এই বছরের সেফোরা এ উপস্থাপিত হয়েছে এবং সেইসাথে আমি এটি থেকে কিছু করার জন্য উদ্বিগ্ন ছিলাম। আমি আমার paws পেতে আমার প্রথম জিনিস তাদের relevée ল্যাশ curler হয়। আমি স্ক্রিনের পাশাপাশি মনে হচ্ছে যে বেশিরভাগ পণ্য জাপানে তৈরি করা হয়েছে – লাইনটিতে এটি একটি জাপানি নান্দনিক আছে। আমি তাদের শিল্পী blushes এবং eyeshadows চেষ্টা করতে চান – যা সমস্ত কাস্টমাইজড প্যালেটসে আকারে, আমি কাস্টমাইজড প্যালেটসের জন্য একটি sucker!

NARS.

আমার স্টকটিতে কয়েকটি NARS পণ্য রয়েছে (চোখের ছায়া এবং ব্লাশের পাশাপাশি বুশ) তবে আমি এই ব্র্যান্ডের এই ব্র্যান্ড থেকে কোনও না-কেনার সময় এই ব্র্যান্ডের লেবারদের একটি সম্পূর্ণ ভাঁজ সংগ্রহ করেছি। আমি অবশ্যই রেডিয়েন্ট ক্রিমি গোপনকারী, শ্রদ্ধাশীল লিপস্টিক, সমস্ত দিন আলোকসজ্জা ওজনহীন ফাউন্ডেশন, পাশাপাশি যদি আমি এটি যাচাই করতে পারি, তাদের অনেক সাম্প্রতিক লঞ্চ: প্রো সমন্বয় (কাস্টম সমন্বয় * স্কুই *)

বেকা

এটি একটি আরো ব্র্যান্ড আমি dabbled করেছি – তবে আমি শুধুমাত্র বিজয়ী / মার্শাল থেকে পণ্য কেনা করেছি তাই এটি উচ্চ সময় আমি অ-বিচ্ছিন্ন পণ্য সরবরাহ করি একটি চেষ্টা করে? আমি boudoir ত্বক খনিজ পাউডার পছন্দ করেছি (মূলত বর্তমান আদর্শ ত্বক খনিজ গুঁড়া ফাউন্ডেশন হিসাবে সঠিকভাবে একই জিনিস)। অবশেষে কুখ্যাত shimmering ত্বক pefercector apal এবং সমুদ্র সৈকত tint মধ্যে চাপা চেষ্টা করে, আমি ombre nudes চোখের সমন্বয় মধ্যে পরিদর্শন করতে পারেন (curlyspringblossom এর ingrid দ্বারা দৃঢ়ভাবে প্রস্তাবিত হিসাবে)।

Hourglass.

Hourglass এর সাথে আমার একমাত্র অভিজ্ঞতা ছিল তাদের বিখ্যাত পর্দা খনিজ প্রাইমার (যা আমি পছন্দ করি নি) এর একটি ডিলাক্স নমুনা ছিল তবে আমি তাদের পরিবেষ্টিত আলোকসজ্জা পাউডারগুলির পাশাপাশি সম্ভাব্য তরল লিপস্টিকের একটিতে চেষ্টা করার কথা ভাবছি। আমি নষ্ট হয়ে গেছি যে আমি কখনোই আইশেডো ডুওস চেষ্টা করতে পারিনি যা সেই swirly মার্বেল আধুনিকতাবাদী প্যালেটগুলির পক্ষে বন্ধ করে দিয়েছে যা আমি দেখি না।

মার্ক জ্যাকবস

মার্স জ্যাকবস থেকে হাইকলাইনার জেল ক্রেইন আমাকে পুরোপুরি জিতেছে – আমি এই সূত্রের কমপক্ষে ২ টি অনেক বেশি রং পেতে চাই। উপরন্তু, পোলিশগুলি আমি চেষ্টা করেছি এমন একটি সেরা সূত্রগুলির মধ্যে একটি – ব্যয়বহুল তবে এটি আমার কাছে মূল্যবান। আমি সম্ভাব্য একটি চোখের ছায়া সমন্বয় বা জাদু marc’er (একটি তরল liner যে বাদামী দেওয়া হয় যে একটি তরল মাছ ধরার নৌকা!)

Ardency Inn.

আমি সেফোরা এর vib বিক্রয়ের সময় পাশাপাশি আমি এটির মতই সোনা দিয়ে স্বর্ণের মনক মধু সমৃদ্ধ রঙ্গকগুলির মধ্যে একটি কিনেছিলাম – আমি শেডের অর্কিড, স্বর্গের পাশাপাশি নরক চাই। আমি একইভাবে তাদের আমেরিকা ক্লায়েন্ট সুরক্ষা মনোনিবেশ করার চেষ্টা করছি যা একটি অত্যন্ত ঘনীভূত ফাউন্ডেশন যা ক্রিমের সাথে মোকাবিলা করার সাথে মিশ্রিত করা দরকার – মিশ্রণের অনুপাতের উপর নির্ভর করে সুরক্ষাটি একটি tinted moisturizer থেকে সম্পূর্ণ কভারেজে পরিবর্তিত হবে।

Tarte.

আমার সংগ্রহে একমাত্র টার্টে পণ্যটি উন্মুক্ত অ্যামাজনের মৃত্তিকাকে ব্লাশের মধ্যে রয়েছে … পাশাপাশি আমাকে অপছন্দ করে না, তবে এটি এমন একটি ছাড়িয়ে গেছে! রঙটি সেই চমত্কার নয় এবং এটি একটি রঙ্গক পণ্য নয়। এর অবস্থা দৃঢ়ভাবে “মেহ” এবং সেইসাথে “হু-হুম” শ্রেণীবিভাগ – আসলে, আমি সত্যিই আমার শেষ স্টকটি পরিষ্কারভাবে এটিকে পরিত্যাগ করতে চাই। কিন্তু, আমি খুব বেশি লোকের পাশাপাশি ব্র্যান্ডের পাশাপাশি ব্র্যান্ডের সাথে কথা বলি, আমি বিশ্বাস করি যে আমি এটি আরও একটি সুযোগ প্রদান করতে হবে। আমি অ্যামাজনের মৃত্তিকা বিবি টিটিড ময়শ্চারাইজার (যা মসৃণ অপারেটর নামে পরিচিত ছিলাম) পাশাপাশি একটি অ্যামাজনীয় মাখন লিপস্টিক – আমি এই রঙিন প্যাকেজিং পছন্দ করি।

