Archives May 2022

কামড় কবজ প্রাকৃতিক লিপ মাস্ক প্রাকৃতিক

কামড় চর্ম প্রাকৃতিক মধ্যে agave ঠোঁট মাস্ক একটি বিট জন্য আমার ইচ্ছা তালিকা আছে। আমি এটি সম্পর্কে অসংখ্য raves শুনেছি তাই শেষ পর্যন্ত Sephora vib বিক্রয় সময় এটি চয়ন করেছেন:

এটি 15 গ্রাম পণ্য জন্য $ 36 CAD জন্য, পাশাপাশি কানাডা তৈরি করা হয়।

আপনি যদি বুঝতে পারেন যে দরিদ্র মূল্যায়নের সপ্তাহ, তাই আমি চেজে কাটবো – আমি এই ঠোঁটের বেলমের সাথে আশ্চর্যের চেয়ে কম ছিলাম যে সবাই একটি অলৌকিক পণ্য হিসাবে টাউট করে। আমি একটি নাইটটাইম ঠোঁট balm হিসাবে এটি ব্যবহার করার উদ্দেশ্য সঙ্গে এই ক্রয়। আমি C.O ব্যবহার করা হয়েছে। Bigelow আলটিমেট 2x ঠোঁট বয়সের জন্য radiate তবে আমি কিছু ভিন্ন চেষ্টা করার জন্য অদ্ভুত ছিল।

টিউবটি একটি নিরাপত্তা সীল রয়েছে যা পুরানো-ফ্যাশনড টুথ পেস্ট টিউবগুলি ব্যবহার করার আগে ক্যাপ দিয়ে বিদ্ধ করা দরকার।

পণ্যটির সামঞ্জস্য একটি অত্যন্ত পুরু balm হয় তবে স্টিকি না। এটি একটি হলুদ রঙ কিন্তু মূলত ঠোঁট অপসারণ প্রযোজ্য। একটি ছোট বিস্ময়কর গন্ধ এবং স্বাদে স্বাদে কিছু সহজে সনাক্তযোগ্য নয় – আমি অনুমান করি এটি Agave Nectar? আমি এটি একটি বিট মোমবাতি আবিষ্কার করেছি তবে এটি ঠোঁটের পাশাপাশি ঠোঁটের সরবরাহকারী হিসাবে মনে হয়। যাইহোক, আমি এটি একটি দীর্ঘ দীর্ঘ দীর্ঘস্থায়ী প্রতিরক্ষামূলক বাধা প্রদান করার জন্য এটি আবিষ্কার করবেন না। Bigelow না। যখন আমি এই ব্যবহার করি, সকালে, পণ্যটি আমার ঠোঁট থেকে অদৃশ্য হয়ে গেছে, যখন সি। Bigelow এখনও সম্পূর্ণরূপে আমার ঠোঁট আচ্ছাদন করা হয়।

আমি সত্যিই আমাকে বিরতি দিয়েছিলাম যে আমি আমার ঠোঁটের উপর একটি tingly অনুভূতি একটি বিট অনুভূত যখন আমি কামড় Agave ঠোঁট মাস্ক ব্যবহার করেছিলাম, তাই আমি উপাদানগুলি পরিদর্শন করেছি:

ল্যানলিন, জৈব রিকিনাস কমিউনিজন (কাস্টর) বীজ তেল, জৈব এজভ টিভিলানা (নীল অ্যাগভ) অমৃত, ওলিয়া ইউরোপিয়া (অলিভ) তেল অস্পৃশ্য, জৈব সিইরা অ্যালবা (মৌমাছি), গন্ধ, ভ্যানিলিন, সিরাজিয়া গ্রসভেনরি (ভ্যানিলা ফল), ভ্যানিলা তিতসেনসিস ) ফলের নির্যাস, জৈব Copernicia Cerifera (Carnauba) WAX, TRANNABAA) তেল, TOCOPHEROL ACETATE, Loncopherol Acetate (Honeysuckle) ফুল নির্যাস, Lonicera Japonica (Honeysuckle) ফুল নির্যাস, সিমমন্সিয়া Chinensis (Honeysuckle) ফুল তেল।

একমাত্র জিনিসটি আমি বিশ্বাস করতে পারি যে সম্ভবত ল্যানলিনের মতো এটি এমন কিছু নয় যা আমি আগে ঘন ঘন ব্যবহার করেছি – আমি আবিষ্কার করেছি যে কিছু লোক এটির জন্য সংবেদনশীল। এটি একটি সম্পূর্ণ ফুটো প্রতিক্রিয়া ছিল না, তবে এই ঠোঁটের বালি ব্যবহার করার সময় ত্রাণের পরিবর্তে ত্রাণের অনুভূতির পরিবর্তে এটি কেবল অস্পষ্টতা অনুভব করেছিল।

চূড়ান্ত খড় মাত্র তিনটি ব্যবহারের পরে ছিল, নীচের দিকে ডার্ন টিউব খোলা আছে !!!

প্রথমত আমি বিশ্বাস করি যে আমি অচেনাভাবে আমার হাতে ঠোঁটের মুখোশটি স্মরণ করলাম তবে আমি বুঝতে পেরেছিলাম যে এটি আমার ঠোঁটে প্রয়োগ করার জন্য এটি সঙ্কুচিত করার সময় ভুল শেষ হয়ে উঠছে। শেষ পুরো দৈর্ঘ্য খোলা বিভক্ত ছিল। আমি চেক আউট করেছি যে লোকেরা হাতের মধ্যে টিউব গরম করার সুপারিশ করে বা চুলের ড্রায়ার দিয়ে খুব প্রথম ব্যবহার করার আগে। আমি যে জন্য কোন সময় নেই! আমি আমার ওয়াশরাম কাপবোর্ডে স্পেস তাপমাত্রায় টিউবটি রেখেছিলাম – পণ্যটি ক্যাপচার করার জন্য এমন একটি সংগ্রাম করা উচিত নয়। কি একটি হতাশা.

আমি এই ফিরে এসফোরা এনেছি। এটি বিনিময় না, আমি এটা ফেরত দিচ্ছি এবং আমার টাকা ফেরত পেয়েছি (এই মূল্যায়ন করার জন্য আমি এই মূল্যায়ন করতে যাচ্ছি তাই আমি এই ডার্ক জিনিসটি ফেরত দিতে পারি!) সূত্রটি এই নল ফরম্যাটের জন্যও পুরু পদ্ধতি, কামড়ের মত পরিবর্তে এটি একটি পাত্র মধ্যে এটি নির্বাণ বা নল জন্য ব্যবহার করা উপাদান উন্নতি সম্পর্কে চিন্তা করা উচিত। 36 ডলারের জন্য, আমি বিশ্বাস করি তারা কিছু প্রিমিয়াম গ্রেড, বক্ষ-প্রমাণ প্লাস্টিক, c’mon ব্যবহার করবে!

পেশাদার:
• প্রাকৃতিক উচ্চ মানের উপাদান অন্তর্ভুক্ত রয়েছে
• smells পাশাপাশি সুন্দর স্বাদ
• Emollient, অ স্টিকি সূত্র

কনস:
• যতদিন আমি পছন্দ করি ততক্ষণ স্থায়ী হয় না
• প্যাকেজিং ব্যর্থ
• পণ্য সম্ভাব্য এলার্জি
• ব্যয়বহুল

স্ট্যাশ যোগ্যতা: 2/10

আমি বুঝতে পারছি এই পণ্যটি ভালভাবে মূল্যায়ন করা হয়েছে, তবে এটি কেবল আমার জন্য ছিল না – আমি আমার $ 8 টিউবের সাথে থাকব। পরিবর্তে bigelow। আপনি এই চেষ্টা করেছেন, আপনি কি মনে করেন? কি ঠোঁট balm আপনি বিছানা আগে রাতে ব্যবহার করেন?

এই শেয়ার করুন:
শেয়ার করুন

একটি বডি এই ইমেইল করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Pinterest শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

টুইটারে শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Tumblr শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

Reddit শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

এটার মত:
লোড হচ্ছে ভালো লেগেছে …

সম্পর্কিত

কামড় ঠোঁট ল্যাব Bespoke লিপস্টিক পার্টি! গত শুক্রবার সন্ধ্যায়, আড়ম্বরপূর্ণ রান্নার স্ট্রিট ওয়েস্ট ডাউনটাউন স্টাইলিশ রান্নার স্ট্রিট ওয়েস্ট ডাউনটাউনের দিকে পরিচালিত করার জন্য কামড়ের ঠোঁটের ব্যতীত অন্য কেউ এ অন্য কোন লিপস্টিক্স তৈরির উত্তেজনার সম্মুখীন হতে পারে! আমি কখনোই আমার নিজের ঠোঁটের রঙটিকে বাঁচানোর আগে কখনোই আমার নিজের ঠোঁটের রঙ তৈরি করি নি।
এপ্রিল 19, 2017in “সৌন্দর্য”

Sephora vib বিক্রয় এপ্রিল 2016 এই একটি “হোল” haucalling একটি প্রসারিত টাইপ, তবে আমার হাস্যরস। আমি শুধুমাত্র 4 আইটেম ক্রয়! আমার সামগ্রিক $ 83.30 সংশ্লিষ্ট $ 83.30 যা Vib বিক্রয়ের জন্য সমস্ত প্রত্যাশা সম্পর্কে বেশ কম চিন্তা! আমি পেয়েছিলাম: NARS READIAN CREADER COUSTRARDER (REG $ 36 ডলার, বিক্রয় $ 30.60) কামড় সৌন্দর্য …
এপ্রিল 19, 2016in “সৌন্দর্য”

Untrieds: কামড় কবজ সমৃদ্ধ ফল ঠোঁট gloSsfunny, আমি untrieds এই সিরিজ শুরু যখন, আমি বিশ্বাস করি এটি প্রধানত পেরেক polishes হতে হবে তবে মনে হচ্ছে আমি খুব চেষ্টা করার জন্য অন্যান্য জিনিস একটি মহান চুক্তি আছে বলে মনে হচ্ছে! আমি কালো শুক্রবারের জন্য এই কামড় কবজ সমৃদ্ধ ঠোঁটের ত্রৈমাসিক মুদ্রা কিনেছি। কখনও কালো শুক্রবার কারণ …
মার্চ 12, 2015in “সৌন্দর্য”

ম্যাক স্টুডিও ভাস্কট সংজ্ঞায়িত পাউডার

কারণ আমি গত মাসে আমার ম্যাক মাইনালাইজেশান স্কিলফিনিশ প্রাকৃতিক (এমএসএফএন) পাউডারটি শেষ করেছি, আমি অবশেষে আমার ম্যাক স্টুডিও স্কুলপের ডিফল্ট পাউডার (এসএসডিপি) খুলতে পেরেছি, যা আমার স্ট্যাশে বসে আছে এটি সেপ্টেম্বর 2014 এ চালু করেছে। আমি জানি … আমার স্টাফ কেনার প্রবণতা আছে এবং তারপরে কয়েক মাস ধরে এটি খুলতে হবে না।

কমপ্যাক্ট 10 গ্রামের জন্য 37 ডলার খরচ করে এবং ইতালিতে তৈরি করা হয়। আমি প্রাথমিকভাবে এটি ক্রয় করেছি কারণ ম্যাক স্টোর এ পরীক্ষক এত মসৃণ অনুভূত হয়। আমি এমএএফএনকে ভালোবাসি যে আমি এমএসএফএনকে ভালোবাসি এবং তিনি বলেন, এটি তুলনীয় ছিল কিন্তু আরও বেশি মসৃণ খুঁজছেন। আমি চিত্তাকর্ষক ছিলাম! আমি হালকা প্লাস ছায়া মিলে ছিল।

এই পাউডারের ম্যাকের বর্ণনা:

এই দীর্ঘ পরা জেল-ইনফানোড পাউডার ত্বকে সম্মুখের glides এবং effortlessly একটি নিশ্ছিদ্র চেহারা জন্য মিশ্রিত করা। স্লারি প্রযুক্তির ব্যবহার করে তৈরি করা হয়েছে, যার মধ্যে এই পাউডার সূত্রটি তরল-জেল হিসাবে শুরু হয় এবং এটি একটি স্বতন্ত্র ক্রিমি মনে করার জন্য তার পাউডার ফর্মটিকে ড্রি দেয়। Moisturizer উপর বা মেকআপ সেট এবং স্থাপন করতে ব্যবহৃত এবং ব্যবহৃত ব্যবহার করা যেতে পারে। বৈশিষ্ট্য নিছক তৈরিযোগ্য কভারেজ।

এমএসএফএন তুলনায়, এসএসডিপি একটি শোধক কভারেজ আছে। আমি কভারেজের পরিপ্রেক্ষিতে ম্যাক ব্লট পাউডারের সাথে তুলনা করব। যাইহোক, এসএসডিপি ব্লট পাউডার হিসাবে নিয়ন্ত্রণের মতো নয় (না এটি বাজানো হয়)। আমি সত্যিই পাউডার পৃষ্ঠের নকশাটি খনন করি, কিছু কারণে এটি আমার প্রতি সত্যিই ভবিষ্যতমূলক দেখায়:

আমি অনলাইন রিভিউ পড়ি যা অভিযোগ করেছে যে তারা তাদের ব্রাশগুলিতে কোনও পণ্য বাছাই করতে পারে না এবং আমি বুঝতে পারি কেন – এই পাউডারটি কম্প্যাক্টের মধ্যে বেশ ঘন ঘন প্যাক করা হয়েছে, আমি মনে করি পাউডার কণা কতটা জরিমানা। আমি আমার প্রাকৃতিক চুলকে ব্রিস্টলড ক্লারিনস কাবুকি বুরুশ ব্যবহার করার জন্য একটি বিন্দু তৈরি করেছি এবং এটি পাউডারটি ঠিক সূক্ষ্ম করে তুলেছে। তাই সেই মন রাখুন – সাধারণভাবে একটি সিন্থেটিক বুরুশেও গুঁড়ো নিতে পারে না।

আমি কয়েক সপ্তাহের জন্য এটি পরা করছি এবং আমি সত্যিই এটা পছন্দ করি! এটি একটি খুব নিশ্ছিদ্র খুঁজছেন চামড়া প্রস্তাব করে: ফাইন লাইন এবং ছিদ্র blurs, কেকটি চেহারা, এবং একটি প্রাকৃতিক খুঁজছেন দীপ্তি দেয়। আমি এমনকি এই পাউডারটি চোখের গোপনকারীর অধীনে সেট করার জন্য এই পাউডারটি ব্যবহার করতে পারি কারণ এটি একটি ফ্ল্যাট ম্যাট পাউডার নয়। আমি বলব যে এটি কীভাবে সম্পাদন করে তার উপর ভিত্তি করে, এটি হ’ল হ্যাকগ্লাসের ঘণ্টা আক্ষরিক আলো পাউডারের প্রতিক্রিয়া।

আমার জন্য একমাত্র দুর্বলতা হল যে এটি অনেক তেল নিয়ন্ত্রণের প্রস্তাব দেয় না, তবে আসন্ন শীতকালীন ঋতু মাসগুলির জন্য এটি একটি উদ্বেগের মতো নয়। এই পাউডারটি স্বাভাবিক ত্বকের বা সমন্বয় ত্বকে স্বাভাবিকের জন্য উপযুক্ত হবে – কিন্তু তৈলাক্ত ত্বকের ধরনগুলির জন্য নয়। আমি অবশ্যই এই পুনঃক্রয়!

পেশাদার:
• Blurs ত্বক imperfections
• শুকনো না
• প্রাকৃতিক খুঁজছেন
• রং ভাল পরিসীমা (মোট 8)

কনস:
• অনেক তেল নিয়ন্ত্রণ না
• ব্যয়বহুল

স্ট্যাশ যোগ্যতা: 8/10

আপনি ম্যাক স্টুডিও ভাস্কর্য সংজ্ঞায়িত পাউডার চেষ্টা করেছেন? আপনার পছন্দের মুখ পাউডার কি?

এই শেয়ার করুন:
শেয়ার করুন

একটি বন্ধু এই ইমেইল করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Pinterest শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

টুইটারে শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Tumblr শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

Reddit শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

এটার মত:
লোড হচ্ছে ভালো লেগেছে …

সম্পর্কিত

ম্যাক ফাউন্ডেশন Samplesi 3 ম্যাক ফাউন্ডেশন নমুনা পেয়েছিলাম যখন আমি শেষ সময়ে MAC প্রোগ্রামে ফিরে যাওয়ার জন্য আমার “ফ্রি” লিপস্টিকটি রিডিম করতে গিয়েছিলাম। আমি এখন অন্তত 3 টি ফাউন্ডেশনগুলিকে অন্তত দুইবার চেষ্টা করার সুযোগ পেয়েছি, তাই আমি তাদের উপর একটি প্রথম ইমপ্রেশন টাইপ অফার করতে পারি। দ্য…
নভেম্বর 23, 2015in “সৌন্দর্য”

প্রকল্প ফোকাস 10: নারস আলো ফেব্রুয়ারীর 1 ম দিন পাউডারহ্যাপি প্রতিফলিত! প্রকল্প ফোকাসের পরবর্তী আইটেমটি নিয়ে চলুন 10, আজ আমরা নারস আল্টের গুঁড়া প্রতিফলিত NARS আলোর দিকে তাকিয়ে আছি: এই পণ্যটি 10 ​​জি জারের জন্য $ 44 এর জন্য। কানাডায়, এটি সেফোরা, হডসনের বে বা হোল্ট রেনফ্রুতে পাওয়া যায়। আমি সেফোরা থেকে খনি কিনেছি। আমি এই ছিল …
ফেব্রুয়ারি 1, 2016in “সৌন্দর্য”

ফেভারিটে সম্প্রতি: ২016 সালের শেষের দিকে আমি ত্রৈমাসিক ফেভারিটে পছন্দ করেছি যাতে আমি ২016 সালের শুরুতে (জানুয়ারি থেকে মার্চ থেকে) এবং মধ্য-বছর (এপ্রিল থেকে জুনে) আচ্ছাদিত করা হয়েছে, এবং এখন আমি আমার তৃতীয় ত্রৈমাসিক ফেভারিটে দেখানোর জন্য দেখছি জুলাই থেকে সেপ্টেম্বর: এটি বেশিরভাগ রৌদ্রোজ্জ্বল পণ্য কিন্তু শরৎ একটি সামান্য বিট মধ্যে creeping হয় … …
অক্টোবর 26, 2016in “সৌন্দর্য”

শুক্রবার মজা কবজ ক্রয়!

