পাউডার বা পাউডার না?

মন্তব্যে আমার কাছে হোল্লা!
পাউডার, না পাউডার না – যে প্রশ্ন!

যখন আমি প্রথমে মেকআপ পরা শুরু করি, তখন আমি ভেবেছিলাম মুখের পাউডার একটি অ-আলোচনাযোগ্য ছিল। একদিন আমি একদিন শুরু হলাম যখন আমি আমার মায়ের সাথে ক্লিনিক কাউন্টারে গিয়েছিলাম, যিনি আসলেই ছিলেন না এবং এখনো মেকআপে, কিন্তু তার হৃদয়কে আশীর্বাদ করেন, তিনি আমার আগ্রহকে যুক্ত করার জন্য তার যথাসাধ্য চেষ্টা করেছিলেন।

বিজ্ঞাপন

কাউন্টারে মেকআপ শিল্পী এটি একটি গুঁড়া মত শব্দ একটি পরম আবশ্যক! – তাই অনেক বছর ধরে আমি বিশ্বাস করি যে আপনি একেবারে পাউডার পরিধান করতে হয়েছিল, এবং এটি মেকআপ গসপেল ছিল। (কঠোর কিন্তু স্বর্গীয় ফেরেশতা ক্যু।)

আপনি কি কখনো এভাবে অনুভব করেন? অথবা যে শুধু আমার ছিল?

আমার আউটলুকটি গত কয়েক বছরে পরিবর্তিত হয়েছে, আমার সমন্বয় শুষ্ক / তৈলাক্ত ত্বকের কারণে বড় অংশে। একদিন, মেকআপের পুরো মুখ ঢেকে ফেলার পর আমার ত্বকটি শুকনো দিকের দিকে আরো বেশি ছিল, আমি গুঁড়া বাদ দিয়েছিলাম।

আমি মনে করি আমি ঠিক সেই দিনটি ভুলে গেছি, সৎ হতে!

কিন্তু এটি কাজ শেষ হয়ে গেছে, এবং আমি সত্যিই আমার ত্বক পাউডার ছাড়া তাকিয়ে উপায় পছন্দ। আমার ভিত্তি স্থানে থাকুন, এবং আমার ত্বক স্বাভাবিক হিসাবে শুষ্ক বা flaky হিসাবে চেহারা না … এটা শুধুমাত্র সন্তুষ্ট মেকআপ দুর্ঘটনা এক ছিল।

বেশিরভাগ সময়, আমি এখনও মুখের পাউডার পরিধান করি (বিশেষ করে যখন আমি ছবিগুলি গ্রহণ করছি বা ভিডিওগুলি করছি, কারণ আমি ক্যামেরাটি কীভাবে দেখি তা পছন্দ করি), কিন্তু এখন আমি আমার ত্বকে এটি কোথায় রাখি সে সম্পর্কে আমি অনেক বেশি কৌশলগত, শুধু তৈলাক্ত এলাকায় মত – আমার কপাল, নাক এবং চিবুক।

সুতরাং, মুখ পাউডার, বন্ধু আপনার অবস্থান কি? এটি একটি অ-আলোচনাযোগ্য, একটি আধা-আলোচনাযোগ্য, নাকি এটি এমন কিছু যা আপনি সাধারণত এড়িয়ে যান?

বিজ্ঞাপন

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

পুনশ্চ. TGIF!