খুব মুখোমুখি

এই ব্র্যান্ডটি কিছু অদ্ভুত কারণে আমার কাছে কোন ধরনের কবজ কখনও অনুষ্ঠিত হয় নি। আমি কখনও টিএফ থেকে এক জিনিস চেষ্টা করেছি এবং এটি এমনকি উপযুক্ত মেকআপ ছিল না; এটি শ্যাডো বীমা কভারেজ Eyelid Primer (যা আমি সত্যিই প্রেম না) ছিল। আমি বিশ্বাস করি টিএফ আমার জন্য বেনিফিট ক্লাসিফিকেশন মধ্যে পড়ে – আরাধ্য প্যাকেজিং যদিও কোন পদার্থ। যাইহোক, আমি ইন্টারনেটে এই ব্র্যান্ডের জন্য ক্ষেপণাস্ত্রের দুর্দান্ত ডিলগুলি দেখি তাই আমি অন্তত একটি মেকআপ আইটেমটি চেষ্টা করতে চাই। আমি আধা মিষ্টি চকোলেট বার আই শ্যাডো প্যালেট বিশ্বাস করছি? আমি আপনার কয়েকটি দেখেছি যে ছায়া চিনাবাদাম মাখনটিকে একটি মহান ট্রানজিটাল ছায়া হিসাবে থেকে ছায়া চিনাবাদাম মাখনের প্রস্তাব দিয়েছে … পাশাপাশি আমি আমার চোখের পাতার উপর চিনাবাদাম মাখনের ধারণাটি পছন্দ করি। অন্য কোন সুপারিশ সঙ্গে মোকাবিলা?

ভিনসেন্ট লংগো

বে এখন একটি ভিএল কাউন্টার আছে এবং আমি somethi চেষ্টা করার জন্য উত্তেজিতএই অস্ট্রেলিয়ান লাইন থেকে এনজি এটি মেকআপ শিল্পী ভিডিও বৈশিষ্ট্যযুক্ত দেখে পরে। আমি জল ক্যানভাস ফাউন্ডেশন, জল ক্যানভাস blush, পাশাপাশি ঠোঁট এবং গাল জেল দাগ জন্য উচ্চ প্রশংসা চেক আউট করেছি। কেউ কি এই ব্র্যান্ড থেকে কিছু ব্যবহার করেছে? Recs?

এইচ & এম সৌন্দর্য

এটা এখন যাদুকর ব্লগগুলির উপর সর্বাধিক জনপ্রিয়, তাই আমিও অনেকগুলি হ্যার্প করব না। তবে নতুন বছর আসেন, পেরেকের পোল্ডস পাশাপাশি ব্লাশস আমার হবে! এবং সম্ভবত চোখের ছায়া প্যালেটস এক!

ওহ গশ, তাই অনেক বেশি! আমি এগুলির মধ্যে প্রত্যেকের মধ্যে যাব না, তবে জোভা, মগ, লৌরা মরকিয়র, বব্বি বাদামী, বুরবেরি …. আহহহ!

Polishes – অনেক polish ব্র্যান্ড উপলব্ধ আছে আমি dabled না। আমি বেশ মূলধারার যখন এটি ব্র্যান্ডের সাথে সম্পর্কিত হয় তবে আমি এই চেষ্টা করতে চাই:
• Ciate.
• রেসকিউ কবজ লাউঞ্জ
• মিসলিএন – এই ভোক্তাদের ঔষধ মার্টে এটি অপেক্ষাকৃত নতুন, পাশাপাশি আমি এটি দেখেছি
• LACC – এসডিএম এ দেওয়া আরও একটি নতুন ব্র্যান্ড (এবং কানাডিয়ান)
• খনিজ সমন্বয় (চিক এবং পাশাপাশি মসৃণতা এই আমাকে চালু)
• সার্ক, একটি ইংল্যান্ড এবং llarowe মত আরো আরো ইন্ডি ব্র্যান্ড।
এবং অবশ্যই, আমি আমার জীবনে একটি বুট খোকামনি পোলিশ প্রয়োজন:

আমি এই ব্র্যান্ডের পাশাপাশি পোলিশ সত্যিই NUBAR দ্বারা তৈরি হিসাবে অনেক কিছু চেক আউট। বর্তমান লাইন-আপ থেকে, আমি ছায়াছবি রক নীচে পাশাপাশি বাট আউট সম্পর্কে চিন্তা করছি।

আপনি এই পোস্টে আলোচনা করা ব্র্যান্ড / পণ্য কোন ধরনের চেষ্টা করেছেন? ইয়ে বা বরং? আমার জন্য কোন পরামর্শ? 2016 একটি ব্যয়বহুল বছরের এক হ্যাক হতে যাচ্ছে!

এই শেয়ার করুন:
শেয়ার করুন

একটি বডি এই ইমেইল করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Pinterest শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

টুইটারে শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Tumblr শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

Reddit শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

এটার মত:
লোড হচ্ছে ভালো লেগেছে …

সম্পর্কিত

Sephora Vib Rouge তালিকা তালিকা তালিকা 2016 editionhere আমরা আবার যেতে। সেফোরা ভিব বিক্রয়ের পর থেকেই সবাই তাদের মন হারাতে সময়! আমি গত বছর আমার কাছে ভিব রুজ অবস্থা সম্পন্ন করতে পরিচালিত করেছি (LOL: LOL 🙂 তাই আমি 4 ই নভেম্বর পর্যন্ত 7 ই নভেম্বর পর্যন্ত, ২0% অফ অ্যাক্সেস পেতে পারি। তারপর vib …
নভেম্বর 2, 2016in “সৌন্দর্য”

Sephora আদেশ: ক্লিনিক, surratt, sephora সংগ্রহ, ইত্যাদি একটি sephora আদেশ করা আগে মাত্র একটি ব্যাপার ছিল! প্রথমে আমি Skincare উপর ডবল পয়েন্ট অফার চূড়ান্ত দিনে Sephora সম্মুখের lured ছিল – আমি স্প্রে সঙ্গে ক্লিনিক আর্দ্রতা ঢেউ চুক্তি পেতে চেয়েছিলেন। কিন্তু তারপর আমার lemmings তালিকা থেকে কয়েক অন্যান্য nagging বিট …
জানুয়ারী 29, 2016in “সৌন্দর্য”

Sephora Vib বিক্রয় শরৎ 2016 Hauland এখানে হিসেব। বাস্তবতা সময়: আমি ইন্টারনেটে 3 টি অর্ডার রাখি এবং সেইসাথে 1 টি স্টোর কিনেছিলাম। : আমি আবার আগামী বছরের জন্য ভিব রুজের জন্য অনুরোধ করছি! কিন্তু, আমার নিজের ক্রয়ের পর থেকেই, তবে আমার বন্ধুদের আমার ক্রয়ের সাথে তাদের ক্রয়গুলি পুল করেছে (আমি ভাঙ্গা বললাম 30% আমার, 70% তাদের)। …
নভেম্বর 18, 2016in “সৌন্দর্য”

FOTD: এক লিপস্টিক, দুইটি দেখায়: লরা Mercier Rouge Essentiel সিল্কি Crème লিপস্টিক NU Prefere

গ্রেট মর্নিং, সহকর্মী মেকআপ প্রেমিকা! আজ, আমার সহযোগী এবং সেইসাথে আমি সঠিক একই লিপস্টিক ব্যবহার করছি, লরা Mercier দ্বারা একটি Creamy pinky বাদামী nu prefere বলা হয়, এবং, আমি বিশ্বাস করি আমার সহকর্মী এর lewk আমার চেয়ে অনেক বেশি আকর্ষণীয়। ?

