Archives July 2023

Giorgio Armani আপিল পতন 2014 এর সাথে আপনার চোখের উচ্চ beams চালু করুন, ধূসর Eyeshadow প্যালেট

ফেড নিউ জিয়িওজিও আর্মানি পতন 2014 ধূসর Eyeshadow প্যালেট, $ 88 (!)
শব্দটি একটি জিওরিও আরমানি আপিলের কাউন্টারে শুনতে পাচ্ছে না: “কোথায়, ডলারের মেনু কোথায়?”

কারণ সবকিছু দামি! – জিওরিও আরমানির ফেইড থেকে ধূসর পতন 2014 সংগ্রহের এই নতুন $ 88 টি প্যালেটের মতো।

বিজ্ঞাপন

যে অনেক গ্লাভ, Yo।

মসৃণ, মার্জিত কালো প্যাকেজিং ঘর দুটি একেবারে অত্যাশ্চর্য চোখের আলোকী shimmer ছায়া, পাশাপাশি – এক, একটি উষ্ণ, shimmery সুবর্ণ পীচ, এবং অন্য একটি purply taupe-ish ধূসর।

Lids উপর, এই ছায়া buzz lightyear মত, অসীম এবং অতিক্রমের আলো প্রতিফলিত। অবিশ্বাস্যভাবে চকচকে ফিনিস আমার চোখকে বড়, ডো-আইড এবং উজ্জ্বল দেখাচ্ছে, এবং আমি এমন একটি উচ্চারণে আরও বেশি উচ্চারণ করেছি যখন আমি একটি নাটকীয় মাস্কারা, যেমন আমি এখানে আছি, যা আমি এখানে পরছি।

স্কেল জন্য একটি ম্যাক lipglass সঙ্গে
আমি আমার ঠোঁটের উপর Anse soleil মধ্যে nars velvet ঠোঁট পেন্সিল উপর daybreak মধ্যে giorgio armani গাল ফ্যাব্রিক পরা করছি
যখন আমি এই ছায়াগুলি পরিধান করি, তখন তারা কতটা চকচকে এবং shimmery হয়, আমি মনে করি আমি জিনিসগুলি ব্যতীত কিছু ম্যাট পরতে হবে, গভীরতা যুক্ত করতে এবং জিনিসগুলিকে আকর্ষণীয় রাখতে হবে। এই ছবির জন্য, এটি একটি ম্যাট উষ্ণ বাদামী, যা আমি আমার ক্রিজে পরা করছি।

বিজ্ঞাপন

যে ম্যাট ছাড়া, আমি dunno … আমি শুধু shimmer একটু মনে হয়, আপনি জানেন?

মূল্য: $ 88
প্রাপ্যতা: এখন অনলাইন এবং Giorgio Armani আপিল কাউন্টারে উপলব্ধ
মেকআপ এবং আপিল ব্লগ রেটিং: বি + (ouch! যে মূল্য যদিও।)

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন

5 টি জিনিস আমি সাম্প্রতিক প্রেমময়

1. টোসিএ ক্লিওপেট্রা Candela Luxe ($ 54)

এখানে একটি sucker ধরনের! হ্যাঁ, আমি মার্জিত মোমবাতি জন্য একটি sucker, পাশাপাশি এটি bianca এর নির্মাতা টোক্কা থেকে, যা আমার প্রিমিয়ারের সব সময় অনেক আদর্শ পারফিউম। Candela Luxe তাদের সুগন্ধ দ্বারা প্রভাবিত উচ্চ-শেষ মোমবাতি একটি নতুন সংগ্রহ, পাশাপাশি প্রতিটি এক একটি সুন্দর গ্লাস আপনি repurpose করতে পারেন একটি সুন্দর গ্লাস পাওয়া যায়। তারা একইভাবে 60 ঘন্টা (!) জন্য শেড করা হয়েছে।

আমার যা আছে তা হল ক্লিওপেট্রা, যা পরিষ্কার, খাস্তা কুমড়া এবং সেইসাথে বিস্ময়কর আঙ্গুরের অ্যারোমাসের সাথে আমার তাত্ক্ষণিক আশেপাশে ভরাট করে।

বিজ্ঞাপন

আহ … …

2. L’Oréal প্যারিস infellible প্রো শেষ nailcolor ($ 9.99)

এই গতিশীল পেরেক পোলিশ duos টুইন টিপস আছে! এক শেষ একটি স্পন্দনশীল বেস ছায়া আছে, পাশাপাশি অন্য শেষ একটি (খুব হালকা) tinted শীর্ষ কোট আছে। ধারণাটি হল যে আপনি একটি অতিরিক্ত বেস কোট এড়াতে পারেন, সেইসাথে এটির সাথে এটির মধ্যে একটিের সাথে এটির একটি ব্যবহার করুন।

তারা রং একটি পরিসীমা পাওয়া যায় (আমি তাদের ভিডিওতে একটি মহান চুক্তি ব্যবহার করা হয়েছে)। আমি একটি ক্রিমি হালকা নীল ছায়া মূল্যহীন আকাশের পাশাপাশি একটি ক্রিমি Taupe নামে একটি ক্রিমি Taupe নামে পরিচিত, পাশাপাশি সীমাহীন আকাশ আমার উপর খুব দ্রুত (একটি দিনের মধ্যে মত!), যদিও অজানা Taupe এটি প্রায় পাঁচ দিন আগে এটি তৈরি খুব প্রথম চিপগুলি প্রান্তে হাজির হল, যা আমার জন্য দরিদ্র নয়, আমি প্রতিদিন আমার নখের সাথে আমার নখ রাখি।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমি সবসময় একটি মহিলার চেষ্টা করতে যাচ্ছি, যা একটি অন্ধকার লাল বাদামী … আমি অনুমান করছি আমি পতনের মেজাজে আছি!

3. ট্রেডার জো এর খামির gummies ($ 1.99)

Erhmahgosh! একটি অপরিহার্য লেবু খামির গামি আছে!

আমি বিশ্বাস করি যে আমি আলোচনা করেছি যে আমি সর্বোপরি (বিশেষ করে চুন) সোর স্বাদে যাচ্ছি (বিশেষ করে চুন), সেইসাথে আমি আমার কেনার কার্টে এটিকে অন্য দিনে রাখি।

মানুষ, ওহ, মানুষ! – আমি তাই খুশি। তারা সুস্বাদু। তারা ঘামিয়ার পাশাপাশি দৃঢ় (furmier? Lol! Lol!) রুটিন সোর্স gummies তুলনায় … তারা একইভাবে আমার দাঁত খারাপ / আরো, যা আদর্শ নয়, তবে আমি অবহেলা করতে পারেন যে তাদের পক্ষে এত সুস্বাদু হওয়ার কারণে আমি অবহেলা করতে পারি।

স্বাদে লেবু, আঠালো (yum), চুন এবং সেইসাথে tangerine, পাশাপাশি তারা বিট “টি” বা “জে” আকারে।

