Archives May 2023

আপনি buxom শক্তিশালী এবং আকর্ষণীয় জেল লিপস্টিক সম্পর্কে কি বুঝতে পারি? অনুসন্ধান মাইন্ড জানতে চায় …

শক্তিশালী এবং সেক্সি … মনে হচ্ছে ক্যাবোমের নামে তাদের নতুন লিপস্টিক নামকরণ করা হয়েছে।

হ্যাঁ, “সাহসী” পাশাপাশি “সেক্সি” দুটি শব্দ যা এই মুহুর্তে আমাকে ব্যাখ্যা করে না। আমার l’l বাস্কেটবল, পাশাপাশি যথেষ্ট ঘুমের পাশাপাশি যথেষ্ট পরিমাণে ঘুমানোর মতো খুব বেশি ক্লান্তিকর (lol!) খুব বেশি ক্লান্ত হয়ে পড়েছে, তবে সম্ভবত যদি আমি buxom শক্তিশালী এবং আকর্ষণীয় লিপস্টিক ($ 22) পরতে থাকি তবে কয়েকটি তার শক্তিশালী পাশাপাশি আকর্ষণীয় শক্তি আমার উপর বন্ধ ঘষা হবে।

বিজ্ঞাপন

হতে পারে…

আমি সেফোরাতে অন্যদিনের মধ্যেই বেঁধে গেলাম। আমি নিজেকে বিভ্রান্ত করতে গিয়েছিলাম / আমার ব্যাটারিগুলি রিচার্জ করতে গিয়েছিলাম যা তিন ঘন্টা সময় নিয়েছে এবং তিনটি (চার?) সুই পোকেস অন্তর্ভুক্ত ছিল। এই জিনিসটির জন্য এটি ছিল তিন ঘণ্টা গ্লুকোজ স্ক্রীনিং বলা হয় যদি আপনার গর্ভাবস্থা ডায়াবেটিস থাকে, যা – ওয়াহ! – আমি আশা করি আমার নেই, কারণ আমি carbs এবং চিনি তাই অনেক পছন্দ।

আমি এখনও ফলাফল অপেক্ষা করছি …

যে কোনটি, পরীক্ষার পর, আমাকে সুচ ট্রমা মুছে ফেলার পাশাপাশি মেকআপের দিকে তাকাতে হবে, তাই আমি সেফোরাতে যাচ্ছিলাম, যা আমি এই খুঁজে পেয়েছিলাম …

আপনি আগে তাদের ব্যবহার করেছেন? আমি শব্দ তারা শব্দ পছন্দ। তারা জেল লিপস্টিক্স, যা অনেক পরিস্থিতিতে একটি খুব লাইটওয়েট সূত্র বোঝায়, সেইসাথে এইগুলি হল, প্রকৃতপক্ষে লাইটওয়েট হিসাবে বিল করা হয়েছে।

তারা ম্যাটের পাশাপাশি সাটিনের পাশাপাশি সত্যিকারের বেশ কয়েকটি রঙে পাওয়া যায়। আমি লাল, corals, purple, pinks পাশাপাশি কয়েক nudes দেখেছি।

বিজ্ঞাপন

আমি খুবই আগ্রহী! আপনি আগে তাদের ব্যবহার করেছেন, আমাকে জানাতে।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

আমার সাথে নতুন এবং আমার কাছে নতুন: টম ফোর্ড মেটালিক মিনল আইটি সংজ্ঞায়িত পেন্সিল

টম ফোর্ড আইটি মেটাল মিনিতে পেন্সিল সংজ্ঞায়িত করুন ($ 36)
সুদর্শন পাশাপাশি আমার নতুন

আমার unsung হিরো সিরিজের বিপরীতে, যা আমি দীর্ঘমেয়াদী সংগ্রহের পণ্যগুলি বুঝতে পেরেছি এবং সেইসাথে দীর্ঘ সময় পছন্দ করেছি, সুষ্ঠু এবং আমার নতুন সিরিজ সিরিজের দীর্ঘমেয়াদী সংগ্রহ পণ্যগুলি দেখায় যা আমার রাডারের অধীনে কিছুদিনের জন্য স্লিপ করে। তারপর আমি তাদের খুঁজে পেয়েছিলাম! – সেইসাথে আমি বিশ্বাস করি তারা বিশ্বাস করে যে তারা আমার কাছে নতুন।

উত্তর, আমার বন্ধু, হ্যাঁ হবে। এক হাজার বার হ্যাঁ!

যদি কর্মক্ষমতা শিল্পীদের একটি রোভিং ব্যান্ড আমাকে ডাউনটাউন নোভাতোতে পাশাপাশি জিজ্ঞেস করলো, “আমাদের অজুহাত, মিস করবেন [হ্যাঁ, তারা ‘মিস”]? আপনি যদি মেল্টেড টম ফোর্ড ধাতব মেটালিক মিনলিক মিনলিক eyeliner এর এই ধারকটিকে আপনার পুরো শরীরকে মাথা থেকে পায়ের আঙ্গুলের সুন্দর ব্রোঞ্জের মত সুন্দর কোটের মতো ঢেকে ফেলতে চান তবে আপনি কি মনে করবেন? ” আমি হ্যাঁ বলতে চাই, যদিও এটি পরিষ্কার করা কঠিন হবে, ‘কারণ এটি কল্পিত চেহারা হবে।