নতুন লরা Mercier তেল মুক্ত Tinted Moisturizer

আপনি যদি একটি লরা Mercier তেল-মুক্ত Tinted Moisturizer ফ্যান, 1) অভিনন্দন, তাই এটি একটি সেরা tinted moisturizers আউট, ইমো। সুরক্ষা এমনকি, পাশাপাশি এটি বৈধ প্রকৃত ত্বকের মত প্রদর্শিত হয়। প্লাস, তারা শুধু তাদের বিভিন্ন 20 ছায়া গোছা করেছি!

বিজ্ঞাপন

যা আমি পরিধান করি সেটি হ’ল, সেইসাথে এটি একমাত্র জিনিস, যা অন্তর্নিহিত গোপনকারীর স্পর্শের বাইরে, আমি এই ছবিতে বেস হিসাবে ব্যবহার করছি। কোন সেটিং পাউডার, কোন মসৃণ প্রাইমার, কিছুই না! আমি এটা তার নিজস্ব চমত্কার দেখায় বিশ্বাস করি।

মেকআপ আমি এই চেহারা ব্যবহার করছি

চোখ: গাঢ় ড্রপসে মেট্রোপলিটন ক্ষয়প্রাপ্ত ব্লেড, লরা Mercier Caviar Volume Mascara, Laura Mercier Stormy Gray Eyeliner, ক্লিনিক কালো বেশ সহজ কল, Laura Mercier আই রং কোকো পাশাপাশি নগ্ন গোলাপী, Laura Mercier Inluminator সঙ্গে চুক্তি

গালস: আদা, লরা Mercier Blush, Laura Mercier Illuminator সঙ্গে চুক্তি সঙ্গে চুক্তি

ঠোঁট: লরা Mercier Nu prefere লিপস্টিক

বেস: লরা Mercier তেল মুক্ত Tinted Moisturizer গম মধ্যে

মেকআপ Connor এই চেহারা ব্যবহার করা হয়

পিক্সি উপর-দ্য-দ্য-দ্য-দ্য-গ্লাস ব্লাশ, রুবি পাশাপাশি ফ্লুর

Laura Mercier Nu prefere লিপস্টিক

Zoeva Eyeliner.

আজকে এটি একটি গরম হতে যাচ্ছে, তাই “মামা ক্যাম্প” এর সময়সূচীটি পুলের একটি ট্রিপ অন্তর্ভুক্ত করবে, যেখানে আমরা অনেক সানস্ক্রীন ব্যবহার করবো, অবশ্যই!

বিজ্ঞাপন

আপনি যেখানে আপনি গরম হয় না আশা করি।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

শনিবার সার্ফিং, ২8 সেপ্টেম্বর, ২019

হ্যাঁ!
শুভ caturday, আমার বন্ধু। আপনি বুঝতে পেরেছেন যে আপনি যখন একটি হোমগুডে হেঁটে যান এবং সেইসাথে feline মহিলা mugs একটি preethora দেখতে হিসাবে সব বিশ্বের ভাল .? টাকা নিবন্ধনের কাছাকাছি তাক উপর।

(এটি একটি গুরুত্বপূর্ণ সংকেত।)

বিজ্ঞাপন

এক দ্রুত জুনে দ্রুত জুনে উপর ভিত্তি করে কটি-থিমযুক্ত mugs একটি সম্পূর্ণ সংগ্রহ বিকাশ করতে পারে। (হা হা হা, এমন কি এমন একটি জিনিস আছে? আমি ভাগ্যবান যদি আমি অর্ধ ঘন্টা থেকে বের হব।)

আমি chonky kittehs পছন্দ “catfinated” মগ এবং পাশাপাশি বিস্ময়কর সিয়ামিজ posing ফুল betwixt, বিশেষ করে।

আজ, আমি আমার নির্ভরযোগ্য XXL কিটি টিকুপ থেকে আমার সকালে ব্রু উপভোগ করছি, যা একইভাবে একটি হোমগুডগুলি খুঁজে পেয়েছিল, পাশাপাশি আমার পড়ার উপরও ধরা পড়েছিল।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

প্রিয় কফি, আমি তোমাকে পছন্দ করি।
আমি ম্যাডা হেরটারের ব্র্যান্ডের ব্র্যান্ডের ব্র্যান্ডের ব্র্যান্ডের নতুন বই (এই এত কঠিন অনুভব করছি) পাশাপাশি সমসাময়িক কুকের বছর, আন্না জোন্স (এহ, কিন্ডা বিরক্তিকর) দ্বারা স্ম্যাক-ডাবের মাঝখানে। আমি একইভাবে মিশেল ওবামার আত্মজীবনীটির একটি অডিওবুকের কথা শুনছি।

তাই অনেক বই, তাই বিট সময়।

পথে, আমার সহকর্মী চকলেট-চিপ কুকি ফ্যানটিক্সের জন্য, মাদাকা হেরটারের মতে, নিখুঁত চকোলেট-চিপ কুকি তৈরির চাবিকাঠিটি ভ্যানিলা দ্বিগুণ করছে, সেইসাথে চকোলেট বারগুলি চিপের পরিবর্তে টুকরো টুকরো করে কাটাচ্ছে। তারপর, ফ্রিজ মধ্যে batter পপ।

কে আমার সাথে এই কুকি তৈরি করতে চায় ??

আমরা শুরু করার আগে, এখানে এই সপ্তাহান্তে পড়ার পাশাপাশি Yay! – সংবাদে ফুসফুসের গল্পের বিশাল চুক্তি ছিল!

