আমার সাথে নতুন এবং আমার কাছে নতুন: টম ফোর্ড মেটালিক মিনল আইটি সংজ্ঞায়িত পেন্সিল

টম ফোর্ড আইটি মেটাল মিনিতে পেন্সিল সংজ্ঞায়িত করুন ($ 36)
সুদর্শন পাশাপাশি আমার নতুন

আমার unsung হিরো সিরিজের বিপরীতে, যা আমি দীর্ঘমেয়াদী সংগ্রহের পণ্যগুলি বুঝতে পেরেছি এবং সেইসাথে দীর্ঘ সময় পছন্দ করেছি, সুষ্ঠু এবং আমার নতুন সিরিজ সিরিজের দীর্ঘমেয়াদী সংগ্রহ পণ্যগুলি দেখায় যা আমার রাডারের অধীনে কিছুদিনের জন্য স্লিপ করে। তারপর আমি তাদের খুঁজে পেয়েছিলাম! – সেইসাথে আমি বিশ্বাস করি তারা বিশ্বাস করে যে তারা আমার কাছে নতুন।

উত্তর, আমার বন্ধু, হ্যাঁ হবে। এক হাজার বার হ্যাঁ!

যদি কর্মক্ষমতা শিল্পীদের একটি রোভিং ব্যান্ড আমাকে ডাউনটাউন নোভাতোতে পাশাপাশি জিজ্ঞেস করলো, “আমাদের অজুহাত, মিস করবেন [হ্যাঁ, তারা ‘মিস”]? আপনি যদি মেল্টেড টম ফোর্ড ধাতব মেটালিক মিনলিক মিনলিক eyeliner এর এই ধারকটিকে আপনার পুরো শরীরকে মাথা থেকে পায়ের আঙ্গুলের সুন্দর ব্রোঞ্জের মত সুন্দর কোটের মতো ঢেকে ফেলতে চান তবে আপনি কি মনে করবেন? ” আমি হ্যাঁ বলতে চাই, যদিও এটি পরিষ্কার করা কঠিন হবে, ‘কারণ এটি কল্পিত চেহারা হবে।

বিজ্ঞাপন

টম ফোর্ড আই মেটাল মিন মধ্যে পেন্সিল সংজ্ঞায়িত
আমি এই eyeliner সম্পর্কে রাষ্ট্র আছে “আমার স্বপ্ন আউট পেতে; আমার গাড়ী মধ্যে পেতে! – সেইসাথে আপনি যখন এটিতে থাকবেন তখন আমাকে একটি ব্যাকআপ ধরে রাখুন, Yo! ” ধাতব mink নিম্ন ল্যাশ লাইন বরাবর smudged তাই কমনীয় দেখায়, বিশেষ করে আপনার lids উপর reddish browns বা purplyly বাদামী eyeshadows সঙ্গে।

এটি একটি shimmery গোল্ডেন bronzed বাদামী চোখের পেন্সিল যা বেগুনি একটি ছোটখাট সারাংশ সঙ্গে যে কিছু সময় যখন আসে, পাশাপাশি এটি আপনার নিকটতম জিনিস আমি বেকার fabled cabrerera liner আবিষ্কার করেছি। যদিও এটি একটি সুনির্দিষ্ট ডুপে নয়, এটি একটি টিকার-টেপ প্যারেডের পাশাপাশি নগ্ন শিশু ফেরেশতাগুলির একটি জোড়া হের্পস খেলতে যথেষ্ট কাছাকাছি।

আমার নিম্ন ল্যাশ লাইন উপর টম ফোর্ড ধাতব mink পরা

খুব দরিদ্র লুসকুমারের এই আনন্দদায়ক লাঠি $ 36, তবে এটি টম থেকে, তাই এটি অস্বাভাবিক নয়। সৌভাগ্যক্রমে, অন্তত, এটি একটি পেন্সিল শার্পেনার অন্তর্ভুক্ত করে, যদি এটি কোনও ধরণের সান্ত্বনা থাকে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

টম ফোর্ড আই মেটাল মিন মধ্যে পেন্সিল সংজ্ঞায়িত
রঙ kicks @SS, সূত্রটি সিল্কি নরম মনে করে, সেইসাথে এটি স্মুজকে সহজ। প্লাস, এটা আমার চোখ জ্বালাতন করে না, যা এখন একটি অলৌকিক কাজ আদর্শের কিছুই নয়, কারণ এটি আমার এলার্জিগুলিকে ট্রিগার করে।

জেমের পাশাপাশি হোলোগ্রাম থেকে জেরিকাকে উদ্ধৃত করতে, “শোটটাইম, সিনার্জি!” আমার নিম্ন ল্যাশ লাইনের উপর ধাতব মিনকটি অবিলম্বে অনেক বেশি লাক্স দেখায়। এটা ব্যয়বহুল দেখায়, তবে আমি এটি 36 ডলারের জন্য অনুমান করি।

অনেক বেশি আবিষ্কার করতে বা মেটালিক মিনক আপ বন্ধ করার জন্য, টম ফোর্ডের কাউন্টার বা tomford.com এর মধ্যে একটিতে মাথা।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন

পুনশ্চ. বাহ, হ্যালোইন পরের সপ্তাহে ?? আমি সাধারণত আমার পরিচ্ছদ সব এখন দ্বারা figured আছে, তবে আমি এই বছর আমার পা টেনে আনা হয়েছে।

এটা না যে আমি বাহ-হুম্বগ হ্যালোইন গ্রিঞ্চ মোডে বা কিছু কিছু করছি, যেহেতু আমি আমার সম্প্রদায়ের চারপাশে হ্যালোইন ডিজাইন খনন করছি এবং আমার হাঁটতে কালো বিড়ালের জন্য নজর রেখেছি (এটি সব পরে তাদের সময় চকমক করার সময় )। প্লাস, আরে – মিছরি।

বিজ্ঞাপন

কিন্তু আমি সম্পূর্ণরূপে হ্যালোইন আত্মা অনুভব করছি না। আমি বুঝতে পারছি না যেহেতু আমি আমার পোশাকটি খুঁজে বের করতে পারছি না, অথবা যদি আমার মনে হয় আমার মনের উপর অন্য কিছু আছে (গর্ভাবস্থা অনেক?), তবে আমি চেষ্টা করছি … আমি নিশ্চিত কিছু।

তোমার আছে? আপনি এই বছর পোষাক হয়?

আমি একটি দাঁত পরী সম্পর্কে বিশ্বাস করছি, তাই আমি বাল্ক টুথব্রাশের সন্ধান করার জন্য ডলারের দোকানটি পরিদর্শন করতে পারি। অথবা আমি ট্রেসি ফ্লিক হিসাবে গাউন আপ হতে পারে, ঠিক কিভাবে Reese witherspoon আমার কথিত doppleganger হয়, LOL!