আমি ট্রেডার জো এর আমার পরবর্তী ট্রিপ একটি আরো ব্যাগ পেয়ে হবে।

4. টাকো নাইট

আমার বন্ধু, যদি আপনি করতে পারেন, একটি লোককে বিয়ে করুন যিনি আপনাকে বোমা করতে পারবেন- @ এসএস টাকোস।

আমি এক রাতে তাদের পছন্দ করতাম, তবে আমি তাদের তৈরি করতে চাই না, সেইসাথে এল হাব কর্মকাণ্ডে আছি! আমি ঠিক বুঝতে পারছি না যে আমরা কীভাবে আমাদের সাথে আমাদের সংযোগে এতক্ষণ তৈরি করেছি তা বোঝা যায় যে এই লোকটি কিছু টাকো তৈরি করতে পারে।

ভালো লেগেছে, তিনি সত্যিই অন্য কিছু রান্না করতে পারবেন না, সাধারণভাবে, কয়েকটি ডিশের ব্যতীত যা তাকে তার ব্যাচেলর দিনগুলিতে (ভাজা পনির, স্ক্যাম্বলেড ডিমের পাশাপাশি টোস্ট, শুয়োরের পাশাপাশি মটরশুটি স্যান্ডউইচ, সেই ধরনের জিনিসটি ), তাই আমি সবসময় আমাদের সঠিকভাবে খাওয়ানোর জন্য তার উপর নির্ভর করি না, তবে তিনি যে কয়েকটি তৈরি করতে পারেন তা তিনি সত্যিই ভাল করে তুলতে পারেন।

এবং ঐ জিনিস এক tacos হয়।

এই সপ্তাহে আমরা একটি টাকো মঙ্গলবার পাশাপাশি একটি টাকো বুধবার ছিলাম, কারণ টাকো এত বড় ছিল যে আমি সারিতে তাদের দুই রাতের চেয়ে বেশি পছন্দ করেছি। তারা বেশ মৌলিক – diced tomatoes, শিকড়যুক্ত iceberg লেটুস, গ্রাউন্ড গরুর মাংস (বা গ্রাউন্ড veggie-burger), কাটা cheddar পনির, পূর্ণ-চর্বিযুক্ত খামির ক্রিম, diced কালো জলপাই পাশাপাশি crispy ভুট্টা টাকো শেলস ট্রেডার জো এর থেকে crispy কর্ণ টাকো শেল – তবে দাইয়ামম! খুব ভাল.

5. MOSSIMO MB টার্গেট থেকে মুদ্রিত স্টোরেজ ট্যাঙ্ক শীর্ষ ($ 22.99)

হ্যালো, নতুন পছন্দসই শীর্ষ!

আমি এটা সত্যিই এটা তুলনায় pricier দেখায় বিশ্বাস করি। আমি টার্গেট এ পাজামাসের জন্য কেনার সময় এটি আবিষ্কার করেছি, পাশাপাশি এটি এত আরাধ্য ছিল যে আমি আমার কার্টে এটিকে অনিচ্ছুকভাবে ফেলে দিয়েছি।

খনি এখানে দেখানো এক চেয়ে একটু ভিন্ন। এটা কঠিন কালো (আমি স্টেশনে শেষটি পেয়েছি!), তবে আমি বিশ্বাস করি এই মুদ্রিত এক খুব আরাধ্য।

আমি neckline পাশাপাশি কাঁধের চারপাশে রূপরেখা পছন্দ করি, সেইসাথে এটি কিভাবে এটি untidy বা baggy খুঁজছেন ছাড়া torso চারপাশে drapes। উপাদান একইভাবে wrinkles একটি ভর হচ্ছে শেষ পর্যন্ত ভাল আপ ঝুলিতে।

আমি skinnies বা leggings, পাশাপাশি বড় স্টাড কানের দুল বা hoops পাশাপাশি একটি ব্রেসলেট সঙ্গে এটি ব্যবহার করতে চান।

বিজ্ঞাপন

তোমার কী অবস্থা? আপনি সম্প্রতি প্রেমময় হয়েছে 5 জিনিস কি কি?

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

Unsung মেকআপ হিরোস: টম ফোর্ডের খারাপ @ এসএস, বাজেট-বস্টিং $ 44 ব্রো স্কটপটর

এসপ্রেসোতে টম ফোর্ড ব্রোবার ভাস্কর্য পরিধান ও পরা
বিশ্বের মানুষ … তুমি শুধু বুঝতে পারছ না! সকালে, আমি জেগে উঠার পর ভাল, আমি সবেটিকে আমার বিছানা থেকে আট ফুট থেকে বের করে আনতে পারব না। “একটি সকালে ব্যক্তি না” আমার সাথে শুধু একটি আকর্ষণীয় ফ্রেজ নয়। এটি একটি অফিসিয়াল বর্ণনাকারী, যেমন মহিলা, 39, 5’1 “, মিথুন, সকালের ব্যক্তি নয়।

আমি আমার মুখের উপর কিছু পানি স্প্ল্যাশ করেছি এবং আমার কফি ছিলাম, ব্রাউজের ভেতরে ভর্তি মত সূক্ষ্ম মেকআপ ম্যানুভার্সগুলি সাধারণত অসম্ভব, কিন্তু টম ফোর্ডের ব্রো স্কটপ্টার আমাকে একটি লড়াইয়ের সুযোগ দেয়।

বিজ্ঞাপন

আমি সফলভাবে আমার ভ্রুটি পূরণ করতে এবং আমার সিস্টেমে কফি ড্রপ ছাড়া জ্যাকড-আপ বারগুলিতে পুরোপুরি আঁকা খিলান তৈরি করেছি (তাই আমরা একটি zombie এর চেয়ে খারাপ পেশী নিয়ন্ত্রণ সম্পর্কে কথা বলছি)। এই $ 44 মেকআপ অলৌকিক ঘটনা ত্রুটিহীন, পূর্ণ, প্রাকৃতিক-খুঁজছেন ব্রাউজগুলি সরবরাহ করে এবং আমি এটি ছাড়া বাঁচতে পারিনি।

আচ্ছা … আমি পারতাম, কিন্তু তুমি জানো। জীবন rougher হতে হবে, মানুষ।

একটি অনেক পছন্দ, ভাল-পরা টম ফোর্ড এস্প্রেসো মধ্যে ভাস্কর্য ভাস্কর্য
অবশ্যই, টম ফোর্ড সৌন্দর্য সম্পর্কে এখানে জিনিস: এটি তাই। Freaking। ব্যয়বহুল। আমি মনে করি যে তার পণ্যগুলি সম্পূর্ণরূপে বিন্দুতে না থাকলে, আমি তাদের মূল্যকে ন্যায্যতা দিতে পারছি না।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমি বলতে চাচ্ছি, কোন ব্রোইন পেন্সিলে স্যানে ব্যক্তি 44 ডলার ছাড়িয়ে যায় ??