বিজ্ঞাপন

টম ফোর্ড আই মেটাল মিন মধ্যে পেন্সিল সংজ্ঞায়িত
আমি এই eyeliner সম্পর্কে রাষ্ট্র আছে “আমার স্বপ্ন আউট পেতে; আমার গাড়ী মধ্যে পেতে! – সেইসাথে আপনি যখন এটিতে থাকবেন তখন আমাকে একটি ব্যাকআপ ধরে রাখুন, Yo! ” ধাতব mink নিম্ন ল্যাশ লাইন বরাবর smudged তাই কমনীয় দেখায়, বিশেষ করে আপনার lids উপর reddish browns বা purplyly বাদামী eyeshadows সঙ্গে।

এটি একটি shimmery গোল্ডেন bronzed বাদামী চোখের পেন্সিল যা বেগুনি একটি ছোটখাট সারাংশ সঙ্গে যে কিছু সময় যখন আসে, পাশাপাশি এটি আপনার নিকটতম জিনিস আমি বেকার fabled cabrerera liner আবিষ্কার করেছি। যদিও এটি একটি সুনির্দিষ্ট ডুপে নয়, এটি একটি টিকার-টেপ প্যারেডের পাশাপাশি নগ্ন শিশু ফেরেশতাগুলির একটি জোড়া হের্পস খেলতে যথেষ্ট কাছাকাছি।

আমার নিম্ন ল্যাশ লাইন উপর টম ফোর্ড ধাতব mink পরা

খুব দরিদ্র লুসকুমারের এই আনন্দদায়ক লাঠি $ 36, তবে এটি টম থেকে, তাই এটি অস্বাভাবিক নয়। সৌভাগ্যক্রমে, অন্তত, এটি একটি পেন্সিল শার্পেনার অন্তর্ভুক্ত করে, যদি এটি কোনও ধরণের সান্ত্বনা থাকে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

টম ফোর্ড আই মেটাল মিন মধ্যে পেন্সিল সংজ্ঞায়িত
রঙ kicks @SS, সূত্রটি সিল্কি নরম মনে করে, সেইসাথে এটি স্মুজকে সহজ। প্লাস, এটা আমার চোখ জ্বালাতন করে না, যা এখন একটি অলৌকিক কাজ আদর্শের কিছুই নয়, কারণ এটি আমার এলার্জিগুলিকে ট্রিগার করে।

জেমের পাশাপাশি হোলোগ্রাম থেকে জেরিকাকে উদ্ধৃত করতে, “শোটটাইম, সিনার্জি!” আমার নিম্ন ল্যাশ লাইনের উপর ধাতব মিনকটি অবিলম্বে অনেক বেশি লাক্স দেখায়। এটা ব্যয়বহুল দেখায়, তবে আমি এটি 36 ডলারের জন্য অনুমান করি।

অনেক বেশি আবিষ্কার করতে বা মেটালিক মিনক আপ বন্ধ করার জন্য, টম ফোর্ডের কাউন্টার বা tomford.com এর মধ্যে একটিতে মাথা।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন

পুনশ্চ. বাহ, হ্যালোইন পরের সপ্তাহে ?? আমি সাধারণত আমার পরিচ্ছদ সব এখন দ্বারা figured আছে, তবে আমি এই বছর আমার পা টেনে আনা হয়েছে।

এটা না যে আমি বাহ-হুম্বগ হ্যালোইন গ্রিঞ্চ মোডে বা কিছু কিছু করছি, যেহেতু আমি আমার সম্প্রদায়ের চারপাশে হ্যালোইন ডিজাইন খনন করছি এবং আমার হাঁটতে কালো বিড়ালের জন্য নজর রেখেছি (এটি সব পরে তাদের সময় চকমক করার সময় )। প্লাস, আরে – মিছরি।

বিজ্ঞাপন

কিন্তু আমি সম্পূর্ণরূপে হ্যালোইন আত্মা অনুভব করছি না। আমি বুঝতে পারছি না যেহেতু আমি আমার পোশাকটি খুঁজে বের করতে পারছি না, অথবা যদি আমার মনে হয় আমার মনের উপর অন্য কিছু আছে (গর্ভাবস্থা অনেক?), তবে আমি চেষ্টা করছি … আমি নিশ্চিত কিছু।

তোমার আছে? আপনি এই বছর পোষাক হয়?

আমি একটি দাঁত পরী সম্পর্কে বিশ্বাস করছি, তাই আমি বাল্ক টুথব্রাশের সন্ধান করার জন্য ডলারের দোকানটি পরিদর্শন করতে পারি। অথবা আমি ট্রেসি ফ্লিক হিসাবে গাউন আপ হতে পারে, ঠিক কিভাবে Reese witherspoon আমার কথিত doppleganger হয়, LOL!

The MAC wash and dry Collection Veluxe Pearlfusion shadow Trios pledge to Make laundry Days and Lids Lovelier

The MAC wash and dry Collection Veluxe Pearlfusion shadow Trios ($27.50)
Hey, bubbles. just in case you were trying to find makeup to wear to the laundromat…

BOOM! MAC wash and Dry.

বিজ্ঞাপন

Some bits and bobs from the MAC wash and dry Collection
Yes, domestic divas, a freaking laundromat serves as the backdrop for MAC’s new summer collection, wash and Dry.

As a woman who has probably spent around one third of her adult life hanging out in laundromats (I didn’t have a washer/dryer until I moved into this condo), I feel qualified to say that this is by far the schmexy-est laundromat of them all.

First, you don’t have worry about running out of quarters, or about somebody stealing your cat t-shirts and stretchy pants out of the dryer, or about that creepy dude lurking in the corner who you suspect intends to flash you. None of those are issues at this facility. In fact, the odds of that man using to touch up your eye makeup are far greater than the odds of him exposing his manly bits.

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

This collection is so much a lot more fun than washing and folding clothes.