ভাল খবর! আপনার feline সম্পূর্ণরূপে আপনি অপছন্দ করতে পারে না। পশু অভ্যাসের গবেষকরা একটি নতুন গবেষণা গবেষণায় দেখা গেছে যে বিড়ালরা তাদের লোকদের সাথে বন্ড হতে পারে, কুকুরের পাশাপাশি বাচ্চাদের মতোই।

আপনি বুঝতে পারেন আপনি আপনার বিবাহের সময়ে আপনার feline খুব ভাল “মানুষ” হয় যখন আপনি একটি পাগল feline মহিলা শহরবাসী।

ডাঃ লিওনকে সাক্ষাৎ করুন, একজন অ্যাটর্নি কে একইভাবে এতটাই বিড়াল হতে পারে! তার কর্তব্য অফিসে স্বাগত অতিথিদের অন্তর্ভুক্ত, এবং, চতুর হচ্ছে। ওহ, পাশাপাশি আপনি একটি নাম ব্যাজ আছে থেকে তিনি অফিসিয়াল বুঝতে। ??

অনুমান অনুযায়ী মার্কিন যুক্তরাষ্ট্রে অন্দর বিড়ালের অর্ধেকেরও বেশি ওজন বেশি। কিছু Kitties তাদের খাদ্য স্ব-নিয়ন্ত্রিত করতে পারেন, অধিকাংশ অন্দর বিড়াল প্রয়োজন পাউন্ড বন্ধ রাখা সাহায্য।

Kitties সবসময় তাদের পদ্ধতি ঘর আবিষ্কার – এমনকি বিলাসবহুল খেলনা Kitties! 14 বছরের জন্য অনুপস্থিত বিড়াল প্লান্টা সন্তুষ্ট হলেও সম্প্রতি পাওয়া গেছে।

ফ্যাশন ফ্যাশন সপ্তাহের স্প্রিং / গ্রীষ্মকালীন ২020 সাল থেকে সেরা মেকআপ, চুলের পাশাপাশি নখ।

কৃত্রিম ত্বক একটি জিনিস।

দৃশ্যত, শিশু গোলাপী পেরেক পোলিশ ফিরে। (উম … আমি কি একমাত্র পছন্দ করি না, যারা এটা বোঝে না?)

কেউ কি আমাকে ব্যাখ্যা করবে কেন এই বার্বিগুলি কারদশিয়ানদের মতো …

সুখী পতন, তুমি!

এই ASAP করছেন।

আমি সব সপ্তাহে দীর্ঘ সময় প্রশাসন vids পর্যবেক্ষক হয়েছে।

নিজেকে মনে রাখবেন …

আমি 10 মিনিটের মেকআপ জীবন সম্পর্কে আছি।

বিজ্ঞাপন

একটি বিস্ময়কর ছুটির দিন আছে! ?

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

কারেন

Honest charm whatever cream foundation as well as honestly bright Eyes tinted Eye Cream: A sheer Base as well as Concealer combo for a natural look

present sheer base situation: truthful charm whatever cream foundation as well as honestly bright Eyes tinted Eye Cream
Connor Claire has been house with me this week for winter season break, so I’ve been depending on these two base products from truthful charm because, if you’re in the mood for something cruelty-free as well as simple with extremely sheer coverage, inspect ’em out! They’re in the long-term line.

Honest charm whatever cream Foundation, $21.99

This demi-matte cream foundation is available in a compact with a sponge, which you can utilize to sheer them out or develop them up from sheer to medium coverage. as for myself, I have dry cheeks as well as an oily t-zone, as well as this foundation does truly well on the oily patches. It likewise does well on my dry cheeks, as long as I keep it sheer there. When I develop it up on dry skin, the formula latches onto any type of dry flakes.

বিজ্ঞাপন

I believe if you are going to wear this strictly as a sheer base, you ought to be fine no matter what your skin type, however if you’re going for something with much more protection as well as you’ve got a great deal of natural structure through flakes as well as whatnot, something like MAC studio repair Soft Matte foundation Stick would be a better.

Everything cream foundation is offered in 12 shades:

Snow — fair, warm undertones

Shell — awesome peachy undertones

Vanilla — light-tan with warm undertones

Bisque — light-medium with peachy undertones

Beige — medium with awesome undertones

Camel — medium with warm undertones

Amber — medium-tan with awesome undertones

Honey — medium-deep with neutral undertones

Almond — medium-deep with awesome undertones

Cocoa — deep with awesome undertones

Walnut — deep with neutral undertones

Espresso — deep-dark with awesome undertones

I’m an NC42 in MAC, as well as Camel is my shade match in this line.

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

Basically, this stuff is fabulous if you have oily skin as well as like a sheer base, with the choice of dialing up the coverage.

Honestly bright Eyes tinted Eye Cream, $23.99

This tinted eye cream is packed with hyaluronic acid as well as has a subtle pearly finish. It brightens your under-eye area however doesn’t look heavy as well as doesn’t exaggerate any type of fine lines. I’m at the point in my makeup life where under-eye concealer is a challenging subject…because if I put as well much on, I end up looking older than I am, however if I don’t utilize enough, I look truly tired… With this product, I get a great amount of brightening as well as coverage, as well as I can get there without the obviousness of conventional concealer. It’s genius! — however, there’s one major downside.

It only is available in two shades. BOO. I’m using the lighter shade, Sandstone, best now, however by late spring as well as early summer, I’ll most likely end up having to mix some Terracotta, the darker shade, into it.

The final verdict? This is truly good, guys, particularly if you’re in the 40+ camp like I am, as well as you don’t requirement your under-eye concealer to cover you like a thick blanket.

বিজ্ঞাপন

Just desire it came in much more shades!

The two shades closest to my tan skin tone (I’m an NC42 in MAC) are Honey as well as Camel. Camel is currently a much better fit.
I’m using whatever cream foundation in Camel as well as honestly bright Eyes tinted Eye cream in Sandstone.
Obligatory before shot without any type of makeup!

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

চেক ইন: এভিন খনিজ সানস্ক্রীনের আরেকটি টিউব, ড্যানেসা মাইক্রিক্স রঙিন এবং হলিডে সেট

হাই, বলছি! শুক্রবার আনন্দিত। এটি একটি ধীর সপ্তাহের মধ্যেই এই শেষের দিকে, আপিল জ্ঞানী, এবং শুধুমাত্র রোমাঞ্চকর জিনিসটি আমি যা করেছি তা হল অ্যাভিন সলিয়ার এসপিএফ 50 খনিজ সানস্ক্রীনের আরেকটি বোতল পেয়েছিলাম। সাইড নোট: আমি কি একমাত্র ব্যক্তি যিনি সানস্ক্রীন সম্পর্কে আনন্দিত হন?