উত্তর: যে কেউ আগে টমের পণ্যগুলির চেষ্টা করে, কারণ সে যখন এটির অধিকার পায় তখন তরুণ ছেলেটি সত্যিই এটি পায়, সত্যিই সেরা (বিন্দুতে কেস)।

আমার জন্য সবচেয়ে ব্রো পেন্সিলগুলি জন ফিলিপ সাকা মার্চের তুলনায় সামান্য কম উত্তেজনাপূর্ণ, কিন্তু আমি মনে করি টমের ব্রো স্কটপটর মহাকাব্য।

মহাকাব্য।

তাই যখন আমি আমার দুটি কার্টে (দ্য ছায়া আমি পরিধান এস্প্রেসো নামে পরিচিত) তে দুইটি রাখি তখন আমার একটি আউট-অফ-শরীরের অভিজ্ঞতা ছিল এবং বুঝতে পেরেছিল যে সাবটটটল ট্যাক্সের আগে $ 88 ছিল। আমি শপথ করি, আমি আমার শরীরের বাইরে ভাসিয়েছি এবং ধীরে ধীরে নিজেকে দেখেছি “কিনুন” বোতামটি ক্লিক করুন, যখন আমার অভ্যন্তরীণ মনোনিবেশ বললো, “পবিত্র ইঙ্গিত বিষ্ঠা।”

Brow Sculptor শুধু leaps এবং আমার জন্য আমি কখনও আগে ব্যবহৃত, আমি আগে কখনও ব্যবহৃত হয়েছে, আমি আগে কখনও ব্যবহৃত হয়েছে, হোল্লাস, বেনিফিট বা Anastasia দ্বারা, এবং আমি মনে করি টেক্সচারের কারণে এটি সব।

ব্রো ভাস্কর কম ক্রিমি, পাউডার ধরণের, অন্যান্য ব্রো পেন্সিলের তুলনায় বাস্তবিকভাবে শুষ্ক মনে হয়, যা সব খারাপ জিনিস হিসাবে বিবেচিত হতে পারে, কিন্তু এই ক্ষেত্রে তারা হয় না। Stifer ফর্মুলা একটি ভালুক আলিঙ্গন মধ্যে ব্রো চুল এবং ত্বক grabs এবং যেতে দেওয়া, তাদের জায়গায় লক করা যাক না। সত্যিই, আমি 12-14 ঘন্টার জন্য আমার brows মধ্যে এই পেন্সিল পরতে পারেন, এবং আকৃতি অক্ষত থাকে এবং পুরো সময় তাজা দেখায়।

ওটা ধরো, রাউল!

দীর্ঘ-চলমান unsung হিরোস সিরিজ Bodacious কবজ ব্র্যান্ড বিভিন্ন থেকে আমার প্রিয় স্থায়ী সংগ্রহ পণ্য কিছু বৈশিষ্ট্য।

যেহেতু সূত্রটি ওয়াটারপ্রুফ বা ঘাম-প্রমাণ নয়, তবে অবশেষে এটি যদি আমি সাঁতার কাটতে বা ডাবল ডিজিটগুলিতে চলতে থাকি তবে এটি হ্রাস পাবে, এটি ধীরে ধীরে এবং সুন্দরভাবে fades, এখনও যারা ফিজি li’l caterpillars প্রদান করে কাঠামো তারা প্রয়োজন।

ব্রো ভাস্কর্য ব্যবহার করা মহিমান্বিতভাবে সহজ। কারণ রঙ্গকগুলির স্তরটি বেশ সম্পূর্ণ নয়, আমি অচেনাভাবে আমার ব্রাউজগুলি অতিক্রম করার বিষয়ে চিন্তা করতে হবে না … যদি এটি জ্ঞান করে।

কখনও কখনও creamier সঙ্গে, অনেক বেশি গভীরভাবে pigmented ব্রো পেন্সিল, আমি অজানাভাবে খুব বেশি প্রযোজ্য এবং আমার ব্রাউজ ছেড়ে অতিরিক্ত ব্লক এবং kinda জাল খুঁজছেন। তারপর তাদের নিচে টেনে লাগে সময় আছে। কিন্তু ব্রো ভাস্কর্যের সাথে, আমি কোনও সংশোধন না করেই এক পাসে এটি সম্পন্ন করতে পারি।

এটি চারটি শেডে আসে – স্বর্ণকেশী, টুপে, বাদামী এবং এসপ্রেসো – যা স্থায়ী লাইনে পাওয়া যায়। আপনি এখন তাদের খুঁজে পেতে পারেন, জীবন পরিবর্তন করতে এবং টম ফোর্ড কাউন্টারে এবং অনলাইনে বাজেট-সচেতন হৃদয় ভঙ্গ করতে পারেন।

বিজ্ঞাপন

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

পুনশ্চ. Pleased হম্প দিন।

ট্যাবের সাথে রবিবার রবিবার, মেকআপ এবং কবজ ব্লগ মাসকট, ভোল। 312

নতুন ফ্যাশনেবল দেরী মাছ ধরার নৌকা / মাস্কারা ডুও জন্য ট্যাব
আন্তর্জাতিকভাবে প্রশংসিত কিটি সুপারমোডেল, মিডিয়া মোগুল এবং ফেলাইন স্টাইল আইকনটি ২007 সালে বিড়াল মডেলিং দৃশ্যের উপর বিড়ালটিকে মেকআপ এবং কবজ ব্লগের পৃষ্ঠাগুলিতে ছড়িয়ে পড়ে। তারপর, ট্যাবগুলি একমাত্র এবং একমাত্র সত্য, প্লাস-আকারের কিটি সুপারমোডেলের সাথে বিজিতে চলে গেছে। অন্যদের অনুকরণ, কিন্তু ট্যাব সর্বোচ্চ reigns। তার বিশাল, অসাধারণ পোর্টফোলিও 700 এরও বেশি কটি মডেলিংয়ের কাজ কেবল তার ঘের দ্বারা overshadowed হয়।

আপনি জানেন, এটি নিউইয়র্ক ফ্যাশন সপ্তাহ, তাই ট্যাব অতিরিক্ত ব্যস্ত হয়েছে।

এবং অতিরিক্ত fussy।

বিজ্ঞাপন

এই সকালে শোনার আগে, আমরা তার প্রিয় বুরিটো যুগ্ম-তে গিয়েছিলাম – ব্রুকলিনের প্রাচীরের একটি লুকানো গর্তটি কেবলমাত্র সবচেয়ে আড়ম্বরপূর্ণ খাবার সম্পর্কে জানে। সত্যি, আমি এমনকি আপনার সাথে নাম বা ঠিকানা ভাগ করতে পারছি না কারণ এটি গোপন (ট্যাবগুলি ভয় পায় যে এটি YELP এ উঠবে, এবং তারপরে খুব শীঘ্রই স্থানটি সাঁতার কাটবে)।

সুতরাং, স্থানে, ট্যাবগুলি একটি বিড়াল burrito ক্রয় এবং আসলে burrito মেয়ে snapped। “মেষ!” আমি জানি গুয়াকামোল অতিরিক্ত! তারপর তিনি তার মুখ দিয়ে তার burrito বাছাই এবং ঝড় আউট।

Purr স্বাভাবিক, আমি তার impolite আচরণের জন্য ক্ষমাপ্রার্থী ছিল; আমি বিল পরিশোধ এবং একটি উদার টিপ অন্তর্ভুক্ত।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

Yup, যে আমার কাজ – যে বিড়ালের messes পরে পরিষ্কার আপ।

ফ্যাশন সপ্তাহের টানটি আসলেই তাকে পেয়ে যাচ্ছে … আসলে, গতকাল, আমি আমার হোটেলের রুমে একটি জিলিয়ান মাইকেলস ডিভিডিতে কাজ করছিলাম, ট্যাবগুলি আমার ফর্ম সম্পর্কে অভিযোগ করে এবং আমার ফর্ম সম্পর্কে অভিযোগ শুরু করেছে!