It’s a pretty substantial one, too, with four steamy lipsticks (one word: BRIGHTS), four glosses, a couple of blushes, two nail polishes and a bad-@ss highlighting powder (stay tuned for that review) — oh, and bronzers, of course, because it’s not a legit MAC summer launch without a guest appearance by refined Golden, obvs.

For eyes, there are a enormous number of brow products, a few liners, a waterproof mascara and three eyeshadow trios, which leads me to this…

Wearing the MAC wash and dry Collection Veluxe Pearlfusion shadow Trio in permanent Press
I’m wearing permanent Press, one of the $27.50 Veluxe Pearlfusion shadow Trios from the collection, in this toasty brown, smokey cat eye today, and I had absolutely no trouble blending it, thanks to the silky — nearly creamy — Veluxe Pearlfusion formula. It’s incredibly lightweight, so melding the colors into each other doesn’t require a lot of effort with a blending brush.

MAC wash and dry Collection Veluxe Pearlfusion shadow Trio in permanent Press
MAC wash and dry Collection Veluxe Pearlfusion shadow Trio in green Clean
MAC wash and dry Collection Veluxe Pearlfusion shadow Trio in warm Wash
You can wear them dry, like I’ve done here, for a dreamy metallic shine, or apply them with a wet brush for a lot more of a goddess-emerging-from-the-surf (or the laundry soap suds, in this case) foil-like shine. Either way, they last from 7-8 hours on my combination lids when applied atop primer.

MAC wash and dry Collection Veluxe Pearlfusion shadow Trios: notes on the individual trios…

Permanent Press: When it pertains to everyday eye makeup, I gravitate toward neutrals a lot of the time, so this trio of beige, neutral brownish bronze and black infused with golden pearl sits at the top of my laundry list.

It’s just so flexible! You can smoke it out for an intense look, or do a quick wash of color on your lids with it if you’re in a hurry (10-minute makeup, yo!). Or, do something sort of in the middle, like a smokey cat eye. I think this trio is the most workable of the three in terms of color temp, and the skin tones that could rock it, because of how neutral its neutrals are.

They’re pretty darned neutral. Not too warm, nor cool, so it must work well for a lot of everyone.

MAC wash and dry Collection Veluxe Pearlfusion shadow Trio in permanent Press
Warm Wash: The copper in the center of this trio is so sparkly that I make grabby hands whenever I see it. too bad its just SO chunky. I think a fingertip or a brush saturated with MAC fix + might be the best tools to use for this one, and I’d steer clear of fluffy brushes, because they’re liable to throw warm wash powder particles all over the place.

MAC wash and dry Collection Veluxe Pearlfusion shadow Trio in warm Wash
Green Clean: Dat khaki tho!!! wet or dry, it’s the business. There’s an undercurrent of gold in it that really makes it pop on a tan.

ওহ! — you know what would be pretty? Doing either the light pale green, or the lime green, lightly buffed on the lids with khaki cat eye liner.

Note to self: make that happen, ASAP.

MAC wash and dry Collection Veluxe Pearlfusion shadow Trio in green Clean
One last thing — if you like to apply your foundation first, I suggest holding a tissue under your lash line when you apply and blend these Veluxe Pearlfusions to catch any wayward falling shadow, because I normally experience a little fallout with them, especially the darker colors.

Wearing MAC wash and dry Collection Veluxe Pearlfusion shadow Trio in permanent Press
Look for Pearlfusion-powered suds and laundry-themed adventure when these Veluxe Pearlfusions arrive for a limited time with the rest of the MAC wash and dry collectioএন অনলাইন 14 মে, এবং ম্যাক স্টোর এবং কাউন্টারে 21 মে।

বিজ্ঞাপন

এখন (UGH), আসুন কিছু লন্ড্রি করি।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন

জেনুইন বা Wannabe Biker Babes: বেয়ার ট্র্যাপ Harly Mid-Calf বুট

আপনি, অথবা আপনি জানেন কেউ, একটি মোটর সাইকেল ট্রিপ? আমার বেশ কয়েকটি Biker Babe ভাল বন্ধু আছে – যেমন, বৈধ মোটরসাইকেল রাইডিং মেয়েদের নিজস্ব হগস, হেলমেটের পাশাপাশি অন্যান্য accoutrements সঙ্গে – পাশাপাশি তারা, এই $ 89 বেয়ার ফাঁদ harly মধ্য-বাছুর বুট সঙ্গে একসঙ্গে, সম্ভবত সবচেয়ে নিকটতম আমি কখনও মোটর সাইকেল চালানোর পেতে হবে।

মেয়ে, আমি একটি উচ্চ গতির দুই-চাকাযুক্ত মোটরসাইকেলের গাড়িতে থাকি না (অথবা একটি চাকাযুক্ত গাড়িটি কোনও ধরণের গতিতে চলছে)। আমিও ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে চলছি।

বিজ্ঞাপন

তাই আমি মোটর বাইকগুলি করি না … কিন্তু আমি বাইকার বুট করি, পাশাপাশি আমি এই জোড়াটি পছন্দ করি কারণ তারা গলিত চকোলেটের মত দেখাচ্ছে …

Yum!