যাইহোক, এটি আমার দ্বিতীয় বোতল, এবং আমি নিশ্চিতভাবেই শেষ কয়েক মাসের মধ্যে আমার ভবিষ্যতে একটি তৃতীয় বোতল হবে কারণ এটি একটি সেরা অ-টিন্ডেড খনিজ মুখ সানস্ক্রীনকে এতদূর খুঁজে পেয়েছে। এটি একটি সাদা কাস্ট ছেড়ে না, দ্রুত আমার ত্বকে শোষণ করে না এবং সব সময়ে শুকনো হয় না।

বিজ্ঞাপন

FYI, ফিনিস সামান্য dewy হয়, কিন্তু sparkly না, তাই যদি আপনি একটি ম্যাট চেহারা চান, ব্লিস ব্লক তারকা মত কিছু ভাল ফিট হতে পারে।

আমি গতকাল সেফোরার বাইরে এবং বাইরে ড্যানেসা মাইক্রিক্স রঙ ফিক্স ফিক্সগুলি পরীক্ষা করে দেখি! দুঃখজনকভাবে আমার নিকটতম দোকানটি কেবল পাঁচটি ছায়া ছিল, এবং তারা আমার আত্মার জন্য কিছু না করে এমন সব রং ছিল, তাই আমি ট্রিগারটি টানিনি।

আমার গাড়ীর পেছনে আইসক্রিম গলানো ছিল (ফেইই, আমি “আইস ক্রিম লেডি” কনর এর স্কুলে)) তাই আমার চারপাশে থাকা এবং খেলতে সময় ছিল না। আমি সপ্তাহান্তে দ্বারা বন্ধ করার চেষ্টা করতে যাচ্ছি।

ওহ, আমার পথে আমি তাকিয়ে ছুটির দিনগুলোতে ছুটি কাটলাম! আমি জানি যে আমরা সব যৌথভাবে ঝাপসা এবং অপ্রত্যাশিতভাবে ছুটির দিন এখানে থাকব, কিন্তু আমি এখনও ক্রিসমাস কেনাকাটা করতে এখনও প্রস্তুত নই। তোমার কী অবস্থা? আমি নিজেকে খুব ভাল উপায় জানি। আমি অন্যদের জন্য কথিত খেলনা পেতে এবং শুধু তাদের পালন শেষ পর্যন্ত, হা হা হা!

বিজ্ঞাপন

আমি আশা করি আপনি অনেক দূরে একটি মহান শুক্রবার হচ্ছে! TGIF!

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন

মেকআপ পাশাপাশি কবজ ব্লগ সোমবার পোল, ভোল। 718

তাই … সোমবার পোল কি?

চমৎকার প্রশ্ন! এটি তার নামের বিরোধিতা করে না, একটি প্রকৃত পোল, বিট clicky বোতামগুলির সাথে মত। গত চতুর্থাংশের বছর ধরে আমি এই ব্লগে এই ব্লগে অনেক কম বা কম র্যান্ডম উদ্বেগের একটি তালিকা যা আমি ২007 সাল থেকে ২007 সাল পর্যন্ত এই ব্লগে প্রকাশ করছি।

1. নিছক, মাঝারি বা পূর্ণ কভারেজ?

ওহ মানুষ. 2014 থেকে কারেন তার ফার্গি বুটের মধ্যে কম্পন করা হবে আমার এই অবস্থাটি এখন শোনে, তবে বেশিরভাগই, বেশিরভাগই। কখনও কখনও আমি মাঝারি কভারেজে venture করব, তবে এখন যে আমার কাছে ভারী মনে হয়। আশ্চর্যজনক ঠিক কত বছর (এবং বিশ্বব্যাপী মহামারী) আপনার কবজ অনুশীলনগুলি সম্পূর্ণরূপে সংশোধন করতে পারে!

2. আপনি কি কিছু এলার্জি?

হ্যাঁ, পরাগের পাশাপাশি বসন্তে যা যা বৃদ্ধি পায়; যখন এটি সত্যিই খারাপ পায়, আমি কেবল sniffly পাশাপাশি sneezy হয় না, চুলা আমার মুখের উপর বিস্ফোরিত, পাশাপাশি আমার হাত পাশাপাশি ফুট খুব খিটখিটে পেতে। অ্যালার্জি Meds জন্য ধার্মিকতা ধন্যবাদ বলুন! আমি তাদের ছাড়া সম্পূর্ণরূপে হবে না।

বিজ্ঞাপন

3. ঠিক কিভাবে আপনি আপনার oatmeal পছন্দ করেন?

বাষ্পীকৃত দুধ, বেরি (ব্লুবেরি বা স্ট্রবেরি) পাশাপাশি ম্যাপেল সিরাপের একটি চামচ একটি ছিদ্র দিয়ে। Yum!

4. যে জিনিসগুলি আপনি পোশাক সম্পর্কে অনেকগুলি বাগ করছেন?

উগ, তাই অসংখ্য জিনিস, তবে তেজস্ক্রিয় জিনিসগুলি (ট্যাগ, জরি, ইত্যাদি) সবচেয়ে খারাপ! এছাড়াও, যদি কিছু হয় তবে শক্ত বা ভারী হয় তবে আমার সাথে এটি শেষ করতে হবে না। ওহ, পাশাপাশি আমি এত বিরক্ত হয়েছি যে এটি আমাকে এইটিকে খুঁজে বের করার জন্য এটি নিয়েছিল, তবে আমি যদি পেটাইট-আকারের কিছু না কিনে থাকি তবে আমি ক্রমাগতভাবে ট্যুজিং বা রোলিং করব।

5. আপনি সবচেয়ে কম পণ্য ব্রো পণ্য?

সর্বাধিক: ব্রো পেন্সিল, ব্রো জেল অপসারণ, পাশাপাশি যদি এটি গণনা, tweezers পাশাপাশি ব্রোকার কাঁচি হিসাবে। অন্তত: ব্রো মোম, ব্রোউ পাউডার, টিন্টেড ব্রো জেল, ব্রো মার্কারগুলি, ব্রোইন মার্কার হাইলাইটারগুলি যা আপনার খিলান তৈরি করে …

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

6. আপনি কি একজন মেয়ে যিনি মস্করের এক টিউব পছন্দ করেন, নাকি আপনি বরং আপনার কাছ থেকে নির্বাচন করতে বেশ কয়েকটি মস্কার আছে?

আমি আমার মেকআপ ব্যাগে মস্কার একটি ছোট্ট সেনাবাহিনীতে আনন্দিত করার জন্য ব্যবহার করি, তবে এখন আমি এক ও শেষের মেয়ে মেয়ে। আমি বর্তমানে একটি নতুন মাস্কার জন্য অনুসন্ধান করছি, পাশাপাশি আমি সত্যিই একটি পুরানো প্রিয়, YSL সিন্থেটিক cils ফিরে যাচ্ছে বিশ্বাস করছি।

7. আপনার টিন বছর আপনি স্মরণ করিয়ে চামড়া যত্ন?