দৃশ্যত, তিনি এখন ব্যক্তিগত প্রশিক্ষক হয়ে পড়ছেন, যেমন তার অন্যান্য প্রচেষ্টার যথেষ্ট ছিল না। এটির সাথে সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্ষতিগ্রস্থের নতুন বিড়াল সংস্করণে তার সাথে শেষ হওয়ার কিছু থাকতে পারে।

একটি হোস্ট হিসাবে, একটি প্রতিযোগী না।

আমি সৎভাবে জানি না যে বিড়ালটি এতগুলি প্রকল্পের জন্য শক্তি পায় না। আমি বলতে চাচ্ছি, শুধু এই সপ্তাহে থেকে তার কটি মডেলিং কাজগুলো দেখি …

নতুন উচ্চ কভারেজ কিটি গোপনকারীর জন্য ট্যাব

বিজ্ঞাপন

নতুন Feline ফিটনেস কুকি জন্য ট্যাব

নতুন Tabby ডাইনামিক্স রোবোটিক্স সহকারী জন্য ট্যাব

নতুন ক্যানিন এবং বিড়াল contouring quint জন্য ট্যাব
আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

Unsung মেকআপ হিরোস: Vintage মধ্যে Hourglass Femme Rouge লিপস্টিক মধ্যে Vintage

Vintage ($ 30) মধ্যে Hourglass দ্বারা Femme Rouge লিপস্টিক পরা, একটি unsung মেকআপ নায়ক দ্বারা!
বিদ্বেষপূর্ণভাবে, আমার প্রিয় লিপস্টিক (এই সপ্তাহে) একটি ঐতিহ্যগত ধারণা একটি আধুনিক মোড়। এটি মদ বলা হয়, এবং আমি এটি একটি প্রথাগত নগ্ন লিপস্টিক একটি আধুনিক টুইস্ট হিসাবে মনে করি।

আমি সেই ধারণাটিকে ভালোবাসি, ঠোঁটের ধারণা যা সামান্য সমৃদ্ধ, এবং আপনার প্রাকৃতিক ঠোঁটের রঙের চেয়ে কয়েকটি ছায়াছবি গাঢ়।

বিজ্ঞাপন

টম ফোর্ডের কল্পিত নতুন ধনী, রোজি বাদামী ঠোঁটের রঙটি সেই একই ভিবের কিছু আছে।

পুরো ধারণাটি যখন আমি মনে করি তখন আমার মাথার মধ্যে আমি যা ছবিটি দেখি তার থেকে আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলাদা আলিঙ্গন।

বার্বি ঠোঁট, তাই কথা বলতে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমি গত সপ্তাহের জন্য আমার লিপস্টিক সংগ্রহে খনন করছিলাম যখন আমি এই পুরানো বন্ধুর চরিত্রগুলি পুনরায় আবিষ্কার করি যখন আমি এই পুরানো বন্ধুর চরিত্রগুলি পুনরায় আবিষ্কার করি – ভিনটেজ (30 ডলার), হেরগ্লাস femme Rouge লিপস্টিক লাইনের একটি ছায়া এবং আমার অসংযত মেকআপ নায়কদের মধ্যে একটি ছায়া।

Vintage মধ্যে ঘন্টা গ্লাস Femme Rouge লিপস্টিক, $ 30

আমি প্রথমে মদ বছর আগে প্রেমে পড়েছিলাম, এবং আমি সময়মত আবার আবার প্রেমের মধ্যে ফিরে পড়া। এবং আবার. এটি এমন এক ছায়াগুলির মধ্যে যে যখন আপনি আপনার ঠোঁটে এটিকে কিছুক্ষণের জন্য দূরে থাকার পরে রাখেন, তখন আপনি কেমন আছেন, “হাহ। কেন আমি এই পরা বন্ধ? এটা এত চমৎকার! ”

এটা কি সুন্দর না? যে গভীর গোলাপী রঙ এবং যে শয়ন? গাঢ় নগ্ন ঠোঁটের জন্য নিখুঁত হচ্ছে সম্পর্কে কথা বলুন।

টম ফোর্ডের অবহিতা (হা! আমি নিজেকে হাসি।) এর বিপরীতে, এটি কম বাদামী এবং আরো গোলাপ, তাই সামগ্রিক প্রভাবটি সামান্য নরম এবং বন্ধুত্বপূর্ণ। আমি মনে করি Negligee একটি সামান্য edgier হয়।

দীর্ঘ-চলমান unsung হিরোস সিরিজ Bodacious সৌন্দর্য ব্র্যান্ডের বিভিন্ন থেকে আমার প্রিয় স্থায়ী সংগ্রহ পণ্য কিছু বৈশিষ্ট্য।

আমি মদ সম্পর্কে ভালোবাসি আরেকটি জিনিস এটি প্রযোজ্য উপায়। এটা প্রায় মত আমি একটি ইংরেজি muffin বাদামি করছি …

আপনি জানেন কিভাবে ইংরেজী muffins আছে যে nooks এবং crannies যে সব জ্যাম বা মাখন (mmm … মাখন) সঙ্গে ভরাট করা হয়? আচ্ছা, ভিনটেজটি এমন কিছু করে যা আমি যখন আমার এখনও ফ্লাকি ঠোঁটে এটি প্রয়োগ করি … আমি এখানে আবার যেতে পারব না কারণ আমি এটি সম্পর্কে শুনানির ক্লান্ত হয়ে পড়েছি, LOL!

মেকআপ বিজ্ঞানের জাদু মাধ্যমে, যারা শুষ্ক, ragged প্যাচ আউট মদ irons, velvety, seamless চামড়া মধ্যে রূপান্তরিত। আমি মনে করি এটা এমনকি আমার ঠোঁট একটু plumper চেহারা তোলে।

অথবা সম্ভবত যে শুধু ইচ্ছাকৃত চিন্তা।

যাই হোক, এটা আমার জন্য কাজ করে।

এবং তারপর ভিনটেজ fades উপায় আছে … 4-5 ঘন্টা অবশ্যই, আমার নীচের ঠোঁটের উপর যারা ফ্যান্কি হোয়াইট লাইনের পিছনে ছেড়ে না দিয়ে আমার উল্লম্ব ঠোঁটের লাইনগুলিতে বসার বাইরে এটি ধীরে ধীরে এবং সমানভাবে ছাড়াই। এটি শুধু, সুন্দরভাবে, একটি প্রিমা ballerina একটি প্রিম্ম ballerina মত পর্যায়ে বাকি।

আহ, মদ … তাই কৃতজ্ঞ আমরা একে অপরকে খুঁজে পেয়েছি!

আপনি যদি তার charms অভিজ্ঞতা করতে চান, ভিনটেজ ($ 30) এখন Atoglass কাউন্টারে, Sephora স্টোর এবং অনলাইনে পাওয়া যায়।

বিজ্ঞাপন

এবং যদি আপনি এটি দেখেন যে আপনি প্রতিটি শেষ ড্রপ ব্যবহার করতে যথেষ্ট ভালোবাসেন (ম্যাজিক 8 বলটি বলে, “সাইন পয়েন্ট পয়েন্ট”), সেই টিউবটি সংরক্ষণ করুন এবং ২4 ডলারের জন্য একটি লিপস্টিক রিফিল বুলেট দখল করুন।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন

Chosungah 22 Dong Gong Minn Brow Maker: এটি একটি ব্রো

অতীত থেকে স্বতঃস্ফূর্ত স্ব-প্রতিকৃতি গল্প … আমার অসম্মান ভ্রু, হা!
কিছু কারণে, আমি সবসময় একটি লাজুক ভ্রু ছিল। তার সম্পর্কে অতিরিক্ত প্যাচী বা ভয়ঙ্কর কিছুই নেই … কিন্তু তিনি সবসময় অন্যের চেয়ে কম সুদর্শন ছিলেন। এটি আমার একটি ছোট quirk ছিল, এবং এটি এমনকি আমার স্ব-পোর্ট্রেট এবং অন্যদের জন্য প্রতিকৃতি নিজেই উপস্থাপন। একটি মুখ শুধু “বাস্তব” বলে মনে হয় না যদি না যে ভ্রুগুলি স্বতন্ত্রভাবে ভিন্ন ছিল।

কিন্তু তারপর 2015 ঘটেছে, এবং আমি অনুভব করলাম আমার ভ্রুগুলি Instagram- স্তরের মেকআপ ঘটছে না। আমি আমার প্রথম দম্পতি ভ্রু পণ্য কিনেছিলাম এবং হালকা পণ্যগুলি ব্যবহার করেছি যা আমি ভেবেছিলাম আমি চলে যেতে পারি। আমার একমাত্র অভিপ্রায়টি আমার পুরু চুলের মধ্য দিয়ে জ্বলছে যে কুমারী ত্বক এবং আপনার চোখের পল্লিতে জ্বলছে। কিছুক্ষণের জন্য, এটি একটি চমৎকার, প্রাকৃতিক চেহারা ছিল, তবে এর শেষের দিকের প্রভাবগুলি সম্পূর্ণরূপে চলে গেছে।

বিজ্ঞাপন

যে পর্যন্ত আমি Chosungah 22 dong Gong Minn Brow Maker (0.33 ounces জন্য $ 22) চেষ্টা করা হয়।

Chosungah সম্পর্কে 22.

কোরিয়ায় প্রথম বড় পেশাগত মেকআপ শিল্পী হিসাবে, চসাঙ্গা কে-সৌন্দর্যের যুগে উত্থিত হন। ২5 বছর ধরে, তার ব্রেকথ্রু ব্র্যান্ডটি এমন পণ্য সরবরাহ করেছে যা একটি টুইস্টের সাথে আসে, যা বিশ্বজুড়ে বিশ্বজুড়ে প্লে এবং স্ব-অভিব্যক্তি হিসাবে মেকআপ উপভোগ করতে দেয়। ”

-সফোরা

যখন তারা প্রথমে ব্যবহার করার জন্য একটু চতুর, তখন ব্রো প্রস্তুতকারীরা শেখার বক্ররেখার মূল্যবান কিছু আশ্চর্যজনক ফলাফল দেয়। এটি একটি দীর্ঘ দীর্ঘস্থায়ী পণ্য যা অবশ্যই দিনের শেষে অবশ্যই সরানো দরকার।

Chosungah 22 দং গং মিন ব্রো মেকার। তারা আরাধ্য হাইলাইটার মত চেহারা!
প্রথমত, প্যাকেজিং খুব বুদ্ধিমান এবং quirky হয়। তারা Chubby হাইলাইটার মত চেহারা! আপনি আরো কি জন্য জিজ্ঞাসা করতে পারে!?

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

Chosungah কালো বাদামী এবং ধূসর-বাদামী মধ্যে brow নির্মম

“হাইলাইটার” ক্যাপটি অর্ধ-স্পঞ্জ, অর্ধ-ভাঁজ সংকোচনের প্রকাশের জন্য বন্ধ করে দেয় এবং আপনি উপরের মুখ থেকে দেখতে পারেন, এটি শুরুতে একটু নোংরা পেতে পারে।

এখানে সমস্ত রাস্তাঘাট ছাড়া আপনি স্বর্গকে ব্রাউজ করার জন্য কয়েকটি টিপস রয়েছে:

চুল বৃদ্ধির দিক থেকে আপনার brows মাধ্যমে swiping দ্বারা চুল প্রস্তুত করুন।

স্পঞ্জ মার্কার টিপ ব্যবহার করে, ছোট্ট স্ট্রোকগুলির সাথে প্রান্তে যাওয়ার আগে প্রথম অন্ধতম এলাকায় পূরণ করুন।

আপনার ব্রাউজের মাধ্যমে সোয়াইপ করতে শুরু করুন দ্রুত তাড়াতাড়ি তরলটি ছড়িয়ে দেওয়ার জন্য এই সময়টি আরও ভারী। জেল খুব পাতলা হলে, এটি দ্রুত শুকিয়ে যাবে।

বলুন, “বিদায়, ফেলিকিয়া!” জরিমানা লাইন, পাশাপাশি “হ্যালো, টকটকে!” স্বাভাবিকভাবেই আইটি প্রসাধনী স্বাভাবিকভাবেই বেশ কয়েকটি yeshadow trios

তিনটি তিনটি প্রসাধনী স্বাভাবিকভাবেই eyeshadow trios ($ 24 প্রতিটি)
আমি যখন আমার জীবনের নির্দিষ্ট উপাদানগুলি নিয়ে উদ্বিগ্ন, নতুন বন্ধু তৈরি করা, নতুন খাবারগুলি চেষ্টা করে নতুন খাবার চেষ্টা, নতুন খাবারের চেষ্টা করছে, নতুন বিড়ালগুলি তৈরি করা, নতুন বিড়ালগুলি তৈরি করা, নতুন বিড়ালগুলি তৈরি করা, নতুন বিড়ালগুলি তৈরি করার জন্য আমি পছন্দ করি

কিন্তু আমি আনন্দের সাথে আমার ঢাকনা উপর দেখাচ্ছে যে সূক্ষ্ম লাইন বন্ধ যে দরজা বন্ধ হবে।

বিজ্ঞাপন

আমি চিনতে পারি যে এজিং সেই মালবাহী ট্রেনগুলির মধ্যে একটি যা সত্যিই বন্ধ করা যাবে না (বা বিনিময়), তাই আমি এটির সাথে সন্ত্রস্ত হতে পারি (যা আমি বেশিরভাগই)। একটি উপায়ে, এটি সর্বোত্তম লাইনের জন্য সেরা, অনেক ক্ষমাশীল eyeshadows, পাশাপাশি এখানে একটি সম্ভাব্য প্রতিদ্বন্দ্বী খুঁজে পেতে একটি সুযোগ: $ 24 স্বাভাবিকভাবেই এটি প্রসাধনী দ্বারা।

ছয়টি তিনটি প্রসাধনী স্বাভাবিকভাবেই বেশ eyeshadow trios ($ 24 প্রতিটি)

গুঁড়া Eyeshadow Trios নতুন কিছুই নয়, তবে এইগুলি হাইড্রোলাইজড কোলাজেন, এসিই, ইকো-বন্ধুত্বপূর্ণ চা পাশাপাশি অ্যান্টিঅক্সিডেন্ট ভিটামিন এ, সি, পাশাপাশি ইটিও, পাশাপাশি জরিমানা লাইনের পাশাপাশি জরিমানা লাইনের পাশাপাশি একটি বিট কম লক্ষণীয় করে তোলে । তারা একইভাবে তালক-মুক্ত, সেইসাথে তালক সেই চোখেরশাদ কাঠের এক যা সূক্ষ্ম লাইনগুলিকে স্থায়ী করে তুলতে পারে।

আইটি প্রসাধনী স্বাভাবিকভাবেই বেশ সুন্দরভাবে বেশ সুন্দরভাবে বেশ কয়েকটি ম্যাট লাক্স আমার চোখে
আমি ঠিক কতটা মসৃণ এবং স্বাভাবিক পছন্দ করি যে স্বাভাবিকভাবেই আমার ঢাকনা উপর দেখে, সেইসাথে তারা আমার সূক্ষ্ম লাইনের চারপাশে তাদের দূরত্ব রাখে বলে মনে হয়। তারা একইভাবে দীর্ঘ-দীর্ঘস্থায়ী (আমার জন্য সারা দিন) মিশ্রিত করা সহজ।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

এবং যেহেতু তারা মাঝারিভাবে pigmented হয়, তবে খুব কমই pigmented না, আমি আমার চোখ সংজ্ঞায়িত করার জন্য তাদের সঙ্গে মিশ্রন একটি টন করতে হবে না, যা মহান। এটি তাদের প্রিমো দৈনিক eyeshadows তৈরি করে, যেমন আপনি আপনার মেকআপ ব্যাগে আপনার মেকআপ ব্যাগে ফেলে দিতে পারেন, বা যদি আপনার পরে পরিকল্পনা থাকে তবে ফিটনেস সেন্টারের জন্য। অথবা, আপনি কিছুটা পালিশ পাশাপাশি উপস্থাপনযোগ্য দেখতে চান এমন কোনও ধরনের সময়।

আমি তাদের সাথে একমাত্র বিশাল সমস্যা হলাম যে তারা জিএইচ ড্রামাটির চ্যাম্পিয়ন নয়, ‘কারণ আপনি যদি পূর্ণ হ্যালো মেয়েটি যেতে চান তবে হ্যালো, হাওয়াই, আপনাকে আপনার সংগ্রহ থেকে আরও বেশি তীব্র চোখেরশাদে কাজ করতে হবে, কারণ এই সত্যিই মাঝারি কভারেজ অতিক্রম না।

এটা প্রসাধনী স্বাভাবিকভাবেই বেশ ধোঁয়া বেশ eyeshadow trio
এটা স্বাভাবিকভাবেই বেশ সুন্দর pearl luxe স্বাভাবিকভাবেই বেশ eyeshadow trio স্বাভাবিকভাবেই
এটা প্রাকৃতিকভাবে বেশ কয়েকটি matte lucke মধ্যে স্বাভাবিকভাবেই বেশ eyeshadow trio
এটা প্রাকৃতিকভাবে বেশ কয়েকটি matte lucke মধ্যে স্বাভাবিকভাবেই বেশ eyeshadow trio
এটা স্বাভাবিকভাবেই বেশ সুন্দর pearl luxe স্বাভাবিকভাবেই বেশ eyeshadow trio স্বাভাবিকভাবেই
এটা প্রসাধনী স্বাভাবিকভাবেই বেশ ধোঁয়া বেশ eyeshadow trio

বিজ্ঞাপন

তাদের ছয়টি এখন ইন্টারনেটে পাশাপাশি আইটি প্রসাধনী কাউন্টারে রয়েছে এবং এটির প্রসাধনী দীর্ঘমেয়াদী লাইনের মধ্যে উল্টা (কিছু কঠোরভাবে ম্যাটস, কিছু পার্ল শেষের সাথে সাথে, পাশাপাশি অন্যদের সাথে একটি সমন্বয় রয়েছে মুক্তা পাশাপাশি mattes), পাশাপাশি তাদের সব lids এবং ল্যাশ লাইনের জন্য মহান শেড আছে – বাদামী, taupes, pinks, beiges পাশাপাশি purples মত।

মূল্য: $ 24 প্রতিটি
প্রাপ্যতা: স্থায়ী, পাশাপাশি ইন্টারনেটে পাশাপাশি এটির পাশাপাশি এটি প্রসাধনী কাউন্টারে পাশাপাশি উল্টা হিসাবে দেওয়া হয়েছে
মেকআপ পাশাপাশি কবজ ব্লগ রেটিং: বি + / A-

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

মেকআপ পাশাপাশি কবজ ব্লগ সোমবার পোল, ভোল। 341

আপনি হতাশ হতে পারেন, “তাই এই সোমবারের পোলের জিনিসটি কি টর্নেশন এ!?”

আচ্ছা, এটি সঠিকভাবে একটি পোল নয়। এটি একটি ক্রমাগত বিকাশের আরো অনেক বেশি (devolving?), কিছুটা র্যান্ডম তালিকা আমি গত সাত বছরের জন্য প্রতি সোমবার সকালে দর্শকদের কাছে বেরিয়ে আসছি। (এটি আপনার মস্তিষ্কের জন্য একটি kickstart মত।) আমি সবসময় আপনার উত্তরগুলি পড়তে পেরে আনন্দিত, পাশাপাশি আমি আশা করি আপনি খনি পড়তে আনন্দিত।

আপনি কি কখনও একটি নবজাতক থেকে মিছরি গ্রহণ করেছেন?
একটি airplane গণনা উপর গাম না ?? যেহেতু আমি মনে রাখতে পারি যে, আমি মনে রাখতে পারি – একটি বিমানের উপর কেউ আমাকে গামের একটি লাঠি সরবরাহ করে, সেইসাথে আমি আংশিকভাবে নম্র হতে পেরেছিলাম, যেহেতু আমি চিত্রিত হব, যদি আমি সঠিকভাবে আটকে পড়ব পাঁচ ঘন্টার জন্য একই ব্যক্তি, আমি তাদের সাথে মহান হতে চাই, আপনি জানেন? প্লাস – পাশাপাশি আমি স্বীকার করি যে এটি আমার অত্যন্ত শেষবিচারের দিন – যদি sh * টি কোনও প্লেনে ফ্যানটিকে হিট করে তবে আপনি অনেক ভাল বিশ্বাস করেন যে আমি একটি সহযোগীকে চাই।

সুতরাং, দীর্ঘ গল্প সংক্ষিপ্ত – হ্যাঁ, আমি অপরিচিতদের কাছ থেকে মিছরি নিয়েছি।

দুঃখিত, মা! আমি বুঝি তুমি আমাকে বলেছিলে না …

আপনার জল লাইন আস্তরণের আপনি freak আউট?
নাহ, না সত্যিই … কিন্তু আমি বিশ্বাস করি যেহেতু আমি পরিচিতিগুলি পরিধান করেছি, তাই আমি আমার চোখের পল্লী গ্রিলে সমস্ত বস্তু থাকার জন্য ব্যবহার করছি।

আমি যদিও পরিচিতি পরেন না …

একটি মহানগর কিংবদন্তী যে আপনাকে একটি বাচ্চা হিসাবে ভীত?
ওহ, প্রভু – রক্তাক্ত মরিয়ম আমার কাছ থেকে বিষ্ঠা ভীত!

মনে রাখবেন যে, যদি আপনি একটি অন্ধকার স্থান এবং সেইসাথে “রক্তাক্ত মেরি” বর্ণিত একটি আয়না মধ্যে তাকান, একটি ভদ্রমহিলার ভূত আপনার কাছে পরবর্তীতে প্রদর্শিত হবে বলে আশা করা হয়েছিল?

কিছু কারণে ঘুমের উদযাপনের সব জনপ্রিয় ছিল … কিন্তু আমি সবসময় চেষ্টা করার জন্য ভয় পেয়েছিলাম! সেইসাথে যখন একটি আরো নারী এটি করতে হবে, আমি বাড়ির একটি ভিন্ন স্থান থেকে পালিয়ে যাব এবং সেইসাথে প্রভুর প্রার্থনা পড়তে শুরু করি, লল!

হ্যাঁ, আমি সেই শিশু ছিলাম …

এমনকি এই বছর ছাড়াও, আমি এখনও এই গল্প থেকে shivers পেতে!

আপনি সম্প্রতি অনেক রান্না করা হয়েছে?
শিশু মেয়ে থেকে এত সাম্প্রতিক না। আমি গর্ভাবস্থার প্রথম কয়েক মাস ধরে সত্যিই এটি পছন্দ করি নি। আমি ব্রেকফাস্ট আইটেমগুলি বেছে নেওয়ার ব্যতীত সমস্ত খাদ্য স্টাফগুলি ঘৃণা করি … কিন্তু আমি এটির উপর আছি এবং এটি আবার বেশি খেতে শুরু করেছিলাম, যা বোঝায় যে আমি রান্না করার মধ্যে ফিরে যাচ্ছি (এছাড়াও, এটি কেবলমাত্র অনেকগুলি হিমায়িত খেতে পারে তারা তাদের সীমা আঘাত আগে waffles)।

এল হাব জন্য ধার্মিকতা ধন্যবাদ। রান্নাঘরের কাছাকাছি কোথাও যেতে অস্বীকার করার সময় তিনি আমাদের উভয়কে খাওয়ানোর জন্য তার সেরা ছিল।

আপনি কি বুঝতে পেরেছিলেন এমন কিছু?
আমি বুঝতে পেরেছি যে আমাকে পরিপূর্ণতা অর্জন করতে হয়েছিল। এটি সাধারণত এটি একটি দুর্দান্ত জিনিস হিসাবে উল্লেখ করা হয়, তবে এটি সাধারণত নয়। এটি আমার পদ্ধতিতে আমার সারা জীবন জুড়ে অনেক বার অর্জিত হয়েছে এবং পাশাপাশি আমি স্বীকার করার চেয়ে অনেক বেশি পদ্ধতিতে আমাকে ধরে রেখেছি।

আমি বুঝতে পেরেছি যে এটি কেবলমাত্র একটি নির্দিষ্ট সময়সূচীর ভিত্তিতে পাশাপাশি একটি নির্দিষ্ট সময়সূচিতে এগিয়ে যাওয়ার পাশাপাশি একটি নির্দিষ্ট সময়সীমা দ্বারা, এমনকি যদি কাজটি আপনার মাথার মধ্যে নিখুঁত নয় তবেও এটি একটি নির্দিষ্ট সময়সূচীর উপর।

বিজ্ঞাপন

তোমার পালা. শুধু আপনার উত্তরের সাথে একটি মন্তব্যের মধ্যে উদ্বেগ মেনে চলার পাশাপাশি কপি করুন। আমি পড়তে এগিয়ে তাকান!

1. আপনি কি কখনও একজন নবজাতক থেকে মিছরি নিয়েছেন?
2. আপনার জল লাইন আস্তরণের আপনি freak আউট?
3. একটি মহানগর কিংবদন্তী যে আপনাকে একটি বাচ্চা হিসাবে ভীত?
4. আপনি সম্প্রতি অনেক রান্না করা হয়েছে?
5. আপনি কি বুঝতে পেরেছিলেন এমন কিছু?

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

শুভ সকাল, বিস্ময়কর মেয়ে! কীবোর্ডের সূর্য-চকচকে উত্তর ক্যালিফোর্নিয়ার সাইড থেকে হাই। আমি এখানে ইকো-বন্ধুত্বপূর্ণ চা (অবশ্যই ডিকাফ, অবশ্যই) একটি উষ্ণ কাপ পেয়েছি, পাশাপাশি রুম জুড়ে থেকে আমাকে তত্ত্বাবধানে একটি ট্যাববি, তাই এটি একটি চমৎকার সকালে হয়েছে।

আমি মনে করি, পাশাপাশি আমি বিশ্বাস করি যে এটি ইকো-বন্ধুত্বপূর্ণ মসৃণতার সাথে শেষ করতে পারে আমার একটু আগে ছিল। মাঝামাঝি সময়ে আমার প্রথম এক ছিল (veggies এবং আমি মধ্য জুন কারণ আমি mortal শত্রু হয়েছে)। চমত্কার কি একটি বিট তরল eco-friendlies করতে পারেন …

বিজ্ঞাপন

আমি আপনার সোমবার ভাল যাচ্ছে আশা করি।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

মেকআপ এবং সৌন্দর্য ব্লগ সোমবার পোল, ভোল। 357

The makeup and beauty blog Monday Poll for January 26, 2015
আপনি হতাশ হতে পারে, “তাই এই সোমবার পোল জিনিস যাই হোক না কেন টর্নেশন কি!?”

আচ্ছা, এটা ঠিক একটি পোল নয়। এটি একটি ক্রমাগত বিকাশের আরো বেশি (devolving?), কিছুটা র্যান্ডম তালিকা আমি গত সাত বছর ধরে প্রতি সোমবার সকালে পাঠকদের কাছে বেরিয়ে এসেছি। (এটি আপনার মস্তিষ্কের জন্য একটি kickstart মত।) আমি সবসময় মন্তব্যে আপনার উত্তর পড়ার উপভোগ করেছি, এবং আমি আশা করি আপনি আমার পড়া উপভোগ করেন।

What’s the most unusual thing in your handbag right now?
Several bags of organic Throat coat tea.

And I’m not just talking about two bags. I’m talking about seven or eight, and I have no idea why they’re in there or how they got there.

They’re all Throat Coat, too, which is weird.

Oh, and there’s also a pair of dirty underwear…

Wait! let me explain (I assure you, there’s a completely logical explanation).

It’s because yesterday I put on a pair of skinny jeans that I’d worn earlier in the week. (Whatever, I didn’t want to wash ’em. Don’t judge.) So I put them on, and we were in a hurry because we were going to Cheesecake factory for lunch, so I’m like, doop-da-doo, I’ll just put on these skinny jeans…

We left the house, drove about 20 minutes to the restaurant, and then we sat down at our table at Cheesecake Factory, I put my napkin down, my hands in my lap, and I felt a weird lump in my left thigh…

Yeah, it was the underwear I’d previously worn with those jeans.

Has that ever happened to anyone else? যে কেউ??

What qualities have you been looking for in your lip products lately (moisturizing, long wearing, etc.)?
It’s winter here in the U.S., and even though it doesn’t get too cold where I live in northern California, my lips get super dry, so anything I wear this time of year has to be very moisturizing and very comfortable. another big plus for me is build-ability and whether I can build the product up if I feel like wearing something bright or sheer it down if I want to wear it like a stain.

What’s a food you’ve come across that you absolutely, positively could not eat?
In local Hawaii-style parlance, it’s called tako poke. It’s a kind of octopus salad, and El Hub loves the stuff. He will eat it from dawn till dusk, but I can’t… I mean, I tried to once, and I came very close to almost getting it in my mouth, but then I saw the little tentacles — uh! I couldn’t do it.

Reading or hearing spoilers before you watch a movie, see a show or read a book?
No spoilers please. I would rather not know what I’m getting into, but my friend Cindy, for her it’s not a big deal.

Now, if I happen to accidentally read a spoiler, it doesn’t completely irritate me, but I try my best to not know what’s going to happen. I like to be surprised.

What was the last beauty product you touched before filling out today’s Monday Poll?
I think it was deodorant.

It was deodorant, because I just finished running, and I couldn’t even stand the scent of myself, so I put on some deodorant.

বিজ্ঞাপন

তোমার পালা. শুধু আপনার উত্তরগুলির সাথে একটি মন্তব্যে নিম্নলিখিত প্রশ্নগুলি কপি এবং পেস্ট করুন। আমি পড়ার জন্য উন্মুখ!

1. What’s the most unusual thing in your handbag right now?
2. What qualities have you been looking for in your lip products lately (moisturizing, long wearing, etc.)?
3. What’s a food you’ve come across that you absolutely, positively could not eat?
4. reading or hearing spoilers before you watch a movie, see a show or read a book?
5. What was the last beauty product you touched before filling out today’s Monday Poll?

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

ওহে, বন্ধু আমার! দীর্ঘশ্বাস. It’s Monday, but that doesn’t mean we have to be all stressed out about it. My goal this week is to be a mirror…

I’ve been thinking about this a lot. let me kind of explain — whatever you project outward will reflect back at you, so this week I want to have calm and joyful energy, so that Tabs will hopefully reflect calm and joyful energy right back at me (I doubt this will happen).

বিজ্ঞাপন

Here’s to having a wonderful week! I hope something cool happens to you today.

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন

Sephora থেকে $ 50 ইন্টেন্ট কার্ড জয় 7 উপায়! (সোমবার শেষ হয়)

বৃদ্ধি এবং উজ্জ্বল, সকালের মহিমা। এটা ভোরের ফাটল!

এল হাব এবং আমি কয়েকদিন ধরে পরিবারকে পরীক্ষা করার জন্য কয়েক দিনের জন্য দূরে সরে গেলাম, তাই রেডিং থেকে শুভেচ্ছা! – মার্কিন যুক্তরাষ্ট্রে দ্বিতীয় Sunniest শহর, এবং রবিবার সেতু এর বাড়িতে।

বিজ্ঞাপন

ট্যাবগুলি এমবিবি সদর দফতরে দুর্গটি ধরে রাখে এবং (অবশ্যই) তার পিটিসটারের চারপাশে।

অন্যান্য খবর, কফি। আপনি এখন পর্যন্ত আপনার ছিল? আমরা এখানে আমার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীতে আছি, এবং আমি একমাত্র জাগ্রত (এটি মাত্র 7. এ।), তাই আমি ভাবছি … আমি কি নিজেকে কফি তৈরি করতে চাই, নাকি অন্য কারো জন্য অপেক্ষা করবো?

হুম …

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

হ্যাঁ, এইগুলি আমি দৈনিক ভিত্তিতে তৈরি করেছি এমন ভয়ঙ্কর গুরুত্বের সিদ্ধান্ত, lol!

আজ একটি ভয়ঙ্কর দিন আছে, আমার বন্ধু, আপনি যা করছেন, এবং giveaway সৌভাগ্য কামনা করছি। শীঘ্রই তোমার সাথে কথা হবে.

এক (1) সেফোরা ইফিফ্ট কার্ডটি $ 50 সম্বলিত ইমেলের মাধ্যমে বিজয়ী (ইন্টারন্যাশনাল পাঠক, আপনি পরিবর্তে PayPal দ্বারা প্রেরিত $ 50 পেতে পছন্দ করতে পারেন)।

নিচে RaffleCopter উইজেট ব্যবহার করে লিখুন।

ইউএস এবং আন্তর্জাতিক পাঠকদের জন্য খোলা।

আপনি 18 বা তার বেশি বয়সী হতে হবে (অথবা অন্যথায় আপনার স্থানীয় আইনগুলির উপর ভিত্তি করে একজন প্রাপ্তবয়স্ক)।

আপনার মন্তব্যটি সম্পর্কে কিছু হতে পারে, তবে আপনি যদি আটকে থাকেন তবে এখানে কিছু ধারনা রয়েছে:

আপনি কি কখনও আফ্রিকায় হয়েছে?

আপনি যদি আপনার জীবনের বাকি জীবনের জন্য শুধুমাত্র একটি অ-eyeshadow প্যালেট থাকতে পারে, এটা কি হবে?

সেরা শপিং সেন্টার / মল আপনি কখনও দেখা করেছি?

বাক্যটি শেষ করুন, “আমি কখনো ______ এর চেষ্টা করা উচিত ছিল না।”

আপনি যদি আপনার সঙ্গী / উল্লেখযোগ্য অন্যান্য পোশাক পরিধান করেন তবে আপনি তাদের কী পরিধান করবেন?

আপনি এই বছর এতদূর তৈরি করেছেন সেরা মেকআপ ক্রয় কি?

আপনি বিজয়ী আপনার সম্ভাবনা boost করার জন্য সাতটি উপায় পর্যন্ত প্রবেশ করতে পারেন।

সোমবার, ২২ সেপ্টেম্বর, ২014 এ সোমবার সকাল 11:59 টা (প্রশান্ত মহাসাগরীয়) জিভিওওয়ে শেষ হয়।

সম্পূর্ণ শর্তাবলী উইজেটে পাওয়া যায়।

বিজ্ঞাপন

একটি RaffleCopter Giveaway.

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন