Archives March 2023

মেকআপ এবং আপিল ব্লগ সোমবার পোল, ভোল। 425

আমি শনিবার ডিএসডব্লিউ এ এই আনারস মুদ্রণ ভ্যানগুলি খুঁজে পেয়েছি, এবং এখন আমার জীবনটি সম্পূর্ণ (নখরা হ্যানসেন অলৌকিক জেল লেবু স্বর্গে, পথে)।
আপনি হতাশ হতে পারে, “তাই এই সোমবার পোল জিনিস যাই হোক না কেন টর্নেশন কি!?”

আচ্ছা, এটা ঠিক একটি পোল নয়। এটি একটি নিয়মিত বিকাশের আরো অনেক কিছু (devolving?), কিছুটা র্যান্ডম তালিকা আমি গত আট (!) বছর ধরে প্রতি সোমবার সকালে পাঠকদের কাছে বের করে দিচ্ছি। (এটি আপনার মস্তিষ্কের জন্য একটি kickstart মত।) আমি সবসময় মন্তব্যগুলিতে আপনার উত্তর পড়তে পরিতৃপ্তি পেয়েছি, এবং আমি আশা করি আপনি আমার পড়তে পরিতোষ করবেন।

ফরাসি নখ, ফরাসি চুম্বন বা ফরাসি ফ্রাই?
ফরাসি ফ্রাই, এবং আমি আপনার সাথে তাদের ভাগ করতে যাচ্ছি না।

আচ্ছা, হয়তো আমি করবো … কিন্তু আমি এল হাবের সাথে তাদের ভাগ করতে যাচ্ছি না কারণ যখনই আমরা বার্গারের জন্য বাইরে যাই এবং আমি আমার নিয়মিত veggie বার্গার এবং ফরাসি ফ্রাই কিনতে পারি, তখন তিনি সর্বদা বলেছিলেন যখন তিনি আদেশ দেন, “আমি তার ফ্রাই শেয়ার করব, “এবং আমি ভালো আছি,” না, আপনি না, “কারণ আমি সব ফ্রাই নিজেকে চাই।

কারণ আপনি যখন একটি veggie বার্গার কিনতে, আপনি এখনও ক্ষুধার্ত। তাই আমি সব ফ্রাই খেতে চাই। আমি আমার ফ্রাই শেয়ার করতে চাই না। তারা আমার ফ্রাই, তাই যদি আপনি নিজের ফ্রাই চান তবে আপনি নিজের ফ্রাই কিনুন।

ফরাসি নখ এবং ফরাসি চুম্বন হিসাবে … আমি মুহূর্তে এক সম্পর্কে বলতে কিছুই আছে।

প্রিয় Britney Spears গান?
বিষাক্ত, যা আমি ব্রিটেনের উচ্চতা বিবেচনা করি – ব্রিটনি-নেসের শীর্ষস্থানীয়।

ভিডিও শুধু তাই চকচকে এবং sassy। Britney একটি সেক্সি ফ্লাইট Attendant মত, এই বিভিন্ন অক্ষর সব নাটক, এবং তারপর তিনি একটি সাইকেল একটি মেয়ে যিনি তার পিছনে whipping সঙ্গে একটি গোপন এজেন্ট মত একটি সাইকেল মত একটি মেয়ে।

এবং আমি গান খুব পছন্দ করি।

সম্পূর্ণ প্রকাশ: আমি একবার একটি ব্রিটনি স্পিয়ার্স কনসার্টে গিয়েছিলাম এবং সত্যিই এটি পছন্দ করেছি।

সানগ্লাস প্রিয় জোড়া?
আমার কাছে আমার প্রিয়ের কাছাকাছি রয়েছে, যা আমার প্রিয়ের কাছাকাছি, কিন্তু আমি আমার পছন্দের নই, কারণ আমি যখন রান করি তখন আমি তাদের পরিধান করার চেষ্টা করেছি, এবং তারা সবসময় আমার নাকের নিচে পড়ে যায়।

তাই আমার প্রিয় জুড়ি আদর্শ এখন আমার নতুন রশ্মি-নিষেধাজ্ঞা হতে পারে। তারা শুধু ক্লাসিক aviators, কিন্তু তারা আমার মুখ মাপসই এবং আমি sweaty পেতে যখন আমার নাক নিচে স্লিপ না।

আপনি কি কাজ সবচেয়ে মজা আছে?
আমি জানি না যদি “মজা” এবং “কাজ” সর্বদা একই বাক্যে একসাথে যায়, হাহা। কিন্তু আমি যতটা মজা করতে পারি তেমনি আমি যতটা মজা করতে পারি, তেমনি আমি অনুমান করি।

আমার পাল জেন এবং আমি ছুটিতে একবার সীমিত সময়ে একসাথে রিটেল কাজ করেছি, এবং আমি সারা দিন যা করতে হয়েছিল তা সেখানে দাঁড়িয়ে ছিলাম, লোকেদের শুভেচ্ছা জানাচ্ছি, টি-শার্ট এবং সারা দিন কথা বলি। এবং মাঝে মাঝে পার্স বা জ্যাকেট বিক্রি। আমি একটি মিষ্টি কর্মচারী ডিসকাউন্ট পেয়েছিলাম।

কলেজের ভাষা ল্যাবের বিদেশী ভাষা শিক্ষার্থীদের সাথে আমার একটি ভাল সময় ছিল। এটা মজার ছিল কারণ আমি সারা বিশ্বে মানুষের সাথে দেখা করতে পেরেছি, এবং আমি সত্যিই আমার সহকর্মীদের পছন্দ করেছি।

ব্যাকস্টেজ বা বাড়ির সামনে?
আমি বাড়ির সামনে অপছন্দ করব, কারণ আমি বেশ বহির্গামী। আমি মনে করি আমি প্রত্যেকের সাথে ইন্টারঅ্যাক্ট করতে চাই, টিকিট গ্রহণ করি এবং তাদের আসনগুলিতে মানুষকে দেখাই। আমার কাছে মজা হবে।

বিজ্ঞাপন

তোমার পালা. শুধু আপনার উত্তরগুলির সাথে একটি মন্তব্যে নিম্নলিখিত প্রশ্নগুলি কপি এবং পেস্ট করুন। আমি পড়ার জন্য উন্মুখ!

1. ফরাসি নখ, ফরাসি চুম্বন বা ফরাসি ফ্রাই?
2. প্রিয় Britney Spears গান?
3. সানগ্লাস প্রিয় জোড়া?
4. আপনি কি কাজ সবচেয়ে মজা আছে?
5. ব্যাকস্টেজ বা বাড়ির সামনে?

বন্ধুরা. আমি আশা করি আপনি এতদূর স্মৃতিস্তম্ভ দিবসটি উপভোগ করছেন। আমি শুধু আমার পাল marisol সঙ্গে কফি আছে যেতে প্রস্তুত হচ্ছে। তিনি আমাকে অস্থায়ীভাবে শিশুর কারাগার থেকে বিরত রেখেছেন, এবং আমরা ঘরে যাব এবং বাথ ও শরীরের কাজ করতে যাচ্ছি।

কনর বাড়িতে থাকবেন এবং তার বাবার সাথে কথা বলবেন, কারণ তার নতুন প্রিয় জিনিসটি চ্যাট করছে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

তিনি অনেক কথা বলে এবং এখন সবচেয়ে নিখুঁত গোলমাল করে তোলে। আমি একটি শিশুর অনুবাদক পেতে পারে …

বিজ্ঞাপন

এখানে তিনি এই সকালে কি বলার ছিল:

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন

সহজ হ্যালোইন চেহারা: লুনা পাঙ্ক রাজকুমারী # গিথালভিনিডি # টার্গেট # স্পন্সরড

মিরুম ক্রেতার জন্য # টাটিং প্রচারাভিযানের সাথে #GetHalloweenrady এ অংশগ্রহণকারী হিসাবে, আমি এই পোস্টটি তৈরি করার জন্য ক্ষতিপূরণ পেয়েছি। যদিও এটি স্পনসর করা হয়েছে, সব মতামত আমার নিজের। @ টার্গেট # গথালভিনিডি # টার্গেট # স্পন্সরস

ম্যান, যারা ছোট প্লাস্টিকের হ্যালোইন জ্যাক-ও’-লণ্ঠন ভুলে যান। আমি যখন বাচ্চা ছিলাম, তখন আমি কৌতুহল বা চিকিত্সা করার জন্য pillowcases ব্যবহার, এবং আমি তাদের brim পূরণ।

আমি আশেপাশে ঘুরে ঘুরে ঘুরে ঘুরে ঘুরে ঘুরে ঘুরে ঘুরে ঘুরে ঘুরে ঘুরেছিলাম। এটা ছিলো অসাধারন…

বিজ্ঞাপন

হ্যালোইন আসছে! এটা আমার প্রিয় ছুটির দিন, কিন্তু আমি সত্যিই কয়েক বছর ধরে বড় হয়ে গেলাম না।

আপনি জানেন – জীবন, পুরোনো হয়ে যাওয়া, যতক্ষন না থাকে তারা অনেকগুলি প্যালে না। আমি সাধারণত শেষ মিনিটের মধ্যে এখনও কিছু করতে।