হেল্লা স্ক্র্যাচি বাফ পাফ, ক্লিনিক 3-ধাপে, নিউট্রোজেনা সাবান বার, সমুদ্রের ব্রীজ (ওএমজি!) এর মতো সমস্ত অ্যালকোহল ভিত্তিক জটিল টোনার।

8. আজ পেরেক পোলিশ?

Yup, স্মিথ এবং সংস্কৃত তিক্ত বৌদ্ধ।

9. এই সপ্তাহের জন্য একটি লক্ষ্য?

প্রতিদিন 5 কাপ veggies খাওয়া!

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

বিজ্ঞাপন

পুনশ্চ. এখানে একটি মন্তব্যে আপনার উত্তরের সাথে অনুলিপি / পেস্ট করার জন্য এখানে উদ্বেগ রয়েছে। শীঘ্রই সঙ্গে কথা বলুন।

1. নিছক, মাঝারি বা পূর্ণ কভারেজ?
2. আপনি কি কিছু এলার্জি?
3. ঠিক কিভাবে আপনি আপনার oatmeal পছন্দ করেন?
4. যে জিনিসগুলি আপনি পোশাক সম্পর্কে অনেকগুলি বাগ করছেন?
5. আপনি সবচেয়ে কম পণ্য ব্রো পণ্য?
6. আপনি কি একজন মেয়ে যিনি মস্করের এক টিউব পছন্দ করেন, নাকি আপনি বরং আপনার কাছ থেকে নির্বাচন করতে বেশ কয়েকটি মস্কার আছে?
7. আপনার টিন বছর আপনি স্মরণ করিয়ে চামড়া যত্ন?
8. আজ পেরেক পোলিশ?
9. এই সপ্তাহের জন্য একটি লক্ষ্য?

পি। এস.এস. সোমবার, বিস্ময়কর বন্ধু আনন্দিত! আপনি সম্প্রতি কতটা ভাল করছেন তা স্বীকার করার জন্য অনুগ্রহ করে একটি দীর্ঘ সময় নিন। চমৎকার কাজ আপ রাখুন!

এটা বা ওটা! (Skincare সংস্করণ)

একটি li’l skincare মজা
কিভাবে খেলতে হবে “এই বা যে!”

আপনি নীচের প্রশ্নগুলির অনেকগুলি, বা কয়েকটি উত্তর দিতে চয়ন করতে পারেন। আপনি একটি মন্তব্য আপনার উত্তর দিয়ে পছন্দ করেন শুধু কপি এবং পেস্ট করুন। আপনার “এই বা যে যে দেখতে অপেক্ষা করতে পারেন না!”

কপি এবং পেস্ট

আপনার দৈনিক Skincare Regimen – মাল্টি-পদক্ষেপ বা সুসংগত?

লাইটওয়েট ময়শ্চারাইজিং জেল বা পুরু, সমৃদ্ধ ক্রিম?

খনিজ বা রাসায়নিক সানস্ক্রীন?

আহস বা ভাস?

তেল cleanser বা মেকআপ মুছে ফেলা wipes?

Exfoliating টোনার বা exfoliating scroub?

সানস্ক্রীন – লোশন বা স্প্রে?

ঘুমন্ত মাস্ক বা সিরাম?

Foaming বা Creamy Cleanser?

আপনার দৈনিক Skincare Regimen – মাল্টি-পদক্ষেপ বা সুসংগত?

অভিযুক্ত, সুসংগঠিত। হাঃ হাঃ হাঃ.

বিজ্ঞাপন

লাইটওয়েট ময়শ্চারাইজিং জেল বা পুরু, সমৃদ্ধ ক্রিম?

পুরু, ধনী ক্রিম।

শারীরিক বা রাসায়নিক সানস্ক্রীন?

শারীরিক, যদিও তারা চিরকালের জন্য এবং আমার ত্বকে কাজ করার জন্য একটি দিন।

আহস বা ভাস?

ভাস।

তেল cleanser বা মেকআপ মুছে ফেলা wipes?

তেল cleanser।

Exfoliating টোনার বা exfoliating scroub?

টোনার, কারণ আমি এখনও 90 এর দশকে সেন্ট আইভস আর্সিকট স্ক্রাবের দ্বারা আমার বিশ্বের উপর উন্মুক্ত হয়ে যাচ্ছেন।

সানস্ক্রীন – লোশন বা স্প্রে?

লোশন।

ঘুমন্ত মাস্ক বা সিরাম?

সিরাম।

Foaming বা Creamy Cleanser?

বিজ্ঞাপন

ক্রিমি!

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন

ব্যতিক্রমী কানাডিয়ান রোড ট্রিপ

হেলুউয়ু! আমি আমাদের প্রদেশ জুড়ে আমাদের সামান্য রাস্তা ট্রিপ থেকে ফিরে এসেছি! প্রথমত, জন্মদিনের জন্য এখানে এবং Instagram এ আপনাকে ধন্যবাদ! আমি সত্যিই এটার প্রশংসা করছি! আমি একটি ইউনেস্কো ওয়ার্ল্ড বায়োস্ফিয়ার রিজার্ভের মাধ্যমে আমার জন্মদিনের হাইকিং কাটিয়েছি, তাই দিনটি কাটানোর একটি খারাপ উপায় ছিল না।

Grotto, tobermory
আমি আপিল পোস্টে ফিরে আসার আগে, আমি ভেবেছিলাম যে আমি ট্রিপটি নিয়ে কিছু ফটো ভাগ করে নেব – আমি Instagram এ পোস্ট করাগুলির প্রতিলিপি করার চেষ্টা করব না – এবং আমাদের ট্রিপ সম্পর্কে কিছু দ্রুত টিডবিট সরবরাহ করব:

• 1,700 কিমি আচ্ছাদিত এবং ২২ ঘণ্টা ড্রাইভিং (প্লাস একটি ফেরি যাত্রা) এর 5 দিনের মধ্যে রাস্তায় ছিল – আমাদের দেশের রাজধানী ওটাওয়ায়ের সাথে শেষ হওয়ার সাথে সাথে 5 টি শহর / শহরগুলি বন্ধ করা। (আমি এখানে উল্লেখ করতে হবে যে আমার শিরোনামটি একটু বিভ্রান্তিকর যে কানাডার কেবলমাত্র অন্টারিও প্রদেশের চেয়ে অনেক বেশি অফার করার জন্য অনেক বেশি বিভ্রান্তিকর – যদি কোনও পশ্চিম বা পূর্ব উপকূলে / ক্যুবেকের মধ্যে কোনও গুচ্ছটিতে তাদের প্যান্টগুলি পেতে পারে – এটা শুধু যে “কানাডিয়ান রোড ট্রিপ” আমার অ-কানাডিয়ান পাঠকদের জন্য “অন্টারিও রোড ট্রিপ” এর চেয়ে অনেক বেশি প্রভাবশালী!)

• পডকাস্টের জন্য আমাদের প্রেম আবিষ্কার করেছেন (জন অলিভার এবং অ্যান্ডি জাল্টজম্যানের সাথে ব্রিটিশ রাজনৈতিক বিদ্রোহী) এবং স্টাফটি আপনাকে অবশ্যই জানাতে হবে (আমরা রাস্তার গ্যাংস, জাঙ্ক ফুডের পর্বের কথা শুনেছি, শরীরটি নিজেই প্রতিস্থাপন করে? এবং 10 বিদ্বেষপূর্ণ চিকিৎসা চিকিত্সা)

• বি & বিএসগুলি বিভিন্ন ডিগ্রীগুলিতে সরবরাহ করে: 3 টিতে আমরা থাকি, কেবলমাত্র 1 টি ব্যক্তিগত / ভ্রমণের আকারের শ্যাম্পু / লোশনটি হোটেলের মতো সরবরাহ করেছিল – অন্য 2 টি সরবরাহকৃত “সাম্প্রদায়িক” পূর্ণ আকারের টয়লেটগুলি যেমন আপনি আপনার চেক আউট করছেন আত্মীয়দের বাড়িতে। একটি বি & খ এমনকি একটি বিড ছিল যা সত্যিই আমাকে খুঁজে পেয়েছিল কিন্তু আমি চাই যে আমি চেষ্টা করেছি … কোন ব্যক্তি কখনও আগে একটি বিডেট ব্যবহার করেছেন?

• যে স্থানটি আমাদেরকে সবচেয়ে বেশি হতাশ করেছিল সেটি ছিল সুডবারি – যদি কোন অ্যান্টারিয়ানরা পরিচিত হয় তবে এই শহরে একটি শিল্প খনির সম্প্রদায়ের একটি বিট (বিশ্বব্যাপী নিকেলের 30% সুডবারি থেকে এসেছে) তবে এটি একটি সুন্দর জলপ্রপাত এবং বেশ হাইকিং / সংরক্ষণ এলাকায় অনেক।

• কোন বন্য পশু encounters ছিল না (কোন হরিণ, moose, bears) ছিল না কিন্তু আমরা একটি ক্ষুদ্র খরগোশ এবং একটি দম্পতি দেখতে ছিল … ওটওয়া (যা মজার মনে হচ্ছে যে আমরা যে সব জায়গায় গিয়েছিলাম তার সবচেয়ে শহুরে ছিলাম)

• আমাদের হোটেলের বাইরে গর্ড ডাউনি (দুঃখজনকভাবে হিপ খ্যাতি) দেখেছি – তিনি ব্লুজফেস্টের জন্য ওটাওয়ায় ছিলেন!

• রয়্যাল কানাডিয়ান মিন্ট, একটি বুকমার্ক এবং একটি ফ্রিজ ম্যাগনেট থেকে রৌপ্য মুদ্রার জন্য আমরা কোনও শপিং সংরক্ষণ করি নি।

• আমাদের ভ্রমণের সময় আমাদের ভ্রমণের সময় 10 টি জাদুঘর / আকর্ষণগুলি পরীক্ষা করে দেখুন, শরীরের জগতের দ্বারা প্রদর্শনের অভ্যন্তরে প্রাণী এবং একটি রিয়েল 1960 এর ঠান্ডা যুদ্ধের বঙ্কার প্রধানমন্ত্রী এবং 500 টি শীর্ষ সরকারি কর্মকর্তাদের জন্য নির্দেশিত।

ছবিগুলোতে! (হ্যাঁ, আমি এই সব ছবি নিজেকে নিয়েছি!)

এমএস চি-চেমাউন ফেরি, টবারমরি
ব্রুস উপদ্বীপ জাতীয় উদ্যান
লিটল টোব লাইটহাউজ, টবারমরি
বিগ নিকেল, সুডবারি
হার্মিটের বে, সুডবারি
পার্লামেন্ট হিল, ওটাওয়া
রিডো ক্যানাল লক, ওটাওয়া
Notre-Dame ক্যাথিড্রাল Basilica, Ottawa
স্পার্কস স্ট্রিট, ওটাওয়া
আপনি দেখতে পারেন, আমাদের আশ্চর্যজনক আবহাওয়া ছিল – একমাত্র বৃষ্টির দিনটি শেষ দিন যা আমরা জাদুঘরে গৃহীত। আমি আমার সব জামাকাপড় আচ্ছাদন সানস্ক্রীন একটি স্তর, 5 মশার কামড় (ধন্যবাদ, যা আমার মুখ বা নিতম্ব উপর হয় না!) এবং সম্ভবত আমার মুখের উপর 30% অনেক বেশি freckles। এখন, আমি অনেক ব্লগ এন্ট্রি পেয়েছি! (WP পাঠক সঙ্গে প্রায় messed আছে? এটা ভিন্ন দেখায়!) এটা ফিরে হতে মহান মনে হয়।

এই শেয়ার করুন:
শেয়ার করুন

একটি বন্ধু এই ইমেইল করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Pinterest শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

টুইটারে শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Tumblr শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

Reddit শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

এটার মত:
লোড হচ্ছে ভালো লেগেছে …

সম্পর্কিত

পূর্ব কোস্ট কানাডিয়ান ত্রিপাস আপনি জানেন গত সপ্তাহে আমি একটি ভাল বন্ধু এর বিবাহের জন্য কানাডা পূর্ব উপকূলে একটি ট্রিপ দূরে ছিল। বিবাহের নিজেই ল্যাবরেডোরে ছিল, কিন্তু আমরা বিয়ের দিন আগে নিউফাউন্ডল্যান্ড ভ্রমণ করার সুযোগ নিলাম। আপনি নিউফাউন্ডল্যান্ডের ওরিয়েন্টে সাহায্য করার জন্য একটি মানচিত্র এখানে …
সেপ্টেম্বর 24, 2015in “জীবন”

রোড ট্রিপ Skincare এবং মেকআপ এই শুক্রবার bagstartarting, আমি একটি রাস্তা ট্রিপ হবে! আমরা আমাদের প্রদেশের উত্তর অংশে যাচ্ছি, যা “কুটির দেশ” নামে পরিচিত (শব্দটি “কুটিরটিকে” আপনাকে প্রতারণা করে, তাদের মাল্টি-মিলিয়ন ডলারের বাড়ি রয়েছে যা হলিউড সেলিব্রিটিদের মালিকানাধীন) এবং তারপর শিরোনাম Ottawa যাও। আমরা বেশিরভাগই থাকবো …
জুলাই 6, 2015in “সৌন্দর্য”

জাপান ট্রিপ ফটোগুলি! হেলুও, আমি বেইআক! 🙂 আমি গত সপ্তাহে বিবেচনা করেছি এবং এখানে ব্লগগুলি পড়ার মধ্যে ফিরে আসছি এবং এখানে কিছুটা ব্লগিংয়ে ফিরে যাওয়ার জন্য এটি সর্বদা একটি চ্যালেঞ্জ। আমি এটা রুটিন সম্পর্কে মনে হয়। unstructured সময় 2 সপ্তাহ থাকার সত্যিই একটি অনুসরণ করা কঠিন করে তোলে …
জুন 13, 2016in “সাধারণ”

চিকেন অ্যাডোবো রেসিপি

অ্যাডোবো একটি অপরিহার্য ফিলিপিনো ডিশ। যখন আমি একটি বাচ্চা ছিলাম, তখন আমাদের অন্তত যখন দুপুরের খাবার বা ডিনারের জন্য সপ্তাহে ছিল। প্রতিটি পরিবারের নিজস্ব হ্যান্ডেল অ্যাডোবো রয়েছে, তবে মৌলিকতমগুলি একইরকম – কিছু ধরণের মাংস (সাধারণত মুরগি, শুয়োরের বা উভয় সমন্বয়) মরিচ পাশাপাশি সোয়া সস, ভিনেগারের পাশাপাশি রসুনে রান্না করা হয়। এটি একটি সুস্বাদু প্রাথমিক খাবার, স্বাদ দিয়ে বস্তাবন্দী, পাশাপাশি প্রায় সবাই আমি এটি পছন্দ করি।

এই ঠিক কিভাবে আমরা কাসা এমবিবি এ অ্যাডোবো করি!

বিজ্ঞাপন

কয়েকটি দ্রুত টিপস:

আমি সাধারণত অ্যাপল সাইডার ভিনেগার ব্যবহার করি, তবে আপনি balsamic এর জন্য এটি স্যুইচ করতে পারেন। ঐতিহ্যগত পদ্ধতিটি সাদা বেতের ভিনেগারের সাথে এটি তৈরি করা, যা একইভাবে চমৎকার!

কম পাশাপাশি sluggish যেতে পদ্ধতি হয়; যে টেন্ডার পোল্ট্রি adobo চাবি। আপনার সস দ্রুত হিসাবে হ্রাস করা হয়, একটি বিট জল যোগ করুন।

হাত কোন peppercorns? স্থল কালো বা সাদা মরিচ সঙ্গে বিকল্প।

শুধু পরিস্থিতিতে আপনি বে পাতা সঙ্গে অপরিচিত – তাদের খাওয়া না! তারা ডিশে স্বাদ যোগ করার জন্য আছে।

ওহ, সেইসাথে এই খাবারটি তিনজনের পরিবারের জন্য যথেষ্ট, তবে যদি আপনার বেশি মানুষ খেতে থাকে তবে উপাদানের দ্বিগুণ করুন। আমি সাধারণত সাদা চালের পাশাপাশি পাশে একটি veggie সঙ্গে এটি পরিবেশন করা।

উপকরণ

1 lb boneless, skoleless পোল্ট্রি উরু

1/4 কাপ সয়া সস

1/4 কাপ আপেল সাইডার ভিনেগার

6 লোভা রসুন, minced

2 টি চামচ বাদামী চিনি

2 টি চামচ জলপাই তেল

3 বে পাতা

1 মাঝারি পেঁয়াজ পাতলা অর্ধ-চাঁদ slivers কাটা

1 চা চামচ কালো মরিচ (আপনি যদি চান তবে আপনি 1/2 টিএসপি কমাতে পারেন)

নির্দেশাবলী.

একটি গ্লাস বাটিতে, সোয়া সস, ভিনেগারের পাশাপাশি অর্ধেক রসুনকে মরিয়ম করার জন্য মিশ্রিত করুন। মুরগি যোগ করুন, তারপরে প্লাস্টিকের মোড়ানো এবং কমপক্ষে 30 মিনিটের জন্য বা কয়েক ঘন্টার জন্য ফ্রিজে পপের সাথে কভার করুন।

একটি ডাচ চুলা বা উচ্চ পক্ষের সঙ্গে একটি বড় প্যান মধ্যে, জলপাই তেল মাঝারি উচ্চ থেকে উষ্ণ। পেঁয়াজ যোগ করুন এবং যতক্ষণ না তারা সুগন্ধযুক্ত এবং সেইসাথে স্বতঃস্ফূর্ত (প্রায় পাঁচ মিনিট, প্রদান বা গ্রহণ) পর্যন্ত রান্না করুন। তারপর, রসুন যোগ করুন, পাশাপাশি সুগন্ধি পর্যন্ত রান্না করুন, যা আমার জন্য প্রায় মিনিট। সাইড নোট: রসুন শ্যাড করবেন না, অন্যথায় এটি তিক্ত হবে।

পেঁয়াজ পাশাপাশি প্যানের পাশে একটি পেঁয়াজকে ধাক্কা দাও, তারপরে প্যানটিতে হাঁস-মুরগিটি হালকাভাবে বাদামী হতে পারে।

পাত্র মধ্যে marinade ঢালাও। বাকি রসুন, বে পাতা, মরিচ corns পাশাপাশি বাদামী চিনি যোগ করুন। আস্তে আস্তে একসঙ্গে যাই হোক না কেন।

একটি কম simmer আনা, তারপর পাত্র কভার পাশাপাশি 25 মিনিটের জন্য কম উষ্ণ উপর রান্না করা অবিরত। আপনার সস দ্রুত দ্রুত হ্রাস করা হয়, তাহলে জল যোগ করুন।

কভার সরান, পাশাপাশি তারপর দুটি ফর্ক সঙ্গে হাঁস-মুরগি ছিদ্র। সসকে ঘন ঘন 15 মিনিটের জন্য কম দিকে সিদ্ধ করা চালিয়ে যান।

চালের পাশাপাশি আপনার পছন্দের veggies সঙ্গে পরিবেশন করা।

আপনি যদি এই রেসিপিটি করেন তবে দয়া করে আমাকে কী মনে করেন!

বিজ্ঞাপন

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

কারেন

পুনশ্চ. TGIF!