আমি সেফোরা একটি দীর্ঘ মেয়াদী ট্রিপ সঙ্গে fri-yay উদযাপন। এখানে আমি কি দখল করেছি …

ST11.5 Morgat মধ্যে Ilia খুব সিরাম ত্বক Tint: আমি চিরতরে চেষ্টা করতে চাইছেন! আমি গত বছরের মধ্যে শোধনাগার সুরক্ষা ব্যবহার করছি, পাশাপাশি তাই আমি আশা করি এটি আমার ত্বকের পাশাপাশি “সম্পন্ন” ছাড়াও আমার ত্বকের বাইরে যথেষ্ট আছে।

SC3 Kava মধ্যে Ilia ত্বক Serum Concealer: আমি একটি নতুন concealer প্রয়োজন হয়েছে। আমি দোকানে এই swatched যখন, এটি একটি মসৃণ কাঠামো পাশাপাশি মাঝারি কভারেজ আছে বলে মনে হচ্ছে। আঙ্গুলের পার হয়ে গেছে!

Caliray জাহান্নাম বা উচ্চ জল মাস্কারা আসা: দয়া করে এই টিউবিং মাস্কারা Argan তেল এক হতে দিন। আমি উচ্চ সত্যিই কার্ল পাশাপাশি দৈর্ঘ্য জন্য আশা আছে।

Ray মধ্যে Hourglass বিক্ষিপ্ত আলো: একটি গভীর শ্যাম্পেন শাইন shadow, আমি যা করতে চান সবই ঝলসানি হয়।

সন্ধ্যায় ইলিয়া পরিষ্কার জেল লিনার: এই গাঢ় বাদামী টুইস্ট-আপ জেল লিনারের আমার দ্বিতীয় টিউব। এটা আমার waterlines পাশাপাশি সব দিন lashlines উপর থাকে।

Sephora মাস্ক সঙ্গে চুক্তি: আমি দুই ক্রয়! আমার জন্য এক, সেইসাথে কনরের জন্য একজনকে নিশ্চিত করতে হবে যে আমরা একটি হোম মেয়েদের স্বাস্থ্যের স্পা ডে বিকেলে করতে পারি।

বিজ্ঞাপন

আমি আপনার শুক্রবার মজা হয়েছে পাশাপাশি মেকআপ পূর্ণ হয়েছে আশা করি!

বিজ্ঞাপন

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

January 2022 book listing

Hi there, friend! I hope whatever on your end is great as well as that this week has been treating you well.

The other day, in the Monday Poll, Tisha asked the complying with concern in the comments:

বিজ্ঞাপন

Btw, what are you reading? I’ve been dying to get my hands on a great book, seems like fun!

I checked out great deals of excellent fiction last month. My preferred out of the lot was “Klara as well as the Sun,” by Kazuo Ishiguro. It’s science fiction, however not the kind that includes aliens destroying the earth or superheroes saving the world from killer snakes from outer space.

It’s a peaceful story of a robot buddy as well as her teen charge, as well as it contemplates what it implies to like as well as be human. Days after I completed the last page, I kept believing about the story, as well as my heart would feel both heavy as well as hopeful at the exact same time.

Sigh… I’m not prepared for the increase of the machines, man.

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

Still, I liked it. It’s one of the very best books I’ve checked out in years.

I’ve just recently found that Reese Witherspoon (yup, the actress) has a book club, kinda like Oprah’s book Club. Every book that she’s suggested so far, I’ve enjoyed. In January I finished…

“The Giver of Stars,” by Jojo Moyes

I started this a while back however stopped reading when it got frightening for the primary characters, librarians who travel by horseback into the far reaches of the Kentucky mountains during the Depression. I just couldn’t take it as well as needed a break. I’m so pleased I completed this book, though. It’s about friendship as well as resilience, as well as the connections between the women are beautiful.

“The Last story of Mina Lee,” by Nancy Jooyoun Kim

This secret is about a Korean lady who immigrates to Los Angeles in the ’80s as well as her daughter, as well as it flips back as well as forth between the past as well as the present as the story unfolds. I had to force myself to put the book down before bed! It’s one of those books you might quickly checked out cover to cover.

“The Henna Artist,” by Alka Joshi

Another page turner! It’s set in 1950’s India, as well as it’s about a lady trying to make it on her own in a world where there aren’t a great deal of opportunities. Again, I couldn’t put it down.

That Reese Witherspoon understands exactly how to pick some great books.

I likewise checked out a couple non-fiction books, too. “Painless Grammar,” by Rebecca Elliott, is written for kids, however it’s a fun refresher on fundamentals of the English Language. I likewise delighted in “The simple Filipino Cookbook,” by Roline Casper, as well as I can’t wait to try a few of her recipes.

বিজ্ঞাপন

What’ve you been reading lately?

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

র্যান্ডম মেকআপ হোল: ক্রেতাদের, রেক্সল, মুখ, ইত্যাদি

এখন আপনি আমার হাউস এর অসুস্থ, ঠিক আছে? আমি দুঃখিত, আপনি জানুয়ারীকে স্বীকৃতি দেয়ার জন্য কোনও হোল্ডস ছিল না, পাশাপাশি আমি কেবল একটি বছরের শুষ্ক বানান বন্ধ করেছিলাম, তাই প্রতিটি মেকআপ পণ্যটি শক্তিশালী প্রলুব্ধকর লাগছিল। এটি জানুয়ারী হাউসগুলির শেষ (যতক্ষণ না আমি অনলাইনে ক্রয় করেছি ততক্ষণ পর্যন্ত আমি)। এখানে কিছু র্যান্ডম বিট পাশাপাশি টুকরা আমি চয়ন করেছি যে আমি আমার আগের পোস্টে আচ্ছাদিত না:

ক্রেতাদের ঔষধ মার্ট:

• 48 টি বাদামে অ্যানাবেলে ব্লাউশ-অন
• 51 টি গোল্ডেন ব্রোঞ্জে অ্যানাবেলে ব্লাস-অন
• বসন্ত পাপড়ি মধ্যে Annabelle Blush- উপর
এই সব 50% ছিল না যদিও কোনও ইঙ্গিত পাওয়া যায়নি – ভোক্তাদের এসএ বলেছেন যে এই লাইনটি জো তাজা পক্ষে ভোক্তাদের কাছে ফেলে দেওয়া হচ্ছে, তবে এ পর্যন্ত, অ্যানাবেলে এখনও ক্রেতাদের কাছে রয়েছেন। Annabelle এর blushes আমার পছন্দের ড্রাগস্টোর পণ্য এক।

• গাঢ় বাদামী $ 8 মধ্যে জো তাজা সূক্ষ্ম পরামর্শ তরল eyeliner
• ফান্ডামেন্টালস চোখের শ্যাডো ফিরে $ 10 ফিরে
• 825 উত্সাহী Coral $ 4 এ খুব উজ্জ্বল বিকিরণ লিপস্টিক রেভলন
• সারাংশ পর্বত কলিং উল্লম্ব পাউডার 01 স্নো সতর্কতা $ 3
জো তাজা কথা বলার সময়, এটি অবশেষে ক্রেতাদের এ সেট আপ করা হয়েছে। আমি পুনর্বিবেচনার লাইনের সাথে আশ্চর্যজনক ছিলাম না – আমি এই তরল মাছ ধরার নৌকা কলমটিতে বসতি স্থাপন করেছি। আমার ক্রমবর্ধমান সংগ্রহে এখনও একটি ম্যাট ট্রান্সিশনিশন টাইপ ছায়া এখনো একটি ম্যাট ট্রান্সিশিশনাল টাইপ ছায়া। এই পাউডার তাই সিল্কি অনুভব করে এবং সেইসাথে উচ্চ উচ্চ মানের মনে করিয়ে দেয় যে চোখের ছায়াগুলি যখন বোঝা যায়। রেভলন লিপস্টিকটি পাঁচজার এর মেগাপোস্টের দ্বারা প্রভাবিত ছিল – আমি আরো অনেক কিছু পেতে চাই তবে আমি সিদ্ধান্ত নেব না! তাই শুধুমাত্র উত্সাহী Coral এটি আমার সাথে বাড়িতে তৈরি (এটি একটি নিছক সূত্র)। পরের বার একটি বিক্রয় আছে আমি ধনী মহিলা লাল বা লাল বার্ণিশ নিতে পারে (তারা সময় আমার কাছে এত উজ্জ্বল লাগছিল)। সারাংশ পাউডারটি ক্লিয়ারেন্স বিন এবং সেইসাথে আমার কেনার কোন কারণ ছিল না।

Rexall:

• চিকিত্সক সূত্র খুব বিবি সব-ইন -1 কবজ বালি গাল এবং বেরি গোলাপী গোলাপী $ 4
• বুর্জোয়া শূকর মধ্যে NYX পাউডার blush $ 6
মনে হচ্ছে রেক্সাল অনেক পুরনো এনওয়াইএক্স ব্লাউশের পাশাপাশি পর্দায় শেষের দিকে ছিটকে পড়ছে (তাদের উপর স্টিকারের সাথে সন্তুষ্ট চুক্তির সাথে পণ্যগুলি তাদের ক্লিয়ারেন্সে ছিল বলে মনে হয়। যখন আমি এটি খুঁজে পেয়েছিলাম, তখন আমি ভেবেছিলাম, ওহ, এটি খোলা বা একজন পরীক্ষক, তবে এটি সীলমোহর করা হয়েছে, এটি আমার ইচ্ছার তালিকায় একটি রঙ ছিল। আমি হাহা নামের পর থেকে আংশিকভাবে বয়সের জন্য বোর্গিস শূকর পছন্দ করেছি! এবং আমি এখন কিছু সময়ের জন্য পিএফ বিবি ঠোঁট / গাল জিনিস সম্পর্কে আগ্রহী – $ 4 এ, আমি এটি পাস করতে পারিনি।

Avon:

• Avon মেকআপ সেটিং স্প্রে $ 6
• এভন সত্যিকারের রঙের আইশেডো একক সাটিন টুপে $ 3
• তীব্র ব্রাউন $ 5 মধ্যে Supershock জেল আই লিনিয়ার পেন্সিল
আমি আলোচনা করেছি যে আমি এমন কাউকে আবিষ্কার করেছি, যিনি কিছু পেরেকের পোল্ডের পাশাপাশি এভন অফার করেছেন, আমিও একইভাবে একটি চোখের ছায়া একক হয়ে উঠি (আমি দেখতে চাই যে অ্যাভন এর সাটিন টুপের মতো ম্যাকের মতো!), একটি মেকআপ সেটিং স্প্রে করার চেষ্টা করুন, পাশাপাশি শেষ পর্যন্ত চেষ্টা করুন বিখ্যাত সুপারশক মাছ ধরার নৌকা (আমি এভন থেকে যা পেয়েছি তা বিক্রি ছিল)।

Wel.ca.

• Onyx বিশেষজ্ঞ ময়শ্চারাইজিং সূত্র পেরেক পোলিশ remover
• মিলানি 01 কমনীয় বৃদ্ধি পাউডার ব্লাশ
• বিশুদ্ধ Anada মিরাজ মধ্যে eyecolor চাপা
আমি প্রত্যেকের ব্লগে এটি দেখার পর বয়সের জন্য একটি মিলানি বেঁচে আছি! আমি ওয়ালমার্ট এ অ্যানেক্স ক্লিনার ক্রয় করতে সক্ষম হতাম তবে তারা এই সূত্রটি আনতে বাধা দেয় – এটি সর্বোত্তম! পাশাপাশি বিশুদ্ধ Anada আই শ্যাডো বিক্রয়ের পাশাপাশি পাশাপাশি, আপনি ঠিক কিভাবে আমার Kryptonite শব্দ “বিক্রয়” শব্দটি বুঝতে।

মুখোমুখি:

• মুখোমুখি মেটালগ্লো 03 বৃদ্ধি $ 15 বৃদ্ধি
• চোখের ছায়া # 259 কম্প্যাক্টের সাথে রিফিল $ 11
আমি আসলেই কয়েক বছর ধরে মেটালগলো তরলটি চাইছি – আমি এটি পরীক্ষা করে দেখলাম যে এটি একটি চমত্কার চোখের শ্যাডো প্রাইমার তৈরি করে। মুখপাত্রগুলি শপিং সেন্টারে কিয়স্কে তাদের প্রসাধনীগুলি সরবরাহ করে এবং পাশাপাশি আমি সর্বদা দ্বিতীয় ছাড়া তাদের পাস করেছি। কেউ আমার কানাডিয়ান কবজ ব্র্যান্ডগুলিতে মন্তব্য সম্পর্কে মন্তব্য করেছেন এবং সেইসাথে এটি আমাকে আবার ব্র্যান্ড সম্পর্কে স্মরণ করিয়ে দিয়েছিলেন। আমি অবশেষে একটি চোখের ছায়া সঙ্গে একসঙ্গে এটি পেতে বেছে নেওয়া হয়েছে। মুখের সাইট যদিও অত্যাচারী হয়।

শারীরিক দোকান:

• শরীরের দোকান আর্দ্রতা হোয়াইট শিসো বিবি সিরাম ২5 ডলারের রুটিন সিরাম, তবে $ 12.50 এর জন্য ক্লিয়ারেন্সে
• শারীরিক দোকান গ্লাজেড অ্যাপল গ্রেট টিন $ 25 রুটিন মনে করেন তবে 7.50 ডলারের জন্য 75% বন্ধ
আমি ওয়েস্টেন্স হোয়াইট শিসো লাইন থেকে অনেক বেশি পণ্য চেষ্টা করতে চাইছি (আমি কেবলমাত্র পরিষ্কারভাবে তেলের পাশাপাশি আমি পছন্দ করেছিলাম) তবে দুর্ভাগ্যবশত, শরীরের দোকানটি লাইনটি বন্ধ করছে। আমি এই বিবি ক্রিমটি বেছে নেওয়ার জন্য সহ্য করতে পারিনি কারণ আমি এটির উপর কিছু দুর্দান্ত মূল্যায়ন পরীক্ষা করেছি। পাশাপাশি গ্লাসেড আপেল মৌসুমী সুগন্ধি আশ্চর্যজনক! আমি গত বছর একটি উপহার হিসাবে কিছু পণ্য কিনেছিলাম এবং আমি নিজের জন্য এটি পাওয়ার জন্য নিজেকে লাথি মেরেছিলাম।

দোকান সঙ্গে চুক্তি:

• দোকানের মূলনীতিগুলির সাথে চুক্তি $ ২9 রিগো করে $ 17.40 ডলারের জন্য
• দোকান আগ্নেয়গিরি লাভা পোর কাদা প্যাকের সাথে চুক্তি $ ২5 ডলারের জন্য $ ২5
ফেনাথালস সেটটি ফেসশপ থেকে সবচেয়ে বিশিষ্ট পণ্যগুলির মধ্যে 7 টিতে ফেনা পরিষ্কার করতে পেরেক পোলিশ থেকে শীট মাস্ক পর্যন্ত রয়েছে। এই 40% জন্য ক্লিয়ারেন্স ছিল। পাশাপাশি SA আমাকে চেষ্টা করার জন্য persuadedপোর প্যাকটি (যা মাস্কের সাথে একটি মৃত্তিকা ভিত্তিক চুক্তি) – আমি কিছুক্ষণের জন্য আগ্নেয়গিরির ছাই দিয়ে স্কিনেকারে অদ্ভুত ছিলাম। আগ্নেয়গিরি অ্যাশ এই পণ্যের 5 ম উপাদান। পাশাপাশি আমি 25% বন্ধ জন্য এটি পেয়েছিলাম। $ 30 এর বেশি খরচ করার জন্য, আমি সম্পূর্ণ বিনামূল্যে (একটি $ 5 মান) জন্য তাদের নতুন মেকআপ ব্লেন্ডার স্পঞ্জ পেয়েছিলাম।

এখানে মূলনীতি কিটের ভিতর রয়েছে, আমি আবিষ্কার করেছি যে এটি মস্কারা অনুপস্থিতির পাশাপাশি আমি এটি আবিষ্কার করতে পারছি না। আমি যখন এটি কিনেছিলাম তখন এটি পাউন্ড থেকে অনুপস্থিত থাকলে আমি প্রশ্ন করি।

সত্যিই র্যান্ডম:

• Suki Wonderland Cheeky Cheek # 2 সুন্দর $ 11
একটি ওরিয়েন্টাল কবজ স্টোর থেকে একটি র্যান্ডম ক্রয় যা আমি কদাচিৎ যুবক কবজ নামে পরিচিত ছিলাম – এটি 50% অফারের জন্য তাদের ক্লিয়ারেন্স টেবিলে ছিল এবং সেইসাথে সত্যিই সুন্দর লাগছিল। দোকান অন্য সবকিছু যদিও একটি রিপ বন্ধ। (আমি গুগলের সাথে আবিষ্কৃত করেছি যে এই ব্লিশ সংগ্রহটি অ্যালিস ইন ওয়ান্ডারল্যান্ডের উপর ভিত্তি করে তৈরি হয়েছিল – এটি হার্টের রানী!)

উত্স: ব্লগটিও মনে রাখবেন যে আমি জানুয়ারির শেষ সপ্তাহান্তে শহরে নতুন এনওয়াইএক্স স্টোরে একটি বিশেষ যান, তবে আমি খালি হাতে রেখে গেছি! এটা ঠিক তাই দোকান মধ্যে তাই crammed ছিল, তাই অনেক ক্লায়েন্ট প্রতিটি প্রদর্শন crowding সঙ্গে। প্লাস, আইটেম একটি মহান চুক্তি স্টক আউট ছিল। পাশাপাশি যাই হোক না কেন তাই লাগছিল … সস্তা। আমি একটি মেকআপ snob নই, তবে NYX পূর্ণ একটি সম্পূর্ণ দোকানটি দেখে কিছু কারণে পণ্যগুলি কম আকর্ষণীয় দেখাচ্ছে। আমি পেয়েছিলাম একমাত্র 2 টি পণ্য পট গোপনকারী, সেইসাথে মস্করা টপকোট যা আমি সম্পর্কে মহান জিনিস শুনেছি। শেষ পর্যন্ত, আমি অপেক্ষা করতে বেছে নিলাম। আমি দোকানে যাওয়ার জন্য এত রোমাঞ্চকর ছিলাম কিন্তু আমার মেকআপ মজো চলে গেছে! যে আপনি কখনও ঘটতে আছে?

আপনি এলোমেলোভাবে কেনা পণ্য কোন ধরনের চেষ্টা করেছেন?

এই শেয়ার করুন:
শেয়ার করুন

একটি বডি এই ইমেইল করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Pinterest শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

টুইটারে শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Tumblr শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

Reddit শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

এটার মত:
লোড হচ্ছে ভালো লেগেছে …

সম্পর্কিত

কানাডিয়ান কবজ ব্র্যান্ডশ্যাপি কানাডা ডে! কানাডার দিনে আজকে, আজকে আমি কিছু কানাডিয়ান ব্র্যান্ডের পাশাপাশি কয়েকটি আইটেম দেখাবো। LISE WITIER (ক্রেতাদের ওষুধ মার্চ, অনলাইন) LWE তার নাম তার স্বাক্ষর সুগন্ধি, Neiges (যা আমি বিশেষ করে যত্ন না) এর সাথে প্রথমে তৈরি করেছি তবে রঙের প্রসাধনী থেকে বেরিয়ে এসেছে …
জুলাই 1, 2015in “সৌন্দর্য”

সেপ্টেম্বর 2016 কম-Buy দায়বদ্ধতাটি সেপ্টেম্বরে একটি ট্র্যাশ স্টক (খালি) প্রকাশ না করার জন্য বেছে নেওয়া হয়েছে কারণ আমি বার্তা সহ ব্যাকলগড করেছি তবে আমি অবশ্যই মাসের জন্য আমার দায়বদ্ধতার সাথে ক্যাপচার করতে চাই। এখানে আমার কয়েকটি পণ্য রয়েছে যা আমার স্ট্যাশে যোগ করা হয়েছে: সেপ্টেম্বর মাসের জন্য রিফ্রেশ করতে, আমি …
অক্টোবর 7, 2016in “সৌন্দর্য”

HAULYAURY 2018 – পোস্ট-হলিডে সেলসি জানেন, আমি জানি। আমি শুধু মেকআপ ঘোষণার পাশাপাশি এখানেই আমি এখানেই প্রকাশ করেছি, আমি স্টাফ দেখছি যা আমি আমার হাউডে অবদান রাখি। আমি কখনই কিনিনি যে আমি আর কিনে নিই না! (আমি শুধু রুম তৈরি করছিলাম?: LOL 🙂 এবং, আমি পোস্ট-ছুটির বিক্রয় নিয়ে এই বছর পাগল হয়ে যাই নি। এই…
জানুয়ারী 22, 2018in “সৌন্দর্য”

অপ্রচলিত: Revlon ColorStay বেয়ার হাড়

Revlon যখন Revlon রঙিন লংওয়্যার পেরেক Enamel পরিষ্কার করা এবং রঙিন জেল Envy সংস্করণ সঙ্গে তাদের প্রতিস্থাপন ছিল। আমি এখনও জেল ঈর্ষা চেষ্টা করতে কিন্তু বোতল প্রায় অভিন্ন চেহারা এবং আমি সন্দেহ করি “নতুন” polishes সত্যিই যে সব ভিন্ন না।

বেয়ার হাড় # 300 একটি সামান্য হলুদ / সবুজ (খাকি?) টিংড তান ক্রিম ছায়া। বোতলটিতে এটি একটি বিট কুশ্রী কিন্তু আমাকে যাচ্ছিল তা ছিল এটি একটি অস্বাভাবিক ছিল কিন্তু এখনও নিরপেক্ষ (পড়ুন: উপযুক্ত কাজ উপযুক্ত) ছায়া। $ 3 জন্য, আমি কেন না কেন।

Poshe শীর্ষ কোট সঙ্গে, দুটি কোট দেখানো। এটি বোতল মধ্যে মত দেখায় কি তুলনায় রঙ মধ্যে হালকা প্রযোজ্য। নির্দিষ্ট আলোতে, সবুজ tinge সব সময়ে আপাত হয় না। সূত্রটি মোটামুটি ভালভাবে প্রয়োগ করে – প্রথম কোটটি কিছুটা ঠাণ্ডা দাগ দেয় তবে একটি দ্বিতীয় কোটটি সমাধান করে।

বৃহত্তর ব্রাশ ভাল – খুব প্রশস্ত না যে এটি আমার গোলাপী জন্য খুব বিস্তৃত। আপনি যদি ব্রাশের বেসে ঘনিষ্ঠভাবে দেখেন তবে এটি আসলে ২ টি নিয়মিত পোলিশ ব্রাশের পাশাপাশি 2 টি ব্রিস্টলগুলির 2 টি ছোট গোষ্ঠী।

পোলিশ অবিশ্বাস্য থাকার ক্ষমতা আছে – আমি আমার স্বাভাবিক বেস কোট (মৌরিযুক্ত বর) এবং শীর্ষ কোট (POSHE) সহ পূর্ণ 7 দিনের জন্য এটি পরতাম। আমি কোন চিপিং ছিল না – এবং শুধু একটু টিপ আমি পরিধান কত অভিজ্ঞ চেক আউট:

বেস এবং নকল ফিনিসের পেরেক বৃদ্ধির জন্য সংরক্ষণ করুন, এটি আরও কয়েক দিনের জন্য এটি পরিধানযোগ্য হবে (11 দিন পর্যন্ত পরতে পোলিশ দাবিগুলি)। এটি আমার অ-প্রভাবশালী হাত কিন্তু আমি আসলে আমার ডান হাতে কম টিপ পরেন, তাই আমি দুটো সবচেয়ে খারাপ দেখছি।

পেশাদার:
• অ streaky, স্ব স্তরের সূত্র
• অনন্য নিরপেক্ষ রঙ
• প্রশস্ত বুরুশ দ্রুত পেরেক পোলিশ প্রযোজ্য
• দীর্ঘমেয়াদী সূত্র

কনস:
• আর সহজেই উপলব্ধ নেই, যদিও আমি এখনও এটি ড্রাগস্টোর ডটকম এবং Amazon.com এ ক্লিয়ারেন্সে তালিকাভুক্ত করেছি
• সবুজ tinged অঙ্গভঙ্গি সমস্ত ত্বক টোন, বিশেষ করে শীতল ত্বক পাথর জন্য উপযুক্ত হতে পারে না

আপনি পুরানো revlon colorstay বা নতুন revlon colorstay জেল ঈর্ষা পেরেক polishes চেষ্টা করেছেন?

এই শেয়ার করুন:
শেয়ার করুন

একটি বন্ধু এই ইমেইল করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Pinterest শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

টুইটারে শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Tumblr শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

Reddit শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

এটার মত:
লোড হচ্ছে ভালো লেগেছে …

সম্পর্কিত

ইস্টার এবং স্প্রিং থিমের সাথে রেখে 5 টি পেস্টেল পেরেক পোলিশসিন, আমি ভেবেছিলাম আমি আমার স্ট্যাশ থেকে 5 টি পেস্টেল পেরেক পেরেক পালিশ শোকেস করবো: পিঙ্কি থেকে থাম্ব: Essie Pink-A-Boo, Revlon Apricot প্যাস্ট্রি, Illamasqua MilfF, মেরি Kay Blue Lotus, Suten একটি সুদৃশ্য গোপন। ESSIE PINK-A-Boo # 793 যা Essie এর উপর “একটি নিছক গোলাপী” হিসাবে বর্ণনা করা হয়েছে …
এপ্রিল 6, 2015in “সৌন্দর্য”

Melted Copperthis মধ্যে Teeez পেরেক বার্ণিশ আমার জন্য অস্বাভাবিক, এই পোলিশ আমার সংগ্রহে নতুনতম এবং আমি প্রায় এটি প্রায় পরতে সিদ্ধান্ত নিয়েছে। সাধারণত কয়েক মাস এবং মাস ধরে আমার untrieds পিল মধ্যে languishes polishes … কিন্তু এটি তার বোতল মধ্যে এত ভিন্ন এবং সুন্দর যে আমি এটা পেতে ছিল …
মে 15, 2016in “সৌন্দর্য”

OPI LAVA Flowi সঙ্গে যেতে নিজেকে প্রতি সপ্তাহে একটি পেরেক পোলিশ পোস্ট করতে নিজেকে চ্যালেঞ্জ, কারণ আমি আমার স্ট্যাশে এত untrieds পেয়েছি! আমি একটি সাপ্তাহিক ভিত্তিতে আমার পেরেক পোলিশ পরিবর্তন কিন্তু আমি সবসময় ম্যানিকিউর ছবি নিতে যথেষ্ট শৃঙ্খলাবদ্ধ না। আমি যে পরিবর্তন আশা করছি! এই সপ্তাহে আমি …
জুলাই 20, 2016in “সৌন্দর্য”

ব্লগার দিবস 19: স্টাফিং স্টাফার্স

আসুন এর সাথে মোকাবিলা করি, আপনার সমস্ত ক্রিসমাস বাজেটের উপস্থাপনার জন্য আপনার সমস্ত ক্রিসমাস বাজেট পরিকল্পনা খরচ করার পরে, আপনি যে শেষ কথাটি বিশ্বাস করতে চান তা স্টকিংসগুলিতে রাখার জন্য অনেক কিছু জিনিস পেয়েছে। কিন্তু, স্টকিংস খোলার ক্রিসমাস সকালে খুব ভাল অংশ এক! স্টকিংসগুলিতে অন্তর্ভুক্ত করার জন্য সামান্য টিকিট ($ 10 বা তার কম) পণ্যগুলির জন্য কিছু শেষ মিনিট ধারণা রয়েছে:

সৌন্দর্য আইটেম

ঠোঁট balm: EOS ($ 4) একটি স্টকিং অন্তর্ভুক্ত মজা বেশী। আমি একইভাবে আমার প্রিয় রাতের সময় ঠোঁট balms, সি .o. Bigelow সুপ্রিম 2x ঠোঁটের শয়ন ($ 8) – এই স্টাফ দুর্দান্ত।

চুল elastics: আমি আমার অত্যন্ত slippery, এখনো পুরু চুলের জন্য খুব ভাল চুল elastics আবিষ্কার সঙ্গে একটি সামান্য আবেগ আছে। আমি ২ টি ধরণের কাজ করেছি: নাইলন এলেস্টিক্স (তারা রোল্ড নাইলন স্টকিংসগুলির মত দেখাচ্ছে – আমি 10 টি পিসি জন্য ARDENE এ $ 5 এ আবিষ্কার করেছি), সেইসাথে Invisibble (তারা পুরানো-স্কুল coiled টেলিফোন কর্ড – 3 জন্য 10 ডলার।

শীট মাস্ক: এখন অনেক দোকানে শীট মাস্ক নিয়ে আসে: দোকান, ক্রেতাদের ঔষধ মার্ট, রেক্সল, বিজয়ী (টিজে ম্যাক্সক্স), মার্শালস – আমি এমনকি ওয়ালমার্টেও দেখেছি। তারা শীট প্রতি $ 3 এর বেশি ব্যয় করা উচিত নয়।

Cuticle কেয়ার: OPI তেলের দ্বারা নিকোল ($ 10) এর মতো জমেলেমনের মতো গন্ধ এবং পাশাপাশি একটি কার্যকরী তেলের চেয়েও একটি জেলের বেশি জেলের বেশি হয় – অত্যন্ত পোর্টেবল। Saje হাড়াল বালম প্রস্তাব করে যে নখ থেকে ল্যাশে যাই হোক না কেন ($ 9.95)

হাত ক্রিম: আমি বর্তমানে হ্যান্ড ক্রিম হিসাবে অসুস্থ-অর্জিত হোটেল লোশনটি ব্যবহার করছি, তবে এটি কিছু হ্যান্ডব্যাগ বন্ধুত্বপূর্ণ উপযুক্ত হাতের ক্রিমগুলির জন্য চমৎকার। এইগুলি চেষ্টা করুন: কেক সৌন্দর্য ভ্রমণ দুধ মখমল হ্যান্ড ক্রিম তৈরি করেছে ($ 10), বাথ এবং শরীরের কাজ পুষ্টিকর হাত ক্রিম ($ 5), সেইসাথে ইওএস হ্যান্ড লোশন ($ 3)।

অ সৌন্দর্য আইটেম

কলম: সব বেশী মানুষ চুরি প্রতিস্থাপন। আমি 7 বছরের কলমের মতো নীল থেকে মজারদের কাছে আংশিক আংশিক, আমার কলম, তরোয়াল কলম, ইত্যাদি ধার করি।

চকোলেট: আমি আমার প্রিয় ক্রিসমাস মিষ্টিগুলিতে সম্পূর্ণ প্রকাশকে উৎসর্গ করেছি, তাই সেই তালিকা থেকে আপনার পিকটি নিন!

চা ইনফুসার: কেউ বিশ্বাস করে না যে তারা একের পর একের জন্য অপেক্ষা করে না, সেইসাথে তারা একের পরেই তারা ঠিক কীভাবে বেঁচে থাকে। দেখানো হয়েছে: ডেভিড এর চা ($ 10 প্রতিটি)

মোজা: সবাই আরো মোজা ব্যবহার করতে পারেন! পাশাপাশি একটি স্টকিং ভিতরে মোজা পেয়ে? #Ronic.

উপহার কার্ড: এটি ডিফল্ট উপহার তবে কফি শপগুলিতে $ 5 বা $ 10 উপহার কার্ড (টিম হর্টনস, স্টারবক্স, দ্বিতীয় কাপ) বরং ভাল পেয়েছে!

আপনি আপনার ক্রিসমাস স্টকিং প্রদান বা পেতে চান কি?

ব্লগল্যান্ডের পোস্টগুলির জন্য ব্লগসল্যান্ডের বাকি বাচ্চাদের পরিদর্শন করতে ভুলবেন না:
♥ curly.spring.blossom এর ingrid
♥ হ্যালো Kaily এর Kaily
♥ শ্যারন সৌন্দর্য প্রধানের শ্যারন

কভার ছবি সোর্স

এই শেয়ার করুন:
শেয়ার করুন

একটি ভাল বন্ধু এই ইমেইল করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Pinterest শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

টুইটারে শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Tumblr শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

Reddit শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

এটার মত:
লোড হচ্ছে ভালো লেগেছে …

সম্পর্কিত

ব্লগমাস 2016: ক্রিসমাস সৌন্দর্য Tageven যদিও আমি এই বছর একটি সংক্ষিপ্ত ব্লগমাস করার সিদ্ধান্ত নিয়েছে, আমি গত বছরের ব্লগমাস ক্রিসমাস সঙ্গীত, সিনেমা, উপহার আইডিয়াস মত সব প্রধান ক্রিস্টিম্যাসি বিষয় আচ্ছাদিত ছিল। ইত্যাদি ইত্যাদি তাই আমি এই ট্যাগটি দেখে উত্তেজিত ছিলাম …
ডিসেম্বর 19, 2016in “সৌন্দর্য”

ব্লগমাস দিবস 4: স্নো থিমযুক্ত মেকট্রোডডে আরও একটি সমন্বিত ব্লগমাস প্রকাশ করে যেখানে আমরা একটি তুষারময় মেকআপ বর্ণন তৈরি করতে আমাদের মেকআপ সংগ্রহগুলি থেকে পণ্যগুলি টেনে আনছি। আমার কাছে, একটি তুষার থিমযুক্ত মেকআপ মানে 2 টি জিনিস: সাদা পাশাপাশি চমত্কার! আমি খুব কমই সাদা চোখের ছায়া পরিধান করি তবে আমি এমনভাবে পছন্দ করি যে এটি অন্য লোকেদের দিকে দেখায়, যখন ঘন ঘন ঘন ঘন হয় …
ডিসেম্বর 4, 2015in “সৌন্দর্য”

ব্লগার দিন 6: শুভেচ্ছা কার্ডের মত ক্রিসমাস কার্ড। আমি তাদের দিকে তাকিয়ে পছন্দ করি। আমি তাদের সংগ্রহ করতে পছন্দ করি। সেইসাথে সর্বাধিক, আমি তাদের প্রদান করতে পছন্দ করি! ক্রিসমাস সময় আমার মত একটি অভিবাদন কার্ড fiend জন্য খুব ভাল সময় (ecards শুধু এটা হ্যাক না!)। প্রতি বছর আমি বক্সেড ক্রিসমাস কার্ডের জন্য অনুসন্ধান করি …
ডিসেম্বর 6, 2015in “জেনারেল”

আবার ম্যাক ফিরে!

আমি আমার সাম্প্রতিক বিবিধে আলোচনা করেছি। মেকআপ purge প্রকাশ করুন যে আমি ম্যাক ফিরে ম্যাক empties আছে। আমি গত বছর পাশাপাশি আমি সত্যিই দুটি আইটেমের জন্য যথেষ্ট আছে কারণ আমি এই সংরক্ষণ করা হয়েছে! (6 empties = 1 পণ্য) এখানে ম্যাকে ফিরে যাওয়া হবে কি:

উপরের বাম হাতের কোণ থেকে ঘড়ির কাঁটার দিকে:
1) স্টুডিও Sculpt ডিফল্ট পাউডার (এখানে পর্যালোচনা)
2-3) তেল বন্ধ করুন (2)
4) হট ‘এন’ Saucy মধ্যে Tendertone (এখানে দেখানো হয়েছে)
5) ostentatious মধ্যে fluidline
6) NC20 এর প্রো লংওয়্যার কনসার্টার (এখানে দেখানো হয়েছে)
7) চরম মাত্রা মাস্কারা
8) moistely মধ্যে lipgelée
9) Magrittes মধ্যে পেইন্টস
10) PREP + প্রাইম ট্রান্সপারেন্ট সমাপ্তি গুঁড়া (এখানে উল্লিখিত)
11) mineralize skinfinish প্রাকৃতিক মধ্যে প্রাকৃতিক (এখানে দেখানো হয়েছে)
12) বিশেষ কিছু cremblend blush

কানাডায়, আমাদের একটি লিপস্টিক, লিপল্লাস বা স্ট্যান্ড-একা ম্যাক স্টোরগুলিতে একটি চোখের ছায়াটির জন্য ট্রেডিংয়ের পছন্দ রয়েছে। আমি ম্যাকের লিপগ্লাসগুলি অপছন্দ করি তাই আমি এর জন্য মুক্তিপ্রাপ্ত নই। কারণ আমি দুটি আইটেম নির্বাচন করতে পারি, কেন একটি লিপস্টিক এবং একটি চোখের ছায়া প্রতিটি একটি পেতে না কেন? গতবারের মতো আমি যখন একটি ম্যাক লিপস্টিক (আমি উদযাপন লাইন দিয়ে শেষ করেছি), আমি আপনার ইনপুট চাই যা আমাকে পেতে হবে!

লিপস্টিক বিকল্প

• (সাটিন) গ্রহণ করুন – সাদা মুক্তা দিয়ে গোলাপী-বেইজ
• Crosswires (Cremesheen) – পরিষ্কার Pinky কমলা
• Fanfare (Cremesheen) – মধ্য-স্বন হলুদ গোলাপী
• ravishing (cremesheen) – পরিষ্কার আলো peachy coral
• অর্ধেক ‘এন অর্ধেক (বাড়তি creme) – Creamy গোলাপী

• দ্রুত Play (Amplified Creme) – নিরপেক্ষ গোলাপী
• মোচা (সাটিন) – পীচি হলুদ-বাদামী
• Craving (Amplified Creme) – পাম্প বিস্ফোরণ
• ইট-ও-লা (এম্প্যারি ক্রম) – মধ্য-স্বন বেরি
• Dubonnet (Amplified Creme) – গভীর ক্লারেট

আমি আমার শেষ রাউন্ডে ম্যাক বিকল্পগুলিতে আমার শেষ রাউন্ডে প্রথম 3 টি ছায়া ছিলাম। আমি প্রায় কাছাকাছি এই সময় লিপস্টিক্স পৃষ্ঠের আরো মনোযোগ পরিশোধ করছি – কোন লুম্ট, glazes বা mattes। আমি মূলত amplified cremes, creamcheens পাশাপাশি satins উপর মনোযোগ নিবদ্ধ করছি। 5 টি ছায়াগুলির প্রথম সেটটি গ্রীষ্মকালীন সময়ের জন্য রং, পাশাপাশি 5 টি দ্বিতীয় সেটটি বেশি শরৎ শেডগুলি। আমি তালিকাভুক্ত না শেড সুপারিশ করতে সম্পূর্ণ বিনামূল্যে মনে!

আই শ্যাডো বিকল্প

• নরম বাদামী (ম্যাট) – নরম গোল্ডেন পীচি-বাদামী
• পুরাতন (Veluxe পার্ল) – ব্রোঞ্জ সঙ্গে অ্যাশ বাদামী
• কপারিং (Veluxe পার্ল) – কমলা তামা
• Smut (মখমল) – লাল shimmer সঙ্গে নরম কালো

• মল্ট (ম্যাট) – নরম গোলাপী-বেইজ
• Haux (সাটিন) – নরম নরম গোলাপী বাদামী
• ncturnelle (frost) – pinked আপ ক্রোম বেগুনি
• পাম্প (ম্যাট) – Dusky Peacock

আমি খুব অসংখ্য চোখের ছায়া আছে, সম্ভাবনা যে আমি উপরের অনেকের মতো ছায়া থাকব, তবে হ্যাকটি কী, আরো অনেক বেশি মরিয়ম। আবার, যদি আপনি একটি ছায়া আছে যে আপনি বিশ্বাস করতে পারেন যে পাশাপাশি এটি তালিকাভুক্ত না হতে পারে, দয়া করে শেয়ার করুন! আমার পছন্দের ম্যাক Veluxe পার্ল, frosts, পাশাপাশি mattes সম্পন্ন হয়।

আমি এই রবিবার যাওয়ার পরিকল্পনা করছি তাই দয়া করে আমাকে আপনার চিন্তাভাবনা বুঝতে দিন! আপনাকে ধন্যবাদ বলুন!

এই শেয়ার করুন:
শেয়ার করুন

একটি ভাল বন্ধু এই ইমেইল করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Pinterest শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

টুইটারে শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Tumblr শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

Reddit শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

এটার মত:
লোড হচ্ছে ভালো লেগেছে …

সম্পর্কিত

ম্যাক পরামর্শের কাছে ফিরে এসেছে 6 ম্যাক পণ্যগুলি ম্যাকে ফিরে আসার জন্য! তারা সব empties হয় না – তাদের অধিকাংশই মেয়াদ শেষ হয়ে গেছে পণ্য বা পণ্য যা শুধু আমার জন্য কাজ করে নি। আপনার জন্য যারা প্রোগ্রামের সাথে পরিচিত নাও হতে পারে, এটি ম্যাকের সাইটটি কী বলে: যেহেতু আমরা আপনার প্রতিশ্রুতি ভাগ করে নেব …
আগস্ট 20, 2015in “সৌন্দর্য”

বৃহদায়তন puregeou মনে করতে পারে যে এই ব্লগের মূল উদ্দেশ্য মূলত আমার কবজ স্ট্যাশ হ্রাস ছিল। ^^ ‘আমার একটি তিনটি প্রজেক্টেড প্ল্যান ছিল: ক) অনেক বেশি ক্রয় বন্ধ করুন (কোন-ক্রয় / কম-ক্রয়) খ) আমি যা আছে তা ব্যবহার করুন (AKA ট্র্যাশ স্ট্যাশ) C) পণ্যগুলি পরিত্রাণ পেতে যা আমি আর ব্যবহার করি না …
জানুয়ারী 18, 2018in “সৌন্দর্য”

প্রকল্প প্যান 12 সহযোগিতা: শরৎ 2016 এডিশনহ্যাপি শ্রম দিবস! আপনি দীর্ঘ সপ্তাহান্তে উপভোগ করছেন আশা করি! এবং Canuck গ্যাং সঙ্গে আরো একটি তালিকা স্বাগত জানাই! আমরা আবার যখন, আমাদের স্ট্যাশে কিছু কবজ পণ্য এ চিপ করার চেষ্টা করছি। এই সময় আমরা প্যান / খালি চেষ্টা করার জন্য 12 টি পণ্য নির্বাচন করছি। এই দৈর্ঘ্য …
সেপ্টেম্বর 5, 2016in “সৌন্দর্য”

Reblogged: Stashmatters জিনিস giveaway goodies পছন্দসই!

আমার giveaway থেকে কি Gymbagmakeup পেয়েছেন তা পরিদর্শন করুন – তিনি পণ্যগুলি swatched এবং এমনকি তাদের মুখে তাদের কর্মে তাদের দেখায়!

জিম ব্যাগ মেকআপ

সম্প্রতি স্ট্যাশম্যাটার্স থেকে স্ট্যাশি তার ব্লগের এক বছরের বার্ষিকী উদযাপন করার জন্য একটি giveaway অনুষ্ঠিত হয়েছিল এবং আমি জিভিওওয়ে বিজয়ীদের মধ্যে একজন হিসাবে গণনা করার জন্য সৌভাগ্যবান ছিলাম! আপনার এক বছরের বার্ষিকী নেভিগেশন অভিনন্দন! আমি আপনার কাছ থেকে চমৎকার ব্লগ বার্তাগুলির পরের বছর এগিয়ে তাকান!

আমরা ছবি পেতে আগে আপনি stashmatters সম্পর্কে কাব্যিক মোম মোম একটি মুহূর্ত নিতে দিন। এই সত্যই আমার পছন্দের ব্লগগুলির মধ্যে একটি এবং সেইসাথে আমি বলছি না যে স্ট্যাশি তার giveaway Goodies এর সাথেও উদার ছিল। আপনি যদি তার ব্লগটি পড়েন না তবে আপনাকে অবশ্যই সেইসাথে থাকা উচিত এবং আমি আপনাকে অবিলম্বে এটির পরিদর্শন করার কয়েকটি কারণ সরবরাহ করবো:

Stashy শুধু একটি সম্পূর্ণ 365 দিন কোন কিনতে না। ঠিক আছে, একটি পুরো বছর। মূলত সে আমার নায়ক।
আমি দেখেছি সবচেয়ে সংগঠিত ব্লগের মধ্যে একটি আছে। এটি ঐশ্বরিক এবং সেইসাথে হোথিংয়ের পাশাপাশি আবারও অনুপ্রেরণীয়।
Stashmatters যাই হোক না কেন কভার …

মূল দেখুন 1,321 অনেক বেশি শব্দ প্রকাশ করুন

এই শেয়ার করুন:
শেয়ার করুন

একটি ভাল বন্ধু এই ইমেইল করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Pinterest শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

টুইটারে শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Tumblr শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

Reddit শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

এটার মত:
লোড হচ্ছে ভালো লেগেছে …

সম্পর্কিত

Mystyleinsideoute Giveaway লুটপাট! আমি একটি বিজ্ঞপ্তি পেয়েছিলাম যে আমার উপর একটি পার্সেল অপেক্ষা করছে এবং সেইসাথে আমি বুঝতে পেরেছি যে এটি আমার বুঝতে পেরেছে যে এটি ছিল মস্তিষ্কিনসাইডআউটের জিভিওওয়ে থেকে! আমি শুধু তার giveaway পোস্ট অনুযায়ী কার্লি বাইবেল eyeshadow পাশাপাশি হাইলাইটার সমন্বয় আশা ছিল, তবে তিনি অতিরিক্ত অন্তর্ভুক্ত ছিল! : ডি এবং তিনি একটি মিষ্টি লিখেছেন …
এপ্রিল 20, 2016in “সৌন্দর্য”

STASHY এর পছন্দের জিনিসগুলি জিভিওওয়ে চ্যাম্পিয়ন ঘোষণা! এটি 1 লা ফেব্রুয়ারি এবং সেইসাথে নয়, এটি বছরের সংক্ষিপ্ততম মাসের শুরু নয়, তবে একইভাবে আমার giveaway চ্যাম্পিয়ন প্রকাশ করার সময়! পাশাপাশি চ্যাম্পিয়ন হল …. অভিনন্দন চ্যানেল !!! আপনি giveaway মধ্যে সুপরিচিত পণ্য সব জিতেছে। : D আমি তোমার সাথে যোগাযোগ করবো …
ফেব্রুয়ারি 1, 2017in “সৌন্দর্য”

প্রিয় জিনিস Giveaway বিজয় ঘোষণা! এই আপনি কি জন্য অপেক্ষা করা হয়েছে! : D পয়েন্ট সিস্টেমের জটিল ম্যাট্রিক্স ব্যবহার করে Giveaway প্রয়োজনীয়তাগুলির সাথে সমস্ত প্রবেশদ্বারগুলি ট্যাবলেটিং করার পরে, আমরা অবশেষে বিজয়ী! Giveaway বিস্তারিত অনুযায়ী, বিভিন্ন বিজয়ী আছে। নিম্নলিখিত বিজয়ীরা যে সমস্ত পণ্যগুলি বেছে নেওয়া হবে তা পাবে: মেনে চলছে …
ফেব্রুয়ারি 1, 2016in “সৌন্দর্য”

ব্লগার দিন 18: ক্রিসমাস ট্রি মেকআপ

আমি এই এক জন্য kaily দোষারোপ। তিনি এই বিষয়ে এবং শ্যারন উভয় সঙ্গে এসেছিলেন এবং আমি এই ব্যাখ্যা কিভাবে আমাদের যৌথ মাথা scratched। হ্যাক কি ক্রিসমাস ট্রি মেকআপ হয়? তাই আমি Cheater সৃজনশীল কৌশল গ্রহণ করছি এবং একটি সোনার থিম মেকআপ চেহারা করছি, কারণ হেই, কিছু মানুষের একটি সোনার ক্রিসমাস ট্রি আছে, ঠিক আছে:

এই সোনা ও ডায়মন্ড ক্রিসমাস ট্রিটি পাঁচ পাউন্ডের সলিড 18 কে সোনার এবং শীর্ষস্থানে একটি প্ল্যাটিনাম স্টারের 4.52 ক্যারেট ডায়মন্ডের সাথে $ 500 কে মূল্যের ছিল – 2007 সালে এটি অস্তিত্বের (উৎস) সবচেয়ে কার্যকর ক্রিসমাস ট্রি ছিল।

যে আমি পাকানো কিভাবে.

এই চেহারাটির জন্য আমি একটি সোনালী নগ্ন ঠোঁটের সাথে জোড়া একটি ধূমপায়ী এন্টিক সোনার চোখ করবো – এবং অবশ্যই, একটি আয়না মত শাইন জন্য হাইলাইট অনেক!

চোখ কালো ক্রিম ছায়া একটি বেস দিয়ে শুরু এবং ব্রো হাড় এবং অভ্যন্তরীণ কোণে হলুদ শাড়ি হাইলাইট সঙ্গে সোনালী রঙ্গক সঙ্গে শীর্ষস্থানীয়। একটি সোটি কজালের সাথে উপরের এবং নিম্ন ল্যাশ লাইনের লাইনের পানির লাইন, তারপর উপরের ল্যাশ লাইনের উইংড লিনারের জন্য একটি shimmery কালো জেল লিনিয়ার।

আমি কালো উপর সোনার চোখের ছায়া swatch ছিল সত্যিই shimmer এবং রঙের ঝলকানি – বিশেষ করে Illamasqua আকরিক রঙ্গক।

• অ্যালমেই উজ্জ্বল চোখ গোল্ডেন গ্ল্যামে রঙ ক্রিম শ্যাডো (এইগুলি বন্ধ এবং সম্ভবত অ্যালমেয়ের সেরা পণ্যগুলির মধ্যে একটি)
• Sephora জাম্বো মাছ ধরার নৌকা 12HR পরেন কালো # 17
• স্বর্ণের মধ্যে Kryolan চোখের ছায়া কম্প্যাক্ট
• Orre মধ্যে Illamasqua বিশুদ্ধ রঙ্গক
• নিরপেক্ষ প্যালেট থেকে Illamasqua ভিনটেজ চোখের ছায়া
• বুরোজি রানী মনোভাব খল কাজল
• এভিনিউতে ম্যাক ফ্লুইডলাইন (এটি একটি দুর্দান্ত গোল্ড শিম্মারের সাথে একটি কালো জেল লিনিয়ার – দুঃখজনকভাবে এটি লে ছিল)

রঙটি হালকা রাখা হয় এবং ব্লাশ খুব নিরপেক্ষ – গাল, নাক এবং কাপিডের নম উপরে একটি সোনালী হাইলাইটের সাথে শীর্ষস্থানীয়।

• গেরলাইনের অন্তর্বাস ডি পেয়ু ফাউন্ডেশন 02 বেগ ক্লিয়ার
• 10 প্রেমিক এর blush মধ্যে Estee lauder বিশুদ্ধ রঙ blush
• ভেজা এন ওয়াইল্ড রঙ আইকন এসপিএফ 15 ব্রোঞ্জের আপনার ক্যাবানা রিজার্ভ করুন # 743A (এটি কোনও ব্রোঞ্জের নয় বরং একটি অত্যাশ্চর্য সূক্ষ্ম হাইলাইট নয় যা আমি চোখের এলাকা এবং এমনকি সমস্ত পাউডার হিসাবে সেট করতে পছন্দ করি)
• থিয়েলম মেরি-লু মিনাইজার

ঠোঁট নগ্ন কিন্তু সমতল না – একটি shimmery glow জন্য একটি সুবর্ণ গ্লস সঙ্গে শীর্ষস্থানীয়।

• 70২ পিচ গোলাপীতে আন্না সুই নরম ম্যাট লিপ কলম (এটি একটি ঠোঁটের মাছ ধরার নৌকা হিসাবে কাজ করতে পারে)
• বাথ এবং শরীরের কাজ লিপিবদ্ধ বন্য মাদাগাস্কার ভ্যানিলা গোল্ডল লিপ মাখন (সুইচ থেকে দেখানো কঠিন কিন্তু এটি লিপস্টিকের পীচি টোনগুলি নিয়ে এসেছে এবং লিপস্টিকের পীচি টোনগুলি বের করে দেয়)

এই bling-y গোল্ড polishes এক ব্যবহার করে shimmery নখ সঙ্গে চেহারা বন্ধ করুন:

• Illamasqua Swinger.
• আমি oreal কারণ আপনি এটি মূল্যবান
• এটি পায় হিসাবে সোনার হিসাবে essie লাক্স প্রভাব
• SECHE স্পার্কল, ক্লিন, চুম্বন (আমি এই বছরের আমার ক্রিসমাস মানি হিসাবে এই পরা পরিকল্পনা করছি!)
আমি আসলে মালিক স্বর্ণ পেরেক polishes পরিমাণ এ shocked করছি।

এবং এখানে সমাপ্ত glitzy চেহারা – * Ding! ডিং! ডিং! *

একটি ক্রিসমাস ট্রি থ্রেড মেকআপের ব্যাখ্যা করার জন্য ব্লগল্যান্ডের বাকি বাচ্চাদের বাকিগুলি পরীক্ষা করতে ভুলবেন না:
♥ kaily of kaily kaily
Sharon শ্যারন আপিল প্রধান শ্যারন
♥ curly.spring.blossom এর ingrid

এই শেয়ার করুন:
শেয়ার করুন

একটি পাল এ ইমেল করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Pinterest শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

টুইটারে শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)
Tumblr শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

Reddit শেয়ার করতে ক্লিক করুন (নতুন উইন্ডোতে খোলে)

এটার মত:
লোড হচ্ছে ভালো লেগেছে …

সম্পর্কিত

ব্লগমাস 2016: আপিল বে এবং সেফোরা হোল (আমার কাছে উপহার?) আমি এই হাউসকে প্রথমে ক্রিসমাসের উপহার হিসাবে পাস করতে যাচ্ছি কারণ আমি আমার কম-কেনার উপর উজ্জ্বলভাবে প্রতারণা করছি না। : LOL: আমি ২4 শে নভেম্বর আপিল বে আইটেমগুলি কিনেছিলাম এবং অবশেষে 16 ই ডিসেম্বর এ পৌঁছেছিলাম! Sephora Haul Vib Voucher থেকে – Vib Rouge জন্য, …
ডিসেম্বর 21, 2016in “সৌন্দর্য”

ব্লগমাস দিবস 4: স্নো থিমযুক্ত মেকট্রোডডো আরেকটি সমন্বিত ব্লগমাস পোস্ট যেখানে আমরা একটি তুষারময় মেকআপ বর্ণন তৈরি করতে আমাদের মেকআপ সংগ্রহগুলি থেকে আইটেমগুলি টেনে আনছি। আমার কাছে, একটি তুষার থিমযুক্ত মেকআপ 2 টি জিনিস নির্দেশ করে: সাদা এবং চমত্কার! আমি খুব কমই সাদা চোখের ছায়া পরিধান করি কিন্তু আমি ভালোবাসি অন্য লোকেদের দিকে তাকিয়ে, যখন ঘন ঘন ঘন ঘন হয় …
ডিসেম্বর 4, 2015in “সৌন্দর্য”

ব্লগার দিবস 5: বাস্তব বা জাল? বাস্তব বা জাল … ক্রিসমাস গাছ, যে! 😉 কিছু মানুষ রিয়েল ক্রিসমাস ট্রি ভক্তদের diehard হয়। অন্যদের তাই fussed হয় না। উভয় জন্য পেশাদার এবং কনস আছে। আমি বরং নিজেকে মৌলিক … আমার চার্লি বাদামী ক্রিসমাস ট্রি আছে! : পি আমি এটি 15 ডলারের জন্য কয়েক বছর আগে পেয়েছি এবং আমরা করেছি …
ডিসেম্বর 5, 2015in “সাধারণ”