কয়েক বছর আগে, এল হাব এবং আমি একটি WWII বিমান বাহক একটি হ্যালোইন পার্টি গিয়েছিলাম এবং রাতে দূরে একটি লাইভ ব্যান্ড শোনার রাতে নাচ। জেটগুলি এমনকি সজ্জিত ছিল, এবং আপনি যদি চান তবে আপনি তাদের মধ্যে বসতে পারেন। এই আরাধ্য পুরোনো ভেটেরান্স ড্যুড আমাকে ককপিটে সাহায্য করেছিল এবং আমার সাথে একটু বিট দিয়েছিল। তিনি প্রায় 80 হয়েছে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

জাহাজের পেটে একটি হান্টেড ঘর ছিল। জাহাজের প্রকৃত সার্জিক্যাল হ্যালওয়েতে আপনি রিকিটি মেটাল সিঁড়িগুলির একটি ফ্লাইটে নেভিগেট করতে হয়েছিল। এখন যে অস্পষ্ট ছিল।

এই connor এর খুব প্রথম হ্যালোইন হবে। আমি নিশ্চিত নই যে আমরা কি করতে যাচ্ছি, কিন্তু আমি মনে করি না যে কোনও বিমান বাহক জড়িত থাকবে …

লক্ষ্যগুলি এমন কাজ করছে যেখানে তারা বিভিন্ন দালাল মেকআপ এবং চুলের কয়েকটি দেখায়। এক একটি পরী চেহারা এবং অন্য একটি শয়তান। আমি পরী চেহারা বাছাই কারণ এটি Instagram উপর nocturn_elle থেকে একটি চাঁদ সন্তানের চেহারা আমাকে মনে করিয়ে দেয়। আমি রৌপ্য ক্রিসেন্ট চাঁদ এবং তার অন্ধকার ঠোঁট পছন্দ করি, এবং আমি ভেবেছিলাম আমি আমার লম্বা চুলের সাথে কিছু করতে পারব।

এটা প্রায় হ্যালোইন! আপনি যদি এখনো যাচ্ছেন তা খুঁজে বের করেননি এবং একটু অনুপ্রেরণা ব্যবহার করতে পারেন তবে এটি হ’ল জায়গা। নীচের আপনি একটি মজার হ্যালোইন চেহারা দেখতে পাবেন যা আপনার পছন্দের কিছু ব্র্যান্ডের মতো সহজ®, POND’S®, Q-TIPS®, TRESEMME® এবং SUAVE® এর সাথে তৈরি করা যেতে পারে, যা লক্ষ্য এ সৌন্দর্য এবং ব্যক্তিগত যত্নের Aisles এ উপলব্ধ। #Gethalloweenready # টার্গেট

আমি আমার চেহারাটি সম্পূর্ণ করার জন্য কয়েকটি জিনিসের প্রয়োজন ছিলাম, তাই আমি Q-TIPS®, হায়রেপ্রে এবং মেকআপ রিমোভার আরেকটি বোতল জন্য লক্ষ্যবস্তু করার জন্য নেতৃত্বে।

চেহারা সুপার সহজ, আপনি বলতে পারেন। আমি আসলে মেকআপ দিয়ে শুরু করেছি যা আমি ইতিমধ্যেই ম্যাট আইশেডোয়ের একক ছায়াটি ব্যবহার করে পরছি, এবং তারপর আমি একটি গাঢ় নীল ঠোঁট যোগ করেছি এবং কিছু বিবাদকে ছুঁড়ে ফেলেছি কারণ … হ্যালোইন।

আমার ক্রিসেন্ট চাঁদের জন্য, আমি একটি চকচকে রৌপ্য মাছ ধরার নৌকা ব্যবহার করেছিলাম, তারপর কিছু রূপালী চকচকে ডাব করার জন্য ভেজা বুরুশটি ব্যবহার করেছিলাম। এবং তারপর বড় জন্য একই জিনিস, সোনার মাছ ধরার নৌকা এবং চকচকে ছাড়া।

তারপর আমি প্রান্ত পরিষ্কার করার জন্য সহজ® ডুয়াল প্রভাব চোখের মেকআপ remover সঙ্গে একটি প্রশ্ন-টিপ soaked।

প্রকৃতপক্ষে, এর আগে আমি একটি প্রশ্ন-টিপ দিয়ে আমার নীল লিপস্টিকের প্রান্তগুলি পরিষ্কার করেছি।

আমার চুলের জন্য, আমি আমার মাথার পিছনে কেন্দ্রের নিচে মিনি পনিটিলগুলি করেছি এবং প্রত্যেককে একটি বুনে পরিণত করেছি, তারপরে তাদের ট্রেমেমে® এর দুটি অতিরিক্ত হোল্ড হেইস্টপ্রে দিয়ে স্প্রে করেছিলাম। এটি পাঁচ মিনিটেরও কম সময় লেগেছিল।

এটা চকচকে এবং মাছ ধরার নৌকা সম্পর্কে এবং চুল সঙ্গে সহজ কিছু করছেন।

এটি বিশ্বের সবচেয়ে বিস্তৃত পরিচ্ছদ নয়, কিন্তু এটি কিছু! আপনি লক্ষ্যে মাছ ধরার নৌকা, চকচকে এবং সৌন্দর্য সাঁতারের সাথে অনেকগুলি সহজ হ্যালোইন দেখায়।

বিজ্ঞাপন

আপনি হ্যালোইন জন্য কি করছেন?

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন

রস কবজ স্প্রিং সঙ্গে তাজা এবং জৈবভাবে সরস চেহারা 2016

জুস ক্রিম ক্রিম শ্যাডো লাঠি সঙ্গে জৈব চেহারা rocking, এবং cabernet মধ্যে সাটিন ঠোঁট ক্রিম gwyneth মধ্যে তরল ঠোঁট সঙ্গে শীর্ষস্থানীয় বেস হিসাবে
যদিও দিনটি দীর্ঘদিন ধরে আপনি এই পোস্টটি পড়তে পারতেন, আমি এটি পৃথিবীর দিনে (দীর্ঘ গল্প) লিখতে শুরু করেছি, এবং যখন আমি সবুজ সৌন্দর্যের উপর বিশ্বের সর্বাগ্রে বিশেষজ্ঞ নই, আমি এটা ভালোবাসি, এবং আমি ভালোবাসি জৈব চর্ম পণ্য বিশেষজ্ঞ যে ব্র্যান্ডগুলি কি দেখতে হবে তা দেখে।

রস কবজ জৈব, পৃথিবী-বান্ধব মেকআপের জগতে একটি ভাল সম্মানিত ব্র্যান্ড, এবং তারা নিজেদেরকে “জৈব সমাধান” বলে ডাকে। তারা তাদের পণ্যগুলিতে উদ্ভিদ ভিত্তিক উপাদানগুলির একটি হোস্ট অন্তর্ভুক্ত করে এবং এটি পরিষ্কার করে যে তারা আপনাকে সাধারণ প্রসাধনী শিল্প উপাদানগুলির তালিকাটি দেখতে চায় যা তাদের পণ্যগুলি ছাড়াই তৈরি করা হয়।

বিজ্ঞাপন

রস সৌন্দর্য থেকে নতুন সরস আচরণ!
জৈব রঙ এবং মসৃণ, চিক প্যাকেজিং এর উজ্জ্বল পপ

যদিও আমি আগে রস সৌন্দর্যের সমন্বিত ত্বকের যত্ন লাইনের মধ্যে ডাব্লিউড করেছি (তাদের পুরস্কার জিতে গ্রেট অ্যাপল পিলটি গুরুত্ব সহকারে আশ্চর্যজনক), আমি আগে ব্র্যান্ডের প্রসাধনীগুলি ব্যবহার করি নি। তারা সম্প্রতি এই বসন্তে বেশ কয়েকটি নতুন পণ্য চালু করেছে, এবং আমি স্পিনের জন্য তাদের কিছু খুঁজে পেয়েছি।

Phyto-Pigments ক্রিম শ্যাডো লাঠি ($ 22.00 প্রতিটি) নিরপেক্ষ একটি পরিসীমা, চোখের রঙ-বর্ধিত ছায়া গো একটি পরিসীমা আসা।

ওহ, মনে রাখবেন যে স্বাভাবিকভাবেই প্রণয়ন মেকআপটি সাধারণত সিন্থেটিক্যালি তৈরি পণ্যগুলি যতক্ষণ না থাকে, ততক্ষণ তারা এর উদ্দেশ্যে নয়। মনে রেখো, যদিও এই ছায়া লাঠি মাত্র চার ঘণ্টার পরে আমার উপর ক্রিজ করে, তবে তারা অন্যথায় আমার উচ্চ প্রত্যাশাগুলিতে বাস করে এবং স্বপ্নের মতো প্রয়োগ করে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

Cove, একটি shimmering শেল নিরপেক্ষ, সব নিজের উপর চোখ উজ্জ্বল করে, কিন্তু এটি একটি বেস হিসাবে ব্যবহৃত হয় যখন এটি পাউডার ছায়া এর উজ্জ্বল পপ সঙ্গে জোড়া (যে কিভাবে আমি উপরে আমার প্রতিকৃতি এটি পরা করছি)।

ক্রিম শ্যাডো লাঠি 01 কোভ
আমি cabernet মধ্যে সাটিন লিপ ক্রিম সমন্বয় (আট এক; $ 24 প্রতিটি) মিশ্রিত এবং gwyneth মধ্যে তরল ঠোঁটের জন্য একটি বেস হিসাবে mattified এবং mattified (আটটি $ 24)।

Phyto-Pigments ক্রিম ছায়া স্টিক উপাদান:

হেলিয়ানথাস অ্যানাস (জৈব সূর্যমুখী বীজ তেল) *, জৈব Tapiocower বীজ তেল) *, জৈব Tapioca Starch *, Octyldodecyl Dilinoleleyl এল অ্যালকোহল / Succinic অ্যাসিড কপোলিমার (জৈব Carnauba মোম) *, Butyrospermum Parkii (জৈব শেয়া মাখন) *, Zea Mays (জৈব শার্চ স্টার্ক) * , সিলিকা, হেলিয়ানথাস অ্যানডাস (সূর্যমুখী বীজ মোম), গ্লাইসিলেউইউইউ বীজ মোম), গ্লাইসিল্লাউইট বীজ মোম), গ্লাইকারল ক্যাপ্রিলেট, মালেজের ফল সেল সংস্কৃতি নির্যাস, সিট্রাস লিমোনের ফলের সেল এক্সট্র্যাক্ট, টেট্রাস উইনফেলসিল অ্যাসকরব্যাট (ভিটামিন সি), টোকোফেরল (ভিটামিন ই), উদ্ভিজ্জ গ্লিসারিন, ম্যাগনেসিয়াম সিলিকেট, বেদেন (উদ্ভিদ উদ্ভূত), ফসফোলিপিডস (উদ্ভিদ উদ্ভূত), ভিটিস ভিনিফার (দ্রাক্ষারস বীজ তেল), গ্রহনিত প্রিস্ট্র্ট্রেটা (মিথ্যা ডেজি এক্সট্রাক্ট), গ্রহনিত প্রিস্ট্রটটা (মিথ্যা ডেইজি লিফ এক্সট্রাক্ট), মরিয়ানা ওলিফের বীজ তেল। থাকতে পারে: টাইটানিয়াম ডাই অক্সাইড, আয়রন অক্সাইডস (সিআই 77491, সিআই 77492, সিআই 77499), মিকা।

যদিও সাটিন ঠোঁট ক্রিমটি আমি ব্যবহার করার চেয়ে বড় গ্রিটিয়ার, তবে এটি GWYNETH এর জন্য একটি ঠোঁটের মাছ ধরার নৌকা মত আসলেই কাজ করে, যা আপনার গড় তরল লিপস্টিক বোঝায় না। এই দিনগুলি আমরা তরল লিপস্টিক্সকে একটি দ্রুত শুকানোর সূত্র হিসাবে মনে করতে এসেছি যা ম্যাট পরেন, কিন্তু রস সৌন্দর্যের উপস্থাপনাটি একটি আক্ষরিক গলিত লিপস্টিকের মতো মনে হয়। এটা চকচকে, emollient এবং একটু একটি খুব দীর্ঘ পথ যায়!

Phyto-Pigments সাটিন ঠোঁট ক্রিম উপাদান:

ব্লাশ, রোজ, সান্তা ইয়েজ, নাপা, সিরাহ, মরলোট –
উপকরণ: রিকিনাস কমিউনিটিস (জৈব কাস্টার বীজ তেল) *, হেলিয়ানথাস অ্যানুউস (জৈব সূর্যমুখী বীজ তেল) *, কপারটিকা সিরিফের (জৈব কার্নাউবা মোম) *, বাটোরোসেরমাম পার্কি) *, মিথাইল ডিহাইড্রোবাইটেট (উদ্ভিদ উদ্ভূত), সিমমন্সিয়া চিনসিসিস ( জৈব jojoba বীজ তেল) *, সাইট্রাস Aurantium Dulcis (অরেঞ্জ পিল ম্যাক্স), সুক্রোজ অ্যাসেটেট ইসোবুটিয়ারেট (উদ্ভিদ derived), ইউফোরবিয়া Cerifera (Candelilla মোম), হিলিয়ানথাস Annuus (সূর্যমুখী বীজ মোম), হাইড্রোজেনেটেড Jojoba তেল, Malus Domestica ফল সেল সংস্কৃতি নির্যাস, সাইট্রাস লিমোনাম পাতা সেল নির্যাস, হেলিয়ানথাস অ্যানুউস (সূর্যমুখী বীজ তেল), Oryza Sativa (রাইস ব্রান এক্সট্রাক্ট), Rosmarinus Officialis), Tocopherol (ভিটামিন ই), Polyglyceryl-10 Heptahydroxystearate, উদ্ভিজ্জ গ্লিসারিন, ম্যাগনেসিয়াম সিলিকেট, সিলিকা, Vitis Vinifera (দ্রাক্ষা বীজ তেল), Betaine (উদ্ভিদ derived), সোডিয়াম hyaluronate crosspolymer, ফসফোলিপিডস (উদ্ভিদ derived), রোজা Gallica (রোজ ফুল পাউডার), Melia Azadirachta পাতা নির্যাস, Melia Azadirachta ফুল ই XRATT, AMINO ESTERS-1, COCCINIA ইন্ডিকা পাতা এক্সট্রাক্ট, SOLANUM MERTANCENANA (EGGPLANT FRUET Extract), Aloe বার্বাডেন্সস ফুল নির্যাস, ওলিমেন্টস ফ্লাওয়ার এক্সট্রাক্ট, ওসিআইএমএম বেসিলিকুম (বেসিল ফ্লাওয়ার এক্সট্রাক্ট), Corallina Officialis নির্যাস। থাকতে পারে: টাইটানিয়াম ডাই অক্সাইড, আয়রন অক্সাইডস (সিআই 77491, সিআই 77499), মিকা।

সোনামা –
Ingredients: Ricinus communis (organic castor seed oil)*, helianthus annuus (organic sunflower seed oil)*, copernica cerifera (organic carnAUBA WAX) *, Butyrospermum Parkii (জৈব Shea মাখন) *, মিথাইল DihyDroabetate (উদ্ভিদ derived), সিমমন্ডসিয়া চিনিসেসি (জৈব জিওজেজি বীজ তেল) *, সাইট্রাস Aurantium Dulcis (কমলা পিল মোম), Sucrose Acetate Isobutyrate (উদ্ভিদ derived), euphorbia cerifera (মোমিল্লা মোম), হেলিয়ানথাস অ্যানুউস (সানফ্লাওয়ার বীজ মোম), হাইড্রোজেনেটেড জোবাওয়ার তেল, মালাসে ডোমেস্টাকি ফলের সেল সংস্কৃতির নির্যাস, সাম্রাজ্য লিফট সেল এক্সট্র্যাক্ট, হেলিয়ানথাস অ্যানুউস (সানফ্লাওয়ার বীজ তেল), Oryza Sativa (চাল ব্রান এক্সট্রাক্ট), Rosmarinus Officialis (Rosemary লিফ এক্সট্র্যাক্ট), টোকোফেরোল (ভিটামিন ই), পলিগ্লাইসিএল -10 হেপতিহড্রক্স্টিয়ারেট, উদ্ভিজ্জ গ্লিসারিন, ম্যাগনেসিয়াম সিলিকেট, সিলিকা, ভিটিস ভিনিফার (দ্রাক্ষারস বীজ তেল), বেতনে (উদ্ভিদ উদ্ভূত), সোডিয়াম হায়ালুরোনেট ক্রসপোলিমার, ফসফোলিপিডস (উদ্ভিদ উদ্ভূত), রোজা গ্যালিকা ( রোজ ফ্লাউড পাউডার), মেলিয়া আজাদিরতাট ফলের নির্যাস, মেলিয়া আজাদিরচ্টা বীজ নির্যাস, কোকিনিয়া ইন্ডিকা ফলের নির্যাস। থাকতে পারে: টাইটানিয়াম ডাই অক্সাইড, আয়রন অক্সাইডস (সিআই 77491, 77499), মিকা।

Cabernet –
উপকরণ: রিকিনাস কমিউনিটিস (জৈব কাস্টার বীজ তেল) *, হেলিয়ানথাস অ্যানুউস (জৈব সূর্যমুখী বীজ তেল) *, কপারটিকা সিরিফের (জৈব কার্নাউবা মোম) *, বাটোরোসেরমাম পার্কি) *, মিথাইল ডিহাইড্রোবাইটেট (উদ্ভিদ উদ্ভূত), সিমমন্সিয়া চিনসিসিস ( জৈব জোয়াবা বীজ তেল) *, সাইট্রাস এয়ারান্টিয়াম ডুলিসিস (কমলা পিল মোম), সুক্রোজ অ্যাসেটেট ইসোবুটিয়ারেট (উদ্ভিদ উদ্ভূত), ইউফোরবিয়া সিরিফের (মোমবাতি মোম), হেলিয়ানথাস অ্যানাস (সূর্যমুখী বীজ মোম), হাইড্রোজেনেটেড জোবাওয়ার তেল, মালাস ডোমেস্টিকা ফলের সেল সংস্কৃতি নির্যাস, সাইট্রাস লিমোনাম পাতা সেল এক্সট্র্যাক্ট, হেলিয়ানথাস অ্যানাস (সূর্যমুখী বীজ তেল), Oryza Sativa (রাইস ব্রান এক্সট্রাক্ট), Rosmarinus Officialis (Rosemary Leaf Extract), ToCopherol (ভিটামিন ই), Polyglyceryl-10 Heptahydroxystearate, উদ্ভিজ্জ গ্লিসারিন, ম্যাগনেসিয়াম সিলিকেট, সিলিকা, Vitis Vinifera (দ্রাক্ষা বীজ তেল), Betaine (উদ্ভিদ derived), সোডিয়াম hyaluronate crosspolymer, ফসফোলিপিডস (উদ্ভিদ derived), রোজা Gallica (রোজ ফুল গুঁড়া), Melia Azadirachta ফলের নির্যাস, Melia Azadirachta বীজ Etor আইন, কোকিনিয়া ইন্ডিকা ফলের নির্যাস, মেলিয়া আজাদিরচ্টা ফ্লাওয়ার এক্সট্রাক্ট, মেলিয়া আজাদিরচ্টা ফুলের নির্যাস, এমিনো এস্টার -1, কোকিনিনিয়া ইন্ডিকা লিফ এক্সট্রাক্ট, সোলানুম মেলংগেনা (বেগুনি ফলের এক্সট্রাক্ট), অ্যালো বার্বাডেনস ফ্লাওয়ার এক্সট্রাক্ট, অয়েল বার্বাডেন্সস ফ্লাওয়ার এক্সট্রাক্ট, ওসিমামস ফ্লাউডাম (বেসিল ফুল এক্সট্রাক্ট), কোরালিনা অফিসিনাল এক্সট্রাক্ট, সমীকরণ প্রথাটা নির্যাস, মরিয়ানা ওলিফের বীজ তেল। থাকতে পারে: টাইটানিয়াম ডাই অক্সাইড, আয়রন অক্সাইডস (সিআই 77491), মিকা।

বিজ্ঞাপন

উভয় লিপস্টিকগুলি রস সৌন্দর্যের phyto-pigments এবং জরিমানা লাইন চেহারা হ্রাস যখন ঠোঁট এবং ময়শ্চারাইজ ঠোঁটের সাথে গ্যারান্টিযুক্ত হয়। একটি জোড়া হিসাবে, এই সরস চিকিত্সা একটি স্বপ্নের মত পরিধান করে এবং সবচেয়ে সুন্দর ক্রিমি লাল ওয়াইন রঙ্গিন pout জন্য তৈরি।

Phyto-pigments তরল ঠোঁট উপাদান:

কেট –
উপকরণ: রিকিনাস কমিউনিটিস (জৈব কাস্টার বীজ তেল) *, সিলিকা, মিথাইল ডিহাইড্রোবিয়েটেটেট (প্ল্যান্ট ডার্ভাইভ), কোপারনিসিয়া সিরিফের (জৈব কারনাউবা মোম) *, ট্রাইসোস্টারওয়াল পলিগ্লিসিলি -3 ডিআইএমইআর ডিলিনোলিটে (প্ল্যান্ট ডার্ভেড), বাটিরোস্পার্মাম পার্কি (জৈব শেয়া মাখন) *, হেলিয়ানথাস Annuus (জৈব সূর্যমুখী বীজ তেল) *, Vitis Vinifera (দ্রাক্ষারস বীজ তেল), Polyhydroxystearic অ্যাসিড, Malus Domestica ফল সেল সংস্কৃতি নির্যাস, Citrus Lifonum পাতা সেল এক্সট্রাক্ট, হেলিয়ানথাস Annuus (সূর্যমুখী বীজ তেল), Oryza Sativa (চাল ব্রান নির্যাস), Rosmarinus Officialis (Rosemary Leaf Extract), Tocopherol (ভিটামিন ই), Tetrahexyldecyl Accorbate (ভিটামিন সি), Polyglyceryl-10 Heptahydroxystearate, উদ্ভিজ্জ গ্লিসারিন, ম্যাগনেসিয়াম সিলিকেট, Betaine (উদ্ভিদ derived), Sodium hyaluronate crosspolymer, ফসফোলিপিডস (উদ্ভিদ derived), Melia Azadirachta ফলের নির্যাস, মেলিয়া আজাদিরচ্টা বীজ নির্যাস, কোকিসিনিয়া ইন্ডিকা ফলের নির্যাস। থাকতে পারে: টাইটানিয়াম ডাই অক্সাইড, আয়রন অক্সাইডস (সিআই 77491)।

ড্রু –
উপকরণ: রিসিনাস কমিউনিস (জৈব কাসার বীজ তেল) *, মিথাইল ডিহাইড্রোবাইটেট (উদ্ভিদ উদ্ভূত), হেলিয়ানথাস অ্যানুউস (জৈব সূর্যমুখী বীজ তেল) *, কোপেনিসিয়া সিরিফের (জৈব কারনাউবা মোম) *, ট্রাইয়েসোস্টারল্লোল্লাইএল -3 -3 ডিআইএমইআর ডিলিনোলিটে (উদ্ভিদ উদ্ভূত), সিলিকা , VITIS VINIFARA (দ্রাক্ষারস বীজ তেল), Polyhydroxystearic অ্যাসিড, Butyrospermum Parkii (জৈব Shea মাখন সংস্কৃতির নির্যাস, Critrus Lifestica ফলের সেল সংগ্রহ, হেলিয়ানথাস annuus (সূর্যমুখী বীজ তেল), Oryza Sativa (চাল ব্রান এক্সট্রাক্ট), Rosmarinus Officialis (Rosemary Leaf Extract), Tocopherol (ভিটামিন ই), Tetrahixyldecyl Accorbate (ভিটামিন সি), Polyglyceryl-10 Heptahydroxystearate, উদ্ভিজ্জ গ্লিসারিন, ম্যাগনেসিয়াম সিলিকেট, Betaine (উদ্ভিদ derived), Sodium hyaluronate crosspolymer, ফসফোলিপিডস (উদ্ভিদ derived), Melia Azadirachta ফলের নির্যাস, মেলিয়া আজাদিরাক্টা বীজ নির্যাস, কোকিসিন ইন্ডিকা ফলের নির্যাস, মেলিয়া আজাদিরচ্টা পাতা নির্যাস, মেলিয়া আজাদিরচ্টা ফুলের নির্যাস, কারুকা লং (টিমেরিক রুট এক্সট্রাক্ট), ওসি ইমাম অভ্যাসের পাতাটি নির্যাস, ওসিমমস বেসিলিকাম (বেসিল ফ্লাওয়ার এক্সট্রাক্ট), মিকা। থাকতে পারে: টাইটানিয়াম ডাই অক্সাইড।

অ্যাপল –
উপকরণ: রিকিনাস কমিউনিস (জৈব কাস্টার বীজ তেল) *, মিথাইল ডিহাইড্রোবাইটেট (উদ্ভিদ উদ্ভূত), হেলিয়ানথাস অ্যানুউস (জৈব সূর্যমুখী বীজ তেল) *, Copernica Cerifera (Orgআননিক কারনুবা মোম) *, ট্রাইয়েস্টারওয়াল পলিগ্লিসিল্লি -3 ডিআইএমইআর ডিলিনোলিটেটিক (উদ্ভিদ উদ্ভূত), সিলিকা, ভিটিস ভিনিফার (দ্রাক্ষারস বীজ তেল), পলিহাইড্রক্সস্টারিক অ্যাসিড, বাটরসপ্রেমাম পার্কি (জৈব শিয়া মাখন) *, মালাস ডোমেস্টিকা ফলের সেল সংস্কৃতি নির্যাস, সাইট্রাস লিমনের পাতা সেল সেলস নির্যাস, হেলিয়ানথাস অ্যানিউউস (সানফ্লাওয়ার বীজ তেল), ওরিজা সাতিভা (রাইস ব্রান এক্সট্রাক্ট), রোজোফারিনস অফিসিয়ালিস), টোকোফেরল (ভিটামিন ই), টিট্রাহেক্সিএলএলচিল অ্যাসকরবেট (ভিটামিন সি), বহুভুজ সি), পলিগ্লাইসিএল -10 হেপতিহড্রক্স্টিয়ারেট, উদ্ভিজ্জ গ্লিসারিন, ম্যাগনেসিয়াম সিলিকেট, Betaine (উদ্ভিদ derived), সোডিয়াম hyaluronate crosspolymer, ফসফোলিপিডস (উদ্ভিদ উদ্ভূত), Melia Azadirachta ফলের নির্যাস, Melia Azadirachta বীজ নির্যাস, Coccinia ইন্ডিকা ফলের নির্যাস। থাকতে পারে: টাইটানিয়াম ডাই অক্সাইড।