তারা শুধু মাঝারি বাছুরের দিকে আঘাত করে, তাই যদি আপনি এমআইআই এর মতো ছোট্ট দিকে থাকেন তবে তারা পুরো-ফিক্ট। পাশাপাশি উচ্চ নয়, ভাল হিসাবে না।

তারা আমার পায়ের উপর স্বর্গীয় মনে করার পর থেকে আমি খুব বেশি ফাঁদ খুঁজে পেয়েছি। আমি তাদের সব সময়ে ভাঙ্গা ছাড়া বক্স থেকে সরাসরি তাদের পরতে পারেন।

বিজ্ঞাপন

এই harlys সূর্যাস্ত অনলাইন মধ্যে ridden হয়েছে বলে মনে হচ্ছে … তাই আপনি যদি তাদের যাত্রায় নিতে চান, আপনার আঞ্চলিক DSW বা Macy এর উপর মাথা।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

কারেন

Dior summertime 2015 Contraste horizon (556) 5 Couleurs Eyeshadow Palette: A standard summertime Eye combination With a twist

Dior summertime 2015 restricted edition 5 Couleurs Eyeshadow combination in 556 Contraste horizon ($62)
I see torrents of teal, bunches of brown, congeries of gold as well as a deluge of Dior on the horizon!

The new $62 Dior summertime 2015 restricted edition 5 Couleurs Eyeshadow combination in 556 Contraste Horizon, one of two restricted edition powder eyeshadow palettes in the just recently released Dior summertime 2015 tie dye Collection, is offered now on the internet as well as at Dior counters, where it patiently awaits makeup enthusiasts intending to take it home.

বিজ্ঞাপন

Dior Contraste horizon consists of a shimmery medium warm brown, a shimmery deep teal, a shimmery warm yellow gold, a shimmery mint as well as an iridescent pale violet, as well as yes, it’s $62.

YIKES!

Dior is a high-end brand, after all, as well as with their prices, it seems they aren’t terrified to show it.

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

Swatches of the Dior 5 Couleurs summertime 2015 Eyeshadow combination in 556 Contraste horizon (for skin tone reference, I wear Diorskin nude Air Serum in 040)
This is what I’d phone call a standard summertime eye palette…with a twist. If you online for traditional summertime eye colors, you may freak out over the shimmery gold, brown as well as teal shades in this palette.

Granted, the whole brown/teal/gold combo concept isn’t precisely revolutionary — I mean, it’s no Ryan Gosling body pillow — however since Dior is freaking Dior, these shadows do whatever they’re meant to do, as well as they do it well.

Take the teal, brown as well as gold eyeshadows in this eye look I’m wearing. Seriously, it only took one layer with these to reach maximum color. The extremely pigmented powders are downright indulgent, as well as yay! — no fallout. Plus, an eight-hour wear time.

Wearing the Dior 5 Couleurs summertime 2015 Eyeshadow combination in 556 Contraste horizon on my eyes

There’s a great possibility you’ve seen most, if not all, of these summer time colors before (I understand I have), however before you flip your ponytail as well as shout, “Pass!” this combination has trick powers, particularly the shimmery, mossy mint eco-friendly in the upper left as well as the iridescent pale violet in the center.

They seem type of random in there, don’t they? however they make overall sense as you begin to play. You can layer them on top of, or mix them together with, the gold, teal or brown to produce different effects!

It’s a fun, neat method to experiment, as well as with these colors it’s by design. Here, I added a layer of the mint on top of the teal by pressing it into the center of my lids with a finger. You can’t truly see much when I look directly on, however when I look down or blink, a flash of mint eco-friendly comes with with the teal.

Wearing Dior 5 Couleurs summertime 2015 Eyeshadow combination in 556 Contraste horizon on my eyes
I absolutely geek out over eyeshadows that play with light. It’s type of my thing.

I desire I might show you what I see what I see these moving in the light, since I understand that these swatches look type of basic. however I vow to you, when you see them on blinking lids in genuine life, the colors are much a lot more dynamic as well as interesting.

বিজ্ঞাপন

Contraste horizon has the makings of a true artist’s combination — one that’s created for play!

PRICE: $62
AVAILABILITY: restricted edition, offered now at Dior counters as well as online
MAKEUP as well as appeal blog RATING: B+ (beautiful as well as fantastic, however likewise rather expensive)

Your friendly community appeal addict,

কারেন

NARS ম্যাট / শরৎ সংমিশ্রণ ২015 এর জন্য নতুন NARS ম্যাট / SHIMMER EYESHADOW সংমিশ্রণ ($ 65) ব্যবহার করে একটি দ্রুত ফলো-আপ

অস্বস্তিকর phrasing এর ইতিহাসের আজকের পর্বের মধ্যে …

মেকআপের পাশাপাশি টেহ কিটহস সম্পর্কে কথা বলার পর ডাইনারে কিমকে সন্তুষ্ট করলেন। “যদি আপনার প্রতিটি সময়ের জন্য একটি fluffy বিড়াল ছিল, আমি একটি eyeshadow সমন্বয় জন্য চেয়েছিলেন, যা কয়েক mattes অন্তর্ভুক্ত ছিল,” Karen exclaxs, “আপনি একটি পূর্ণাঙ্গ CCL হিসাবে যোগ্যতা অর্জন করতে যথেষ্ট বিড়াল আছে!”

বিজ্ঞাপন

হাঃ হাঃ হাঃ! হ্যাঁ, আমার কোন ধারণা নেই যা আমি বলছি …

Mattes নতুন $ 65 NARS ম্যাট / SHIMMER প্যালেট সম্পর্কে এত stoked পেয়েছিলাম। আটটি পাউডারের ছায়া চারটি ম্যাটস, পাশাপাশি অন্য চারটি shimmers হয়।

NARS ম্যাট / SHIMMER EYESHADOW প্যালেট

গত কয়েক দিনের মধ্যে সংমিশ্রণের সাথে এক-এক-এক উচ্চ মানের সময় খরচ করার পরে (গত রাতে আমি আমাদের বার্ষিকী উপলক্ষে এল হাবের সাথে ডিনারে ডিনারে যাচ্ছি!), আমি এটি সম্পর্কে বেড়াতে আছি …

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

একদিকে, মাতস। তাদের চারপাশে থাকা সবসময় ভাল, তবে এইগুলি প্যাচির অঞ্চলে ঘুরে বেড়াতে চায়, বিশেষ করে যদি আমি বেশি মিলে যাই। যতক্ষণ আমি একটি fluffy চোখ পরিষ্কার এবং পাশাপাশি কিছু দক্ষতা, পাশাপাশি আমি যত তাড়াতাড়ি প্রযোজ্য না, তারা মসৃণ পাশাপাশি সিল্কি খুঁজছেন, তবে যদি একটি কঠোর পরিশ্রম মিশ্রিত করা হয়, এবং / অথবা আমি আমার মিশ্রণের সাথে আক্রমনাত্মক পাই, এই mattes শেষ পর্যন্ত সমকামী পাশাপাশি choppy খুঁজছেন।

তারা যে মত fussy টাইপ করছি।

অন্যদিকে, shimmers, আরো অনেক রাজি। তারা সুন্দরভাবে মিশ্রিত করে … কিন্তু আমি চাই যে তারা শিনিয়র ছিল এবং অনেক বেশি পার্ল ছিল।

উভয় mattes পাশাপাশি shimmers সঙ্গে, আমি একইভাবে একটি বিট পতন লক্ষ্য, তবে এটি অনির্বাচিত কিছুই না। শুধু প্রয়োগ করার আগে আপনার পরিষ্কার থেকে অতিরিক্ত গুঁড়া কোন ধরনের অতিরিক্ত পাউডার বন্ধ করতে হবে।

বিজ্ঞাপন

NARS ম্যাট / SHIMMER EYESHADOW সংমিশ্রণটি ব্যবহারের জন্য চ্যালেঞ্জিং একটি ট্যাড হয়েছে, তবে বিভিন্ন সমাপ্তি পাশাপাশি সুন্দর, দরকারী রংগুলি এটি বেশ নমনীয় করে তোলে। আপনি অবশ্যই এটি বেছে নিতে চান যেখানে আপনি এটি পেতে পারেন – এটি এমন সুন্দরী অবস্থান যেখানে মসৃণ এবং সেইসাথে পুরোপুরি মিশ্রিত থাকে তবে এটি কয়েকটি চেষ্টা করে এমন কিছু চেষ্টা করতে পারে। যে বলেন, আমি বিশ্বাস করি mattes এবং shimmers সঙ্গে অন্যান্য প্যালেট আছে যে একটি বিট সহজতর (দীবাল নগ্ন ‘tude উদ্বেগ মন) ব্যবহার করা হয়)।

মূল্য: $ 65
প্রাপ্যতা: SEPHORA এ এখন অফার, পাশাপাশি NARS দোকানগুলির পাশাপাশি NARS সাইটের নভেম্বর 1 নভেম্বর 1
মেকআপ পাশাপাশি কবজ ব্লগ রেটিং: খ

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

আপনার সুন্দর সৌন্দর্য স্মৃতি কি?

মধ্য -440 এর মধ্যে আমার ঠাকুরমা
আমি একটি জায়গা আছে যা আপনার কাছে খুব বিশেষ একটি জায়গা আছে এবং একটি শিশু হিসাবে আপনার কাছে একটি বিশেষ স্থান ছিল। আমার জন্য, সেই জায়গাটি আমার দাদী মরিয়াতে, এনওয়াই, এনওয়াই, দ্য চেম্পলাইনের অ্যাডিরন্ডাক্সে। আমি একটি শিশু হিসাবে এত সময় কাটিয়েছি (কারণ সে বড় হয়ে আমি যে ঘরটি বড় হয়েছি তার রাস্তা থেকে পাঁচ মিনিটের মধ্যে জীবনযাপন করে), এবং এটি সবসময় আমার মায়ের পাশে পরিবারের একটি সভা স্থান ছিল। আমাদের পুরো গ্রুপ সেখানে flocks।

এমনকি প্রাপ্তবয়স্কদের মতো, আমার অ্যান্টস এবং চাচা এবং চাচাতো ভাইয়েরা যখন দেখার জন্য বাড়িতে আসে এবং 91 এ, আমার দাদী অবশ্যই কোম্পানী উপভোগ করেন।

বিজ্ঞাপন

সম্ভবত আমার দাদীর বাড়িতে থাকা চাচাতো ভাইয়ের একটি গুচ্ছের সাথে বেড়ে উঠছে যারা আমার চেয়ে বড় ছিল তাদের মেকআপের সাথে খেলতে! আমার চাচাতো ভাইরা আশেপাশের শহরে বাস করত কিন্তু এখনও বেশ দূরে ছিল, এবং আমি ডাইনিং রুম টেবিলে থাকার স্বতন্ত্র স্মৃতি আছে, তাদের মেকআপ ব্যাগের মাধ্যমে পোকা করছি (তারা আমাকে চেয়েছিলেন নাকি নাও না!) আমরা ব্যয় করবো আমার দাদী বাড়িতে।

দিনের জন্য পা!
আমাকে ব্যাখ্যা করতে দাও.

আমার মায়ের চেয়ে আমার চাচাতো ভাইয়ের চেয়ে বড় বড় বড় কারণ আমার মাতা আমার দাদী সন্তানদের সবচেয়ে ছোট ছিল, এবং আমার মাকে 36 এ ছিল যখন আমার দাদী ইতিমধ্যেই তাদের বয়সের তিনটি বাচ্চা (প্রায়) ছিল।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

তাই অন্য সকলের চেয়ে অনেক ছোট, আমার মায়েরও তার ভাইবোনদের চেয়ে অনেক বাচ্চা ছিল, তাই আমার জ্যেষ্ঠ চাচাতো ভাই এখন তার দেরী দ্বিগুণ, এবং আমি আমার চাচাতো ভাইয়ের বাচ্চা ২5। আমার চেয়ে ছোট এখন মহান grandkids, যার মধ্যে 13 বছর বয়সে শুধুমাত্র মেকআপ পরতে শুরু করা হয় (যা আমাকে পুরানো মনে করে)।

সৌভাগ্যক্রমে আমার পুরোনো চাচাতো ভাই আনন্দের সাথে আমার এবং আমার প্যাসেটিংয়ের সাথে আমি যখন ছোট ছিলাম, তখন আমি তাদের জন্য ভালোবাসি কারণ অনেক কিশোরী পারিবারিক সমাবেশে ছোটদের জন্য অনেক বেশি ব্যবহার করে না (আমি জানি না আমি কখনও কখনও জানি না) । তারা সব আমাকে একটি চাচাতো ভাইয়ের চেয়ে একটি ভাইবোন মত আরো চিকিত্সা।

গত সপ্তাহান্তে আমি আমার অনেক পরিবারের সাথে পুনরায় সংযোগ স্থাপন করতে পেরেছিলাম যে আমি কিছুক্ষণের মধ্যেই দেখিনি, এবং আমার এক চাচাতো ভাইরাও আমার সৌন্দর্যের অভ্যাসে অবাক করে রেখেছিল এবং আমার সৌন্দর্যের একটি টন আনতে এবং আমার কাছে আমার সংগ্রহের একটি টন আনয়ন করে আমার সৌন্দর্য অভ্যাসকে অনুপ্রাণিত করেছিল। অবসর!

আমি কেবল কয়েকটি জিনিস নিয়েছি (কারণ, এই মুহুর্তে, আমি সত্যিই আরো সৌন্দর্য পণ্যগুলির প্রয়োজন নেই), কিন্তু আমি চিন্তার প্রশংসা করি।

আমার সন্ত্রস্ত চাচাতো ভাইয়ের তিনটি পণ্য আমি পেয়েছিলাম: হার্বাল উত্তর হার্বাল অ্যালো ফোর্স ত্বক জেল, গ্ল্যাম গ্লো যুবমুদ টিংলেমফোলিট চিকিত্সা, এবং অ্যাভন রেসি লালের মধ্যে সম্পূর্ণ চুম্বনযোগ্য লিপস্টিক
এবং আমি যে পণ্যগুলি নইছিলাম তা আমার অন্য চাচাতো ভাইদের বাচ্চাদের কাছে গিয়েছিল (13, 11, এবং 5)! তাই তাদের মেকআপ এবং সৌন্দর্যের পণ্যগুলির সাথে খেলতে দেখে যে পরিবারের একজন পুরোনো সদস্য স্পষ্টভাবে আমাকে আনন্দিত স্মরণে নিয়ে আসে।

বিজ্ঞাপন

মজা করার জন্য কখনও কখনও আমি বলতে চাই যে আমি ইন্টারনেট থেকে যা জানি তা আমি সবচেয়ে বেশি শিখেছি (এবং এটির একটি বড় অংশ আছে), কিন্তু আমি সত্যিই আমার দাদী ডাইনিং রুম টেবিলে এবং অশ্বারোহণে বসে থাকা থেকে অনেক কিছু শিখেছি আমার বোন এবং চাচাতো ভাইদের সাথে।

মধ্য -440 এর মধ্যে Grandma
আপনার সুন্দর সৌন্দর্য স্মৃতি কি?

ওহ, এবং আপনি কি কখনও যে মৌল জেল শুনেছেন? এটা আমার কাছে সম্পূর্ণ নতুন, কিন্তু আমি চেষ্টা করার জন্য অপেক্ষা করতে পারছি না!

আমি একেবারে চতুর প্যালেট

প্রায় একেবারে চতুর প্যালেট সম্মুখীন একেবারে চতুর আটকে আছি (স্টিকারের সাথে!)
এর মানে কি প্রাপ্তবয়স্কদের জন্য বা শিশুদের জন্য? বা বাচ্চাদের মত কাজ যারা প্রাপ্তবয়স্কদের?

আমি এটা একেবারে চতুর থেকে যত্ন না। $ 36 খুব সুন্দর প্যালেট মুখোমুখি হয় … সম্পূর্ণ চতুর।

বিজ্ঞাপন

এটা স্টিকারের দুটি শীট নিয়ে আসে – এক, তবে দুই নয়! – যা nth ডিগ্রী কমনীয় হয়।

স্টিকার সময়!
কারেনের 10 বছরের পুরনো সংস্করণটি (যারা সমস্ত লিসা ফ্রাঙ্ককে হেরেছে) কেবলমাত্র একটি ইউনিকর্নের মতোই ইচ্ছা করে।

অপেক্ষা কর…

এবং যদি আপনি স্টিকারদের অতীতের অতীতের পান করেন তবে একইভাবে একটি প্যালেট (হাহা!) নয়টি ব্র্যান্ডের নতুন পাউডার আইশেডো ছায়াছবির সাথে – তিনটি উষ্ণ ম্যাটে নিউট্রলস (ইয়ে!), দুটি শিম্মের বেইজ হাইলাইটের পাশাপাশি চারটি জুয়েল টোন, যা সব মিশ্রিত করা হয় একটি সিল্কি ইউনিকর্ন এর mane এর preternatural ধূমপান সঙ্গে।

বিজ্ঞাপন

আপনি যদি মনে করেন যে আপনি কটিত্ব পরিচালনা করতে পারেন তবে খুব কমই চতুর প্যালেটটি একেবারে আদর্শভাবেই দেওয়া হয়।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন

আজকের মেকআপ: ম্যাক রুবি ওয়ু, আমি তোমার মধ্যে আছি! ম্যাক লাল ঠোঁটের ব্যাগ এবং ম্যাক রাখে ধোঁয়া চোখের ব্যাগ

নতুন ম্যাক রিফেসেকস হলিডে সংগ্রহ থেকে মেকআপ পরা
আমি আজ রুবি আজকে পেয়েছিলাম, মানুষ! আমি একটি সকালে সভা ছিল, তাই কোন glitter বা falsies ছিল। শুধু একটি নির্ভরযোগ্য, বিড়াল চোখ এবং লাল ঠোঁটের ক্লাসিক কম্বো নতুন ম্যাকের সামগ্রীগুলি ব্যবহার করে স্মোকি আই ব্যাগ ($ 39.50 / $ 47.50 সিএডি) রাখে এবং রেড লিপ ব্যাগ রাখে ($ 39.50 মার্কিন / $ 47.50 CAD) রাখে।

লাল ঠোঁট এবং বিড়াল চোখ – এটা কম্বো দিয়ে ভুল করা কঠিন। Tweak এবং এটি কাজ করার জন্য সীমাহীন উপায় আছে।

বিজ্ঞাপন

আমি সাধারণত আমার feline চোখ জন্য একটি জেল বা তরল মাছ ধরার নৌকা ব্যবহার, কিন্তু আমি আজ দেরী চলমান ছিল। (কোন উপায় নেই! হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা।) আমি আমার চোখের পেন্সিল দিয়ে আমার উপরের ল্যাশ লাইন আস্তরণের করে একটি নরম, ধূমপায়ী সংস্করণ দিয়ে গিয়েছিলাম। তারপর একটি shimmery সঙ্গে প্রান্ত আউট ধূমপান, বিড়াল ধূসর eyeshadow বিড়াল চোখের আকৃতি তৈরি করতে।

কখনও কখনও আমি নরম, কম আনুষ্ঠানিক চেহারাটি চয়ন করি, আমি চোখের পেন্সিল-আইশেডো কম্বো দিয়ে পেতে পারি … এবং কিছু ক্ষেত্রে এটি একটি জেল বা তরল মাছ ধরারোপ করার চেষ্টা করার চেয়ে দ্রুত এবং সহজ।

এটি ঋতু এবং সব হচ্ছে, আমি একটি লাল ঠোঁটের সাথে চোখ জোড়া দিয়েছি, ম্যাক রুবি ওয়ু ঠোঁটের লিনার, রুবি হু ম্যাট লিপস্টিক এবং রুবি ওয়ু লিপগ্লাসের জন্য লাল ঠোঁটের ব্যাগের জন্য রুবি।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

উহু! আপনি এখনও নীল লাল রুবি woo সঙ্গে নাচ না, আপনি অবশ্যই আবশ্যক। এটি এমন এক ম্যাক রেডগুলির মধ্যে একটি যা আপনাকে অন্তত একবার চেষ্টা করতে হবে, আদর্শভাবে যখন আপনি কিছু জায়গায় মজা করছেন (না, কোনও কাজ মিটিং নয় … যদিও এটিও কাজ করবে)।

ম্যাক লাল ঠোঁটের ব্যাগ এবং স্মোকি আই ব্যাগটি 19 ই অক্টোবর ২3 ডিসেম্বর থেকে ২3 ডিসেম্বর (এবং এই নভেম্বরের আন্তর্জাতিক ম্যাক অবস্থানগুলি) ২3 ডিসেম্বর থেকে ২3 ডিসেম্বর পর্যন্ত উত্তর আমেরিকার ম্যাক স্টোর এবং কাউন্টারে দেখানোর আগে।

ম্যাক রেড লিপ ব্যাগ রাখে, $ 39.50
ম্যাকটি বাম থেকে লাল ঠোঁটের ব্যাগ রাখে: রুবি ওয়ুতে ঠোঁটের পেন্সিল, রুবি woo এবং রুবি woo মধ্যে লিপলাস মধ্যে লিপলাস
লাল ঠোঁট ব্যাগ swatches রাখে
ধোঁকাবাজি চোখের ব্যাগ রাখে
বাম থেকে: পাওয়ারপয়েন্ট আই পেন্সিল খোদাই করা; অতিরিক্ত মাত্রা চোখের ছায়া আমার ধন; এবং লম্বা, অন্ধকার এবং সুদর্শন মধ্যে অতিরিক্ত মাত্রা চোখের ছায়া
স্মোকি আই ব্যাগ swatches keepsakes

এখানে আমার চেহারা একটি ভাল ভাঙ্গন …

চোখ

NYX প্রমাণ! ওয়াটারপ্রুফ আই শ্যাডো প্রাইমার – বেস

ম্যাক ম্যাট আই শ্যাডো তার উপপত্নী থেকে তার মালপত্রের মধ্যে বেজি চোখ প্যালেট – সমস্ত ঢাকনা উপর

ম্যাক Veluxe পার্ল চোখের ছায়া speeksakes smoky চোখ প্যালেট – ক্রিজ এবং নিম্ন ল্যাশ লাইন

ম্যাক অতিরিক্ত মাত্রা চোখের ছায়া মধ্যে লম্বা, অন্ধকার এবং সুদর্শন spocky আই ব্যাগ – একটি বিড়াল eyeliner এবং নিম্ন ল্যাশ লাইন বাইরের অংশ হিসাবে উপরের ল্যাশ লাইন

ম্যাক অতিরিক্ত মাত্রা চোখের ছায়া মধ্যে আমাকে teasure থেকে speepsakes smokyy চোখের ব্যাগ – ভিতরের কোণে

ম্যাক পাওয়ার পয়েন্ট চোখের পেন্সিল রাখে ধোঁয়া থেকে ধোঁয়া চোখ গাব – জল লাইন এবং উপরের ল্যাশ লাইন

ম্যাক চরম মাত্রা ল্যাশ মাস্কারা কালো – উপরের এবং নিম্ন lashes মধ্যে

Brows.

টম ফোর্ড এস্প্রেসোতে ভাস্কর্যের ভাস্কর্য

Anastasia পরিষ্কার জেল পরিষ্কার

মুখোমুখি

ডলস এবং গাব্বানা নিছক উজ্জ্বলতা বেস আপ

টম ফোর্ড ট্রেসহীন স্ট্রোমোলি মধ্যে NARS নিছক glow সঙ্গে মিশ্রিত caramel মধ্যে মিশ্রিত ফাউন্ডেশন

মাঝারি গভীর মধ্যে টম ফোর্ড গোপন কলম

4.5 এ YSL টাচ Eclat

গাল

গভীর অন্ধকার মধ্যে ম্যাক শিয়ার রহস্য গুঁড়া – কনট্যুর

ডলস ও গাব্বানা আলিঙ্গন মধ্যে Blush – Blush

Becca স্পিন Shimmering চামড়া perfector – হাইলাইট

ঠোঁট

রুবি woo মধ্যে ম্যাক ঠোঁট পেন্সিল

রুবি woo মধ্যে ম্যাক ম্যাট লিপস্টিক

রুবি woo মধ্যে ম্যাক lipglass

কান

Kristin পেরি Ladybug ফেনা

Migraines, এবং গিলমোর মেয়েদের Mania

সত্য: আমি যা করতে চাই তা হল Netflix এ ম্যারাথন গিলমোর মেয়েদের।

এটুকুই চাই.

এটা বেরিয়ে আসার সময় আমি কিভাবে এই শোটি মিস করেছি?! দেখা যাক … যে সময়ে আমি আমার আগের মেলোড্রামমেটিক ২0 এর দশকের প্রথম দিকে ছিলাম, তাই সেই ধরনের আলোচনা করে।

যে কেউ, আমি সত্যিই শোটি পছন্দ করি, এবং আমি সারা দিন একটি ভয়াবহ মাইগ্রেইন করেছি, তাই আমি কেবল পোষা ট্যাবের জন্য প্রলুব্ধ হয়েছি এবং পালঙ্কে টিভি দেখি।

আপনি গিলমোর মেয়েদের দেখেছেন? আমি এখনও প্রথম ঋতুতে আছি, তাই গিলমোর প্রচুর পরিমাণে দেখার জন্য বাকি আছে।

বিজ্ঞাপন

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

পুনশ্চ. আমি জানি না কেন এটি আমার কাছে সবচেয়ে ভাল হয়েছে, কিন্তু এই সপ্তাহান্তে একটি নতুন ঋতুতে অন্যান্য ভয়ঙ্কর শো কী আয় করে ?? (এখানে একটি ইঙ্গিত: এটি একটি সামুরাই নামক একটি সামুরাই।)

আমার ঠোঁট পড়ুন: এই নগ্ন ঠোঁট গ্লসটিটি বড় স্ন্যাপগুলি থাকা উচিত

ওহ, স্ন্যাপ, মধু! যতদূর নগ্ন lipglosses যান, থিয়েল্ড এর স্ন্যাপে আমার ঠোঁটের লিপ গ্লাস পড়ুন – * একটি জেড গঠনে তিনটি স্ন্যাপ * – বিন্দুতে।

বিজ্ঞাপন

আমি অনেক লিপ্লসিস, বিশেষ করে নগ্ন lipglosses প্রচুর খুঁজে, সম্পূর্ণরূপে আমার প্রাকৃতিকভাবে pigmented ঠোঁট কভার যথেষ্ট pigmented না, এবং তাই আমার প্রাকৃতিক ঠোঁট রঙ preeks মাধ্যমে।

বিজ্ঞাপন

এবং তারপর অপ্রকাশিত নগ্ন lipglosses সঙ্গে, তাই তাদের মধ্যে প্রচুর chalky বা প্যাচী বা শুধু প্লেইন অদ্ভুত চেহারা।

দ্য টোবলম (15 ডলার) দ্বারা স্ন্যাপ করুন যে কোন নোংরা / পাগল-ব্যবসা থেকে ভুগছেন। এটা অত্যন্ত মসৃণ এবং সম্পূর্ণ পূর্ণ কভারেজ। সমৃদ্ধ একটি সূক্ষ্ম ইনজেকশন, গোলাপী brownish গোলাপী এটি আমার ঠোঁট উত্তোলন করার জন্য যথেষ্ট রঙ দেয় … তাই আমি সিএসআইতে কিছু দুর্ভাগ্যজনক অতিরিক্ত মত দেখি না যারা শোটির প্রথম কয়েক মিনিটের মধ্যে থেকে বেরিয়ে আসেন।

মূল্য: $ 15
প্রাপ্যতা: এখন থিয়েল কাউন্টারে এবং অনলাইনে উপলব্ধ
মেকআপ এবং আপিল ব্লগ রেটিং: একটি +