ক্যামেরন, Gwyneth –
উপকরণ: রিসিনাস কমিউনিস (জৈব কাসার বীজ তেল) *, মিথাইল ডিহাইড্রোবাইটেট (উদ্ভিদ উদ্ভূত), হেলিয়ানথাস অ্যানুউস (জৈব সূর্যমুখী বীজ তেল) *, Copernica Carnauba মোম) *, Triisostioyl Polyglyceryl-3 DIMER DILINOLEATE (উদ্ভিদ derived), সিলিকা , VITIS VINIFARA (দ্রাক্ষারস বীজ তেল), Polyhydroxystearic অ্যাসিড, Butyrospermum Parkii (জৈব Shea মাখন সংস্কৃতির নির্যাস, Critrus Lifestica ফলের সেল সংগ্রহ, হেলিয়ানথাস annuus (সূর্যমুখী বীজ তেল), Oryza Sativa (চাল ব্রান এক্সট্রাক্ট), Rosmarinus Officialis (Rosemary Leaf Extract), Tocopherol (ভিটামিন ই), Tetrahexyldecyl Accorbate (ভিটামিন সি), Polyglyceryl-10 Heptahydroxystearate, উদ্ভিজ্জ গ্লিসারিন, ম্যাগনেসিয়াম সিলিকেট, Betaine (উদ্ভিদ derived), Sodium hyaluronate crosspolymer, ফসফোলিপিডস (উদ্ভিদ derived), Melia Azadirachta ফলের নির্যাস, মেলিয়া আজাদিরচ্টা বীজ নির্যাস, কোকিসিনিয়া ইন্ডিকা ফলের নির্যাস। থাকতে পারে: টাইটানিয়াম ডাই অক্সাইড, ম্যাগানিজের বেগুনি (সিআই 77742)।

Blythe –
উপকরণ: রিসিনাস কমিউনিস (জৈব কাসার বীজ তেল) *, মিথাইল ডিহাইড্রোবাইটেট (উদ্ভিদ উদ্ভূত), হেলিয়ানথাস অ্যানুউস (জৈব সূর্যমুখী বীজ তেল) *, Copernica Carnauba মোম) *, Triisostioyl Polyglyceryl-3 DIMER DILINOLEATE (উদ্ভিদ derived), সিলিকা , VITIS VINIFARA (দ্রাক্ষারস বীজ তেল), Polyhydroxystearic অ্যাসিড, Butyrospermum Parkii (জৈব Shea মাখন সংস্কৃতির নির্যাস, Critrus Lifestica ফলের সেল সংগ্রহ, হেলিয়ানথাস annuus (সূর্যমুখী বীজ তেল), Oryza Sativa (চাল ব্রান এক্সট্রাক্ট), Rosmarinus Officialis (Rosemary Leaf Extract), Tocopherol (ভিটামিন ই), Tetrahexyldecyl Accorbate (ভিটামিন সি), Polyglyceryl-10 Heptahydroxystearate, উদ্ভিজ্জ গ্লিসারিন, ম্যাগনেসিয়াম সিলিকেট, Betaine (উদ্ভিদ derived), Sodium hyaluronate crosspolymer, ফসফোলিপিডস (উদ্ভিদ derived), Melia Azadirachta ফলের নির্যাস, মেলিয়া আজাদিরচ্টা বীজ নির্যাস, কোকিসিনিয়া ইন্ডিকা ফলের নির্যাস। থাকতে পারে: টাইটানিয়াম ডাই অক্সাইড, আয়রন অক্সাইডস (সিআই 77492, সিআই 77499), ম্যাগানিজের বেগুনি (সিআই 77742)।

Reese –
উপকরণ: রিসিনাস কমিউনিস (জৈব কাসার বীজ তেল) *, মিথাইল ডিহাইড্রোবাইটেট (উদ্ভিদ উদ্ভূত), হেলিয়ানথাস অ্যানুউস (জৈব সূর্যমুখী বীজ তেল) *, Copernica Carnauba মোম) *, Triisostioyl Polyglyceryl-3 DIMER DILINOLEATE (উদ্ভিদ derived), সিলিকা , VITIS VINIFARA (দ্রাক্ষারস বীজ তেল), Polyhydroxystearic অ্যাসিড, Butyrospermum Parkii (জৈব Shea মাখন সংস্কৃতির নির্যাস, Critrus Lifestica ফলের সেল সংগ্রহ, হেলিয়ানথাস annuus (সূর্যমুখী বীজ তেল), Oryza Sativa (চাল ব্রান এক্সট্রাক্ট), Rosmarinus Officialis (Rosemary Leaf Extract), Tocopherol (ভিটামিন ই), Tetrahexyldecyl Accorbate (ভিটামিন সি), Polyglyceryl-10 Heptahydroxystearate, উদ্ভিজ্জ গ্লিসারিন, ম্যাগনেসিয়াম সিলিকেট, Betaine (উদ্ভিদ derived), Sodium hyaluronate crosspolymer, ফসফোলিপিডস (উদ্ভিদ derived), Melia Azadirachta ফলের নির্যাস, মেলিয়া আজাদিরচ্টা বীজ নির্যাস, কোকিসিনিয়া ইন্ডিকা ফলের নির্যাস।

চেলসি –
উপকরণ: রিসিনাস কমিউনিস (জৈব কাসার বীজ তেল) *, মিথাইল ডিহাইড্রোবাইটেট (উদ্ভিদ উদ্ভূত), হেলিয়ানথাস অ্যানুউস (জৈব সূর্যমুখী বীজ তেল) *, Copernica Carnauba মোম) *, Triisostioyl Polyglyceryl-3 DIMER DILINOLEATE (উদ্ভিদ derived), সিলিকা , VITIS VINIFERA (দ্রাক্ষা বীজ তেল), Polyhydroxystearic অ্যাসিড, গ্রহনিত Prostrata (মিথ্যা ডেইজি এক্সট্রাক্ট), ButyrosPermum Parkii

মেকআপ পাশাপাশি সৌন্দর্য ব্লগ সোমবার পোল, ভলিউম। 482

আমি মার্শাল এর গত সপ্তাহে এই আরাধ্য কটি কাপ আবিষ্কার করেছি (এটি অনুপ্রাণিত করে পোর্টোবেলো নামে একটি ব্র্যান্ডের দ্বারা)।

তাই সোমবার পোল কি?

আচ্ছা, এটি সঠিকভাবে একটি পোল নয়। এটি একটি ক্রমাগত বিকাশের আরো বেশি (devolving?), কিছুটা র্যান্ডম তালিকা আমি গত 10 (!) বছর ধরে প্রতি সোমবার সকালে দর্শকদের কাছে বেরিয়ে আসছি। (এটি আপনার মস্তিষ্কের জন্য একটি kickstart মত।) আমি সবসময় মন্তব্যে আপনার উত্তর পড়তে উপভোগ করেছি, পাশাপাশি আমি আশা করি আপনি আমার পড়ার উপভোগ করেন।

1. আপনার প্রয়োজন নেই তবে যাই হোক না কেন?

সুতরাং, আমি সম্পূর্ণরূপে একটি গাড়ি এবং ট্রাক ব্যক্তি নয়, তবে আমি আমার লি’আল ২010 মাজদা (জুম, জুম!) পছন্দ করি। এটি নির্ভরযোগ্য, পাশাপাশি আমি একটি গাড়ি এবং ট্রাক পেমেন্ট না থাকার মতো … কিন্তু আমি কিছুটা বড় কিছু মনে করি না।

পাওয়ার লক সঙ্গে।

বিজ্ঞাপন

এবং ঠান্ডা যখন আপনার গুঁতা এবং সেইসাথে উষ্ণ হিসাবে গরম রাখা যারা মার্জিত সীট বালিশ উনান।

2. আপনি কি জুতা আজ ব্যবহার করছেন?

টিম ফ্লিপ-ফ্লপ, বাচ্চা! আমি কালো একটি প্রাচীন জুড়ি এবং সেইসাথে গরম গোলাপী রিফ চপ্পল ব্যবহার করছি যা আমি সম্ভবত জনসাধারণের মধ্যে ব্যবহার করা উচিত নয়।

আমি তাদের মত soooooo, যদিও।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আপনি কি কখনও রিফ ফ্লিপ-ফ্লপ ব্যবহার করেছেন? আমার ভাল বন্ধু সিন্ডি আমাকে কয়েক বছর আগে পরিচয় করিয়ে দিয়েছিল, পাশাপাশি এখন আমি অন্য কোন ব্র্যান্ডের কোনও ধরণের পরিধান করতে পারছি না। তারা squishier পাশাপাশি slippers জন্য স্বাভাবিক তুলনায় ঘন ঘন, পাশাপাশি আপনি তাদের কয়েক বার পরেন পরে, তারা আপনার পায়ের আকারে ছাঁচ।

3. আপনার ত্বক কিভাবে করছেন?

আঘা! এটা আজ মুডি। আমি গত সপ্তাহে কয়েকবার চ্যানটেকাইলের একটি নাইটটাইম রেটিনল ব্যবহার করেছি, পাশাপাশি আমার ত্বক এখনও এটি সম্পর্কে ক্র্যাববি। আমি স্পষ্টভাবে এটি ব্যবহার করা হয় না, পাশাপাশি আমার নাকের ভিতর চামড়া পাশাপাশি আমার মুখের কোণে শক্তির পাশাপাশি শুষ্ক, ব্লেগের মনে হয় …

4. ঠিক কিভাবে আপনি আপনার মনের উপর ঠিক কি সঠিকভাবে রাষ্ট্র?

হায় হায় ভগবান. তবে সাধারণভাবে নয়, তবে আমি যখন ছোট ছিলাম এবং পুরোপুরি নির্বোধ ছিলাম, তখন আমি আমার মন অতিক্রম করে এমন কোন ধরনের পুরানো পাগল জিনিসটি নষ্ট করব। আমি যখন আমার 30 এর সাথে আঘাত করি তখন আমি এটি বন্ধ করি এবং বুঝতে পারিনি যে কিছু জিনিস অনেক ভালভাবে অনির্দিষ্ট ছেড়ে দেওয়া হয়েছে। মূলত, কখনও কখনও তারা যে যাই হোক না কেন তারা রাষ্ট্র রাষ্ট্র যখন এটি আঘাতমূলক।

5. আপনি কি কখনও আপনার চেয়ে দীর্ঘ চুল ছিল কেউ তারিখ করেছেন?

হুম, না। কখনই ছিল না. আমি যে লোকটি সংক্ষেপে কলেজে আছি তার সাথে আমি তার cheekbones আঘাত করার জন্য দীর্ঘ যথেষ্ট ছিল, তবে এখন আমি এটি সম্পর্কে বিশ্বাস করি, এটি “লম্বা চুল” (বায়ু উদ্ধৃতি) এর চেয়ে একটি বাটি কাটা বেশি ছিল।

আরে, অন্তত তিনি কন্ডিশনার ব্যবহার করে।

শুভ সোমবার, বন্ধু

আজ আমার জন্য কফি একটি অতিরিক্ত কাপ পান, হ্যাঁ হবে? আমি শক্তি প্রয়োজন!

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

বিজ্ঞাপন

কারেন

পুনশ্চ. এখানেই কপি করার পাশাপাশি পেস্ট করার জন্য উদ্বেগ রয়েছে …

1. আপনার প্রয়োজন নেই তবে যাই হোক না কেন?
2. আপনি কি জুতা আজ ব্যবহার করছেন?
3. আপনার ত্বক কিভাবে করছেন?
4. ঠিক কিভাবে আপনি আপনার মনের উপর ঠিক কি সঠিকভাবে রাষ্ট্র?
5. আপনি কি কখনও আপনার চেয়ে দীর্ঘ চুল ছিল কেউ তারিখ করেছেন?

The metropolitan Decay Backtalk Eye & deal with combination Is getting people Heated!

using the new metropolitan Decay Backtalk combination on my lids as well as cheeks, as well as UD Backtalk Vice Lipstick on my lips (a traditional shade in the long-term line)
MAN, people are terminated UP ? about the $46 metropolitan Decay Backtalk Palette, as well as it’s not just since of the warm tones. If you checked out a few of the evaluations on Sephora… My goodness! They make it noise like you’re smearing melted feline poop around you eyelids when you utilize it. I mean, people have feelings about it, as well as the primary complaint seems to be the level of pigment, which I don’t truly comprehend since I’m not having issues with it.

Granted, I don’t believe the combination is the biggest thing since sliced bread. I’m not raving about it, but…

বিজ্ঞাপন

Pink, mauve and, yes, warm
It was influenced by a lipstick.

Anyway, let me rewind a second. very first things very first — the packaging. There’s a mirror in the middle that separates eight powder eyeshadows as well as four blushes, as well as the mirror slides out, which I like.

Now you see it, now you don’t.
The shades are predominantly varieties of warm mauve as well as pink, which again, is since the combination was influenced by metropolitan Decay’s Backtalk Vice Lipstick in the long-term line.

A mix of matte as well as shimmery shades
The blushes have different levels of pearl.
It’s really quite good!

I’ve been using it, as well as I haven’t had a issue with the pigment, which is generally on the more intense side of medium, so the shades aren’t rather “full on,” however they aren’t as sheer as a few of the evaluations have said.

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

What’s that, Karen? You’re still an NC42 in MAC for reference? Yes…yes, I am.

I don’t feel like I’m building a bridge as much as the sky or anything when I develop up the shadows. They’re simple to develop up as well as simple to sheer out. as well as I’ve utilized A great deal of sheer palettes in my day, where you have to sit there as well as put in work to develop up their intensity, like the MAC Jeremy Scott palette. now THAT’s sheer, as well as you gotta utilize elbow grease, however Backtalk isn’t like that.

I’m using a bold-ish eye look in this review, so there’s a decent amount of color on my lids, as well as to get the intensity I did, I used four or five layers at the most, so, yeah, it was more than one or two, however four or five layers isn’t unusual for this type of eye look. Blending them likewise wasn’t a huge deal.

Hey, girl, haaaaaay!
For the most part, yeah, I such as this palette. The blushes blend out beautifully, as well as I can still see lots of color on my lids as well as cheeks at the end of the day. I do notice a decent amount of after effects when I utilize the shimmery dark brown shade, most likely since it’s the most powdery of the bunch, however with the other shadows, I just get a few flecks right here as well as there.

Overall, quite good.

Backtalkin’
It’s hella warm, though, even for me.

Now for a caveat. If anything will keep this from ending up being an daily combination for me, it’s exactly how warm toned the colors are. UD states this one’s for everybody, however I have to disagree. I’m warm toned, as well as I discover these shades borderline as well warm pink for me. sometimes they look a bit off, I think. however that’s on me. If you like warm pinks as well as UD, provide it a chance, since I truly don’t believe it’s as poor as some people are saying.

বিজ্ঞাপন

If you want to inspect it out, it’s offered now at Sephora as well as coming soon to the UD website.

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

কারেন

দিন সৌন্দর্য ভলিউম দিন। 15: স্নাতকোত্তর, স্পঞ্জ স্নান, স্কিন কেয়ার এবং নখ

আমি আপনাকে শপথ করেছিলাম, আমি কনন ক্লেয়ারের পরিকল্পনা করি নি এবং আমি আজকে মিলেছি। এটা ঠিক তাই ঘটেছে যে তার পুদিনা সবুজ swaddle কম্বল আমার আনারস sweatshirt মিলেছে।

এই swaddle কম্বল, উপায় দ্বারা, সন্ত্রস্ত, কিন্তু তারা শুধু কম্বল swaddle না। আপনি তাদের থুতু বা পুকে ধরতে ব্যবহার করতে পারেন, যার মধ্যে আমি গত কয়েকদিন ধরে গভীরভাবে পরিচিত হয়েছি, অন্য কোনও ধরণের জিনিসের সাথে বাচ্চাদের বাইরে আসা অন্য কোনও ধরণের জিনিসের সাথে।

বিজ্ঞাপন

কম্বলগুলি এডেন দ্বারা আইডেন থেকে এসেছে + anais swaddryplus 4-প্যাক ($ 34.99)। আমি আমার শিশুর ঝরনা জন্য একটি উপহার হিসাবে এক পেয়েছিলাম, এবং আমি এই সপ্তাহে লক্ষ্য থেকে আরেকটি প্যাক পেয়েছিলাম যে আমি এত পছন্দ।

সৌন্দর্যের সামনে, আমি জানি না যে আসলেই অন্ধকার চেনাশোনাগুলির সাথে সম্পূর্ণভাবে মিলিত হওয়ার যোগ্যতা আছে কিনা তা আমি জানি না – কোন ধরনের গোপন বা ক্রিম বা যাদুকর পাত্রটিকে এক ঘুমানোর পরে কোনও ঘুম পাওয়ার পরে বিশ্রাম নেওয়ার যোগ্য এক সপ্তাহের মতোই – কিন্তু আমি সেখানে ছিলাম, কারণ আমি কম ক্লান্ত বোধ করব।

রবিবার রিলে জোয়ার উজ্জ্বলতা এনজাইম ওয়াটার ক্রিম, মুরাদ পেশাদারী আই লিফট ফার্মিং চিকিত্সা এবং মুরাদ উন্নত অ্যাক্টিভ র্যাডেন্স সিরাম

আমি সত্যিই অনেক মেকআপ পরতে সময় ছিলাম না, কিন্তু হৃদয়ে একটি সৌন্দর্য মেয়ে হিসাবে, আমি রাস্তার পাশে যে সমস্ত জিনিস সম্পূর্ণরূপে ছেড়ে দিতে পারছি না, তাই আমি মনে করি, এখন আমার কাজ করার জন্য একটি ভাল সময় ত্বক পরিবর্তে!

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমি যে পণ্যগুলি চেষ্টা করতে যাচ্ছি তা হল রবিবার রিলে একটি নতুন হাইড্র্যাটিং মুখ ক্রিম জোয়ার উজ্জ্বলতা এনজাইম ওয়াটার ক্রিম (65 ডলার), যা আমি সত্যিই উত্তেজিত হয়েছি কারণ আমার ত্বকে এত অবিশ্বাস্যভাবে শুষ্ক হয়ে গেছে কারণ আমি আমার স্টকটি থেকে ফিরে এসেছি হাসপাতালে. আমি আশা করি আমার চেয়ে একটু বেশি ছিল …

এবং এখন আমি সত্যিই সত্যিই, সত্যিই ক্লান্ত।

আমি জানতাম আমি খুব ক্লান্ত হব, কিন্তু আমি বুঝতে পারিনি যে আমি ক্লান্ত হয়ে যাচ্ছি।

এছাড়াও, আমি জানি না যে এটি কেবল আমারই কিনা কারণ আমি অনেক ষড়যন্ত্র তত্ত্বের টিভি শো দেখি, যেমন 11.22.63 জেমস ফ্রাঙ্কো (এত মহান) সহ হুলুতে এক, কিন্তু কখনও কখনও আমি কনর ক্লেয়ারের টাইমিং সম্পর্কে অবাক হয়েছি, কারণ এটি খুবই , খুব মজার সে যখন সে তার কাছে প্রত্যাশা করবে তখন সে কী করবে।

গতকাল মত, আমি তাকে একটি স্নান দিয়েছিলাম – তাকে একটি স্পঞ্জ স্নান দিয়েছে – তাই সে সুন্দর এবং পরিষ্কার ছিল। তারপর আমি তাকে একটি পরিষ্কার ডায়াপারের মধ্যে রাখি, একটি চতুর সামান্য দল, একটি সুন্দর সামান্য মেলা টুপি, এবং একটি চতুর সামান্য ম্যাচিং swaddle blanklet মধ্যে তার আবৃত, এবং তারপর শীঘ্রই তার পরে, Bwaaa! – তিনি সব তার সাজসরঞ্জাম উপর সব spaddle উপর ছুড়ে ফেলে, এবং এমনকি তার টুপি উপর এটি পেয়েছিলাম।

তাই আমি সবকিছু বদলে দিয়েছি … তারপর সে প্রায় অবিলম্বে তার ডায়পারের একটি বৃহদায়তন বিস্ফোরক ফোঁটা করেছিল। তারপর আমি আবার তার ডায়াপার পরিবর্তন, এবং যত তাড়াতাড়ি আমি যে শেষ, তিনি নিজেকে সব নিজেকে pee’d!

এটি এখানে প্রায় একটি SCI-fi থ্রিলার মত। প্রতিটি পালা প্রায় অদ্ভুত এবং অপ্রত্যাশিত কিছু আছে।

আজকের এজেন্ডা? – Connor Claire এর নখ ফাইল করার জন্য, এবং আমার এই ছোট্ট বাচ্চা পেরেক ফাইলগুলি আছে, কারণ শিশুরা তাদের মোম থেকে বেরিয়ে আসার আগে, তাদের নখের কাজ করার জন্য সেখানে একটি পেরেক স্যালন নেই, এবং তারা থিমস্লভস স্ক্র্যাচ করতে পারে, তাই আমি তার নখ ফাইল করতে হবে, এবং যখন আমি এটিতে থাকি, আমিও আমার নখও করতে যাচ্ছি।

আমি মনে করি আমি Essie থেকে এই নতুন পোলিশ এক বা একাধিক সঙ্গে তাদের আঁকা করব।

আমি ব্লুজ বা সবুজ শাকসবজি এক দিকে leaning করছি …

বিজ্ঞাপন

অন্য সংবাদে, কীভাবে আপনার ঘাড়ের গলায় জিনিসগুলি চলছে? আশা করি সবকিছু ঠিক আছে. আমি কি মিস করেছি?

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন

MAC restricted edition photos by Helmut Newton Collection

A few pieces from the MAC restricted edition photos by Helmut Newton collection
Generally, I like to shoot with my big, frightening camera, since there’s something about being a little woman bring a big, frightening camera. nobody ever concerns you. Like, I might go anywhere keeping that big, frightening camera, as well as nobody messes with me. এটা সত্যি. It’s absolutely true.

But there are times when I don’t want to bring a big, frightening camera with me, as well as that’s when I bring my bit Sony point-and-shoot.

বিজ্ঞাপন

I like this glorious camera as well as bring this poor boy with me everywhere…
The Sony DSC-RX100 is one of my preferred cameras of all time. I’ve shot with several, as well as this is my ride-or-die. It’s small, sturdy as well as portable. Mine is the very first generation design from four years ago, so it’s been with rather a lot. There are newer designs with more bells as well as whistles on them (here’s the brand new version), however I’m still extremely happy with this one.

I can take it anywhere, so if I requirement to go incognito, it’ll in shape it in the palm of my hand. as well as it takes excellent photos — almost as excellent as my big, frightening camera — as well as that’s since it has a 1-inch sensor, which in non-photography talk means that it lets in more light as well as captures more detail than the little sensor on an iPhone.

MBB fun Fact: I utilize it for all of the swatches on the blog since it’s simple to handle, as well as I like the method it captures color.

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

Anyway, I’m speaking about this right now in a longwinded method since of the new MAC point ‘N’ Shoot Eye shadow X 4 combination from the restricted edition photos by Helmut Newton collection.

It has four cool-toned mattes, which I would normally be ecstatic about, however they seem kinda patchy as well as sheer…

MAC restricted edition photos by Helmut Newton
Available on the internet October 27, 2016
Available in-store November 3 with December 15, 2016
#MACLimitedEdition

Point ‘N’ Shoot Eye shadow X 4 ($32) — genuine fantasy (Matte), difficult Currency (Matte), prominent (Satin), point ‘N’ Shoot (Matte)

Retro Matte liquid Lipcolour ($21 each) — High Heels, Chateau M, Self Portrait

MAC studio nail Lacquer ($13 each) — Monte Carlo (Creme), phone call Time (Creme), Berlin (Creme)

Liquid Eye liner in Boot Black ($21)

Upward Lash in Upward Black ($23)

MAC restricted edition photos by Helmut Newton vintage Matte liquid Lipcolours from the left: Self Portrait, High Heels an dChateau M ($21 each)
MAC restricted edition photos by Helmut Newton point ‘N’ Shoot Eye shadow X 4 ($32)

Point ‘N’ Shoot Eye shadow X 4
MAC restricted edition photos by Helmut Newton vintage Matte liquid Lipcolours from the left: Self Portrait, High Heels as well as Chateau M

MAC restricted edition photos by Helmut Newton “…celebrates the erotically charged as well as elegant work of legendary photographer, Helmut Newton. A routine contributor to vogue as well as Vanity Fair, Newton is understood for his precise, attractive as well as empowering photography of women. This limited-edition color collection captures the photographer’s provocative, exquisite taste, dressing wine-stained lips in sultry rogue while darkening eyes in the black as well as white shades of his signature aesthetic. Nails are lacquered in colors influenced by Monte Carlo as well as Berlin, two of his homes. A choice of Newton’s most iconic photos adorns the bespoke packaging — his work stays as unique as well as prominent as ever.”

And MAC senior Vice President/Creative director James Gager says, “I have always greatly admired Helmut Newton’s work — the precision as well as beauty of his images, in addition to the stamina as well as elegance of the women that he photographed. It is an honor to be able to produce a makeup collection that captures his provocative vision in a MAC way.”

–MAC PR

I’m stoked about the three vintage Matte liquid Lipcolours in the release since you can’t truly go wrong with the vintage Mattes. They’re always opaque, intensely pigmented, simple to put on, as well as you can see ’em from across a room.

The collection likewise has three re-promoted nail polishes as well as a Boot Black liquid liner as well as Upward Lash mascara in Upward Black.

বিজ্ঞাপন

It’s a little collection, however anything photography associated always, always grabs my attention.

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

কারেন

ট্যাবের সাথে রবিবার রবিবার, মেকআপ এবং কবজ ব্লগ মাসকট, ভোল। 450

কোস্টকোর এখন সিট্রাস গাছগুলিতে অসাধারণ মূল্য রয়েছে। তারা $ 18.99 প্রতিটি! ট্যাবগুলি ভিড়ের আগে সকালে সকালে গিয়েছিল এবং তিনটি বামন ম্যান্ডারিনের সাথে ফিরে এসেছিল, যা তিনি এল হাবকে কোম্পানির সামনে এন্ট্রি এলাকাতে স্থাপন করার জন্য, এ.কম ফ্রন্ট ইয়ার্ডে অবস্থিত।

তিনি অবশ্যই, তত্ত্বাবধানে।

বিজ্ঞাপন

ছায়া থেকে।

আমি সেই ম্যান্ডারিন গাছ সম্পর্কে খুবই রোমাঞ্চকর! এখন আমি শুধু জন্য ক্লায়েন্ট হতে হবে, ওহ, কয়েক বছর। হাঃ হাঃ হাঃ!

আমার প্রতিবেশী এছাড়াও সম্প্রতি কস্টকো গিয়েছিলাম, এবং তিনি কিছু সুন্দর ফুল দিয়ে ফিরে আসেন।

তাই ট্যাবগুলি দিনের বাগানগুলির আরও ভাল অংশটি কাটিয়েছে, বরং বাগানের তত্ত্বাবধান করছে, যা অনেকগুলি লাউঞ্জিং, ধীরে ধীরে জ্বলন্ত এবং জাগ্রত করে।

বিজ্ঞাপন

কিন্তু আপনি সত্যিই তার paws মলিন পেতে প্রতিভা আশা করতে পারেন না। যে হাস্যকর হবে! ট্যাবগুলি সম্পর্কে চিন্তা করার জন্য আরও বেশি অপরিহার্য জিনিস রয়েছে, যেমন চমত্কার খুঁজছেন।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

আপনার মেকআপ সংগ্রহে আপনার অনেক বেশি সীমিত সংস্করণ পণ্য বা স্থায়ী পণ্য আছে এবং আপনার বর্তমান প্রিয় লে এবং পারম পণ্যগুলি কী?

আপনার মেকআপ সংগ্রহে আপনার অনেক বেশি সীমিত সংস্করণ পণ্য বা স্থায়ী পণ্য আছে এবং আপনার বর্তমান প্রিয় লে এবং পারম পণ্যগুলি কী?

জিনিসগুলি এবং ব্লগটি পরীক্ষা করার কারণে, আমার পায়খানাতে অনেকগুলি পণ্য, A.K.A. “একটি হরডারের স্বপ্ন সত্যি”, সীমিত সংস্করণ, তবে আমার কোর মেকআপ সংগ্রহের একটি ভাল অংশ যা আমি ভালোবাসি এবং সব সময় ব্যবহার করি স্থায়ী হয়।

বিজ্ঞাপন

যেহেতু আমি জানতে চাই যে আমি সেফোরা বা টার্গেট বা উল্টা ভ্রমণের সাথে এটির বাইরে যাচ্ছি যখন আমি এটিকে ভয়ঙ্কর কিছুটা প্রতিস্থাপন করতে পারি। ভালো লেগেছে, আমি এখন আমার প্রিয় শহুরে ক্ষয়ক্ষতির সাথে অর্ধেক তৈরি করেছি যদিও আমি আমার পছন্দের শহুরে ক্ষয়ক্ষতি দিয়ে তৈরি করেছি কারণ আমি জানি যে আমার অটোমোবাইলটি রাস্তার নিচে সেফোরাতে নিয়ে যাওয়ার জন্য আমার অটোমোবাইল যথেষ্ট গ্যাস আছে।

ভীতিকর জিনিস, শুধু কিছু স্থায়ী কারণ এটি সবসময় হতে হবে তা নির্দেশ করে না। আমি এই কথা বলার কথা ভাবছিলাম অন্য দিন (‘সুপার, ফ্রন?) মন্তব্যে। আমি বললাম, আমার প্রিয় নীল আইশেডোগুলির মধ্যে একটি হল এই দুজনের মধ্যে এই দুজনের মধ্যে প্রিজম নামক প্রিজম নামে পরিচিত, যা স্থায়ীভাবে ব্যবহৃত হয়, যতক্ষণ না হোলগ্লাস তাদের eyeshadow duos বন্ধ করে দেয় …

আমি এখনও এটি ব্যবহার করে ভালোবাসি, কিন্তু যখনই আমি করি, আমি মনে করি, “একদিন এটি gooooooooone হতে হবে!” যদিও আমি মনে করতে পারছি না আমি মনে করতে পারছি না আমি আসলে নীল eyeshadow একটি প্যান শেষ (গুরুত্ব সহকারে, আপনি করতে পারেন?!)।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমার প্রিয় পারমের পণ্যগুলি এখন আদর্শ, প্রভু, আমি এমনকি কোথায় শুরু করতে জানি না! হয়তো আমার ম্যাক অপরিহার্যতার সাথে … নরম বাদামী, কর্ক, কাদামাটি, সোবা এবং সুইস চকোলেট (ব্যাট, হাহা বন্ধের ব্রাউন দিয়ে শুরু করতে আমাকে ছেড়ে দিন।)। এবং তারপর powerurge চোখের পেন্সিল এবং woodwinked আছে।

ওহ, এবং NARS থেকে স্টাফ যা আমি কালাহারি, আলহাম্বরা, আবিসসিনিয়া, সোফিয়া ও বাংলা সহ পূজা করি।

এবং এই নারস blushes, অবশ্যই: Dolce Vita, Amour এবং Albatross, যা আমি এখন আদর্শ সঙ্গে একটি বড় মুহূর্ত হচ্ছে।

যারা আমার ফ্যাবগুলি আমার পছন্দের মধ্যে সব, কিন্তু গুরুত্ব সহকারে, যদি আমি তাদের সব তালিকা ছিল, আমরা এখানে দিনের জন্য হতে চাই। সম্ভবত মাস!

সীমিত সংস্করণ পণ্যগুলির পরিপ্রেক্ষিতে, ম্যাক নর্ডস্ট্রোম নাটুরাল প্যালেটটি আমি একটি টন ব্যবহার করি, কিন্তু আমি জানি না যে এটি যেমনটি গণনা করে তবে এটির ছায়াগুলি স্থায়ী লাইন থেকে থাকে …

উহু! – এবং আমি চ্যানেল জেড পেরেক বার্ণিশার সম্পর্কে ভুলে যাব না, যা আমি সর্বদা পরেন না, কিন্তু আমি আমার পায়খানাতে বোতলটি দেখে এত সুখ অর্জন করি যা আমি এটি একটি fave হিসাবে গণনা। যদি এটি কোনও বিপরীত কর্মক্ষমতা থাকে তবে আমি এটির পাঁচটি বোতল পছন্দ করি না, কোন রসিকতা নেই। আমি তোমাকে লুকিয়ে রাখি, জেড!

বিজ্ঞাপন

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন

পুনশ্চ. TGIF!

দিনের নখ: গ্রেট Vibes পাশাপাশি সৌন্দর্য পার্লার সেরা বেগুনি পপ

সৌন্দর্য পার্লার শ্রেষ্ঠ নিওন পপ পেরেক বার্নার (এখন ওয়ালমার্ট স্টোরগুলিতে এখনও $ 4 এর জন্য ইন্টারনেটে উপলব্ধ)
সৌন্দর্য পার্লার দ্বারা একটি বেগুনি মনি শ্রেষ্ঠ বেগুনি পপ আমার নতুন পছন্দের ওয়ার্কআউট শার্টে বেগুনি ছায়াগুলি বেছে নেওয়ার জন্য।

একমাত্র জিনিস যা আমাকে এই টি-শার্টের মতো অনেক বেশি করে তুলবে তবে আরও অনেক কিছু “ভাল vibes চমৎকার কর্মা তৈরি করুন” যা #Truth বলেছিল।

বিজ্ঞাপন

পাশাপাশি হিপ্পি-ডিপ্পি পেতে না … কিন্তু আমি বিশ্বাস করি যে সত্য। ধরনের। আপনি ইতিবাচক শক্তি আউট আউট, আপনি ফিরে পেতে যা সময় একটি মহান চুক্তি। তাই আদর্শ এখন আমি আপনাকে অতিরিক্ত অবিশ্বাস্যভাবে মহান vibes megawatts পাঠাচ্ছি!

ট্যাংক, পথে, পুরানো নৌবাহিনী থেকে। পুরনো নৌবাহিনীর ওয়েবসাইটে এটি 16 ডলার, তবে আমি কয়েক সপ্তাহ আগে আমার বাড়ির দোকানের দোকানটিতে এটি বিক্রি করেছি। প্রায়শই দোকানে বেশিরভাগ ভাল ডিল, পাশাপাশি ওয়েবসাইটটি থাকে, তাই আপনাকে কেবল চেক করতে হবে।

উহু! – পাশাপাশি যদি আপনি এককে ধরে ফেলেন তবে এটি আস্তে আস্তে চিকিত্সা করুন, পাশাপাশি সাবধানে আমি এটিকে সূক্ষ্ম করে দিচ্ছি এবং শুকিয়ে যাওয়ার সাথে সাথে এটি শুকিয়ে থাকি, যেহেতু আমি রুটিন লন্ড্রি চক্রের সাথে আমার পুরানো নৌবাহিনীর টি শার্টগুলি চালাচ্ছি পাশাপাশি ড্রায়ার হিসাবে, যদি আমি এটিও করি তবে তারা সর্বদা গর্তের সাথে শেষ হয়।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমার নখের জন্য … বেগুনি পপ! তিনি একটি সৌন্দর্য না? এটি সৌন্দর্যের পার্লার পারফেক্টের নিওন পপ সংগ্রহে, এখন ওয়ালমার্ট স্টোরগুলিতে পাশাপাশি ইন্টারনেটে $ 4 এর জন্য প্রস্তাব দেওয়া হয়েছে।

পেশাদার চমত্কার মূল্য, শক্তিশালী রঙ্গক, মসৃণ অ্যাপ্লিকেশন, মোটামুটি দ্রুত শুকনো সময় (গুরুত্ব সহকারে, 5 মিনিটের কম মত) অন্তর্ভুক্ত।

কনস অন্তর্ভুক্ত – পাশাপাশি এটি একটি ডোজি – এক বা দুই দিনের মধ্যে চিপস (!)।

অন্তত তারা একটি উল্লেখযোগ্য বিনিয়োগ না, তবে এখনও। এর সাথে কি আছে?

স্যালন শ্রেষ্ঠ নিওন পপ পেরেক বার্নল পপ ($ 4)
স্যালন শ্রেষ্ঠ নিওন পপ পেরেক বার্নি POP মধ্যে POHACE
স্যালন এ ময়লা সময় …

আমি এই সকালে সৌন্দর্যের পার্লারের আমার পদ্ধতিতে আছি তাই আমার ভাল বন্ধু আলিস আমার হুরুরের সাথে তার জাদু কাজ করতে পারে। আমি সম্প্রতি এটি অবহেলা করা হয়েছে, পাশাপাশি এটি কিছু টিএলসি প্রয়োজন।

আমি একইভাবে একটি পরিবর্তন কামনা করছি … আমি অবিশ্বাস্যভাবে গাঢ় চুল (অন্তত এখন জন্য), পাশাপাশি আমি একটি ’90s supermodel kick (লিন্ডা! ক্রিস্টি! কেটে) উপর ছিলাম।

আমি হেলেনা Christensen এর চুল দ্বারা প্রভাবিত হয়। আমরা একটি অনুরূপ ওয়েভি টেক্সচার আছে, তাই আমি বিশ্বাস করি যে উপরের ছবিতে তার কেটে একটি কাজ করতে পারে …

বিজ্ঞাপন

আমি আপনাকে একটি ভয়ঙ্কর মঙ্গলবার আছে, আপনি যাই হোক না কেন আপনি আপ, পাশাপাশি আপনার চুল বিন্দু হতে পারে আশা করি।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন